সুজাতা, আমার মা, আমার স্ত্রী (পর্ব-১)

গল্প=২৭৬

সুজাতা, আমার মা, আমার স্ত্রী
লেখক – Premlove007

পর্ব-১
—————————-

আমার নাম মোহন এবং আমি আমার পিতা-মাতার একমাত্র সন্তান। যখন আমার মা ১৬ বছর এবং আমার বাবা ২৭ বছর বয়সের ছিল তখন আমার জন্ম হয়। বাবা একটা কেমিক্যাল কারখানায় কাজ করতো । উপার্জন যথাযথভাবে ভাল না হওয়ায় আমরা একটি ছোট ষ্টুডিও অ্যাপার্টমেন্টে থাকতাম যাতে একটা বেডরুম, একটা রান্না ঘর, একটা বাইরে বসার ঘর আর একটা টয়লেট ছিল।
আমার মা সুজাতা আমার বাবা কে বিয়ে করেছিল যখন মায়ের বয়স ১৫ বছর এবং পরের বছর আমার জন্ম হয়েছিল। মা তখনো পড়াশোনা করছিলো এবং ৩ বছর পরে তাঁর ডিগ্রি শেষ করে। আমিও মায়ের মতো পড়াশুনোয় ভালো ছিলাম। আমার মা বাড়িতে ঘন্টার পর ঘন্টা বসে পড়াতো। মা আমাকে কবিতা, গণিতের টেবিল, বানান ইত্যাদি আবৃত্তি করাতেন তাঁর অবিরাম নজরদারি আমাকে সর্বদা বিরক্ত করতো । কিন্তু আমি যখন ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি হই তখন এই সমস্তগুলি বন্ধ হয়ে যায়। আমি মেকানিকাল ইঞ্জিনিয়ারিংনিয়ে পড়াশুনা করি।

এখন আমার বাড়ির সম্বন্ধে কিছু বলি। আমি যেমনটি উল্লেখ করেছি যে আমরা একটি ষ্টুডিও অ্যাপার্টমেন্টে থাকতাম তাই আমাদের মধ্যে কোনো গোপনীয়তা ছিল না। আমার বয়স ৭ -৮ বছর অবধি আমরা সবাই একই ঘরে শুতাম। আমার একটি আলাদা বিছানা ছিল যা আমার বাবা মা এর বিছানা থেকে কিছুটা দূরে ছিল। আমি বড় হওয়ার সাথে সাথে বাবা-মা বাইরে বসার ঘরে ঘুমোতে শুরু করলো। প্রতি রাতে আমার বাবা মা বসার ঘরে একটি গদি তে তারা দুজন ঘুমোতো। আমার মনে আছে যখন আমি প্রায় ষোল বা সতেরো বছর বয়সে তখন অবধি তারা এইভাবেই ঘুমোতো। আমি লক্ষ্য করতাম বাবা-মা বিছানায় সেইরকম কোনো কিছু করতেন না যেটা বৈবাহিক জীবনে প্রত্যেক স্বামী স্ত্রী করে থাকে। ভাবলাম ব্যাপারটা কী। আমি ভয় পেয়েছিলাম যে আমার বাবা-মা বিবাহবিচ্ছেদ করবে না তো । এমনকি আমার সন্দেহও হয়েছিল যে আমার বাবা অন্য কোনও মহিলাকে নিয়ে চলে যাবে না তো । ভাগ্যক্রমে এই ধরণের কিছুই ঘটেনি। ইতিমধ্যে আমার মা স্কুল শিক্ষক হিসাবে চাকরি নেয় এবং শীঘ্রই স্কুলে খুব জনপ্রিয় হয়ে ওঠে।
