সুজাতা, আমার মা, আমার স্ত্রী (পর্ব-২ এবং শেষ পর্ব)

সুজাতা, আমার মা, আমার স্ত্রী
লেখক – Premlove007

পর্ব-২ & শেষ পর্ব
—————————

আমাদের প্রথম মুখোমুখি হওয়ার ছয় মাস পরের এক দিন … এটি শুক্রবার এবং শীতের রাত ছিল। মা খুব সুন্দর ডিনার তৈরি করেছিলো। বিরিয়ানি, চিকেন চাপ এবং কয়েক গ্লাস ওয়াইন খেয়ে আমি আমার মাকে জিজ্ঞাসা করলাম “চলো মা বাইরে আমাদের বাগানে দুজনে কিছুক্ষন বসি।”
মা বললো “বাড়ির ভেতরেই এতো ঠান্ডা যে বাইরে তো আরো ঠান্ডা লাগবে।”
মা ঠিক বলছে যে এটি জানুয়ারীর মাঝামাঝি ছিল এবং রাতের ঠান্ডা নেমে 5 ডিগ্রি অবধি হয়েছে। তাই মায়ের কথা শুনে আমি একটি জনপ্রিয় এফএম রেডিও স্টেশন চালিয়ে দিলাম যেখানে সেই রাতে রোমান্টিক গান হচ্ছিলো।
“মা আমরা নাচতে পারি?” আমি জিজ্ঞাসা করলাম।
“এর আগে আমি কখনও কারও সাথে নাচিনি, নাচও জানি না।” মা হেসে বললো।
“মা আমি কখনই নাচিনি। তবে আমি মনে করি যে আমরা যদি একে ওপরের হাত ধরে পা টা একটু মুভ করি তাহলেই নাচতে পারবো। কেন চেষ্টা করবে না? আসলে এতো রোমান্টিক গান এবং প্রেম করার আদর্শ আবহাওয়া।” এই বলে মায়ের দিকে হাত বাড়িয়ে দিলাম।
“ঠিক আছে ” মা বললো।
আমি মা কে আমার দিকে টেনে আমার এক হাত তাঁর কোমরের চারপাশে রাখলাম এবং আমি তাঁর হাতটি আমার অন্য হাত দিয়ে ধরলাম। মা তাঁর অন্য হাতটি আমার কাঁধে রাখল। নাচের কোনও দক্ষতা না থাকায় আমরা কেবল আমাদের পা দিয়ে আগে পিছে করছিলাম। এটা খুব রোমান্টিক ছিল এবং আমি অবাক হলাম যখন মা আমার সাথে বেশ ভালোভাবেই তাল মেলাচ্ছিলো। মা আমার চোখে ঠিক প্রেমিকার মতো তাকাচ্ছিল। কিছুক্ষণ পর মা আমার খুব কাছে এসে আমার বুকে তার নরম মাই দুটো চেপে ধরে। মা তার সমস্ত পোশাক পড়েছিল কিন্তু আমার বুকে তার নরম মাইগুলো চেপে যাওয়ায় আমি উত্তেজিত হচ্ছিলাম। সুন্দর রোমান্টিক গান, ওয়াইন এর নেশায় আমি আর মা দুজনেই খুব রোমান্টিক হয়ে গেলাম। মা এখন আমার চোখে প্রেমের সাথে তাকানোর সাথে সাথে তাঁর দু হাত আমার গলায় রাখলো। আমিও আমার দু’হাত মায়ের কোমরের চারপাশে রেখে মা কে আমার কাছে টানলাম। এখন আমাদের দেহ একে অপরের সাথে স্পর্শ করছিল। আমরা দুজনেই একে অপরের দেহের উষ্ণতা অনুভব করছিলাম যা এই মুহুর্তে এতটাই কাঙ্ক্ষিত ছিল। মা তাঁর ঠোঁট উঁচু করে আস্তে আস্তে আমার দিকে আনলো এবং আস্তে করে আমাকে চুমু খেলো। তারপর মা আবার মাথাটি পিছনে সরিয়ে আমার চোখের দিকে তাকিয়ে আবার আমাকে চুমু খেলো । এবার মা তাঁর জিভটি আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো এবং আমার ঠোঁট আর জিভ চুষতে শুরু করলো। আমরা দুজনেই একে অপরের জিভ আর ঠোঁট চুষতে শুরু করলাম। আমার যে সেইভাবে কতক্ষন ছিলাম জানি না। এখন মা আমায় জোর করে ধরে রেখে যেন ইশারায় বোঝাতে চাইছিলো “আমাকে নিয়ে চল।” এইভাবে মা কে জড়িয়ে ধরায় মায়ের আর আমার শরীর একে অপরকে স্পর্শ করছিলো আর আমার বাঁড়া মায়ের নাভি তে ধাক্কা দিচ্ছিলো। আমাদের শ্বাস-প্রশ্বাস বেড়ে গেলো। আমি বুঝতে পারলাম এখন আমাদের কি করা উচিত।আমি মা কে দু হাতে করে তুলে নিয়ে রেডিও বন্ধ করে বেডরুম দিকে নিয়ে যাই। মা যথারীতি তাঁর দু হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরেছিলো এবং হাসছিলো কারণ মা জানতো যে এখন কী হতে চলেছে। বেডরুম এ গিয়ে আমরা দুজনেই কম্বলের ভিতরে ঢুকে গেলাম এবং একে অপরকে জড়িয়ে ধরলাম এবং এক মিনিটের মধ্যে কম্বলের নীচে স্বাচ্ছন্দ্য গরম হয়ে গেল। আমরা দুজনেই একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে আছি। মা আমার মাথা ধরে আমাকে তাঁর নরম মাইয়ের উপরে চেপে ধরলো এবং ব্লাউজের দুটি বোতাম খুলে তার একটা মাই বের করে সেটা নিজের হাতে ধরে আমার মুখের দিকে এগিয়ে ধরে বললো “মোহন চুষে খা, আমি আবার মায়ের মতো অনুভব করতে চাই।”
আমি মায়ের মাই চুষতে শুরু করলাম। কিছুক্ষণ পরে আমি মায়ের দিকে তাকিয়ে দেখলাম যে মা আমার চুলের মধ্যে হাত বলছিলো আর আমার দিকে খুব স্নেহের সাথে দেখছিলো। মা আস্তে আস্তে নিজের স্তন টিপছিল যেন দুধ বের করতে চাই । কিন্তু কোনও দুধ ছিল না, মা কেবল মাতৃসুলভ অভিনয় করছিলো। কিছুক্ষণ পরে সে অন্য দিকে ঘুরে আমাকে তাঁর পাশে আসতে বলল যাতে আমি অন্য মাই টা চুষতে পারি। এটা কিছুক্ষণ চলতে থাকল এবং আমরা দুজনেই আনন্দ উপভোগ করছিলাম।
মা এবার আমার মাথা তাঁর দিকে টানলো এবং আমার কানে ফিসফিস করে বললো “মোহন আমি একটা বাচ্চা চাই।”
“এটা অসম্ভব মা।”আমি চমকে উঠে বললাম।
“কেন? তুই আমাকে ভালোবাসিস না?” মা আমাকে জিজ্ঞাসা করলো।
“মা আমি তোমাকে ভালবাসি মা এবং আমি তোমাকে এই পৃথিবীর শেষ অবধি ভালবাসতে থাকব।”
“তাহলে মোহন আমাকে গর্ভবতী কর। আমি আমার গর্ভের ভিতরেই তোর বাচ্চা চাই I আমি আবার মা হতে চাই, মোহন দয়া করে আমাকে গর্ভবতী কর। আমি প্রতিশ্রুতি দিচ্ছি আমি আমাদের বাচ্চার যত্ন নেব, ভালো মায়ের মতো যত্ন করব দয়া করে মোহন দয়া করে?” মা যেন একটু কেঁদে উঠলো।
“মা আমি জানি তুমি একজন ভালো মা, তুমি শিশুর ভাল যত্ন নেবে কিন্তু এটি সম্ভব নয়।”
“কিন্তু কেন?” মা হতাশায় জিজ্ঞাসা করলো।
“মা গোটা বিশ্ব আমাদের মা ও পুত্র হিসাবে চেনে, আমরা কীভাবে তোমার গর্ভাবস্থা লুকিয়ে রাখব?” আমি মায়ের কাঁধের উপর আমার হাত রেখে আরো বললাম “এবং যদি আমরা পারতাম তবে কীভাবে আমরা আমাদের বাচ্চাকে লুকিয়ে রাখব? আমাদের বাচ্চা কীভাবে আমাকে বাবা আর তোমাকে সবার সামনে মা বলে ডাকতে পারে? জন্ম নিবন্ধনে আমি কীভাবে তোমার আমার নাম মা এবং বাবা হিসাবে রাখব তা খুব কঠিন। মা, এটা অসম্ভব।”
“মোহন আমি সবসময় আরও বাচ্চা চাইতাম তবে তোর বাবার আর্থিক অবস্থা ভাল ছিল না তাই আমরা একের বেশি যেতে পারি নি ,”মা বললো।
“আমি জানি,” আমি বললাম।
“তবে এখন পরিস্থিতি অন্যরকম। তুই এখনও যুবক এবং তুই চাইলে তোর মায়ের স্বপ্ন পূরণ করতে পারবি যদি তুই চাস তবে তুই আমাকে আমার জীবনের চূড়ান্ত উপহার দিতে পারিস।”
“তবে মা ..” মা আমায় মাঝে থামালো।
“আমরা ইতিমধ্যে স্বামী ও স্ত্রীর মতো জীবনযাপন করছি। তুমি আমাকে গর্ভবতী কর, আমি আমাদের শিশুকে এই পৃথিবীতে আনবো এবং আমাদের পরিবার পরিপূর্ণ হবে।” মা কিছুক্ষন থেমে আমার দিকে তাকিয়ে আবার বললো ” মোহন বাবা হওয়ার অনভূতি যে কেমন হয় তুই সেটা জানিস না; তুই যখন নিজের বাচ্চাটি নিজের হাতে ধরবি তখন যে কী আনন্দ অনুভব হয় সেটা বুঝতে পারবি।”
“বাচ্চাটি তোর এবং আমার মতো দেখতে লাগবে।” মা একটা লাজুক হাসি দিয়ে বললো।
আমি মায়ের কথা গুলো এতক্ষন শান্ত ভাবে শুনে তারপর বললাম “তবে মা এটি এইভাবে কাজ করবে না।”

কয়েক মিনিটের নীরবতা। তারপর মা বললো : “আমি এটা বুঝতে পেরেছি যে আমি কিছু বছরের মধ্যে বুড়ি হয়ে যাবো আর তখন তোর এক যুবতী মহিলার প্রয়োজন হবে।” মা এখন প্রায় কাঁদতে লাগল।
আমি মায়ের দু গাল দুহাত দিয়ে ধরে বললাম “মা দয়া করে আমাকে ভুল বুঝো না। আমি শুধু তোমায় ভালবাসি এবং আমি অন্য কোনও মহিলার কথা ভাবতে পারি না এবং কে বললো তুমি বুড়ি? তোমার যদি এখন বাচ্চা হয় তবে যখন শিশুটি ১৮ বছর বয়সী হবে তখন তোমার বয়স ৫৮ বা ৫৯ বছর হবে এবং সেটা কোনো ব্যাপার নয় । এটি কেবলমাত্র আইনি সমস্যা যা আমি অবশ্যই ভেবে দেখব।”
“মোহন তুই কি আমাকে ভালোবাসিস?”
” মা এটা কী ধরণের প্রশ্ন, তোমার এখনও সন্দেহ আছে?”
“মোহন তোর হাত আমার বুকে রাখ এবং বল তুই আমাকে ভালোবাসিস।”
মা আমার হাত টেনে আমার তালুটি তাঁর বাম মাই তে রাখলো।
“মা আমি তোমাকে ভালবাসি এবং চিরকাল তোমাকে ভালোবাসবো।” এই বলে মায়ের মাই তে হালকা চাপ দিলাম।
“ওহ মোহন” এই বলে মায়ের চোখ থেকে জল গড়িয়ে এলো। মা তখন আমার কাছে সরে এসে আমাকে জড়িয়ে ধরল। আমিও মায়ের পিঠে হাত বুলিয়ে সান্ত্বনা দিতে শুরু করলাম।
মোহন যদি তুই আমাকে ভালোবাসিস তবে আমাকে গর্ভবতী কর আমি তোর বাচ্চা চাই। অন্য যে সমস্ত আইনি সমস্যা আছে সেটা তুই বুঝে নে কারণ তুই এখন এই পরিবারের কর্ত্তা।”
আমিও একটা বাচ্চা চাইছিলাম কারণ এটি সত্যিই আমাদের জীবনের জন্য অটুট বন্ধন সৃষ্টি করবে। আমি ঠিক করলাম ঠান্ডা মাথায় পরে সমস্যাগুলি সম্পর্কে চিন্তা করবো।
“ঠিক আছে মা তোমায় কথা দিলাম ।” আমি শান্ত হয়ে বললাম।
“ওহ মোহন্” মা চিৎকার করল এবং আনন্দে আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো এবং শীঘ্রই আমাদের ঠোঁট লক হয়ে গেল।
মা এখন প্রচন্ড কামাতুরা হয়ে বিছানা থেকে উঠে নিজের শাড়ী, সায়া, ব্লাউজ আর প্যান্টি খুলে ফেললো আর আমার হাত টেনে আমায় বিছানা থেকে নামিয়ে একটানে আমার হাফ প্যান্ট আর টি শার্ট তা খুলে দিলো। তারপর মা আমায় এক ধাক্কায় বিছানাতে শুইয়ে দিলো আর আমার কোমরের দুপাশে পা ছড়িয়ে বললো ” আজকে আমাকে তোর ওপর চাপতে দে।”
আমি মায়ের কামুক রূপ দেখে বললাম “ঠিক আছে আমার সোনা মা।”
মা আমার উপরে শুয়ে আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে অনেকক্ষণ চুমু খেলো। তারপর আমার দু পায়ের মাঝে বসে আমার বাঁড়া টা ধরে খেঁচতে শুরু করলো। আমার আরামে চোখ বন্ধ হয়ে গেলো। মা এবার আমার বাঁড়ার চামড়া ধরে নামিয়ে মুন্ডি টা জিভ দিয়ে চাটতে শুরু করলো আর কিছুক্ষন পরে পুরো বাঁড়া টা নিজের মুখে ঢুকিয়ে চুষতে লাগলো। আমার বাঁড়া টা আরো শক্ত আর লম্বা হতে লাগলো
আমি উত্তেজনায় মায়ের মাথা টা দু হাতে নিজের বাঁড়ার উপরে চেপে ধরে বললাম ” চোষো মা .. ভালো করে তোমার ছেলের বাঁড়া টা চুষে সব রস খেয়ে নাও সোনা … আমি আর পারছি না…. আ আহা কি আরাম দিচ্ছ তুমি…ওঃ ওওওঃআঃ চোষো সোনা চোষো।”
আরো কিছুক্ষণ চোষার পরে মা আমার বাঁড়ার প্রিকাম টা চুষে নিলো আর আমার বুকের উপরে শুয়ে আমায় চুমু খেতে লাগলো। আমি মা কে আরো উপরের দিকে টেনে নিলাম আর মা বুঝতে পেরে আমার উপরের দিকে উঠে আমার মুখের উপর নিজের গুদ টা রেখে পা ছড়িয়ে বসলো। আমি মায়ের গুদ টা ফাঁক করে গুদের ভিতরে নিজের জিভ টা ঢুকিয়ে দিয়ে চুষতে লাগলাম। মা ও উত্তেজনায় খাট টা ধরে আমার মুখে গুদ টা ঘষতে ঘষতে শীৎকার দিতে লাগলো ” আই আহা ও মোহন.. আমার সোনা ছেলে চেটে খেয়ে নে সব রস… তোর মায়ের গুদের রস শুধু তুই খাবি… চাট সোনা.. চাট আরো .. উঃ কি সুখ গুদ চাটায়…ওহঃ আ আহা।”
কিছুক্ষন চাটার পরে দেখলাম মায়ের গুদ টা রসে ভরে গেছে। মা এবার আমার মুখ থেকে সরে গিয়ে আমার কোমরের উপর নিজের দু পা ছড়িয়ে এক হাতে আমার বাঁড়া টা ধরে নিজের গুদের মুখে মুখে ঘষতে থাকে।
মা কামুক স্বরে বললো ” কিরে ঢোকাই তাহলে”? আমি বললাম ” ঢোকাও মা।”

তারপর আস্তে আস্তে কোমর টা নিচের দিকে নামিয়ে আমার বাঁড়ার উপর নিজের গুদ টা দিয়ে চাপ দিতেই আমার বাঁড়া টা গুদের মধ্যে ঢুকে গেলো। মা আর আমার মুখ থেকে শুধু “ওঃ উঃ ” আওয়াজ হলো। মা আরামে গুঙ্গিয়ে ওঠে ” উফফফফফফফফফ আর বললো আয় এবার প্রান ভরে সুখ করে নি আমরা।” এই বলে মা নিজের কোমরটা নাচাতে শুরু করে আর সেই সাথে আমার বাঁড়া টা মায়ের গুদে ভিতর বাহির করতে লাগলো।
মায়ের ঠাপ খেতে খেতে মা কে বললাম “মা, চুদতে কি মজা গো, উফ কি আনন্দ আর কি যে মজা চুদে।”
মা হাফাতে হাফাতে বললো “হ্যাঁরে পাগলা চোদাচুদির খেলায় খুব সুখ। আর মায়েদের কাছে ছেলে চোদাই হল পৃথিবীর সেরা সুখ। যাকে ছোট বেলায় বুকের দুধ খাইয়ে খাইয়ে বড় করেছি, যাকে প্রথম হামাগুড়ি দিতে শিখিয়েছি, যাকে জীবনে প্রথম হাত ধরে হাঁটয়েছি, তাঁর ওপরে চেপে তাঁকে চুদতে যে কি মজা কি বলবো?” মা এখন পুরো কামনায় আচ্ছন্ন সেটা মায়ের কথা তাই বোঝা যাচ্ছিলো।
আমি বললাম” হ্যাঁ মা দারুন সুখ, তুমি বেশ ভালোই ঠাপ মারতে পারো।”
মা খিল খিল করে হেসে ওঠে আর সেই সাথে ঠাপানোর তেজ বাড়ায়। প্রচণ্ড আরামে আনন্দে সুখে চোখে আমি প্রায় অন্ধকার দেখছি। মা আমার বুকে দুটো হাত রেখে পাছা টা দুলিয়ে দুলিয়ে ঠাপ মারছিলো। আমি মায়ের নরম মাই দুটো জোরে জোরে টিপতে টিপতে মা কে তল ঠাপ দিচ্ছি আর মা কামনায় পাগল হয়ে গেলো।
কিছুক্ষন পরে আমি আর থাকতে না পেরে গুদে বাঁড়া ঢোকানো অবস্থায় পাল্টি খেয়ে মা কে নিচে শুইয়ে আমি মায়ের উপরে উঠে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। আমার বাঁড়া টা তাঁর গুদের গভীরে ঢোকানোর জন্য মা নিজের কোমর তুলে আমার বাঁড়ার সাথে চেপে ধরলো। আমি স্পষ্টভাবে মায়ের মুখের আনন্দ দেখতে পেলাম। আমার অবস্থাও আলাদা ছিল না। আমি প্রতিটি ঠাপের সাথে সাথে আমাদের দেহের অভ্যন্তরে চাপ বাড়ছিল।
মা ভারী শ্বাস নিচ্ছিলো “”আহহহহ মোহন আহহহহহ।”
এখন আমি পিস্টনের মতো চুদে যাচ্ছিলাম।মায়ের মাই দুটো প্রতিটি ঠাপের সাথে উপরে এবং নিচে দুলছিল। মায়ের চোখ বন্ধ ছিল এবং সে বিছানার চাদরটি শক্তভাবে দুটি হাতে ধরেছিল।
মা এবার জোরে জোরে শীৎকার দিতে শুরু করলো “ওহহহ মোহন্। “ওহহহ মোহন আমাকে খেয়ে ফেল, তোর মায়ের গুদ ফাটিয়ে দে, আমার গুদ মেরে রক্ত বার কর মোহন .. আহা.. উউ মা গো…. দেখো তোমার নাতি তাঁর মায়ের গুদ মেরে হোড় করে দিচ্ছে …. মার সোনা আরো জোরে গুদ মার্ ..জোরে জোরে চোদ তোর মা কে ।”
মায়ের কথা শুনে রক্ত আমার মাঠেই উঠে গেলো আর আমি বললাম ” “ওহহ মা এমন কথা বলবে না যে আমি নিজেকে কন্ট্রোল করতে না পারি।”
কিন্তু মা কামে প্রলাপ বকছিলো “”ওহহহ মোহন আমার গুদের ভিতরে তোর বীর্য দে। “আহহহ মোহন তোর মায়ের গুদে তোর সব বীর্য ঢেলে দিয়ে আমায় গর্ভবতী কর সোনা … তোর মা তোর বাচ্চা চায়।”
মায়ের এইসব কথা শুনে আর নিজে কে কন্ট্রোল করতে পারলাম না। মায়ের গুদে আরো ৪ – ৫ টা লম্বা ঠাপ মেরে বললাম “”আহহহ মা আমার রস পড়বে।”
“আহহহহ মোহন আমাকে ভরিয়ে দে। মোহন আমাকে ভরিয়ে দে ,” এই বলতে বলতে মা আমার বাঁড়ার রস নেওয়ার জন্য পা দুটো দু’দিকে আরো ছড়িয়ে দিলো।
“ওহহ মাআআআআআআ” আমি মায়ের গুদে বীর্য ঢালতে শুরু করলাম ।
“আহহহহহহহহহহ” মা ও আমার বীর্য গ্রহণ করতে কোমর তুলে আমার বাঁড়ার সাথে নিজের গুদ টা চেপে ধরলো। মায়ের চোখ এবং ঠোঁট বন্ধ ছিল। মা আমার পাছাটি খুব জোরে নিজের দিকে চেপে ধরেছে আর ততই আমার বাঁড়া টা মায়ের গুদের মধ্যে ঢুকে যায়। আমি আর সহ্য করতে পারলাম না আর মায়ের গুদের মধ্যে চিরিক চিরিক করে এক কাপ বীর্য ফেলে দিলাম। সঙ্গে মা ও নিজের গুদের জল খসালো। আমি মায়ের উপরে শুয়ে পড়ে মা কে অনেক চুমু খেলাম।
আমরা দুজনেই খুব ক্লান্ত ছিলাম কিন্তু দুজনেই খুব তৃপ্তি পেয়েছি। কিছুক্ষন শুয়ে থাকার পরে আমি উঠে মায়ের সায়া দিয়ে গুদ টা পরিষ্কার করে দিলাম আর মা ও নিজের ব্লাউজ টা দিয়ে আমার বাঁড়া টা পরিষ্কার করে দিলো।
মা আর আমি পাশাপাশি শুয়ে পড়লাম। কিছুক্ষন পরে মা আমার বুকে নিজের মাথা টা রেখে বললো ” মোহন, আমি তোকে খুব ভালোবাসি, আজ তুই আমায় খুব সুখ দিলি।” এই বলে একটা গভীর চুমু খেলো।
আমি মা কে বললাম ” তোমায় সুখ দেওয়া আমার কর্তব্য। সত্যি বলতে আজ আমি খুব আরাম পেলাম তোমায় চুদে।”
আমার কথা শুনে মা ও হেসে বললো “চল এবার শুয়ে পর।” এরপর আমরা দুজনেই ঘুমিয়ে পড়লাম।

পরের দিন সকালে ঘুম থেকে উঠে তাড়াতাড়ি ব্রেকফাস্ট করে আমি অফিস চলে গেলাম। অফিস এ একটি খুব গুরুত্বপূর্ণ মিটিং ছিল। মিটিং এ জানতে পারলাম যে অফিস এর ফিউচার খুব খারাপ আর লোকসানে যাচ্ছে। আমি অনেক দিনে আগে থেকেই বিদেশের কোম্পানি তে ইন্টারভিউ দিচ্ছিলাম। ভাগ্যক্রমে সেদিন আমি বিদেশের একটা কোম্পানি থেকে চাকরির অফার লেটার পেলাম। আমায় বিদেশে থাকতে হবে ৫ বছরের জন্য তারপর সেটা এক্সটেন্ড হবে। স্যালারী প্যাকেজ টাও অনেক ভালো ছিলো আর ওরাই আমাদের ভিসার ব্যবস্থা করে দেবে সঙ্গে এয়ার টিকিট এর ব্যবস্থা করে দেবে। আমি অফার টা লুফে নিলাম। কারণ এবার মা কে বিয়ে করে বাচ্চা দিতে কোনো অসুবিধা হবে না। আমাকে ওরা ৩ সপ্তাহের মধ্যে সমস্ত পেপার মেইল করতে বলেছিলো এবংআমার জয়েনিং ডেট ছিলো ঠিক একমাস পরে। আমি এর মধ্যে অফিস এ ইস্তফা দিলাম আর লাস্ট ওয়ার্কিং ডেট বিদেশ যাওয়ার ১ সপ্তাহ আগে দিলাম। আমি এর মধ্যে একজন এজেন্ট কে ধরে মায়ের সমস্ত সার্টিফিকেট দিলাম নাম চেঞ্জ করার জন্য। এজেন্ট টা বললো যে সব ঠিক হয়ে যাবে আর কাল সকালে আমার বাড়িতে এসে মা কে দিয়ে ফর্ম গুলো সাইন করিয়ে নিয়ে যাবে। আমি বললাম নাম টা সুজাতা থেকে চেঞ্জ করে সঙ্গীতা করতে।
অফিস শেষে বাড়ি ফিরে এসে দেখি মা আমার জন্য অপেক্ষা করছে।
মা বললো ” আজ কি তুই খুব ব্যস্ত ছিলিস যে আমায় একবার ও ফোন করলি না।”
আমি মায়ের হাত ধরে টেনে এনে সোফায় বসে মা কে কোলে বসিয়ে বললাম ” পরিবার শুরু করার আগে আমাদের কিছু করা উচিত মা। সেইজন্য আজ অনেক কাজ করতে হলো।”
“কিন্তু আমি আর অপেক্ষা করতে পারছি না সোনা।” প্রতিদিন তোর মায়ের বয়স বাড়ছে।” মা হতাশ হয়ে কথা গুলো বললো।
“মা আমাদের আরো ১ মাস অপেক্ষা করতে হবে।” আমি মায়ের গালে চুমু খেয়ে বললাম।
“কেন ১ মাস মোহন?” মা জিজ্ঞেস করলো।
আমি মা কে আমার দিকে টানলাম এবং তাঁর কোমরের চারপাশে আমার হাত রেখে গালে আর ঘাড়ে চুমু খেয়ে বললাম ” মা আমাদের কিছু কাজ আছে তুমি ভালো করে শোনো।”
মা বললো ” বল তাহলে শুনি।”
আমি বললাম ” কাল সকালে একজন এজেন্ট আসবে তোমায় কিছু ফর্ম এ সাইন করতে তুমি করে দিও।”
মা জিজ্ঞাসা করলো ” কিসের ফর্ম রে”?
আমি বললাম ” তোমার নাম টা চেঞ্জ করে সুজাতা থেকে সঙ্গীতা হবে তাঁর ফর্ম।”
মা অবাক হয়ে আমার দিকে ঘুরে জিজ্ঞাসা করলো ” না চেঞ্জ কেন করছিস সুজাতা নাম টা কি তোর পছন্দ নয়”?
আমি মায়ের মাই দুটো হালকা চেপে বললাম ” আমার কাছে তুমি সুজাতা থাকবে কিন্তু বাকিদের কাছে সঙ্গীতা। এটা দরকার তোমায় বিয়ে করার জন্য বুঝলে সুজাতা রানী”?
মা এবার হেসে বললো ” তোর তো খুব বুদ্ধি? ঠিক আছে আমার মোহন রাজা।”
তারপর মা কে বিদেশে যাওয়ার ব্যাপারে সবকিছু বললাম। মা শুনে খুব খুশি হলো।
আমি মা কে রাতের খাবার দিতে বলে বাথরুম এ চলে গেলাম। বাথরুম থেকে ফিরে এসে দেখি মা খাবার সাজিয়ে বসে আছে। মায়ের কপালে চুমু খেয়ে দুজনে ডিনার শেষ করলাম। ঘরে এসে কিছুক্ষন অপেক্ষা করার পরে মা এলো। আজ মা একটা নাইটি পরে এসেছে আর চুল টা খোলা আছে।
মা আর আমি দুজনে শুয়ে পড়লাম। মা কে জিজ্ঞাসা করলাম ” মা তুমি বলেছিলে যে তোমার ওভারি তে IUD আছে।”
মা শুধু “হুম” বললো।
আমি বললাম ” অপারেশন করে কাল কেই বার করতে হবে।”
মা খুশি হয়ে বললো ” কালকেই? এতো তাড়াতাড়ি তুই সব ব্যবস্থা করে ফেলেছিস?”
আমি হেসে বললাম ” তোমাকে মা বানাতে হবে তো মা, তাই দেরি করলে তো হবে না, আজকে রাত টা ভালো করে ঘুমিয়ে নাও, কালকে আবার অপারেশন এর হ্যাপা আছে।”
মা ও আমি আজ রাতে চোদাচুদি না করে শুধু দুজন দুজন কে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে ঘুমিয়ে পড়লাম।
পরের দিন সকালে এজেন্ট টা বাড়িতে নিয়ে এসে সমস্ত ফর্ম মা কে দিয়ে সাইন করে নিয়ে যাবার সময় বললো যে সাত দিনের মধ্যে সবকিছু হয়ে গেলে বাড়িতে এসে দিয়ে যাবে। তারপর আমি মা কে নিয়ে হাসপাতাল এ গেলাম, আগে থেকেই সবকিছু ঠিক করা ছিলো তাই সেদিন মা ভর্তি হয়ে গেলো আর সেদিনেই IUD টা মায়ের ওভারি থেকে বার করে দিলো ডাক্তার। মা কে একদিন হাসপাতালে থাকতে হবে।
আমি মা কে বললাম ” সোনা , এক রাতের ব্যাপার, কাল বিকেলেই তুমি ছাড়া পেয়ে যাবে।”
মায়ের চোখে জল, মা বললো ” ঠিক আছে সোনা, বাড়িতে ফ্রিজ এ সব খাবার আছে, তুই একটু গরম করে খেয়ে নিস্। আমি তোকে খুব মিস করবো।”
আমি মায়ের কানে কানে ফিসফিস করে বললাম ” তোমাকেও আমি খুব মিস করবো, রাতে তোমার যৌবন ভরা শরীর টা না পেলে যে কিছুতেই ঘুম আসে না।”
মা লজ্জায় হেসে ফিস ফিস করে বললো ” তোর ডান্ডা টা না ঢুকলে আমার ও ঘুম আসে না।”
আমরা দুজন হাসতে লাগলাম। কিছুক্ষন পরে আমি হাসপাতাল থেকে বেরিয়ে অফিস এ ১ ঘন্টা কাটিয়ে বাড়ি ফিরলাম। মা কে মাঝে ফোন করে জানলাম যে মা ভালোই আছে। বাড়ি এসে ৫ পেগ ওয়াইন খেয়ে শুতে গেলাম। ওয়াইন এর নেশায় খুব তাড়াতাড়ি ঘুমিয়ে পড়লাম।

পরের দিন সকালে ব্রেকফাস্ট করে তাড়াতাড়ি অফিস গেলাম। অফিস এর অনেক পেপার ওয়ার্ক করলাম। বিকালে গাড়ি নিয়ে সোজা হাসপাতালে গিয়ে মা কে ডিসচার্জ করিয়ে একবারে বাড়ি ফিরলাম।
বাড়ি তে এসে মা আর আমি দুজনেই ফ্রেশ হয়ে সোফায় বসে টিভি দেখছিলাম। মা কে কিছু টা চুপচাপ লাগছিলো। তাই মা কে জিজ্ঞাসা করলাম ” মা তোমার IUD টা এখন অপারেশন করে বার করে দিয়েছে ডাক্তার। এখন তো তোমার মা হবার পথে কোনো বাধা নেই, তাহলে এতো চুপচাপ কেন”?
মা আমার হাত টা ধরে বললো ” সেটা ঠিক, কিন্তু ডাক্তার বলেছে আগামী ৩ সপ্তাহ কোনোরকম সেক্স করা যাবে না, তাই এই ৩ সপ্তাহ তোকে না পেলে আমি কি করে থাকবো”?
মায়ের কথা শুনেই বুঝতে পারলাম যে মা আমার সাথে চোদাচুদি করতে কত ভালোবাসে। আমি মা কে জড়িয়ে ধরে বললাম ” কিছু পাওয়ার জন্য কিছু হারাতে হয় মা। ৩ সপ্তাহ দেখতে দেখতে কেটে যাবে তুমি একদম চিন্তা করো না।”
এই বলে মা কে একটা গভীর চুমু দিতে দিতে মায়ের মাইদুটো অনেক ক্ষণ চটকালাম।
মা আমার দিকে তাকিয়ে বললো ” নিচে টা পাবি না বলে ওপরের টার ওপর এতো আক্রমণ।”
মায়ের কথা শুনে আমি আর মা দুজনেই হেসে উঠলাম।
এইভাবেই অফিস বাড়ি আর মা কে চুমু চটকানো করতে করতে ৩ সপ্তাহ কেটে গেলো। এই ৩ সপ্তাহ শুধু চোষাচুষি করতে হয়েছে , তাই আমি আর মা দুজনেই অধীর আগ্রহে ছিলাম কখন আমরা আবার চোদাচুদি করবো। এর মধ্যে এজেন্ট টা মায়ের নাম চেঞ্জ এর পেপার গুলো দিয়ে গেলো। এর মধ্যে এই অফিসের শেষ দিন চলে এলো এবং সব অফিস স্টাফস মিলে আমায় ৫ দিন ৪ রাত্রি দার্জিলিং ট্যুর এর টিকিট আর হোটেল বুকিং করে দিলো। শেষ দিন অফিসে থেকে আমি বাড়ি ফেরার পথে মায়ের জন্য একটা সুন্দর বিয়ের বেনারসি আর ব্লাউজ কিনলাম। তারপরে একটি জুয়েলারি শপ থেকে একটা সোনার মঙ্গল সূত্র কিনলাম। ভাবলাম মা কে এখন কিছু না বলে সারপ্রাইস দেবো। এক দিকে এই অফিস ছাড়ার দুঃখ আর ওপর দিকে মা কে আরো কাছে পাওয়ার আনন্দ।
বাড়ি ফিরে দেখলাম মা আমার জন্য অপেক্ষা করছিলো।