তবে সব কিছু ঠিক ঠাক চলছিল না বাড়িতে কারণ আমি লক্ষ্য করেছি যে প্রতি দিন কাজের শেষে আমার বাবা খুব বিবর্ণ মুখ নিয়ে বাড়িতে আসতেন এবং তিনি আরও ক্লান্ত হয়ে থাকতেন। একবার আমি বাবা কে বললাম যে তাঁর শরীরের চেকআপ করানো টা দরকার কিন্তু বাবা এড়িয়ে গেলেন। একদিন মাঝ রাতে বাবার কারখানা থেকে একটি ফোন পেলাম যে আমার বাবা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এই খবর শুনে আমার মা কাঁদতে শুরু করলো আমিও কান্নায় ভেঙে পড়লাম এবং কী করব বুঝতে পারছি না। আমার মা আমাকে জড়িয়ে ধরেছিলো এবং আমি তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছিলাম। মধ্যরাতে কোনও গাড়ি পাওয়া যায়নি। পরের দিন ভোরে আমরা বাবাকে দেখতে যাই। আমরা দেখা করার সাথে সাথে বাবার চোখ মুখ কেমন যেন ফ্যাকাসে দেখতে পাই। আমরা দুজনেই আমার বাবাকে জড়িয়ে ধরে জিজ্ঞেস করছিলাম যে তাঁর কি হয়েছে ? বাবা কিছুই বলছিলো না।
একজন অল্প বয়স্ক ডাক্তার আমার বাবাকে পরীক্ষা করেছিলেন এবং রক্তের রিপোর্টগুলি আমার হাতে দিয়ে বলতে শুরু করেন “এই রিপোর্ট টা দেখুন, কেমিক্যাল কারখানায় কাজ করে করে আপনার বাবার শরীরে বিষাক্ত রাসায়নিক ঢুকে গেছে যেটা ওনার রক্তের সাথে মিশে গেছে।“ তিনি আরো বললেন ” আরো আগে আপনাদের আসা উচিত ছিল কারণ আপনার বাবার অনেক অঙ্গ খারাপ হয়ে গেছে তাই এখন অনেক দেরি হয়ে গেছে।” এটা শুনে আমি আর মা খুব ভয় পেয়ে গেলাম এবং বুঝতে পারছিলাম না কি করবো আমরা?
কারখানার একজন উচ্চপদস্থ অফিসার ছিলেন হাসপাতালে। তিনি বললেন ” আপনারা কারখানা থেকে ক্ষতিপূরণ চাইতে পারেন এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আপনারা সেটা পেয়েও যাবেন।”
আমরা বাবার রুম এ গেলাম এবং দেখলাম বাবা শুয়ে আছে।
“ডাক্তার কি বললো ?” বাবা জিজ্ঞাসা করলো।
আমি বললাম ” তোমার রক্তের কিছু সমস্যা আছে তবে তুমি সম্পূর্ণ সুস্থ হয়ে যাবে।”
আমার বাবা যেন কিছু একটা বুঝতে পেরেছিলো যে তাকে হাসপাতালেই থাকতে হবে তাই সে আমাকে কাছে ডেকে বললো “দেখ মোহন আমি জানি আমার সময় এসে গেছে। আমি অনুভব করতে পারছি যে আমি মৃত্যুর সময় ঘনিয়ে এসেছে তবে আমি এটি নিয়ে উদ্বিগ্ন নই। আমি তোকে আর তোর মাকে নিয়ে চিন্তিত।” বাবার কথা শুনে আমার চোখ দিয়ে জল গড়িয়ে পড়লো। আমার মাও কাঁদছিলো।
বাবা বললো “আমি তোর কাছ থেকে দুটি প্রতিশ্রুতি চাই।”
আমি বললাম ” বাবা কি প্রতিশ্রুতি চাও আমার কাছে থেকে”?
বাবা – “তুই তোর কলেজে শেষ করিস আর আমার মৃত্যুর দ্বারা বিভ্রান্ত হবি না।”
আমি – “অন্যটি কি?