ঘরে এসে মা কে জড়িয়ে ধরে একটা গভীর চুমু খেয়ে বললাম ” মা, আমাদের ব্যাগ প্যাক করতে হবে তাড়াতাড়ি কারণ আজ রাতের ট্রেন এ আমরা দার্জিলিং যাচ্ছি।”
মা অবাক হয়ে আমায় বললো “তুই আগে তো কিছু বলিসনি”?
আমি মা কে নিজের দিকে টানলাম এবং আমার আঙ্গুলটি মায়ের ঠোঁটের উপরে রেখে বললাম “মা প্লিজ কোন প্রশ্ন কোরো না। যেমন আমি বলছি সেরকম কোরো।”
“ওকে সোনা ,” মা হাসলো এবং দ্রুত নিজের ঘরে গেল। আমি মায়ের চোখে উত্তেজনা দেখতে পেলাম কারণ মা বুঝতে পারছে যে আকর্ষণীয় কিছু ঘটতে চলেছে।
রাতে আমরা হাওড়া স্টেশন এ গিয়ে ডিনার করে ট্রেনে উঠলাম। রাতের ট্রেন তাই আমি আর মা দুজনে কিছু গল্প করে ঘুমিয়ে পড়লাম এবং পরের দিন দার্জিলিং পৌঁছাতে প্রায় বিকাল হয়ে গেলো। একটি খুব ভাল হোটেলে বুকিং ছিল। আমি স্বামী এবং স্ত্রী হিসাবে আমাদের নামে ঘর বুকিং করেছিলাম। মা কে যেহেতু যুবতীর মতো দেখতে ছিল তাই কেউ কোনো সন্দেহ করলো না। চব্বিশ ঘণ্টারও বেশি সময় জার্নি করার ফলে আমরা দুজনেই খুব ক্লান্ত হয়ে ছিলাম। আমরা দ্রুত স্নান করে রাতের খাবারের অর্ডার দিলাম। কিছুক্ষণ পর রাতের খাবারটি আমাদের ঘরে এলো। আমরা তাড়াতাড়ি রাতের খাবার খেয়ে বিছানায় গিয়েছিলাম কারণ ট্রেনে ঘুমাতে না পারায় আমাদের খুব ঘুমানো দরকার ছিল।
পরের দিন সকালে আমি মা কে বললাম “মা তাড়াতাড়ি রেডী হয়ে নাও আমাদের স্থানীয় ম্যারেজ রেজিস্টার অফিসে যেতে হবে, আমরা আজ বিয়ে করবো।”
“কি? আমরা আজ একে অপরকে বিয়ে করব?” মা অবাক হয়ে জিজ্ঞেস করলো।
“ওঃ মা আমরা ইতিমধ্যে স্বামী-স্ত্রীর মতো বাস করছি।”এই বলে আমি মা কে আমার দিকে টানলাম এবং কানে কানে ফিসফিস করে বললাম “তুমি কি বাচ্চা চাও না?”
“ওহ মোহন আমি এর জন্য সব কিছু করব।” মা আমাকে শক্ত করে জড়িয়ে ধরল।
“তাহলে ভালো করে সেজে নাও।” আমি মা কে চুমু খেয়ে বললাম।
“তুই আগে বললে আমি আমার বেনারসি শাড়ী টা নিয়ে আসতাম, এখানে শুধু সিল্কের শাড়ী এনেছি।” মা একটু হতাশ হয়ে বললো।
” কোনো ব্যাপার নয় মা , এখানে শুধু রেজিস্টার ম্যারেজ টা করবো কারণ এখানে আমাদের কেউ চেনে না, তারপর ফিরে এসে তোমায় বধূর সাজে নিজে সাজিয়ে নেবো।”
আমার কথা শুনে মা আনন্দ পেয়ে বললো ” ঠিক আছে মোহন, তুই যা ভালো বুঝিস।”
” আমি বাইরে যাচ্ছি গাড়ি টা ঠিক করতে তুমি রেডি হয়ে নাও।” এই বলে আমি রুমের বাইরে চলে এলাম আর মা দরজা বন্ধ করে দিলো। কিছুক্ষন পরে হোটেলের রুম এ ফিরে এসে দেখি মা নতুন সিল্কের শাড়ী পড়ে আমার জন্য অপেক্ষা করছে। মা একটা গোলাপী সিল্কের শাড়ী পড়েছে, সঙ্গে ম্যাচিং ডিপ কাট ব্লাউজ। শাড়ী টা নাভির নিচে পড়েছে বলে মায়ের সুন্দর ফর্সা পেটি টা আরো সেক্সি লাগছে। মুখে হালকা মেকআপ, গোলাপী লিপস্টিক লাগিয়েছে ঠোঁটে। ডিপ কাট ব্লাউজ পড়ায় মায়ের সুগভীর মাই এর খাঁজ টা শাড়ীর ভেতর দিয়ে ভালোই বোঝা যাচ্ছে। আমি মায়ের দিকে একদৃষ্টি তে দেখছিলাম।
মা আমার দিকে মুচকি হেসে জিজ্ঞাসা করলো “কি দেখা হচ্ছে শুনি?
“তোমায় আজ খুব সুন্দর দেখতে লাগছে। এই বলে মায়ের কাছে এগিয়ে গিয়ে মা কে জড়িয়ে ধরতে গেলাম।
মা সঙ্গে সঙ্গে সরে গিয়ে মুচকি হেসে বললো ” এখন একদম দুস্টুমি নয়, আমার সাজগোজ সব নষ্ট হয়ে যাবে।”
আমি তখন মায়ের কানে কানে জিজ্ঞাসা করলাম ” ভেতরে কি রঙের ব্রা প্যান্টি পড়েছো?”
মা আমার দিকে তাকিয়ে হেসে বললো ” বলবো কেন? রাতে নিজেই দেখে নিস্ কি পড়েছি?”
মায়ের কথা শুনে আমিও হেসে উঠলাম। তারপর আমি তাড়াতাড়ি রেডি হয়ে মা কে সঙ্গে নিয়ে গাড়িতে করে ম্যারেজ রেজিস্টার অফিসে পৌঁছালাম। আগে থেকেই সব সাক্ষী ব্যবস্থা করে ছিল তাই বেশিক্ষন লাগলো না। ম্যারেজ রেজিস্টার ডকুমেন্ট এ মা সঙ্গীতা নাম সই করলো আর আমি মোহন নামে। সবাই আমাদের শুভেচ্ছা জানালো। তারপর আমি মা কে নিয়ে রেজিস্টার অফিস থেকে বেরোতেই মা বললো ” আমার কিছু জিনিস কেনার ছিলো, আমার সাথে কি একটু মার্কেট যাবি?”
“ঠিক আছে মা চলো” এই বলে আমরা গাড়িতে উঠে কাছাকাছি একটা মার্কেট এ গেলাম।
মার্কেট এ গিয়ে আগে একটা রেস্টুরেন্ট দুজনে লাঞ্চ করলাম। তারপর মা একটা শাঁখার দোকানে ঢুকে দুটো শাঁখা আর পলা কিনলো। আমি ফুলের দোকান থেকে দুটো রজনীগন্ধার মালা আর অনেক গোলাপ ফুল কিনলাম।
মা আমায় জিজ্ঞাসা করলো ” এতো ফুল নিয়ে কি হবে”?
আমি মায়ের হাত টা চেপে ধরে কানে কানে বললাম ” আজ আমাদের অফিসিয়াল ফুলশয্যা হবে তাই ফুল তো লাগবে সোনা।” মা আমার কথায় মুচকি হাসলো। তারপর হোটেল ফেরার পথে অনেক গুলো ভিউ পয়েন্ট দেখে আর ফটো তুলে প্রায় সন্ধ্যায় হোটেলে এ ফিরলাম।
হোটেলের ঘরে ঢুকে মা কে বেনারসির প্যাকেট টা দিয়ে বললাম ” মা এটা তোমার জন্য, দেখো পছন্দ হয়েছে কি না?
মা প্যাকেট টা খুলে শাড়ী টা বের করে দেখছে আর আমি মা কে পেছন থেকে জড়িয়ে ধরে বগলের তোলা দিয়ে মায়ের নরম মাই দুটো দু হাতে নিয়ে টিপতে টিপতে মায়ের ঘাড়ে আর গলায় চুমু খাচ্ছি। মা আমাকে ছাড়িয়ে আমার দিকে ঘুরে বললো ” খুব সুন্দর হয়েছে শাড়ী টা। নিশ্চই অনেক দাম! আমাকে আগে তো বলিস নি এটার ব্যাপারে?”
আমি বললাম ” তোমায় সারপ্রাইস দেব বলে বলি নি। এবার যাও ফ্রেশ হয়ে শাড়ী টা পরে এসো, আমি ততক্ষনে বেড টা সাজাই।”
মা তখন হেসে বললো ” ঠিক আছে আমার স্বামী, আমি স্নান করে আসছি কিন্তু আমি যখন সাজবো তখন তোমায় বাইরে যেতে হবে কিন্তু।”
আমি বললাম ” ঠিক আছে আমার সুজাতা রানী, সব তোমার আদেশ।” এই বলে মা বাথরুম এ চলে গেলো আর আমি বিছানা টা গোলাপ ফুলের পাপড়ি দিয়ে খুব ভালো করে সাজাই। বিছানার মাঝে মোহন লাভ সুজাতা লিখলাম পাপড়ি দিয়ে। যেহেতু হোটেল এর রুম টা হানিমুন স্যুট ছিল তাই হোটেলে ২ টা বাথরুম আর একটা এক্সট্রা ডাইনিং স্পেস ছিল। আমি রিসেপশন এ ফোন করে রাতের খাবার টা রুম এ দেয়ার জন্য বলে দিলাম। তারপরে আমি অন্য বাথরুম এ ঢুকে গেলাম স্নান করার জন্য। রাতের ফুলশয্যার কথা ভেবেই আমার বাঁড়া টা ঠাটিয়ে ছিল। আমি ভালো করে স্নান করে একটা ভালো সেন্ট লাগিয়ে বাইরে এলাম। দেখলাম মা এখনো বাথরুম থেকে বেরোয়নি আর মায়ের গুন্ গুন্ গান গাওয়ার আওয়াজ আসছে। আমি বুঝলাম মা আজ খুব খুশি কারণ ৩ সপ্তাহ আগে আমরা শেষ বার চোদাচুদি করেছিলাম। আমি একটা শেরওয়ানি পাঞ্জাবি পড়ে মা কে বললাম ” মা আমি রেডি, তোমার আর কতক্ষন লাগবে, আমি একটু বাইরে যাবো “?
মা বললো ” আমার হয়ে গেছে, তুই চলে যা দরজা টা ভিজিয়ে দিয়ে, আমি এসে বন্ধ করছি। আর হ্যা, আমি তোকে ফোন করলে তুই ফিরে আসিস।
আমি “ঠিক আছে” বলে রুম থেকে বেরিয়ে বাইরে গিয়ে একটা ওয়াইনের বোতল আর সিগারেটের প্যাকেট কিনলাম আর এদিন ওদিক ঘুরছিলাম মায়ের ফোনের অপেক্ষায়। আমি আজকাল ২ – ৩ টি সিগারেট খাওয়া শুরু করেছি যেটা মা জানে না।এরই মধ্যে আমি এজেন্ট টা কে ফোন করে বিয়ের সব ডকুমেন্ট স্ক্যান করে মোবাইল থেকে পাঠিয়ে দিলাম যাতে সে তাড়াতাড়ি মায়ের পাসপোর্ট টা বানাতে শুরু করে।

প্রায় ১ ঘন্টা পরে মায়ের ফোন এলো। আমি তাড়াতাড়ি হোটেলের দিকে রওনা দিলাম। হোটেলের রুমে নক করতেই মা দরজা টা খুলে দিলো। আমি দরজা বন্ধ করে মায়ের দিকে তাকালাম।
মায়ের পড়নে লাল রঙের নতুন বেনারসি শাড়ী , শাড়ীটার সারা গায়ে সোনালি জরি দিয়ে ছোট ছোট ফুল বসানো। শাড়ীটা মায়ের দুর্দান্ত শরীরটাকে আষ্টেপীষ্টে জাপটে ধরে আছে, শাড়ীটার প্রত্যেকটা ভাঁজ থেকে যেন মায়ের রুপ যৌবন ছলকে ছলকে বেড়িয়ে আসছে। সাথে ম্যাচিং করা ছোট ঘটি হাতা ব্লাউজ । ব্লাউজের সামনের দিকটা, বিপদজনক ভাবে বেশ কিছুটা উন্মুক্ত, যার আড়াল থেকে মায়ের ভারী, সুডৌল ফর্সা মাইয়ের অনেকটা উদ্ভাসিত। যেন উপচে বেড়িয়ে আসতে চাইছে।
একরাশ মেঘের মতন কালো চুল পরিপাটি করে একটা এলো খোঁপার বন্ধনে বাঁধা। কানের দুই পাশ দিয়ে চুলের দুটো লকস কোঁচকানো অবস্থায় মা কে আরো কামনাময়ী করে তুলছে। কপালে একটা লাল রঙের বড় টিপ। টিপটার মধ্যে একটা ছোট্ট চক চকে পাথর বসানো। কানে পাথর বসানো দুল, মুখে চিবুকের ওপর প্রচণ্ড যত্ন সহকারে তিনতে পুটকি আঁকা, যা কি না মুখের সৌন্দর্যকে দ্বিগুন বাড়িয়ে দিয়েছে। গলায় একটা লম্বা সোনার সীতা হার, যা প্রায় মায়ের সুগভির নাভির ওপর অব্দি এসে আবার ওপরে চলে গেছে। কোমরে একটা বেলি চেন, একহাতে সোনার একগাছা চুড়ি, আরেক হাতে একটা পাথর বসানো ব্রেসলেট। ঠোঁটে লাল রঙের ম্যাট লিপস্টিক, কালো এক জোড়া ভ্রূ, চাবুকের মতন বাঁকা। চোখে নীল রঙের আই শেডো যা চোখ দুটোকে রহস্যময় করে তুলেছে।
এ আমি কাকে দেখছি? এ যে সাক্ষাৎ মেনকা ইন্দ্রলোক থেকে নেমে এসে আমার সামনে দাঁড়িয়ে মিটি মিটি হাসছে। এমন নব বধু অথচ নব বধু না, এমন মন মাতানো সাজে মা কে দেখা তো আমার স্বপ্ন। সামনে দাঁড়ানো এই অসামান্য রূপসীকে দেখে ঠিক মা বলে মেনে নিতে কষ্ট হলো আমার।
” আর কতক্ষন দেখবি আমায় ? তোর পছন্দ মতন হয়েছে আমার সাজ?” হাত দিয়ে কানের পাশে ঝুলতে থাকা চুলের লকসটা ঠিক করতে করতে মৃদু স্বরে বললো অসামান্য রূপসী আমার মা।
আমি একভাবে দুচোখ দিয়ে তারিয়ে তারিয়ে মায়ের রুপসুধা পান করছিলাম। মায়ের মৃদু আওয়াজে আমি সম্বিত ফিরে পেলাম এবং ধীর পায়ে এগিয়ে গেলাম মায়ের দিকে।
আমি মায়ের দুই গাল দু হাতে ধরে আবেগ ঘন স্বরে বললাম ” মা তোমায় স্বর্গের অপ্সরার মতো লাগছে, তোমায় আজ বিয়ে করে আমি ধন্য সুজাতা, এতদিন তুমি শুধু আমার মা ছিলে কিন্তু আজ থেকে মায়ের সাথে সাথে আমার বৌ হলে, আমি তোমায় খুব ভালোবাসি আর ভালোবেসে যাবো সুজাতা।”
মা ও আবেগ ঘন স্বরে বললো “আমি ভাগ্যবতী যে আমাকে তোমার শুধু কামনার বলি হতে হয়নি। তুমি সঠিক সময়ে আমার শরীরের মালিকানা বুঝে নিয়েছো। আমি ভাগ্যবতী যে তোমার বাবা মারা যাবার পরে আমি বিপথে চলে যাইনি। আমি ভাগ্যবতী যে আমার পূর্ণ যুবতী শরীর আমি বাঁচিয়ে রাখতে পেরেছি তোমার উপভোগের জন্য। আমি ভাগ্যবতী যে নিজের মধ্য যৌবনে এসে আমি তোমার মত যুবককে স্বামী রূপে পেয়েছি। আমি ভাগ্যবতী যে আমি তোমার বৌ হতে পেরেছি মোহন। আমাকে কখনো ছেড়ে যাবে না তো মোহন.. বোলো?”
“যাব না মা। তোমার মাঝেই থেকে যেতে চাই সারাজীবন।”
আমি মা কে দাঁড় করিয়ে সুটকেস থেকে সোনার মঙ্গলসূত্র টা বার করে এনে মায়ের গলায় পরিয়ে দিলাম। তারপর মা কে আয়নার সামনে দাঁড় করিয়ে বললাম ” দেখো সুজাতা তোমার পছন্দ হয়েছে তো?”

আমার মুখে সুজাতা ডাক টা শুনে মা আমার শরীরের সাথে আরো ঘেঁসে দাঁড়িয়ে বললো ” আমার স্বামী যখন পছন্দ করেছে সেটা ভালো না হয় কি করে ? আমার খুব পছন্দ হয়েছে মোহন। আরেক টা কথা তুমি যখন আমায় সুজাতা বলে ডাকো তখন আমার খুব ভালো লাগে আর আমি চাই আজকের রাতে তুমি আমায় নিজের স্ত্রী হিসেবে ভালোবাসা দাও।”

মা আমার সাথে ঠিক নতুন বৌয়ের মতো তুমি তুমি করে কথা বলছিলো। আমার ও খুব ভালো লাগছিলো তাই আমি মা কে জড়িয়ে ধরে একটা চুমু খেয়ে বললাম ” ঠিক আছে সুজাতা তাই হবে।”
এরমধ্যে দরজায় নক হতেই মা চমকে গিয়ে আমায় ছেড়ে ভেতরের রুম এ চলে গেলো। আমি দরজা খুলে দেখলাম হোটেল বয় খাবার হাতে দাঁড়িয়ে আছে। আমি ওকে বাইরের ডাইনিং স্পেসের টেবিলে খাবার গুলো রেখে দিতে বললাম। খাবার দিয়ে সে বেরিয়ে যেতেই আমি দরজা বন্ধ করে দিলাম আর তারপর রুম এর ভেতরে ঢুকলাম। বিছানায় মা বসে আছে।
“মা একটু তাকাবে আমার দিকে, প্লিজ মা, আমার মোবাইলে কিছু ফটো তুলবো তোমার”, এই বলে আমার মোবাইলের ক্যামেরাটা অন করে ক্লিক………ক্লিক করে ফটো নিতে শুরু করলাম মায়ের । “একটা ফটো আমাকে একটু দেখাও প্লিজ , দেখি কেমন লাগছে, পেত্নির মতন লাগছে তাই না আমাকে”? কিছুটা স্বাভাবিক স্বরে বলে উঠলো আমার সুন্দরী মা সুজাতা।
আমি মা কে কিছু ফটো দেখিয়ে আবার দাঁড় করিয়ে, বসিয়ে, দরজার চৌকাঠে হেলান দিয়ে, বিভিন্ন ভাবে মায়ের অনেক ফটো নিলাম। মা ও খুশিতে হাসি মুখে পোজ দিতে থাকে।
আমি বললাম ” এবার কিছু সেলফি হয়ে যাক মা, আমার সামনে এসো প্লিজ “, বলে মায়ের হাতটা ধরে নিজের কাছে টেনে এনে একহাতে ক্যামেরা ধরে পটাপট সেলফি তুললাম।
“এবার অনেক হয়েছে থাক, নাহলে সারা রাত ফটো তুলতেই শেষ করে দেবে তুমি, এবারে তুমি বোসো তো শান্ত হয়ে, দেখি তুমি কি কি ব্যাবস্থা করেছো আজকের রাতের জন্য”? এই বলে মা আমাকে হাত ধরে ডাইনিং স্পেসে নিয়ে গেলো।
“ওমাআআআ………এই সব কি করেছো তুমি , পাগলা? এমন কেও করে নাকি রে? বাপরে ওয়াইন, বরফ, সিগারেট সাথে তন্দুরি চিকেন, আবার চিকেন ভর্তার সাথে পরোটা , বাপরে এত কে খাবে রে? সত্যি তুমি না পাগল হয়ে গেছো। তোমাকে নিয়ে আর পারলাম না আমি”? এক ভাবে বলে চলেছে মা। আমার কোনও দিকে ভ্রূক্ষেপ নেই। আমি এক দৃষ্টিতে তাকিয়ে আছি মায়ের দিকে এবং তারিয়ে তারিয়ে উপভোগ করছি মায়ের স্বর্গীয় সৌন্দর্য।
আমি এগিয়ে এসে কাঁচের দুটো গ্লাসে বোতল থেকে কিছুটা করে ওয়াইন ঢেলে নিলাম । তারপর একটা করে বরফের টুকরো ফেলে দিল গ্লাসে, একটা গ্লাস মায়ের হাতে ধরিয়ে দিয়ে নিজে একটা গ্লাস তুলে নিলাম। চিয়ার্স……… বলে গ্লাসে গ্লাসে ঠুকে নিলাম আমি আর মা। “আমি কিন্তু বেশি খেতে পারবনা মোহন , আমাকে জোর করবে না বলে দিলাম আগেই” বলে নিজের গ্লাসে একটা ছোট্ট চুমুক দিয়ে কিছুটা ওয়াইন গলায় ঢেলে নিল মা।

“সুজাতা, আজ আমি কিন্তু তোমাকে খাইয়ে দেবো” এই বলে চামচ করে একটা তন্দুরি চিকেনের টুকরো মায়ের মুখে তুলে দিলাম।
“তোমাকে আজ যা লাগছে যেন তুমি স্বর্গের থেকে এইমাত্র মর্তে নেমে এসেছ, জানো সোনা , তোমাকে এমন অবস্থায় দেখলে আগেকার দিনের মুনি ঋষিদের ধ্যান ভেঙ্গে যেত। আমি মেনকা, রম্ভা, উর্বশীদের কোনদিনও দেখিনি, তবে আমি বাজি ধরে বলতে পারি, যে ওরা তোমার থেকে বেশি সুন্দরী ছিল না”, আমার মুখে নিজের রূপের এমন প্রশংসা শুনে মুখটা লজ্জায় লাল হয়ে গেল মায়ের ।
“তুমি এত দূরে বসে আছো কেন মোহন? প্লিজ আমার কাছে এসে বোসো , তাহলে আমার ভালো লাগবে, জানো আমি বিয়ের ফুলশয্যার সময় এমন করে সেজেছিলাম”, বলতে বলতে কিছুটা অন্যমনস্ক হয়ে গেল মা ।
“মা তোমাকে আমি কতবার মানা করেছি, পুরানো কথা ভেবে নিজেকে দুঃখ দেবে না। প্লিজ ওই সব কথা বলে আজকের রাত টা নষ্ট করে দিওনা। আজকের রাত টা আমার আর তোমার রাত। আজকে শুধু আমার আর তোমার কথা হবে, আর কারও না”, বলে গ্লাসে আর একটু ওয়াইন ঢেলে মা কে দিলাম। মা আর আমি আরেক গ্লাস ওয়াইন খেয়ে রুম এর ভেতরে চলে এলাম।

টিভি চালিয়ে একটি গানের চ্যানেল সেট করলাম আর সেখানে রোমান্টিক গান হচ্ছিলো। আমি মায়ের দিকে হাত বাড়িয়ে মা কে ইশারা করলাম যে গানের সাথে সাথে আমার সাথে পা মেলাতে। মা আমার হাত ধরে আমার কাছে আসলো । ঘরের আলো অন্ধকার পরিবেশে দুটো শরীর একে অন্যকে ধরে ধীরে লয়ে নাচতে শুরু করলাম । নাচতে নাচতে আমি মায়ের কোমর ধরে নিজের দিকে টেনে নিলাম , এবারে দুটো শরীরের মাঝে আর কোনো ফাঁক থাকল না। মায়ের নরম ডবকা শরীরটা পিষ্ট হতে থাকল আমার শরীরের সাথে। মা ও আমাকে শক্ত করে জড়িয়ে ধরে নিজের কোমর আর পাছা আস্তে আস্তে গানের তালে তালে নাচিয়ে চলেছে। ধীরে ধীরে উত্তপ্ত হতে শুরু করে আমাদের দুজনের শরীর । প্রায় এক মাস পরে আবার আমরা দুজন দুজন কে ভোগ করতে চলেছি। মা নাচতে নাচতে হটাৎ করে আমার চুলের মুঠি ধরে আমার মুখটা নামিয়ে নিয়ে আসে নিজের মুখের কাছে। এক মুহূর্ত অপেক্ষা না করে আমার পুরু ঠোঁট মা কামড়ে ধরে নিজের দাঁত দিয়ে। আমিও মায়ের পিঠের নীচের অংশে চাপ দিয়ে, মায়ের শাড়ীতে ঢাকা গুদের উপর নিজের বাঁড়া দিয়ে চাপ দিতে শুরু করলাম। আমার বাঁড়ার চাপে অস্থির হয়ে ছটপট করে ওঠে মা। ততক্ষনে ক্ষুধার্তের মতন ঝাঁপিয়ে পড়ি আমি মায়ের মুখের ওপর। মায়ের লিপস্টিক রঞ্জিত ঠোঁটের ফাঁকে নিজের জিভ দিয়ে চাপ দিতেই, ঠোঁট ফাঁক হয়ে আমার খড়খড়ে জিভ কে নিজের মুখের গহ্বরে প্রবেশ করার অনুমতি দিয়ে দেয় মা। দুজন দুজন কে জাপ্টে ধরে পাগলের মতো চুমু খাই অনেক্ষন। কামনার দাবানলে জ্বলে যেতে শুরু করে আমার আর মায়ের অভুক্ত, রতি সুখ থেকে দীর্ঘদিন বঞ্চিত কামুক শরীর। আমি পাগলের মতন চুষতে শুরু করি মায়ের ঠোঁট। ঠেলতে ঠেলতে মা কে দেওয়ালের সাথে চেপে ধরলাম । আমার শরীরের ভেতরে যেন একটা জানোয়ার ধীরে ধীরে মাথা চারা দিয়ে উঠছে। মাকে দেওয়ালের সাথে ঠেসে ধরে, নিজের বাঁড়া টা চেপে ধরলাম মায়ের বেনারসি শাড়ীতে ঢাকা গুদে। আমার খড়খড়ে জিভ দিয়ে চাটতে থাকলাম মায়ের গলা, বুক, গভীর ক্লিভেজ। উম্মমমম……মায়ের কামঘন শীৎকার আমাকে আরও উত্তেজিত করে তোলে।
“আহহহ………মোহন কি করছো তুমি ? ইসসসস…এতো কেন আদর করছো ? আহহহহহ…..আস্তে আস্তে……ওফফফফফ……আমার নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছে গো সোনা। আমার সারা শরীর দাগ দাগ হয়ে যাবে যে সোনা । ইসসসস……আমি আর পারছি না রে সোনা” বলে শীৎকার দিতে থাকে মা ।
মায়ের শাড়ীর আঁচল নীচে পড়ে যায়। বড় বড় গোলাকার মাইদুটো ব্লাউজের ভেতর থেকে বেরিয়ে আসছে। “আহহহহহহহহ………ইসসসস……কি করছো সোনা ”, বলে কঙ্কিয়ে ওঠে মা আর আমার মাথাটা নিজের বুকের মাঝে চেপে ধরে।
“উম্মমমমম………মাগো…ভীষণ ইচ্ছে করছে গো……”, বলে মায়ের মায়ের উপরিভাগ চাটতে থাকি আমি ।
“কি ইচ্ছে করছে সোনা”? এই বলে মা আমার চুলের মুঠি খামচে ধরে।
“তোমার মাই খেতে ইচ্ছে করছে গো”, এই বলে আমি মায়ের ব্লাউজের ওপর দিয়ে মাই দুটো জিভ দিয়ে চেটে নিলাম। মা ছটপটিয়ে উঠলো। আমি মায়ের নরম মাই দুটো টিপে দুমড়ে, চেটে কামড়ে লাল করে দিলাম।
মায়ের কানের লতি চুষতে চুষতে আমি মায়ের কানে কানে ফিসফিসিয়ে বললাম “সুজাতা , প্লিজ তোমার ওই ব্লাউজ আর ব্রা টা খুলে দাও সোনা ।” মা শুধু একটা হাসি দিয়ে নিজের কাপড় টা খুলে ফেললো আর তারপর নিজের ব্লাউজ এবং ব্রা টাও টেনে খুলে ফেললো। মা এখন শুধু সায়া পড়ে আমার সামনে দাঁড়িয়ে আছে।
“নাহহহ…আর দাঁড়ানো যাবেনা” এই বলে আমি একটু ঝুকে এক ঝটকায় মা কে পাঁজাকোলা করে তুলে নিলাম। “ইসসসসস……ছাড়ো কি করছো …পড়ে যাব তো”, মা আমার গলা দু’হাতে জড়িয়ে ধরে বললো। এরপর বেনারাসি পরা উর্বশী সাজে সজ্জিত মা কে আমি কোলে তুলে বিছানায় বসিয়ে দিলাম। পুরো বিছানায় গোলাপের পাপড়ি ছড়ানো আর তার মধ্যে আমার যৌবনবতী মা।
আমি মা কে বিছানায় শুইয়ে দিয়ে মায়ের সায়ার দড়ি টা টেনে খুলে দিলাম আর দেখলাম মা ভেতরে আমার কিনে দেওয়া নেটের প্যান্টি টা পড়েছিলো। প্যান্টির উপর দিয়ে কালো ঘন চুলে ঢাকা গুদের জায়গা টা দেখা যাচ্ছিলো। আমি দেরি না করে প্যান্টি আর সায়া দুটোকেই একসাথে নিচের দিকে নামাতে লাগলাম। মা ও পাছা টা একটু তুলে ধরলো আর আমি সেগুলো মায়ের শরীর থেকে খুলে মেঝেতে ফেলে দিলাম। মা খুব লজ্জা পেয়ে গেছে ঠিক নতুন বৌয়ের মতো আর এক হাতে নিজের মাই আর অন্য হাতে নিজের গুদ টা ঢাকা দিয়ে দিলো।

মা কে দেখতে পুরো কামদেবীর মতো লাগছে। পুরো ল্যাংটো শরীর গলায় সোনার চেন আর মঙ্গলসূত্র। কোমরে বেলি চেন। ফর্সা শরীর, নরম দুটো মাই, সুগভীর নাভি আর ঘন চুলে ভরা গুদ। আমি চোখের পলক ফেরাতে পাচ্ছিলাম না ।
মা হটাৎ বলে উঠলো ” বৌ কে ল্যাংটো করে নিজে তো ফুল বাবু হয়ে সেজে আছো”!
আমি হেসে বললাম ” কি করবো বোলো ? বৌ এতো সুন্দরী হলে চোখ তো ফেরানো যায় না।”
এবার আমি আর দেরি না করে নিজের সব পোশাক খুলে ফেলে দিলাম।
তারপর সোজা গিয়ে মায়ের শরীরের উপর শুয়ে মা কে চুমু খেতে লাগলাম। মা আর আমার ল্যাংটো শরীর দুজনের স্পর্শে গরম গিয়ে যাচ্ছিলো। মায়ের চোখে, গালে , ঠোঁটে অনেক চুমু খেয়ে মুখটা তুলে মায়ের চোখের দিকে তাকালাম।
“নাও সোনা বৌয়ের মাই খাও ” এই বলে মা তাঁর মাইয়ের বোঁটা আমার মুখে গুজে দিলো।
আমি মনের আনন্দে মায়ের বাম মাই টা কচলাতে কচলাতে চুষতে শুরু করলাম। মায়ের খুবই ভাল লাগছে কারণ মা আমার মাথায় হাত বোলাচ্ছে।
এরপর পালাক্রমে আমি মাই দুটো নিয়ে ইচ্ছামত দলাই মালাই আর চোষাচুষি করতে লাগলাম।
মায়ের মাইয়ের বোঁটাগুলো আমার আদর পেয়ে একদম শক্ত হয়ে গেছে। আমি আমার মুখটা মায়ের নরম দুই মাইয়ের মাঝে রাখলাম আর বললাম ” সোনা তোমার মাই গুলো দিয়ে আমার মুখটা চেপে ধরো।” মা তাই করলো।
আমার মনে হল যেন একদলা তুলোর মধ্যে মুখ ডুবিয়ে দিয়েছি । আমি তখন জিভ দিয়ে মায়ের বুকের চারপাশটা চাটতে শুরু করলাম। অল্প সময়ের মধ্যেই মায়ের মাই দুটোতে আর তার আশপাশের অংশ আমার লালায় মাখামাখি হয়ে গেল।
মা এবার অস্থির হয়ে আমার মাথাটা নিচের দিকে ঠেলতে শুরু করলো। আমি মায়ের ইঙ্গিত বুঝতে পেরে আস্তে আস্তে নিচে নামতে লাগলাম।
মায়ের সুন্দর গোল নাভিতে জিভ ঢুকিয়ে দিলাম। মা বললো “সোনা, বৌকে আর কষ্ট দিস না।”
তারপর মা দুই পা ফাঁক করে বলল, “এসো স্বামী তোমার বৌয়ের সম্পত্তি নিজের চোখে দেখে নাও ।”
আমি মায়ের ফাঁক করা দুই পায়ের মাঝখানে বসে পরে তাকালাম মায়ের গুদের দিকে।
ঘন কালো বালের জঙ্গলে ঢাকা। তার মাঝখান দিয়ে হালকা গোলাপি গুদের পাপড়ি উঁকি মারছে।
মা বললো ” দেখো সোনা তোমার বৌ তো পুরো ল্যাংটো হয়ে শুয়ে আছে তোমার সামনে।
ও বাবা কি দেখছো অমন করে। পছন্দ হয়েছে বৌয়ের গুদ? এতদিন তো মায়ের গুদ দেখেছো।“
“হ্যাঁ খুউউউব পছন্দ হয়েছে।” আমি মায়ের গুদের উপর হাত বুলিয়ে বললাম।
“তাহলে শুধু তাকিয়ে দেখছো কেন? একটু আদর করে দাও না।” মা কামুক স্বরে বললো।
আমি তখন মায়ের দুই পায়ের ফাঁকে মাথা ঢুকিয়ে দিয়ে মায়ের নরম থাইয়ে চুমু খেতে খেতে গুদের দিকে এগোতে লাগলাম।
আমার মুখটা যতই গুদের দিকে এগিয়ে আসছে মায়ের নিঃশ্বাস ততই ঘন হচ্ছে। একসময় চুমু খেতে খেতে আমি ঠিক মায়ের গুদের কাছে এসে থামলাম।
আমি আস্তে আস্তে মায়ের গুদের বালে হাত বুলিয়ে দিলাম । মা কেমন যেন শিউরে উঠল।
আমি হাত দিয়ে গুদের বালগুলো সরিয়ে গুদের পাপড়িটা খুজে পেলাম । এর মধ্যেই রস বের হয়ে ভেজা ভেজা হয়ে গেছে গুদ টা ।
আমি আঙুল দিয়ে মায়ের গুদের কোটটা নাড়াতে লাগলো।
মায়ের সারা শরীর কামের যন্ত্রনায় কেঁপে উঠল। আমি মায়ের গুদটা এখন দুই হাত দিয়ে নানাভাবে নেড়েচেড়ে দেখলাম যে ভিতরটা দিয়ে অল্প অল্প রসে ভরে আছে।
মা বললো ” মোহন তোমার আঙুল দিয়ে আমার গুদটা ভাল করে আদর করে দাও তো।”
আমি তখন দুইটা আঙুল মায়ের গুদের ভিতর ঢুকিয়ে দিলাম।
ওহহ কি গরম মায়ের গুদের ভিতরটা। যেন ইটের ভাঁটা। রসে ভিজে পিচ্ছিল হয়ে আছে।
মা আমার হাতটা ধরে জোরে জোরে নিজের গুদের ভিতরে ঢুকাতে লাগলো আর মুখে চাপা স্বরে বলল ” আহঃ আ আহা স্বামী আমার, সোনা আমার, ওহ কি যে ভাল লাগছে আমার তোমাকে বলে বোঝাতে পারব না।” মা কেঁপে উঠে বিছানার চাদর খামচে ধরল।
কিছু পরে আমি মায়ের গুদে আঙ্গুলি করা থামিয়ে আঙ্গুলগুলো গুদের ভিতর থেকে বের করে দেখলাম যে গুদের রসে একদম মাখামাখি হয়ে আছে।
আমি তখন আর নিজেকে সামলাতে পারলাম না । হুমড়ি খেয়ে একেবারে মায়ের ভেজা গুদে নাক লাগিয়ে শুঁকতে শুরু করলাম। গুদের মেয়েলী গন্ধটা আমাকে যেন পাগল করে ফেলেছে।
মা তার গুদে আমার গরম নিঃশ্বাস টের পাচ্ছে। প্রায় ১ মাস পরে আমরা চোদাচুদি করতে যাচ্ছি তাই আমরা দুজনেই খুব উত্তেজিত ছিলাম।
মা বললো ” সোনা তোমার বৌয়ের গুদটা আদর করবে না”?
“কেন এতক্ষন ধরে তো আদরই করলাম।” আমি মুচকি হেসে বললাম।
“বোকা স্বামী আমার। বৌয়ের গুদটা ওইটুকু আদরে তৃপ্তি পায় না বুঝলি।” মা বললো।
“তাহলে আর কি করব মা?” আমি মায়ের মুখে থেকে শুনতে চাইছিলাম যে মা কি চায়।
“উফফ সব কিছু আমাকে দিয়ে বলাবে তাই না, ঠিক আছে বলছি। আমার এই গুদটা তুমি এখন ইচ্ছামতো চেটে দেবে । এখন বুঝেছো তো?” মা লজ্জার মাথা খেয়ে বললো।
“হ্যাঁ গো পরিষ্কার বুঝে গেছি।” বলে একগাল হেসে আমি মায়ের গুদের মুখ বরাবর কষে একটা চুমু খেলাম। তারপর একটার পর একটা চুমুতে মায়ের গুদের চারপাশের বালের জঙ্গলটা ভরিয়ে দিলাম। চুমু খেতে খেতে আচমকা জিভ বের করে আমি মায়ের গুদে ছোঁয়ালাম । সাথে সাথে মায়ের কি যেন হয়ে গেল। হাত দুটো দিয়ে আমার মাথা দুই পায়ের মাঝে চেপে ধরল। আমি তখন মায়ের গুদে জিভ লাগিয়ে চাটতে শুরু করলাম । ঝাঁঝালো একটা স্বাদ আমার মুখে এসে লাগলো। মা এখন কথা বলার মতো অবস্থা নেই। মা এখন চোখ বন্ধ করে ছেলের আদর খাচ্ছে। আমার লালা আর মায়ের রসে এখন গুদটা একদম মাখামাখি হয়ে আছে। আমার মনে হল মা এখনই জল খসিয়ে মজাটা নষ্ট করতে চাইছে না।
তাই কোনমতে নিজেকে সামলে নিয়ে মা বললো “কেমন লাগলো গুদের স্বাদ মোহন? এতদিন মায়ের গুদ চুসেছিলিস আর আজ বৌয়ের গুদ চাটতে কেমন লাগলো?”
আমি বললাম “আমার সেক্সি মা ও বৌয়ের গুদের স্বাদ অপূর্ব। যতবার চেটেছি ততবারই আনন্দ পেয়েছি।”