বাবা – “আমি চাই তুই তোর মায়ের দেখাশোনা করবি এবং কখনই তোর মা কে একা রেখে কোথাও যাবি না।”
“তুমি আমাকে না বললেও আমি এটি করতাম,” আমি বাবা কে আশ্বাস দিলাম।
পরের কয়েক দিন বাবা হাসপাতালে ছিল এবং তারপর অত্যন্ত বেদনাদায়ক মৃত্যুবরণ করে। আমরা বিধ্বস্ত হয়ে পড়লাম। আমার মা খুব ভেঙে পড়েছিল কারণ এতো অল্প বয়সে বাবার চলে যাওয়া টা কিছুতেই মানতে পারছিলো না। শোকের সময় শেষ হওয়ার পরে আমি আমার মাকে একজন আইনজীবীর কাছে নিয়ে গিয়ে ক্ষতিপূরণ দায়ের করি। পরের দিন সংস্থাটির দুই শীর্ষ আধিকারিক আমাদের আদালতে বাইরে নিষ্পত্তির জন্য আলোচনার প্রস্তাব দিতে আমাদের বাড়িতে আসেন। আমার মা কথা বলার মতো অবস্থায় ছিল না তাই আমি তাদের সাথে কথা বলি। আমি সংস্থার আধিকারিক দের সাথে অনেক আলোচনা করার পরে তাদের কাছ থেকে খুব ভালো ক্ষতিপূরণ পেলাম আর তাই মামলা টা প্রত্যাহার করলাম। মাত্র ১৮ বছর বয়সে একজন সত্যিকারের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তির মতো সব কিছু সামলানোর জন্য আমার মাও আমার জন্য গর্বিত হলো। এখন আমার বয়স ১৮ আর মায়ের বয়স ৩৪।
পরের চার বছর আমি কোনও কিছুর দ্বারা নিজেকে বিচলিত হতে দিলাম না এবং যথারীতি আমার কলেজ শেষ করে পাশের একটি শহরে একটি ইঞ্জিনিয়ারিং সংস্থায় চাকরী নিলাম। আমি আমার মাকে আমার সাথে যেতে বললাম কিন্তু মা চাকরি ছেড়ে দিয়ে আমার সাথে যেতে অস্বীকার করলো। পরে মা কে আবার বুঝিয়ে বললাম যে সে এই শহরেও চাকরি পেয়ে যাবে আবার। মা অনিচ্ছুকভাবে রাজি হলো। আমরা ষ্টুডিও অ্যাপার্টমেন্টটি বিক্রি করলাম এবং অ্যাপার্টমেন্ট বিক্রি করার পরে আমরা যে টাকা পেয়েছিলাম এবং আংশিক ক্ষতিপূরণ এর টাকা দিয়ে আমি একটি নতুন একতলা বাড়ি কিনলাম। আমি আমাদের জন্য একটি গাড়ীও কিনলাম।

আমরা যখন নতুন বাড়িতে চলে যাই তখন আমার মা আরও খুশি হয় কারণ সে সবসময় তাঁর নিজের একটি বাংলোর স্বপ্ন দেখতো।মায়ের স্বপ্ন বাস্তব হলো । কিন্তু মাঝে মাঝেই মা খুব দুঃখী হয়ে পড়তো আর বাবার কথা ভাবতো। এটি আমার জন্য উদ্বেগজনক ছিল কারণ মা আমার জেদের জন্য চাকরি থেকে পদত্যাগ করেছিল এবং বাড়িতে তাঁর কিছুই করার ছিল না তাই সবসময় অতীত নিয়ে ভাবছিলো। আমি তাই মা কে এই অবস্থা থেকে বার করে আনতে চাইছিলাম।