মা আমার কথায় খুশি হয়ে বললো বললো “সোনা আমাকে তো অনেক আদর করলি, এবার তোমাকেও একটু আদর করার সুযোগ দাও । এসো আমার পাশে এসে শুয়ে পড়ো ।”
এই কথায় খুশি হয়ে মায়ের পাশে শুয়ে পড়লাম। মা আমার মুখের দিকে তাকিয়ে হেসে ফেলল। আমি অবাক হয়ে বললাম , কি হল গো হাসছ কেন?
“হাসছি কি আর সাধে? তোমার মুখে তো আমার শরীরের চিহ্ন লেগে আছে।” মা হাসতে হাসতে বললো।
“মানে বুঝলাম না। কি লেগে আছে”? আমি অবাক হয়ে তাকিয়ে থাকলাম।
“দাঁড়াও আমি দেখাচ্ছি তোমায় ।” এই বলে মা এগিয়ে এসে আমার গালে আর থুতনিতে লেগে থাকা গুদের বালগুলো তুলে নিল।
আমাকে দেখাতেই আমি হেসে বললাম “সুজাতা তোমাকে গুদের জঙ্গল পরিষ্কার করতে হবে। নয়ত আমার সারা শরীরেই এই চিহ্ন দেখা যাবে।”
মা হেসে বললো ” আমার স্বামী যখন মুখ ফুটে বলেছে তখন আমি নিশ্চয়ই করবো। তবে এতো রাতে তো আর সম্ভব না।”
আমি বললাম ” না সোনা এখন করতে হবে না। পরে করবে তোমার সুবিধা মত।”মা এখন মুগ্ধ চোখে আমার শক্ত বাঁড়ার দিকে তাকিয়ে আছে।
আমি বললাম ” মা তুমি না বললে আমাকে আদর করবে, কই কিছুই তো করছ না”?
“কি রকম আদর চাও তুমি আমার কাছে বলতো দেখি”?
“একজন সেক্সি বৌ যে রকম করে নিজের কামুক স্বামী কে আদর করা উচিত ঠিক সেরকম করে আদর করো।”
“না না ঠিক করে বুঝিয়ে বোলো আমাকে, কি রকমের আদর চাইছো তুমি “? মা জিজ্ঞাসা করলো।
“সুজাতা আমার বাঁড়া টা মুখে নিয়ে ইচ্ছামতো চুষে আদর করো।” আমি চোখ মেরে বললাম।
“হ্যাঁ এইবার বুঝতে পেরেছি।” বলে মা খপ করে আমার বাঁড়া টা মুঠো করে ধরল। আমার সারা শরীরে একটা শিহরণ বয়ে গেল। মায়ের হাতের স্পর্শ বাঁড়া তে লাগলে কোন ছেলেই ঠিক থাকতে পারে না।
মা আস্তে আস্তে আমার শক্ত বাঁড়া টা হাত দিয়ে উপর নিচ করছে। অন্য হাত দিয়ে বীচিতে হাত দিয়ে হালকা হালকা টিপতে টিপতে বললো ” তুমি আমাকে বললে যে গুদের বাল কামাতে কিন্তু তুমি নিজেই তো এখানে জঙ্গল বানিয়ে রেখেছো। শেষ কবে বাঁড়ার বাল কামিয়েছো “?
আমি হেসে বললাম ” সুজাতা এর আগে তোমার মতো করে কেউ বলেনি তো তাই কামাতে ইচ্ছে করেনি। তবে তুমি যদি চাও তাহলে একদম ক্লিন সেভ করে ফেলব।”
“হ্যাঁ সোনা তাই করো । আমি ও ক্লিন সেভ করবো আমার স্বামীর জন্য।” এই বলে মা মাথা নিচু করে প্রথমে কয়েকটা আলতো চুমু খেল আমার বাঁড়াটাতে, তারপর গোলাপি জিভটা বের করে আমার বাঁড়ার আগায় ছোঁয়ালো।
“আহ মা” বলে শিউরে উঠলাম আমি। আমার অবস্থা করুণ। আমি ছটফট করতে করতে বললাম ” সুজাতা প্লিজ বাঁড়া টা মুখে নাও প্লিজ।”
মা এই কথা শুনে আমার বাঁড়া টা মুখে নিয়ে চুষতে শুরু করল।
আমি জড়ানো স্বরে মায়ের ঘন চুলে হাত বোলাতে বোলাতে বললাম ” হ্যাঁ সোনা এইভাবে চোষো, ওহ সুজাতা তুমি কত ভাল, তুমি আমার সেক্সি বৌ সুজাতা।”
প্রায় ১০ মিনিট চোসাবার পরেআমার মনে হচ্ছে মা যদি এভাবে আরও কিছু সময় বাঁড়া চুষতে থাকে তাহলে আমার মাল বের হয়ে যাবার প্রবল সম্ভাবনা আছে।
তাই আমি কোনমতে বললাম ” অনেক হয়েছে এবার চোষা থামাও। এখন তোমাকে আসল সুখ দেবার পালা আমার সেক্সি বৌ ।”
মা এই কথা শুনে আমার বাঁড়া টা মুখ থেকে বের করে মিষ্টি হাসি হেসে আস্তে করে বিছানায় শুয়ে পড়ল।
আমি এরই মধ্যে উঠে বসে নিজের বাঁড়ার দিকে তাকিয়ে দেখলাম যে মায়ের লালায় সেটা একদম ভিজে আছে। মা নিজের কোমর থেকে বেলি চেন আর গলার চেন গুলো খুলে দিলো আর তারপর নিজের দুই পা মেলে দিয়ে কামুক স্বরে বললো ” এস স্বামী তোমার বৌ কে চোদো এখন।” আমি মায়ের মুখে এই কথা শুনে আর স্থির থাকতে পারলাম না আর চোখের নিমিষে মায়ের নগ্ন শরীরের উপর উঠে পড়লাম। তারপর দুই পায়ের মাঝখানে শুয়ে আমার শক্ত বাঁড়া টা মায়ের গুদের সাথে ঘষতে ঘষতে বললাম ” হ্যা গো সুজাতা, আমার সেক্সি বৌ, তোমায় আমি ভালো করে চুদে শেষ এক মাসের সব যন্ত্রনা ঘুচিয়ে দেবো।

আমি মায়ের ভেজা গুদের সাথে নিজের বাঁড়ার মুখটা ঘসার কারনে পচ পচ জাতীয় শব্দ হচ্ছে। আমি ইচ্ছে করেই এখনো গুদে বাঁড়া ঢোকাচ্ছি না যাতে করে মাকে আরও গরম করে তোলা যায়। মা আর থাকতে না পেরে জোরেই বলে ফেললো ” আর দেরি করো না স্বামী, আমার গুদে বাঁড়া ঢুকিয়ে চোদো আমাকে।”
আমি আর দেরি না করে মায়ের গুদে একটা হালকা চাপ দিয়ে নিজের বাঁড়া টা ঢুকিয়ে দিলাম।
তারপর ছোট ছোট করে মায়ের গুদে ঠাপ দিতে শুরু করলাম । আস্তে আস্তে ঠাপের গতি বাড়তে লাগলো। মায়ের নরম মাইগুলো ঠাপের তালে তালে দুলছে। আমি দুই হাত দিয়ে মায়ের মাই দুটো কচলাতে লাগলাম। নিষিদ্ধ কিছু করার মধ্যে মনে হয় অন্যরকম একটা মজা আছে। থপ থপ শব্দ হচ্ছে প্রতিটা ঠাপের সাথে সাথে। মায়ের গুদের বাল আর আমার বাঁড়ার চারপাশের বালগুলো এখন একে অন্যের সাথে ঘসা খাচ্ছে।
মা আমার ঠাপ খেতে খেতে আমার পাছাতে হাত বোলাতে বোলাতে বলে উঠল ” মা ওমা মা আহ মা… ওগো সোনা আমার, আরো জোরে চোদো তোমার সুজাতা কে। উফফ কি যে ভালো লাগছে তোমাকে বলে বোঝাতে পারব না।”
মা আরো বললো ” ওগো আমার প্রিয় স্বামী …আমার বর আমার মোহন আমার ছেলে …তোমার বউকে ভাল বাসো যত পারো …।”
আমিও মায়ের গুদে ঠাপ মারতে মারতে বললাম ” আমার প্রিয় মা আমার স্ত্রী আমার বউ …। আমার সুজাতা …দশ মাশ দশ দিন পেটে ধরে যে কষ্ট তুমি করেছো …তা আজ সব দূর করে দিবো …।” কিছুক্ষন ঠাপ খাবার পর মা বিছানার চাদর টা চেপে ধরে “উউউউ আহহ আ ” করে উঠলো।
কি হল সোনা এর মধ্যেই কি জল খসিয়ে দিলে নাকি? আমি ঠাপ বন্ধ করে জিজ্ঞাসা করলাম।
“না গো সোনা, অনেক কষ্টে আটকে রেখেছি।” মা কামুক স্বরে বললো।
“উঠে বসো সুজাতা , তোমাকে এখন একটু অন্যভাবে চুদবো।”
“কিভাবে চুদবে স্বামী ? মা জিজ্ঞাসা করলো।
আমি বললাম ” ডগি স্টাইল।”
এই কথা শুনে মা হেসে দুই হাত আর হাঁটুর উপর ভর দিয়ে পজিশন নিলো আর আমি তখন মায়ের পিছনে গিয়ে বসলাম। আমার মুখের সামনে মা পোঁদ উঁচু করে হামাগুড়ি দিয়ে আছে। মায়ের মাংসল পাছাটা খুব সুন্দর লাগছে।
আমি দুই হাত দিয়ে মায়ের পাছার দাবনা ধরে জোরে চাপ দিল।
মা চমকে উঠে বললো ” সোনা এসব কি করছো তুমি “?
“তুমি চুপচাপ শুধু দেখো আমি কি করি তোমার সাথে।”
আমি মায়ের পাছার দাবনা ধরে চাটতে চাটতে মায়ের গুদের কাছে চলে গেলাম। গুদের মুখটা একদম ভিজে গেছে। আমি হাত দিয়ে নরম দাবনাগুলো সরিয়ে দিয়ে মায়ের গুদের কোট মুখে নিয়ে চুষতে শুরু করলাম। মা প্রায় সাথে সাথেই শীৎকার দিয়ে পাছা টা আমার দিকে আরও উঁচু করে ধরল। আমি জিভ দিয়ে বেশ কয়েকবার গুদের চারপাশটা জোরে জোরে চেটে দিয়ে আমার শক্ত বাঁড়া টা নিয়ে মায়ের রসে ভেজা গুদের মুখে রেখে হালকা চাপ দিলাম। অনায়েসেই আমার বাঁড়া টা মায়ের বালে ভরা গুদে ঢুকে গেল। এরপর আমি কোমর নাড়িয়ে ডগি স্টাইলে নিজের মাকে ঠাপাতে লাগলাম। পিছন থেকে অনবরত ঠাপের কারনে মায়ের নরম মাইগুলো জোরে জোরে দুলতে শুরু করল। আমি তখন পিছন থেকে মায়ের ঝুলতে থাকা মাই দুটো দুই হাতে ধরে টিপতে লাগলাম।
আমি প্রায় ১০ মিনিট ঠাপ দিয়ে একটু থামলাম দম নেবার জন্য। বাঁড়া টা অবশ্য এখনো মায়ের গুদে ঢুকানো অবস্থায় আছে। আমি আর মা দুজনেই দরদর করে ঘামছিলাম। মা পিছনে ফিরে দেখলো আমি লম্বা লম্বা নিঃশ্বাস ফেলছি।
তাই মা বললো ” ওগো সোনা তুমি এবার শুয়ে পর। অনেক ঠাপিয়েছো আমাকে। তুমি একটু বিশ্রাম নাও।”
“কি বলছ সুজাতা , তোমাকে আরও অনেক ঠাপানো বাকি এখনো।”
“উহু আগে তুমি লক্ষ্মী স্বামীর মতন শুয়ে পড়ো আমার পাশে।”

আমি মায়ের গুদ থেকে নিজের বাঁড়া টা বের করে চিত হয়ে শুয়ে পড়লাম । আসলে আমার একটু যেন ক্লান্তিবোধ হচ্ছে কারণ এভাবে টানা চোদাচুদি আমি আগে কখনো করিনি। আমার বাঁড়া টা এখনো শক্ত হয়ে দাঁড়িয়ে আছে। মা আমার বাঁড়ার দিকে তাকিয়ে হাসলো। তারপর আস্তে আস্তে মা আমার পাশে এসে বসলো। তারপর এক পা উঁচু করে আমার শরীরের উপর উঠে বসল। আমি অবাক হয়ে বললাম “সুজাতা কি করছ তুমি”?
“কেন গো আমি কি অনেক ভারী”? মা অদূরে গলায় জিজ্ঞাসা করলো।
“না সোনা সেজন্য বলছি না। তুমি হঠাৎ করে আমার উপরে উঠে বসলে তাই একটু অবাক হয়েছি।”
“আমি ভাবলাম তোমার অনেক কষ্ট হয়েছে তাই তোমাকে একটু আরাম দেবো।” মা হেসে বললো।
“কিভাবে আরাম দেবে শুনি”? আমি চোখ মেরে জিজ্ঞাসা করলাম।
“এই যে এই ভাবে” বলেই আমার শক্ত বাঁড়া টা হাতে নিয়ে নিজের গুদের ভিতরে ঢুকিয়ে দিলো মা। তারপর আমার বাঁড়ার উপর বসে আস্তে আস্তে উপর নিচ করতে লাগলো। দুই হাত দিয়ে আমার বুকে সাপোর্ট দিয়ে আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপ মারা শুরু করলো। আমি মায়ের কান্ড দেখে হকচকিয়ে গেলেও একটু পরেই নিজেকে সামলে নিয়ে নিচ থেকে মায়ের গুদের ভিতর তলঠাপ দেয়া শুরু করলাম। মায়ের মাই দুটো জোরে জোরে দুলছে আর আমি মুগ্ধ চোখে মাকে দেখছি। খোলা এলোমেলো চুল, ঘামের ফোঁটাগুলো দুধের খাঁজ বেয়ে নেমে নাভির কাছে এসে মিশে যাচ্ছে। নিচে তাকিয়ে দেখলাম যে মায়ের গুদের বাল আর আমার বাঁড়ার পাশের বালগুলো ঠাপের সাথে সাথে ঘষাঘষি খাচ্ছে। থপ থপ শব্দ বের হচ্ছে ওইখান থেকে।
“ওফফফফ…..ঠাকুর এতো সুখ কপালে ছিল আমার……ওফফফফ……হ্যাঁএএএ……আরও জোরে ঠাপ মারো ……ওফফফফ…… জোরে জোরে করতে বলছি তোমাকে….. আমি……আহহহহহ……কি আরাম……ইসসস……কি ভাবে সুখে ভরিয়ে দিচ্ছে গো আমার পেটের ছেলে, আমার নতুন স্বামী ……ইসসসস…এতো বড় ষাঁড়ের মতন বাঁড়া দিয়ে আমার গুদ টা মেরে ফাটিয়ে দিচ্ছে গো……”, মায়ের কামঘন হিসহিসানি শীৎকার নিঝুম রাতের অন্ধকার ঘর কে খান খান করে দিতে লাগলো।
মা আমার তলঠাপ খেতে খেতে দুই হাত উঁচু করে নিজের চুলগুলো খামচে ধরলো। ফলে আমার নজরে পড়ল মায়ের বালভর্তি বগলদুটো। নিমিষেই আমি উঠে বসে মায়ের বগল চাটতে শুরু সুরি করলাম। ওদিকে আমার বাঁড়া মায়ের গুদে নিজের কাজ করে যাচ্ছে। মায়ের বগলে আরও ঘাম জমা হবার কারনে আমার চাটতে অসম্ভব ভাল লাগছে। আমি পালা করে মায়ের দুই বগলই চাটতে লাগলাম।
মা উত্তেজনায় জোরে জোরে বললো ” চাট তোর মায়ের বগল মন ভরে চেটে খা।”
আমি বুঝতে পারলাম মা খুব উত্তেজিত হয়েছে তাই আমি বগল চাটতে চাটতে মাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। আমি এবার মা কে চিৎ করে শুইয়ে দিয়ে মায়ের ওপর শুয়ে পড়লাম। আমার লকলকে বাঁড়াটা আবার মায়ের দুই পা ফাঁক করে মায়ের গুদে ঢুকিয়ে দিলাম। মা ও আমার বাঁড়াটা নিজের গুদে নিয়ে, দুই পা ফাঁক করে আমার পিঠে উঠিয়ে দিলো আর আমাকে আরো উত্তেজিত করে তুলতে লাগলো।
“ইসসসস……… ঠাকুর……এমন সুখের থেকে বঞ্চিত রেখেছিলে আমাকে তুমি? আহহহহহহ……..মোহন রে …এমন করো না গো ………ইসসসস……কি ভাবে চুদছে আমাকে আমার স্বামী ……উম্মমমম…………কি ভীষণ বড় তোমার বাঁড়াটা……আমাকে সুখ দিয়ে শেষ করে দিচ্ছে গো ……আহহহহহহহ…ইইইইইইইই……. আস্তে আস্তে…….. ওফফফফফফ ………ইসসসসস………আর ও চোদো আমায় ……মোহন থেমো না ….উফফফফফ……… ইসসসসস……নাভিতে গিয়ে ধাক্কা মেরে আমাকে মেরে ফেলছে গো ….চুদে চুদে আমার গুদ টা ফাটিয়ে দাও ……”, চরম সুখে মাতাল হয়ে শীৎকারে ঘর ভরিয়ে দিতে শুরু করলো মা।
মায়ের শীৎকার শুনে চরম ভাবে উত্তেজিত হয়ে আমি মায়ের মাই দুটো দুই হাতে চেপে ধরে প্রবল বেগে নির্মম ভাবে চুদতে শুরু করলাম মা কে । মা আর মাই দুজনেই চোখে মুখে অন্ধকার দেখতে শুরু করলাম , গুদের ভেতরে আমার বাঁড়ার দপদপানি তে। আমিও বুঝতে পারছিলাম যে আর বেশীক্ষণ বীর্য ধরে রাখতে পারবো না ।
আমি মায়ের একটা ভরাট মাই নিজের মুখে ধরে বাঁড়া দিয়ে মায়ের গুদ টা চুদতে শুরু করে দিলাম নির্মম ভাবে। আমি টের পেলাম মায়ের গুদের রসে আমার বাঁড়া টা ভিজে যাচ্ছে। আমার নিজেরও মাল বের হবার প্রায় সময় হয়ে এসেছে। তাই আমি বললাম ” সুজাতা আমি কি বাঁড়া টা বের করে নেবো?
মা জড়ানো গলায় বলল ” না সোনা তুমি আমার গুদের ভিতরে মাল ফেলো।”
কিন্তু সুজাতা ?
“কোন কিন্তু না, তুমি নিশ্চিন্তে আমার গুদে মাল ঢেলে দাও । আমি মাতৃত্তের পূর্ণ স্বাদ পেতে চাই।” মায়ের কথা শুনে আমি সুখে মাতাল হয়ে চিৎকার করে উঠলাম , “আআহহহ আআআহহহহ ওরে ওরে আমার বেরবে গো সুজাতা রানী, আমার সেক্সি মা … বৌ .. তোমার গুদে খুব আরাম …ওরে ধর রে… আআআহহহ………… মাআআআ……গোওওওও……… আহহহহহহহ………” বলতে বলতে মায়ের গুদে গুদে ভল্কে ভল্কে বীর্য ঢালতে শুরু করলাম । মা ও নিজের শেষ বারের মতন জল খসানোর জন্য আমাকে জাপ্টে জড়িয়ে ধরলো।
” ওহ্হো সোনা কি ভালোই চুদলে আমায়, আমার স্বামী তুমি আর জীবন ধন্য করলে” এই বলে মা ও নিজের গুদের জল খসিয়ে অসাড় হয়ে চোখ বন্ধ করে দিলো। মায়ের গুদ থেকে অঝোর ধারায় রস বেরিয়ে যাচ্ছে। আহ এতদিনে যেন মায়ের প্রকৃত রাগমোচন হল। দুজনেই প্রচন্ড ক্লান্ত হয়ে পড়েছিলাম তাই দুজন দুজন কে অনেক চুমু খেয়ে ঐভাবেই ঘুমিয়ে পড়লাম।

ভোরের দিকে চোখ খুলে দেখলাম একটা সুন্দর হাওয়া পরিবেশটাকে মনোরম করে তুলেছে। ঘরের মধ্যে প্রচণ্ড ভাবে সারা রাত ধরে চরম সম্ভোগের পড়ে ক্লান্ত দুটো নগ্ন শরীর, আমরা একে ওপরকে এমন করে জড়িয়ে ধরে শুয়ে আছি যেন কতো জন্ম পড়ে দুজন দুজনকে খুঁজে পেয়েছি।ভোর হয়ে আসছে, তখন ও অন্ধকার পুরোপুরি কাটেনি। আমি মাকে জড়িয়ে ধরে, মায়ের নগ্ন বুকের মধ্যে মুখ গুঁজে শুয়ে আছি। বিছানার চাদরে কিছু বীর্য পড়ে শুকিয়ে খড় খড়ে হয়ে আছে। মায়ের বেনারসি শাড়ীটা ঘরের মেঝেতে পড়ে আছে । ঘরের মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে, মায়ের সায়া ব্রা, প্যান্টি। সারা রাত ধরে রুমের এসি টা, রুমটাকে ঠাণ্ডা শীতল করে দিয়েছে। দুজনের শরীরের উত্তাপ, দুজনকেই সুখের উচ্চতম শিখরে পৌঁছে দিয়েছে গতরাত্রে।
সম্পূর্ণ নগ্ন অবস্থায় ঘুমিয়ে আছে আমার অপরূপ সুন্দরী মা । মনের সমস্ত রকম বাধা নিষেধ উপেক্ষা করে আমরা দুজন নিজেদের সুখের সাগরে ভাসিয়ে দিতে পেরেছিলাম। ইসসসস……পরম নিশ্চিন্তে যেন স্বয়ং কামদেবী আমার পাশে শুয়ে আছে। লোলুপ দৃষ্টিতে আমি মায়ের দিকে তাকিয়ে থাকলাম। বড় বড় গোলাকার সুউচ্চ কঠিন মাই , সুডৌল প্রশস্ত নিতম্ব, পাশ ফিরে শুয়ে থাকার কারণে, যোনি প্রদেশটা মাংসল জঙ্ঘার আড়ালে ঢাকা পড়ে গেছে। কিছুক্ষন পড়ে মা চোখ খুলে আমার দিকে তাকালো আর তারপর নিজের দিকে তাকাতেই লজ্জায় বিছানার চাদর টা টেনে নিজের নগ্ন শরীর টা ঢেকে দিলো।
মা বললো ” কি দেখা হচ্ছে শুনি?
আমি মায়ের গা থেকে চাদর টা টেনে সরিয়ে দিয়ে বললাম ” তোমার যৌবন দেখছি।”
মা লজ্জায় বললো ” কাল সারা রাত নিজের বৌ কে ভোগ করেও সাধ মেটেনি বুঝি আর ফুলশয্যা টাই বা কেমন লাগলো বললে না তো?”
আমি মায়ের হাত টা ধরে বললাম ” জীবনে যে এরকম ফুলশয্যা কাটাতে পারবো স্বপ্নে কখনো ভাবিনি, এবার বোলো তোমার কেমন লাগলো”?
মা আমার হাত টা চেপে ধরে বললো ” এটা আমার দ্বিতীয় ফুলশয্যা, কিন্তু এরকম সুখ আমি পাইনি আমার প্রথম ফুলশয্যা থেকে, তুই জানিস কিভাবে একজন নারী কে সুখ দেওয়া যায়।”
আমি বললাম ” মা তোমায় আমি বিয়ে করে নিজের বৌ বানিয়েছি এটা যেমন সত্য তেমন তুমি আমার মা ছিলে আর মা হিসেবে ও থাকবে সেটাও সত্য, তবে চোদাচুদি করার সময় বৌয়ের সাথে সাথে তোমাকে মা হিসেবেও যেন আমি চুদতে পারি সেই পারমিশন টাও দাও আমায়।”
মা বললো ” কেন এরকম কথা বলছিস”?
আমি তখন মা কে বললাম ” মা কে বৌ হিসেবে পেয়েও মা হিসেবে চুদতে গেলে উত্তেজনা অনেক বেশি হয় কারণ নিষিদ্ধ সম্পর্কের উত্তেজনা আলাদাই হয়।”
মা হেসে বললো ” সেটা ঠিক , যখন ছেলের ঐটা মায়ের মধ্যে ঢোকে যখন সুখ টা আলাদাই হয়।”
আমি মা কে রাগাবার জন্য জিজ্ঞাসা করলাম ” ঐটা বলতে কোনটা আর মায়ের কোথায় ঢোকে গো আমি তো কিছু বুঝতে পারছি না?
মা আমার বুকে একটা কিল মেরে বললো ” খুব অসভ্য তুই, মায়ের মুখে থেকে নোংরা কথা না শুনলে ভালো লাগছে না বুঝি , আমি জানি না যা।”
আমি মায়ের ঠোঁটে একটা চুমু খেয়ে বললাম ” এখন আমরা স্বামী স্ত্রী, তাই আমি চাই না তুমি কোনো কিছু বলতে লজ্জা করো, আর সত্যি বলতে তোমার মুখ থেকে ওগুলো শুনতে বেশ ভালো লাগে।”
মা হাসলো আর লজ্জায় মাথা নিচু করে হালকা স্বরে বললো ” তোর বাঁড়া যখন আমার গুদে ঢোকে তখন সুখ টাই আলাদা হয় … এবার হলো তো।”
মায়ের কথা শুনে আমি আর মা দুজনেই হেসে উঠলাম। দেখলাম সকাল কয়ে গেছে। আমরা দুজনে ল্যাংটো হয়েই দুজন দুজনার হাত ধরে জানলা দিয়ে পাহাড়ের কোলে সূর্যোদয় দেখলাম। এক নতুন দিনের সাথে সাথে আমার আর মায়ের নতুন জীবন শুরু হলো।
পরের ৩ দিন দার্জিলিং এ আমি আর মা খুব ভালোভাবে কাটালাম ঠিক যেমন নব বর বধূ তাদের বিয়ের পরে কাটায়। আমাদের হনিমুন তা খুব ভালো ছিলো, শুধু দুজন দুজন যে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলাম।
আমি মাকে বললাম “মা আগামীকাল আমরা বাড়ি ফিরে ফিরে যাব।”
“ওহ মোহন, আমরা কি আরও কিছু দিন এখানে থাকতে পারি না? এই জায়গা টা এত সুন্দর।”
“মা আমাদের হানিমুন শেষ। আমাদের আরও গুরুত্বপূর্ণ জিনিস আছে যেটা আমাদের তাড়াতাড়ি শেষ করতে হবে।”
“কি গুরুত্বপূর্ণ জিনিস?” মা জিজ্ঞাসা করলো।
“মা , আমি এজেন্ট কে তোমার পাসপোর্ট বানাতে দিয়েছি, সেটা আমাদের নিতে হবে আর তারপর বাইরের কোম্পানি তে পাঠাতে হবে ভিসার জন্য , আমাদের হাতে বেশি সময় নেই সোনা ” আমি মা কে একটা গভীর চুমু খেয়ে বললাম।
মা খুব খুশি হয়ে বললো ” আমরা কোথায় যাচ্ছি রে সোনা?”
আমি বললাম “আমেরিকা, আমি তোমাকে সেখানে আমার স্ত্রী হিসাবে নিয়ে যেতে চাই এবং তারপর ..” আমি থামলাম।
“তারপর কি?” মা জিজ্ঞাসা করলো।
আমি মা আমার দিকে টেনে শক্ত করে জড়িয়ে ধরলাম এবং কানে কানে ফিসফিস করে বললাম “তারপর…মা আমি তোমাকে গর্ভবতী করবো, আমাদের নিজস্ব বাচ্চা হবে এবং আমাদের নিজস্ব পরিবার থাকবে।”
“ওহ মোহন” বাচ্চার কথা শুনে মা খুব উচ্ছ্বসিত হলো এবং আমাকে গভীর চুমু খেলো।
পরের দিন আমরা বাড়ি ফিরলাম। পরে ২-৩ দিন আমার অনেক কাজ ছিলো যার জন্য শুধু এখান সেখান দৌড়ে গেলাম।
অবশেষে ডেট ফাইনাল হলো। আমার কাছে এয়ার টিকিট আর ভিসা এলো। আমি আর মা পুরো ১ দিন ধরে সব জিনিস পাকিং করলাম। বাড়ি টা খালি থাকবে তাই একজন ভাড়াটে জোগাড় করলাম। ভাড়াটের ছোট ফ্যামিলি ছিলো স্বামী, স্ত্রী আর ৪ বছরের এক বাচ্চা।
আমরা রাতে বিমানবন্দরে পৌছালাম। মায়ের এটাই ছিলো প্রথম বিমানে চড়া তাই মা খুব উত্তেজিত ছিলো। প্রায় ২০ ঘন্টা জার্নি করে আমরা নিউয়ৰ্ক এ পৌছালাম। আমার নামের একটি প্ল্যাকার্ড সহ একটি ড্রাইভার আমাদের নিতে এসেছিল। ড্রাইভার আমাদের একটা আপার্টমেন্ট এ নামিয়ে দিলো এবং আমাকে বললো যে পরের দিন সকালে সে আমাকে প্রথম দিনের জন্য অফিসে নিয়ে যাবে তবে তার পরে আমাকে বাসে যেতে হবে বা নিজের পরিবহণের ব্যবস্থা করতে হবে।
আমি আর মা দু’জনেই আমাদের বাড়িটি ঘুরে দেখলাম। বিশাল বড় আপার্টমেন্ট, দুটি বেড রুম, একটি খুব বড় লিভিংরুম, একটি মাঝারি আকারের রান্নাঘর সহ সম্পূর্ণ সজ্জিত ঘর। বাথটব সহ একটি বাথরুম মাস্টার বেড রুমের সাথে ছিল এবং আরেকটা বাথরুম লিভিং রুম এর পাশে ছিলো। আমাদের বাড়ির সামনে একটি ছোট বাগানও ছিল। আমরা ইতিমধ্যে ফ্লাইটে একটি ভাল ডিনার করেছিলাম এবং দীর্ঘ যাত্রার কারণে ক্লান্ত ছিলাম তাই আমরা ঠিক করলাম ভালো করে ঘুমানো দরকার। আমরা দুজনেই মাস্টার বেডরুম এ দুজন দুজন কে জড়িয়ে ঘুমিয়ে পড়লাম।

পরের দিন ড্রাইভার প্রতিশ্রুতি অনুসারে আমাকে তুলে অফিসে নামিয়ে দেয়। আমার অফিসার বস আর অন্য অফিসের লোকের সাথে পরিচয় হলো এবং দিনটি কোনও উল্লেখযোগ্য কাজ ছাড়াই শেষ হলো। শুক্রবার হওয়ায় লোকজন ছুটির মেজাজে ছিলো । আমি একটি বাস নিয়ে আমার বাড়ি থেকে নিকটতম বাসস্টপে নেমে গেলাম। আমি বাড়ির দরজার সামনে এসে ডোরবেল টা বাজালাম। আমার মা এসে দরজা খুলে আমাকে চুমু খেলো।
আমি আমার জুতো খুলতে গেলাম তখন মা আমায় বললো “অপেক্ষা কর মোহন, আমাদের সমস্ত জিনিস কিনতে সুপারমার্কেটে যেতে হবে।”
“ওহ হ্যাঁ মা।”
আমরা একটি স্থানীয় সুপার মার্কেটে ঘরের সমস্ত জিনিসপত্র, শাকসবজি, চাল, তেল, রুটি, দুধ ইত্যাদি কিনলাম এবং কিছু ওয়াইন ও হুইস্কি কিনলাম। তারপর আমরা একটা শপিং মল এ গেলাম। সেখান থেকে কিছু ড্রেস কিনলাম আর মায়ের জন্য কিছু সেক্সি ব্রা, প্যান্টিজ আর নাইট গাউন কিনলাম। মা এখন অনেক বেশি ওপেন হয়ে গিয়েছিলো আমার কাছে তাই নিজেই পছন্দ করে সব গুলো কিনলো। তারপরে আমরা একটি স্থানীয় রেস্টুরেন্ট এ গিয়ে আমাদের ডিনার করলাম।
ডিনার করে আমরা আমাদের এপার্টমেন্ট এ ফিরলাম। গত ৪-৫ দিন আমাদের মধ্যে কোনোরকম সেক্স হয়নি। তাই আজ রাত টা আমি চাইছিলাম আনন্দ করতে। ঘরে এসে মা আমায় বললো যে সে স্নান করে ফ্রেশ হবে তাই মাস্টার বেডরুম এর বাথরুম এ চলে গেলো। আমিও অন্য বাথরুম এ চলে গেলাম। স্নান করতে করতে ভাবলাম যে বাঁড়ার চারদিকের বালগুলো কমিয়ে মা কে সারপ্রাইস দেবো, তাই রেজার দিয়ে আস্তে আস্তে কামিয়ে দিলাম। কামাবার পরে বাঁড়ার সৌন্দর্য টাই পাল্টে গেলো। তারপর অনেকক্ষণ স্নান করলাম। বাথরুম থেকে বাইরে এসে একটা শর্ট প্যান্ট আর টিশার্ট পরে মায়ের জন্য অপেক্ষা করতে লাগলাম। এখানে আবহাওয়া টা বেশ ভালো না খুব ঠান্ডা না গরম। ব্যালকনি তে বসে সিগারেট খাচ্ছিলাম। প্রায় ১ ঘন্টা পরে মাস্টার বেডরুম এর দরজা খোলা আওয়াজ পেয়ে ঘুরে থাকিয়ে দেখলাম মা দরজায় একটা পোজ দিয়ে দাঁড়িয়ে আছে।

মা একটা হালকা মেক আপ করে ছিল। নিজের সুন্দর কালো চুলগুলি খুলে রেখেছিলো। মা একটি সুন্দর গোলাপী নাইটগাউন পড়েছে। নাইটগাউনটি স্লিভলেস এবং সেটা তাঁর হাঁটু অবধি ছিল। নাইটগাউনটি এতটাই স্বচ্ছ ও পাতলা ছিল যে ভেতরের কালো ব্রা -প্যান্টি টা পরিষ্কার দেখা যাচ্ছিলো। নাইটগাউন টার সামনে টা অনেক টা কাটা ছিল যেটা দিয়ে মায়ের সুউচ্চ নরম মাইয়ের গভীর খাঁজ টা পরিষ্কার দেখা যাচ্ছে। আমি অবাক হয়ে শুধু দেখছিলাম। মা আস্তে আস্তে আমার দিকে এগিয়ে এলো তারপর দু হাত বাড়িয়ে আমায় জড়িয়ে ধরলো। আমিও মা কে জড়িয়ে ধরে বললাম ” তোমাকে খুব সুন্দর লাগছে সুজাতা।”
মা আমার গালে একটা চুমু খেয়ে বললো ” তোমার জন্যই তো আমি সেজেছি।” এই বলে মা আবার আমাকে ঠোঁটে চুমু খেলো কিন্তু এবার সে আস্তে আস্তে নিজের জিভ টা আমার মুখের ভেতর ঢুকিয়ে দিলো। আমি আর মা দুজন দুজন কে জড়িয়ে ধরে পরস্পরের জিভ ও ঠোঁট চুষতে লাগলাম। মা অস্থির হয়ে আমার পিঠে তাঁর হাত দিয়ে নিজের দিকে টানছিলো এবং আমি আমার হাত দিয়ে মায়ের পাছা টা ধরে নিজের বাঁড়ার দিকে টানছিলাম।
অনেকক্ষণ পরে মা আমায় বললো ” মোহন, আমি তোকে লাস্ট কিছুদিন খুব মিস করেছি
তাই চল আজ আমরা রাত টা আমরা দুজন দুজনকে ভালো করে ভোগ করি।”
আমি মায়ের কথা শুনে মা কে বললাম ” আমিও তোমায় খুব মিস করেছি, চলো বেডরুম এ যাই।”
এই বলে মায়ের হাত ধরে মাস্টার বেডরুম এ এলাম। মা কে বিছানায় বসিয়ে দু গ্লাস ওয়াইন নিয়ে এলাম। দুজনে চিয়ার্স করলাম আমার নতুন জীবনের জন্য , নতুন দেশে আসার জন্য আর আমার নতুন চাকরির জন্য। ওয়াইন খেতে খেতে আমরা দুজন দুজন কে দেখছিলাম আর হাসছিলাম।
তারপর মা কেএকটু ওয়েট করতে বলে নিজের রুম এ গিয়ে সিঁদুর এর কৌটো টা নিয়ে এলাম।
মা আমার হাতে সিঁদুর দেখে বললো ” এটা কবে কিনেছিস, আমি জানি না তো ?”
আমি বললাম ” এটা আমি দার্জিলিং এই কিনেছিলাম কিন্তু ভেবেছিলাম যখন আমার আমেরিকায় পৌঁছে যাবো তখন তোমায় পড়াবো, তাই নিয়ে এলাম।”
মা খুব খুশি হয়ে আমার কাছে এসে বললো ” দাও স্বামী, নিজের হাতে বৌয়ের সিঁথি তে সিঁদুর লাগিয়ে দাও।”
আমি সিঁদুর এর কৌটো থেকে এক চিমটে সিঁদুর নিয়ে মায়ের সিঁথিতে লাগিয়ে দিলাম আর মা কে জড়িয়ে ধরে মায়ের নরম ঠোঁটে চুমু খেয়ে মা কে বললাম” সুজাতা, আমি তোমায় খুব ভালোবাসি আর তোমায় আমি এমনি ভাবেই সারা জীবনের জন্য ভালোবেসে যাবো।”
মা এর চোখ ছলছল করছে ।
আমি বললাম ” মা কাঁদছো কেন , আজ তো খুশি হওয়ার দিন”!