সেই দিনগুলিতে আমি যত তাড়াতাড়ি সম্ভব অফিস থেকে ফিরে এসে মায়ের সাথে বেশি সময় কাটাতে শুরু করি । মা বিধবাদের মতো সাদা শাড়ি পড়তো যেটা আমার একদম ভালো লাগতো না। “খালি মন হ’ল শয়তানের কর্মশালা।” আমার মা খুব সুন্দর দেখতে তাই মায়ের দুঃখী মুখ দেখতে একদম ভালো লাগতো না। যেহেতু মায়ের বয়স মাত্র ৩৮ বছর ছিল তাই মায়ের যৌবন এখনো অটুট ছিল এবং মাঝে মাঝে মায়ের শাড়ীর আঁচল সরে গেলে মায়ের মাইয়ের গভীর খাঁজ টা দেখতে পেতাম । তবে তখন মনে মনে এইরকম অনুভূতি থাকার জন্য আমি নিজেকে দোষী ভাবতাম। আমার এখন বয়স ২৩ বছর এবং আমি এর আগে কখনও কোনও মেয়ে বা মহিলার সংস্পর্শে ছিলাম না। কোনও মহিলার সাথে থাকার কথা তো অনেক দূরের ব্যাপার, আমি তাদের সাথে কথা বলতে খুব স্বাচ্ছন্দ্যবোধ করতাম না। এই সমস্ত বছর আমি কলেজ এবং পড়াশোনা নিয়েই ছিলাম আর এখন আমি আমার এবং আমার মায়ের জন্য চাকরি করে শুধু টাকা উপার্জন করছিলাম। নিজের বাঁড়া নিজে খেঁচে সেরকম কোনো আনন্দ পাচ্ছিলাম না। আমার একজন মহিলার দরকার ছিল। তবে কে হতে পারে এই মহিলা? একমাত্র মহিলা যাকে আমি জানতাম এবং স্বাচ্ছন্দ্যবোধ করতাম সে ছিল আমার নিজের মা। ইদানীং আমি আমার নিজের মায়ের সাথে যৌন সম্পর্কে কল্পনা করা শুরু করেছি। প্রথম প্রথম এটা ভেবে আমার অপরাধ বোধ আসতো কিন্তু আমার কিছু করার ছিল না।
তবে এখন অগ্রাধিকার ছিল সম্পূর্ণ আলাদা। মায়ের আমার সাহায্য এবং সমর্থন প্রয়োজন। আমি সিদ্ধান্ত নিলাম যে মা কে এই দুঃখ থেকে বের করে আনবো । এক শুক্রবার আমি তাড়াতাড়ি অফিস থেকে ফিরে এলাম।
“দেখো মা আমি তোমার জন্য কি এনেছি।”
“কি এনেছিস ? কোন নতুন সবজি?” মা রান্নাঘরের বাইরে না এসে সেখান থেকেই চিৎকার করে কথাগুলো বললো।
“বাইরে এসে দেখে তো যাও।”
“এক মিনিট অপেক্ষা কর আমাকে প্রথমে রান্না টা শেষ করতে দে।”
“সত্যি তুমি না .”
এই বলে আমি রান্নাঘরে ঢুকে গেলাম আর গ্যাসটি বন্ধ করে মায়ের ডান হাতটি আমার বাম হাতের সাথে চেপে ধরলাম এবং আমার ডান হাতটি তাঁর কোমরের পাশে রেখে রান্নাঘর থেকে টেনে নিয়ে আসলাম আমার ঘরে।