মা তখন চোখের জল মুছে বললো “মোহন, কিন্তু একটা খুশির কান্না, আমিও সারা জীবন আমার স্বামী মোহন কে ভালোবেসে যাবো, তাকে আমার যৌবন দিয়ে খুশিতে ভরিয়ে দেবো।
তারপর মা আমার কানে কানে বললো “”মোহন আমি আর অপেক্ষা করতে পারছি না।”
মা কে বললাম ” মা আজ আমি চাই তুমি সত্যি স্ত্রীর মতো সমস্ত লজ্জা ভুলে তোমার স্বামী কে তোমার যৌবন দিয়ে সুখী করো, আমি চাই তুমি নিজে থেকে তোমার ড্রেস খুলে আমায় তোমার অপরূপ সৌন্দর্য আর যৌবন দেখাও।” এই বলে আমি বিছানায় বসলাম আর মা তখনো মেঝেতে দাঁড়িয়ে। আমি মুচকি মুচকি হাসছিলাম আর মা লজ্জায় কি করবে বুঝে উঠতে পারছিলো না।
আমি বললাম ” সুজাতা সোনা আস্তে আস্তে শুরু করো লজ্জা না পেয়ে।”
মা তখন আস্তে আস্তে নিজের নাইট গাউনের স্ট্র্যাপ গুলো কাঁধ থেকে খুলতেই নাইট গাউন টা ঝপ করে নিচে পরে গেলো। মায়ের পরনে তখন শুধু কালো ব্রা আর প্যান্টিজ আর গলায় আমার দেওয়া সোনার মঙ্গলসূত্র। মায়ের মাইয়ের গভীর খাঁজ দেখে আমার বাঁড়া শক্ত হতে শুরু করলো। ব্রা টা এতো ছোট যে মায়ের পুরো মাই টা ঢাকতে পারছে না। প্যান্টি টা ও শুধু গুদের চেরা টা কে কোনোক্রমে দেখে রেখেছে। তারপর মা আস্তে আস্তে পিছন ফিরে দাঁড়ালো। প্যান্টি টা দুই পাছার মাঝে ঢুকে আছে আর মায়ের গোল গোল পাছা টা অপূর্ব লাগছে।
আমি চোখ সরাতে পারছিলাম না।
মা এবার আমার দিকে ঘুরে একটা মুচকি হাসি দিয়ে বললো ” দেখা হলো আমার রূপ না আরো কিছু বাকি আছে ?”
আমি বললাম ” তোমার রূপ আমায় পাগল করে দিয়েছে প্রিয়তমা, এবার তোমার গোপন সৌন্দর্য্য দেখাও, খুলে ফেলো ব্রা আর প্যান্টি।”
মা আমার কথা মতো এক এক করে নিজের ব্রা আর প্যান্টি টা খুলে ফেললো।
ব্রা খুলতেই মায়ের নরম মাই দুটো বেরিয়ে এলো, দেখতে পেলাম বোঁটা দুটো শক্ত হয়ে আছে উত্তেজনায়। নিচের দিকে তাকিয়ে দেখতেই আমি অবাক হয়ে গেলাম। মা নিজের গুদ টা ক্লিন শেভ করেছে যা আরো বেশি সুন্দর লাগছে। আমি মায়ের দিকে এগিয়ে গিয়ে একটা হাত দিয়ে মায়ের গুদ টা খামচে ধরে আর অন্য হাত টা দিয়ে মায়ের কোমর টা জড়িয়ে ধরে মায়ের ঠোঁটে ঠোঁট টা চেপে ধরে চুমু খেলাম আর বললাম ” সুজাতা তুমি এতো সুন্দরী যে আমি নিজেকে আর কন্ট্রোল করতে পারছি না, তুমি গুদের বাল কবে কামালে আমায় বলোনি তো?”
মা বললো ” আমি তোমায় সারপ্রাইস দেবো তাই বলিনি, কেমন লাগছে কামানো গুদ টা?” মা “গুদ” শব্দ টা বলেই কেমন যেন লজ্জা পেয়ে চুপ করে গেলো।
আমি সেটা বুঝে মা কে বললাম ” তোমার কামানো গুদের সৌন্দর্য দেখে আমি পাগল হয়ে যাচ্ছি আর আমার বাঁড়া টা দেখো কেমন শর্ট প্যান্ট থেকে বেরিয়ে আস্তে চাইছে।” এই বলে মা কে আমার প্যান্টের দিকে ইশারা করলাম।
মা বললো ” ঠিক আছে আমি তাহলে দেখে নি কেমন অবস্থা হয়েছে?” এই বলে মা আমার সামনে হাঁটু গেড়ে বসে আমার প্যান্ট টা নিজের দিকে নামিয়ে দিলো আর আমিও নিজের টি শার্ট টা খুলে দিয়ে মায়ের মতন ল্যাংটো হয়ে গেলাম।
মা আমার বাঁড়া টা দু হাতে ধরে আস্তে আস্তে টিপতে উপর নিচ করে খেঁচতে করলো আর হেসে বললো ” বাবা এতো একেবারে রেডি আছে আদর করার জন্য, তুমি বাঁড়ার চারপাশের চুল কবে কামালে আমায় বলোনি তো ।”
আমি মা কে বললাম ” আমি তোমায় সারপ্রাইস দেবো তাই বলিনি, মা একটু চুষে দাও না।”
তারপর একটু ঝুকে আমি মায়ের মাথা ধরে টেনে, মায়ের ঠোঁটে একটা গভীর চুমু দিলাম । এই ছোট ছোট ভালবাসা গুলো মা কে পাগল করে দেয়। চোখ বন্ধ করে মা আমার চুমুটা গ্রহন করে। তারপর এক হাতে আমি নিজের বাঁড়াটা নিয়ে এগিয়ে এসে মায়ের ঠোঁটে ঘসতে থাকি। মায়ের বুঝতে অসুবিধা হয়না যে আমি কি চাইছি। চোখ বন্ধ করে মা নিজের ঠোঁট দুটো অল্প ফাঁক করে আমার বাঁড়ার লাল মাথাটা নিজের উত্তপ্ত ঠোঁট আর জিভ দিয়ে চেটে দেয়। আমি আরেকটু এগিয়ে গিয়ে নিজের শক্ত বাঁড়াটা মায়ের ঠোঁটের মাঝে চাপ দিয়ে একরকম জোর করে ঢুকিয়ে দিলাম।
“আহহহহহহহ………কি গরম তোমার মুখের ভেতরটা গো সোনা, চুষে দাও মা, ভালো করে চুষে চুষে ভিজিয়ে দাও তোমার নরম জিভের লালায়”, এই বলে আমি কোমর নাড়িয়ে মায়ের মুখ মন্থন করতে করলাম। আমি সুখে উন্মাদ হয়ে প্রচণ্ড গতিতেমায়ের মুখ মন্থন করতে থাকি আর মাঝে মাঝে মায়ের মুখের থেকে নিজের উত্তপ্ত বাঁড়া টা বের করে মায়ের নরম গালে থপ থপ করে মারতে থাকি। আমার বাঁড়ার উত্তাপে মায়ের নরম গাল লাল হয়ে যেতে থাকে, চোখ বন্ধ করে সুখে বিভর আমার মা আমাকে সুখে ভরিয়ে দিতে শুরু করে।
কিছুক্ষন পরে মা কে ধরে দাঁড় করিয়ে মায়ের মুখের ওপর ঝুকে মায়ের ঠোঁটে নিজের উত্তপ্ত ঠোঁট দিয়ে চুমু খাই আর নিজের মোটা খড়খড়ে জিভ দিয়ে চেটে দিলাম মায়ের নরম কমলা লেবুর কোয়ার মতন নরম সুন্দর ঠোঁট। ভালবাসার আগুন জ্বেলে দিলাম মায়ের অভুক্ত শরীরে। থরথর করে কেঁপে ওঠে মায়ের ক্ষুধার্ত শরীর। তারপর আমায় অবাক করে আমাকে মৃদু ধাক্কা দিয়ে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে ধীরে ধীরে হামাগুড়ি দিয়ে উঠে আসে মা আমার ওপরে ঠিক ক্ষুধার্ত বাঘিনীর মতন। মা আমাকে কে চিৎ করে ফেলে ধীরে ধীরে আমার তলপেটের ওপর উঠে বসে। নিজের গোলাকার প্রশস্ত পাছা নাচিয়ে নাচিয়ে আমার বাঁড়াটাকে নিজের গুদের চেরা দিয়ে ঘসতে শুরু করে।
আমার শরীরে শিহরণ খেলে যায়। এমনই তো রূপ দেখতে চায় আমি আমার সেক্সি মায়ের। আরও শক্ত কঠিন উত্তপ্ত হয়ে যায় আমার বাঁড়া টা। আমি আর স্থির থাকতে পারলাম না। দুহাত উঁচু করে খাবলে ধরলাম মায়ের পুরুষ্টু গোলাকার বড় বড় মাই দুটো। সুখে ছটপট করে ওঠে মায়ের কামার্ত ডবকা শরীর। মা নিজের দাঁত দিয়ে নীচের ঠোঁট চেপে ধরে পাগলের মতন ঘসতে শুরু করে দেয় নিজের নরম ফুলে ওঠা গুদ আমার বাঁড়ার ওপর। কিছুক্ষন পরে মা আমার তলপেটের ওপর বসে নিজের কোমরটা একটু উঁচু করে একহাতে আমার মোটা শক্ত বাঁড়া টা তুলে ধরে নিজের গুদের মুখে লাগিয়ে নেয় তারপর ধীরে ধীরে চাপ দিয়ে আমার বাঁড়ার মুন্ডি টা প্রবেশ করিয়ে নেয় নিজের গুদের মধ্যে। “ওফফফফফফফ………মাগোওওওও……কতো বড়, কতো শক্ত…… ইসসসস…… আহহহহ…… ইসসসসস……ঢুকছে না এতো মোটা……ইসসসস………আমার গুদ ফেটে যাবে মনে হচ্ছে……আহহহহহ……..শেষ করে দিলি তুই আমাকে……এত মোটা হয় নাকি কারো ও………”, সুখে শীৎকার দিতে দিতে মা নিজের সুডৌল পাছা নাচিয়ে নাচিয়ে ধীরে ধীরে আমার বাঁড়া টা নিজের গুদের ভেতরে প্রবেশ করাতে থাকে।
আঁকককক………করে একটা শব্দ বেরিয়ে আসে মায়ের মুখ থেকে। কিছুক্ষণ থেমে থেকে ব্যাথাটাকে একটু সহ্য করে নেয় মা ।
মা তারপর ধীরে ধীরে নিজের কোমর নাচাতে শুরু করলো । অসহ্য সুখে মাতাল হয়ে যায় মা । আহহহহহহ………ইসসসসস……ও মাগো………কি সুখ গো……”, দাঁতে দাঁত চেপে……কোমর নাচানোর গতি বাড়িয়ে দেয় মা । পচ পচ পচ পচ গুদ মন্থনের আওয়াজে নিস্তব্ধ ঘর ভরে ওঠে। নীচের থেকে আমি ও নিজের কোমর নাচিয়ে নিজের বাঁড়া টা মায়ের নরম গুদে ভরে দিতে শুরু করলাম । মা পাগলের মতন নিজের পাছা নাচিয়ে আমার বাঁড়া নিজের ভেতরে নিতে শুরু করে এবং দুহাত দিয়ে আমার বুকের মাংস পেশী খামচে ধরে আমার দিয়ে নিজের গুদের জ্বালা মেটাতে থাকে।
প্রচণ্ড বেগে নিজের মাথা নাড়িয়ে রেশমের মতন চুল নাড়িয়ে নাড়িয়ে মা নিজের তলপেট আমার বাঁড়ার উপর চেপে ধরতে শুরু করে। লাল হয়ে ওঠে মায়ের চোখ মুখ। ঘরের শীতল পরিবেশেও বিন্দু বিন্দু ঘাম দেখা দেয় মায়ের নগ্ন শরীরে। ঘরের আলো ওই বিন্দু গুলোর ওপর পড়ে চক চক করে ওঠে তাঁর লাস্যময়ী শরীর। হটাৎ বুঝতে পারলাম মায়ের গুদ রসে ভিজে গেছে। তাই আমিও নিচে থেকে অনেকগুলো জোরে তলঠাপ দিতেই মায়ের গুদের জল খসে গেলো আর আমার বাঁড়া টা কে সেই জলে ভিজিয়ে দিলো। আমার গরম বাঁড়াটা তখনও মায়ের গুদের অভ্যন্তরে রয়েছে। গুদের ফুলে ওঠা পাপড়ি গুলো দিয়ে শক্ত করে মা ধরে রেখেছে আমার বাঁড়াকে। কিছুক্ষন পরে মা উঠে পড়লো আমার শরীর থেকে আর ওঠার সঙ্গে সঙ্গে পচচচ………করে একটা আওয়াজ করে আমার বাঁড়া টা বেরিয়ে আসলো মায়ের কাম রসে সিক্ত গুদ থেকে। ঘরের আলো আমার কাম রসে সিক্ত বাঁড়ার ওপর পড়ে চকচক করতে থাকে। মা সেইদিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকে তারপর আমার কোমরের পাশে বসে, নিজের নরম জিভ দিয়ে আলতো করে আমার চকচকে বাঁড়ার ওপরটা চেটে দেয়।
আমি বিছানা থেকে নিচে নেমে দাঁড়িয়ে মা কে টেনে বিছানার থেকে নামিয়ে নিয়ে নিলাম । মায়ের নগ্ন শরীরের পেছনে দাঁড়িয়ে মায়ের পাছায় হাত বোলাতে থাকলাম। মা শিউরে উঠলো। আমার অণ্ডকোষে জমে থাকা গরম বীর্য মায়ের গুদে না ঢালা অব্দি আমার খিদে মিটবে না। মা ও বুঝতে পারলো যে আমি কি চাই? মা বিছানার ধারে গিয়ে বিছানায় ভর দিয়ে নিজের পাছাটা উঁচু করে ধরে আস্তে আস্তে নাড়াতে থাকে। আমি ক্ষুধার্ত নেকড়ের মতন সেই দিকে তাকিয়ে নিজের বাঁড়া টা হাত দিয়ে খেঁচতে তাকলাম।
“পা দুটো আর একটু ফাঁকা করে দাঁড়াও মা।”আমি হিস হিসিয়ে বললাম।
মা আমার কথা শুনে নিজের পা দুটো আরও একটু ফাঁকা করে নরম মোলায়েম গুদ মেলে ধরে আমার সামনে। সঙ্গে সঙ্গে আমি মায়ের মেলে ধরা মোলায়েম কামানো গুদের মধ্যে এক ধাক্কায় নিজের বাঁড়া টা মায়ের ভেজা নরম উত্তপ্ত গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম।
মা শুধু “আহহহহহহহহ………”, শব্দ করে বিছানায় মুখ থুবড়ে পড়ে যায় ফলে পাছাটা আরও উঁচু হয়ে যায়। মায়ের নরম কোমরটা এক হাতে খামচে ধরে আমি মা কে পেছন থেকে কুকুরের মতন চুদতে শুরু করলাম । একটা পা উঠিয়ে মায়ের ঘাড় টা শক্ত করে বিছানার সাথে চেপে ধরে হরে জোরে ঠাপ মারতে শুরু করলাম। “আহহহহহহ………মাগো…তুমি দারুন মা। তুমি আমাকে সুখে পাগল করে দিলে মা গো। ইসসসসস……আমার প্রত্যেকটা জন্মে যেন আমি তোমাকে পাই মা…আহহহহহহ ……… ইসসসসসস……কি নরম তুমি মা। ওফফফফ……দেখো একবার আমার বাঁড়াটা কেমন করে ঢুকছে তোমার গুদে মা গো। ইসসসসস……লাল হয়ে যাচ্ছে তোমার গুদটা। কেমন শক্ত করে আমার বাঁড়াটা কামড়ে ধরে থাকছে তোমার গুদের ঠোঁটটা…… ইসসসস…… ভীষণ গরম তোমার গুদের ভেতরটা………আরও উঁচু করে ধরো তোমার সুন্দর পাছাটা। আমার হয়ে আসছে মা……আহহহহহহহ………ইসসসসসসস…………ধরো আমাকে মা……”, শীৎকার দিতে দিতে নিজের অণ্ডকোষ খালি করে ভলকে ভলকে বীর্য ঢেলে দিতে থাকে মায়ের পাছার নরম মাংসল দাবনা গুলো খামচে ধরে। গরম বীর্য গুদের ভেতরে পড়তেই মা নিজের গুদের ঠোঁট দিয়ে শক্ত করে ধরে রাখে আমার বাঁড়া টা কে।
তারপর মায়ের গলাটা বাঁ হাত দিয়ে পেঁচিয়ে ধরে নিজের ঠোঁট নামিয়ে মায়ের উত্তপ্ত ঠোঁটের ওপর। দুই তৃষ্ণার্ত ঠোঁট পরস্পরকে স্পর্শ করার আগের মুহূর্তে থেমে গেলো, কিছুক্ষণ দুজনেরই চোখের পলক স্থির হয়ে আছে। মা নিজের দুচোখ ধীরে ধীরে বন্ধ করে ফেললো আর আমি পাগলের মতন চুষতে শুরু করে দিলাম মায়ের দারুন আকর্ষণীয় ঠোঁট দুটো।
আমি মায়ের কানের কাছে মায়ের শরীরের ঘ্রান নিতে নিতে ফিসফিস করে বললাম “আমি তোমায় ভালোবাসি সুজাতা।”
মায়ের চোখ ভারী হয়ে বন্ধ হয়ে আসছে।মা মুখটা ওপরে তুলে দিয়ে, রসালো ঠোঁট দিয়ে বললো ” “আহহহহহহ……আর একবার বল। প্লিস আর একবার……”, হিসহিসিয়ে একটা শীৎকার বেরিয়ে আসলো মায়ের গলার থেকে।
আমি আবার বললাম “আমি তোমায় ভালোবাসি সুজাতা, এমনি করে তোমায় চুদে চুদে সুখ দেবো, দেবে তো চুদতে তোমায়।”
মা কাম ঘন গলায় বললো ” আমার এই শরীর মন সব তোমার মোহন, তোমার মা এখন তোমার স্ত্রী, তাই আমাকে চুদে চুদে সুখ দাও আর গর্ভবতী করো তোমার বীর্য দিয়ে।”
এরপর মা কে বিছানায় শুইয়ে দিয়ে মায়ের পা দুটো ছড়িয়ে দিলাম। মায়ের পায়ের মাঝে হাটু গেড়ে বসে নিজের মুখটা মায়ের গুদের সামনে নিয়ে এলাম। মায়ের কামানো গুদ তা অপূর্ব লাগছে, গোলাপের পাপড়ির মতো গুদের ঠোঁট টা খুলে আছে। গুদ টা রসে ভিজে আছে। আমি প্রথমে একটা চুমু খেলাম মায়ের গুদে। মা শিহরে উঠলো। এরপর গুদের ঠোঁট দুটো ফাঁক করে নিজের জিভ টা দিয়ে নিচ থেকে উপরে একবার চাটলাম।
“উহ্হঃ আহা সোনা … ওহ মা রে ” বলে মা আমার মাথা টা চেপে ধরলো নিজের গুদের উপর।
তারপর আমি মায়ের গুদ টা যতটা সম্ভব ফাঁক করে জিভ ঢুকিয়ে চাটতে শুরু করলাম।
মা পাগলের মতো ছটফট করতে করতে শীৎকার করছে ” ওহ মাগো, চাট সোনা , তোর মায়ের গুদ, তোর বৌয়ের গুদ চেটে চেটে সব রস খেয়ে নে আজ… ওহঃ আর পারছি না , আমার জল খসে যাবে …. সোনা মুখ টা সরিয়ে নে।”
এই বলতে বলতে মা একটা ঝটকা দিয়ে কলকল করে নিজের গুদের জল খসালো আর আমি সব রস চেটে চেটে খেয়ে নিলাম।
কিছুক্ষন শান্ত থাকার পরে মা বললো ” ইসশ, তুই সব রস খেয়ে নিলি, গেন্না করলো না?”
আমি যখন মায়ের শরীরের উপর শুয়ে মা কে বললাম ” তোমার গুদের রস খুব মিষ্টি, তাই না খেয়ে পারলাম না।”
মা আমার কথা শুনে আমার মাথায় হাত বুলিয়ে হেসে বললো ” তুই সত্যি একটা পাগল।”
মায়ের নরম শরীরের সাথে নিজের শরীর ঘষতে ঘষতে আমি মায়ের মুখে আমার জিভ টা ঢুকিয়ে মায়ের ঠোঁট আর জিভ চুষতে লাগলাম। এরফলে আমার বাঁড়া টা আবার শক্ত হতে লাগলো আর মায়ের গুদের মুখে ধাক্কা মারতে লাগলো।
মা বললো ” কি রে তোর বাঁড়া টা তো আবার ঠাটিয়ে গেছে? কি চাই এবার?”
আমি বললাম ” কি করবে বোলো, বাঁড়া টা তার সঙ্গী খোঁজে।”
মা হেসে বললো ” তার সঙ্গী তো তার সামনেই আছে, একবার চেষ্টা করলেই পাবে।” এই বলে মা পা দুটো একটু ছড়িয়ে দিয়ে আমার বাঁড়া টা যেন হাতে ধরে নিজের গুদের মুখে রেখে ফিসফিস করে বললো ” ঢোকা সোনা, তোর মায়ের গুদ তোর বাঁড়ার জন্য অপেক্ষা করছে, আয় চোদ আমায় সোনা।”
মায়ের কথা শুনে আমি আরো গরম হয়ে কোমর টা একটু তুলে একটা ধাক্কা মারতেই আমার বাঁড়া টা চর চর করে মায়ের গুদে ঢুকে গেলো। মায়ের গুদ টা ভিজে থাকায় খুব সহজেই বাঁড়া টা ঢুকে গেলো।
মা ” উম্ম্ম্ম্ং……উম্ম্ম্ম্ং….আহ….” বলে আমার পিঠ টা দু হাতে ধরে নিজের শরীরের সাথে চেপে ধরলো।
“উফফফফফফফ…আহ ..কি গরম তোমার গুদ .. ইইইইসসসসস ……আআআহ…..” আমি আরামে বললাম।
আমি মায়ের একটা মাই চুষতে চুষতে হালকা হালকা ঠাপ মারছি মায়ের নরম গুদে। কিছুক্ষন এইভাবে মায়ের মাই চোষার পরে আমি মায়ের গুদে জোরে জোরে ঠাপ দিতে থাকলাম।
আমরা দুজনেই ঘেমে গেছি আর দুজন দুজনের শরীর টা পরস্পরের সাথে পিষছিলাম।
আমি আমার বাঁড়া টা অর্ধেক বের করে আবার ধীরে ধীরে আবার ঢুকিয়ে দিলাম মায়ের গুদের ভেতরে …একদম ভেতরে …।।
আমি বললাম ” মা আমরা এভাবেই চিরজীবন থাকবো …। দেহের সাথে দেহ মিলিয়ে …আমার এটা ভরা থাকবে তোমার ভেতরে …।”
মা চুমু খেয়ে বললো ” আমরা এভাবেই চিরজীবন থাকবো চোখে চোখ রেখে …ভালবাসায় মমতায় …।মায়ের আর বৌয়ের আদর কি জিনিস তোমাকে দেখাবো মোহন। তুমি দেখবে না?
আমি হিসহিসিয়ে বললাম “আমি দেখবো মা …আমি তোমাকে দেখবো …আমি আমার সুজাতাকে দেখবো …।”
আমি আবার বাঁড়া টা অর্ধেক বের করলাম। আবার ভরে দিলাম মায়ের গুদে …এবার মা ও নিচ থেকে কোমর তুলে দিয়ে বাঁড়া টা আরো ঢুকিয়ে নিলো।
“ওহহহহ মাআআআআআআআআ তোমার গুদ এত সিল্কি স্মুথ,” আমার বাঁড়া টা এখন মায়ের পুরো ভিজে যাওয়া গুদে ঢুকে আছে।
“সসসসহহহ আহহহহ মোহন এসএসএসহহহ আহ আহহহ” মা চিৎকার করছে।
“ওহহ মাআআআআ.. কি আরাম তোমার রসে ভরা গুদ মারতে। “
“আহহহহ মোহন.. আরো জোরে জোরে মার তোর মায়ের গুদ। “
আমি যত তাড়াতাড়ি সম্ভব মায়ের গুদ ঠাপ মারা শুরু করলাম। মা আমাকে যতটা শক্ত করে ধরেছিল এবং আনন্দের সাথে ক্রমাগত শীৎকার দিচ্ছিলো। আমরা দু’জনেই প্রচণ্ড শ্বাস নিচ্ছিলাম। আমার প্রতিটি ঠাপে মা তাঁর গুদ টা উঁচু করে তলঠাপ দিতে লাগলো। আমাদের শরীর একে অপরের সাথে চেপ্টে লেগে আছে। মায়ের নরম মাই দুটো এখন আমার বুকের সাথে চেপে আছে।
মা আমার পাছা টা ধরে নিজের গুদের দিকে ঠেলছে আর হিসহিসিয়ে বলছে ” উ ওহ আহা মা গো….আমার গুদ..মোহন আমার গুদ টা মেরে ফাটিয়ে দে … তোর মায়ের গুদ অনেকদিনের উপোসী…”ওহহহহ মাআআআআআআ। “
“”ওহহহ মাআ… তোমার গুদ টা মাখনের মতো সোনা…. আজ তোমায় চুদে চুদে গর্ভবতী করবো…. কি আরাম তোমায় চুদে।” এই বলে আমি মায়ের শরীর থেকে উঠে হাঁটু গেড়ে বসে মায়ের পা দুটো আমার কাঁধে তুলে গুদে বাঁড়া টা ঢুকিয়ে দিলাম। মায়ের মাইদুটো দু হাতে চটকাতে চটকাতে জোরে জোরে মায়ের গুদে আমার বাঁড়া দিয়ে ঠাপ মারা শুরু করলাম।
মা আরো উত্তেজিত হয়ে আমার বুক টা খামচে ধরে উত্তেজনাইর শিখরে পৌঁছে গিয়ে বলতে লাগলো ” চোদ সোনা , জোরে জোরে চোদ তোর মা তোর বৌ কে , আমি আর পারছি না … উ কি আরাম.. কি সুখ দিচ্ছিস সোনা…. এই ভাবেই তোর মা কে চুদে চুদে সুখ দিস… ওওওঃ আহা… আহঃ…. উহঃ …।”
মায়ের কথা শুনে আমিও আর থাকতে পারলাম না … আমি আমার বাঁড়া টা দিয়ে মায়ের গুদে আরো কয়েকটা জোরে ঠাপ মেরে ” আঃআঃহা মা … আমি ঢালছি আমার মাল তোমার গুদে…. ওঃ.. কি সুখ … ওহ ও আহাহা ” বলে আমার বীর্য ঢেলে দিলাম।
মা কোমরটা উপর দিকে তুলে আমার বাঁড়ার সাথে চেপে ধরে ” ওহ সোনা .. আমার ও বের হবে…. ঢাল সোনা তোর মালে আমার গুদ ভরিয়ে দে … ও মা গো ” বলে গুদের জল খসিয়ে দিলো।
তারপর গুদে বাঁড়া থাকা অবস্থায় আমি মায়ের শরীরের উপরে শুয়ে পরে মায়ের ঠোঁট আর জিভ ছুতে লাগলাম। আমরা সত্যিই আজ রাতে খুব উত্তেজিত ছিলাম এবং দীর্ঘ চোদাচুদিতে ক্লান্ত হয়ে গেলাম। মা এখন আমাকে স্নেহের সাথে চুমু খাচ্ছিল এবং তাঁর আঙ্গুলগুলি আমার চুলের মধ্য দিয়ে বুলিয়ে দিচ্ছিলো । আমরা দুজনেই আজ খুব সন্তুষ্ট ছিলাম আর গত ৩-৪ দিনের চোদাচুদি করতে না পারা টা পুষিয়ে নিলাম। দুজনেই খুব ক্লান্ত হয়ে গেছি। আমার আর মায়ের রস মায়ের গুদ থেকে বেরিয়ে বিছানার চাদর টা ভিজিয়ে দিলো।L
“কি সুখ দিলি আমায়! তোকে আমি খুব খুব ভালোবাসি , প্রতিটি রাতে তোকে এমন ভাবে আমার শরীরের ভিতরে চাই” ফিসফিস করে বললো মা।
আমিও মায়ের নরম মাই দুটোয় মুখ ঘসতে ঘসতে হিস হিসিয়ে বললাম “আমারও প্রতি রাতে তোমাকে কাছে চাই, রাতে তোমাকে বিছানায় জড়িয়ে ধরে শুয়ে তোমার মাই না খেলে আর তোমার গুদে বাঁড়া না ঢোকালে আমার ঘুম আসবে না।”
আমি আর মা জড়াজড়ি করে শুয়ে কখন যে ঘুমিয়ে গেলাম বুঝতেই পারলাম না।
পরের দিন শনিবার বলে আমার অফিস ছুটি ছিলো। সারা রাতের সঙ্গমের জন্য আমার ঘুম থেকে উঠতে দেরি হলো। ঘড়িতে দেখলাম ১০ টা বাজে। মা আগে থেকেই উঠে পড়েছিল। ঘুম থেকে উঠে ব্রাশ করে ডাইনিং টেবিল গিয়ে দেখলাম মা আমাদের জন্য ব্রেকফাস্ট বানিয়ে টেবিলে সাজাচ্ছে। আমি গিয়ে মা কে একটা চুমু খেয়ে চেয়ার এ বসলাম।
মায়ের দিকে দিকে তাকিয়ে দেখলাম যে মা একটা নীল সিল্কের শাড়ী পড়েছে। নীল রঙের ম্যাচিং ব্লাউজ। মাথার সিঁথিতে সিঁদুর, কপালে একটা ছোট্ট লাল টিপ্, গলায় সোনার মঙ্গলসূত্র আর দু হাতে শাঁখা আর পলা। পুরো এক বাঙালি গৃহবধূর মতো অপূর্ব সুন্দরী লাগছে। আমার তাকানো দেখে মা চেয়ারে বসে মুচকি মুচকি হেসে বললো ” কি দেখা হচ্ছে শুনি?”
আমি মায়ের হাত টা ধরে বললাম ” আমার সুন্দরী সেক্সি বৌ কে দেখছি ।”
আমার কথা শুনে মা বললো ” আচ্ছা, তো বৌয়ের নগ্ন রূপ টা তো অনেক দেখেছো তাই আজ তোমায় গৃহবধূর রূপ টা দেখালাম, এই দেখো এই সেই শাঁখা আর পলা যেটা দার্জিলিঙ থেকে কিনেছিলাম বিয়ের দিন।”
আমি চেয়ার থেকে উঠে মায়ের দু হাত ধরে মায়ের কপালে একটা চুমু খেয়ে বললাম ” তোমার মতো সুন্দরী মা আর বৌ পেয়ে আমি ধন্য, আমি তোমায় সব সময় ভালোবেসে যাবো মন প্রাণ দিয়ে।”
“ওঃ মোহন তুমি সত্যি একজন ভালো প্রেমিক। তোমাকে আমার ছেলে এবং আমার স্বামী হিসাবে পেয়ে আমি খুব গর্বিত,” মা বললো।
” শীঘ্রই তুমি আমার সন্তানের মা হবে।” আমি হেসে বললাম।
“সেই দিন তার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি” আমি আমার হাত টা চেপে বললো আর আমরা দুজনেই হেসে ফেললাম।
তারপর আমি চেয়ারে বসে ব্রেকফাস্ট খেতে খেতে শুরু করলাম।
মা খেতে খেতে বললো “আমি আবার মা হয়ে উঠব এবং তুমি প্রথমবারের বাবা হবে। মোহন তুমি যখন আমাদের বাচ্চাটি হাতে ধরবে, তখন সেটার অনুভূতি ভাবতে পারবে না।”
“আমি ইতিমধ্যে সেটা অনুভব করছি মা” আমি বললাম।
“শিশুটি আমাদের নিজের মাংস এবং রক্ত দিয়ে গড়া হবে, অর্ধেক তোমার এবং অর্ধেক আমার।” গর্বের সাথে মা কথা গুলো বললো।
“মা, সব মহিলারা এত মরিয়া হয়ে বাচ্চা পেতে চায় কেন ?” আমি জিজ্ঞাসা করলাম।
“হ্যাঁ মোহন । একজন মহিলা বাচ্চা ব্যতীত অসম্পূর্ণ।” মা হেসে বললো।
আমি তখন একটা চোখ মেরে বললাম ” চিন্তা করো না মা, এই দুদিনে আমার বৌয়ের গর্ভে বাচ্চার জন্ম দিয়ে দেবো।”
মা তখন একটা কামুক হাসি দিয়ে বললো ” কি ভাবে গো আমার স্বামী?”
আমি তখন বললাম ” তোমার কামানো গুদে আমার বাঁড়া দিয়ে চুদে চুদে অনেক বীর্য ঢালবো যাতে তুমি তাড়াতাড়ি গর্ভবতী হও।”
মা লজ্জা পেয়ে বললো ” তুমি খুব অসভ্য, কোনো কিছুই তোমার মুখে আটকায় না।”
কিছু সপ্তাহ পরে এক রবিবার ভোরে আমরা বিছানায় শুয়ে ছিলাম। বাইরে তখনও অন্ধকার ছিল। আমার মা আমার কাছাকাছি এসে আমার বুকের উপরে মাথা রাখলো আর আমিও মায়ের মাথায় হাত বুলিয়ে দিছিলাম। কিছুক্ষণ পর মা আমার মুখের দিকে সরে এসে আমাকে চুমু খেলো। তারপর মা আমার কানের কাছে তার ঠোঁট এনে চুমু খেলো।
“মোহন আমার মনে হয় আমি গর্ভবতী।” মা আমার কানে ফিসফিস করে বললো।
“ওহ সত্যি মা,” আমি উত্তেজিত হয়ে জিজ্ঞাসা করলাম।
“হ্যাঁ সোনা, আমি আমার পিরিয়ড মিস করেছি। এখন দুই সপ্তাহেরও বেশি সময় হয়ে গেছে তাই ভাবছি আগামীকাল আমি একটি নিশ্চিতকরণের জন্য আমার মূত্রের নমুনা নিয়ে ক্লিনিকে যাবো।” মা কিছুটা লজ্জায় কথা গুলো বললো।
“বাহ মা আমি বিশ্বাস করতে পারছি না যে আমি তোমাকে গর্ভবতী করেছি।” এই বলে আমি মা কে টেনে আমার শরীরের উপরে নিয়ে এলাম।
“হ্যাঁ মোহন, তুমি সত্যি আমাকে গর্ভবতী করেছো এবং শীঘ্রই তুমি বাবা হতে চলেছো।”
“আমাদের ভালবাসা আমার পেটের ভিতরে বাড়ছে।” এই বলে মা আমার উপর থেকে উঠে পরে আমার একটা হাত নিজের পেটের উপরে রেখে বললো “এই এখানে মোহন, তোমার বাচ্চা এখানে বাড়ছে।”
আমি মায়ের পেটের উপরে হাত বোলাতে লাগলাম।
“কয়েক মাস পর আমার পেটটি বড় হয়ে উঠবে” মা আমার দিকে তাকিয়ে বললো ।
তারপর আমাকে নিজের দিকে টেনে নিলো এবং কানে কানে ফিসফিস করে বললো “আমাকে ভালোবাসো মোহন, তোমার স্ত্রী, তোমার মা তোমার ভালোবাসার জন্য সবসময় তৈরী ।”
আমাদের কোনও পোশাক পরা ছিল না তাই আমি মা কে শুইয়ে দিয়ে মায়ের দু পায়ের মাঝখানে বসে নিজের বাঁড়া টা ঢুকিয়ে মায়ের শরীরের উপর শুয়ে মায়ের ঠোঁটে চুমু খেলাম আর বললাম “আমি তোমাকে ভালবাসি মা, তুমি আমার সব, মা , বান্ধবী, বৌ সবকিছু।”
মা ও কামের আবেগে বললো “”আমি ও তোমাকে খুব ভালবাসি। তুমি আমাকে এত সুখ দিয়েছো তাই আমি তোমার মা আর বৌয়ের সব দায়িত্ব পালন করে তোমায় সর্বদা সুখী করবো।”
মা আমার চুল ধরে নিজের দিকে টেনে আমাকে চুমু খেলো । তারপরে নিজের পা দুটো দিয়ে আমার কোমর টা জড়িয়ে ধরলো আর বললো ” এস স্বামী, আমায় তুমি ভোরের চোদন দাও কারণ কালকে টেস্ট যদি পজিটিভ হয় তখন অনেক দিন তোমার সাথে এরকম আনন্দ করতে পারবো না।“
আমি আর দেরি না করে মায়ের কামানো গুদের মধ্যে আমার বাঁড়া টা ঢুকিয়ে দিয়ে চুদতে শুরু করলাম। আমরা সবসময় ভোরের সেক্স উপভোগ করি। তবে আমরা এক মাসেরও বেশি সময় ধরে ভোরের কোনও সেক্স করিনি। সেদিন আমরা সত্যিই এটি উপভোগ করছিলাম। মা ও স্বাচ্ছন্দ্যবোধ করছিলো। আমাদের দুজনেরই খুব সুখ পেলাম ।
মা বললো “ওহ মোহন তুমি একজন দুর্দান্ত প্রেমিক আর স্বামী। আর বেশিদিন এই শুকনো মাই চুষতে হবে না কারণ বাচ্চা হওয়ার পরে তুমি দুধ ভর্তি মাই চুষতে পারবে। “
“তুমিও মা, দুর্দান্ত প্রেমিকা আর সুন্দরী স্ত্রী ,” আমি মা কে চুমু খেয়ে বললাম।
আকাশ উজ্জ্বল হতে শুরু করার সাথে সাথে আমরা আলাদা হয়ে গেলাম। পরের দিন আমি যখন অফিসে ছিলাম তখন আমার মা আমাকে বিকেলে ফোন করে সুসংবাদ টা দিলো যে মা সত্যি গর্ভধারণ করেছে।
কয়েক সপ্তাহ এবং কয়েক মাস কেটে যাওয়ার সাথে সাথে আমি দেখলাম যে আমার মায়ের পেট আগের থেকে অনেক বেশি বেড়ে গেছে আর আমিও মায়ের খুব যত্ন নিতে শুরু করি। আমরা সেক্স করা বন্ধ করে দিয়েছিলাম ডাক্তারের পরামর্শ অনুসারে। গর্ভাবস্থার শেষে মায়ের পেট বেশ বড় হয়ে গিয়েছিল। মায়ের মাইগুলো তার কোনও ব্লাউজের মধ্যে ঢুকতো না। মায়ের মায়ের বোঁটা গুলো এখন গাঢ় বাদামী রঙের ছিল। মা আমাদের বাচ্চাকে স্বাগত জানাতে সম্পূর্ণ প্রস্তুত ছিল।