“আরে কি করছিস তুই ?” “এমনকি তোর বাবা আমাকে কখনও এইভাবে টেনে আনেনি।”
“মা আমি এখন বাড়ির অভিভাবক এবং তোমার সব দুঃখ দূর করে আমার একমাত্র কর্তব্য।”
এই বলে প্যাকেট টা খুলে মা কে বললাম ” দেখো মা তোমার জন্য একটি নতুন শাড়ি এবং আমি জানি যে এর জন্য তোমার কাছে ইতিমধ্যে একটি ম্যাচিং ব্লাউজ রয়েছে তাই দয়া করে এটা পরে নাও এবং আমরা এখন একটা সিনেমা দেখতে যাবো।”
“না রে আমি পড়বো না। আমি কোনও সিনেমা দেখতে চাই না।”
“ঠিক আছে তাহলে।”
আমার খুব রাগ হলো আর আমি দ্রুত আমার ঘরে চলে এলাম। আমি সেখানে কিছুক্ষণ বসে রইলাম। আমি কী করবো বুঝতে পারছিলাম না তাই আমি আমার গাড়ির চাবিটি নিয়ে বাড়ির মূল দরজাটি ধাক্কা দিয়ে বাইরে চলে গেলাম যাতে আমার মা এটি শুনতে পায় । আমি গাড়ি থেকে বের হয়ে যাওয়ার সময় দেখলাম আমার মা মূল ফটকের দিকে ছুটে আসছে তবে আমি থামলাম না। আমি একটি বারে গেলাম আর দু পেগ মাল খেলাম । কিছুক্ষন পরে আমি চলে যেতে চলেছিলাম ঠিক তখনই আমার পুরাতন দুই সহপাঠী বারে প্রবেশ করল আমি আবার তাদের সাথে ফিরে গেলাম। তারপরে আমি জানি না আমি কতটা পান করেছি তবে আমি জানি যে আমি আর হাঁটতে পারছিলাম না বা সঠিকভাবে কথা বলতে পারছিলাম না । সেদিন আমার এক বন্ধু আমাকে তাঁর গাড়িতে আমার বাড়িতে নিয়ে গিয়েছিল, অন্যজন আমার গাড়িটি আমার বাড়িতে নিয়ে যায়।
তারা যখন আমাকে ধরে ধরে দরজার দিকে নিয়ে যাচ্ছিলো তখন আমি দেখলাম আমার মা আমার জন্য অপেক্ষা করছে (আমি শুধু এটাই মনে রাখতে পারছিলাম)। পরদিন যখন আমি জেগে উঠলাম আমি মায়ের শোবার ঘরে নিজেকে দেখে হতবাক হয়ে গেলাম। মা কাঁদতে কাঁদতে আমার পাশে দাঁড়িয়ে ছিলো । আমার বন্ধুরা চলে যাওয়ার পরে ঘটনাগুলির কিছু কিছু মনে পড়ছিলো । আমার মনে আছে কীভাবে আমার মা আমাকে বেড রুম এ আনার জন্য কষ্ট করছিলো কারণ তাঁর পক্ষে ধরে আমার ঘরে নিয়ে যাওয়ার শক্তি ছিলো না তাই নিজের ঘরেই আমায় শুইয়ে দিয়েছিলো।
“দেখো মা, যা হয়েছে তার জন্য আমি খুব দুঃখিত, তবে এটি তোমার জন্যই হয়েছে , গতকাল তুমি যদি আমার কথা শুনে সিনেমা দেখতে যেতে তবে এমনটি হত না।”
” চুপ কর। তুই বড় হয়েছিস , এখন তোর কোনটা সঠিক এবং কোনটি ভুল তা জানা উচিত।”
“তবে মা ..”