কিছুদিন পরে আমার মা একটি সুন্দর বাচ্চা মেয়ে জন্ম দিলো। আমার মা ও বাচ্চা দুজনেই সুস্থ ছিল। আমি যখন প্রথমবার আমার মেয়েকে আমার কোলে নিলাম তখন আমার হৃদয় উষ্ণতা এবং ভালবাসায় পূর্ণ হয়েছিল। বড়ো বড়ো চোখ এবং কালো চুলের সাথে সে আমার মায়ের মত সুন্দর ছিল। আমরা তার নাম রাখলাম “সুনয়না” (সুন্দর চোখ)।
আমাদের একটি নতুন পরিবারের সূচনা হলো। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পরে আমি আর আমার বাচ্চা একসাথেই মায়ের দুধ খেতাম।

কিছুদিন পরে মায়ের শরীর সম্পূর্ণ সুস্থ হলে আমি আর মা আবার চোদাচুদি করতে শুরু করি। মায়ের সাথে প্রতিটি রাত যেন নতুন মনে হয়। এইভাবেই মায়ের আর আমার ভালোবাসা বছরের পর বছর চলতে থাকলো। আমাদের মা ছেলের সম্পর্ক বদলে এক নতুন সুখী পরিবারের সূচনা হলো।

(সমাপ্ত)

Leave a Comment