“আমার সব দোষ, আমি একজন ব্যর্থ মা।” বলে মা কাঁদতে শুরু করলো।
“মা এটা কী বড় ব্যাপার? আমি এর আগে কখনও মাতাল হয়ে আসিনি, ভুলে যাও, এবার থেকে এরকম আর কোনোদিন হবে না।”
“মোহন তোর যদি কিছু হয় তবে আমি কাকে দেখবো? আমি ইতিমধ্যে তোর বাবাকে হারিয়েছি এবং যদি তোর কিছু হয়?” এই বলে মা কাঁদতে শুরু করল।
আমি বিছানা থেকে উঠে মা কে জড়িয়ে ধরলাম। মা তাঁর মাথাটি আমার বুকের সাথে চেপে রাখলো এবং আমি তাকে এক হাত দিয়ে তাঁর পিঠে এবং অন্য হাত দিয়ে কোমরটি ধরে আরও কাছে টেনে নিলাম। আমি মায়ের পিঠে আর কালো চুলের মধ্যে আমার আঙ্গুলগুলি বোলাতে লাগলাম ।

আমি আর করব না মা।”
“আমি জানি তুই এরকম আর কখনো করবি না।”
“মা আমি চাই তুমি সব দুঃখ ভুলে সুখে থাকো আমার সাথে।”
আমরা অনেকক্ষণ ধরে জড়িয়ে ধরেছিলাম। অবশেষে মা আমাকে আমার কপালে চুমু খেলো এবং আমি আস্তে আস্তে আমার হাত আলগা করে মা কে ছেড়ে দিলাম । আমরা দুজনেই এখন অনেক ভাল অনুভব করছিলাম ।
দিনটি কোনও ঘটনা ছাড়াই কেটে গেল, মা চিকেন বিরিয়ানি রান্না করেছিল। মধ্যাহ্নভোজের পরে আমি কেবল টিভি দেখতে দেখতে ঘুমিয়ে পড়েছিলাম।
“ওঠ মোহন সন্ধ্যা হয়ে গেছে ।”আমি আমার চোখ খুলে মায়ের দিকে তাকিয়ে অবাক হয়ে গেলাম। আমার মা নতুন শাড়িটি পরেছিলো যা আমি গতকাল তাঁর জন্য কিনে এনেছিলাম আর সঙ্গে লো কাট ম্যাচিং ব্লাউজ। আমি শাড়ীর ভেতর দিয়ে মায়ের মাইয়ের খাঁজ পরিষ্কার দেখতে পাচ্ছি। মা তাঁর ব্লাউজের ভেতরে একটি কালো রঙের ব্রাও পরেছিলেন যা তাকে আরো সেক্সি দেখাচ্ছে। সঙ্গে মাথার চুলে ফুলও লাগিয়েছিল । মা খুব সুন্দর চুলের স্টাইল তৈরি করেছিল। মা কিছু হালকা মেকআপ এবং একটি হালকা সেন্ট লাগিয়েছিল যার সুগন্ধ আমায় পাগল করে দিলো। যদিও আমি ২৩ বছর বয়সী ছিলাম, আমার জন্মের সময় মা ১৬ বছর বয়সের ছিলো তাই এখন আমার মায়ের বয়স মাত্র ৩৯ বছর। মা ৫’৪” লম্বা এবং সুন্দর চেহারার অধিকারী ছিলো। মায়ের শরীরে একটি দুর্দান্ত কাঠামো রয়েছে, তাঁর একেবারে সমতল পেট ছিল তবে মাইগুলো খুব সুন্দর আর শরীরের তুলনায় বেশ বড় ছিল। মায়ের কোমর সরু আর ভরাট পাছা ছিল।
“দারুণ মা, তোমায় দেখতে একেবারে দুর্দান্ত লাগছে, তুমি কি কোথাও বাইরে যাচ্ছো?”
“হ্যাঁ.”
“কোথায়?” শুয়ে শুয়ে আমি জিজ্ঞাসা করলাম।
“শোন মোহন, আমি অবশ্যই ভুল করেছিলাম তা মেনে নিতে হবে।”
“কি ভুল মা ?” আমি জিজ্ঞাসা করলাম।
“তোর বাবার মৃত্যু অনেক বছর আগে হয়েছে।”
“হা মা সেটা ঠিক ?” আমি বললাম।
“আমি তাঁকে ভালবাসি কিন্তু তাঁর জন্য চিরদিনের জন্য দুঃখ করা উচিত নয়, তোর বাবা তো আর ফিরে আসবে না।”
“হ্যাঁ মা, এটাই বাস্তব।” আমি বললাম।
“যদি আমি নিজেকে দুঃখী করে রাখি তাহলে আমি তোকেও অ্যালকোহলে হারিয়ে ফেলতে পারি।”
“মা আমি মাতাল নই।”
“আমি জানি কিন্তু আমি চাই না যে তুই একজন মাতাল হয়ে উঠিস, সুতরাং এখনই উঠে রেডি হয়ে নে আমরা সিনেমা দেখতে যাবো যেটা তুই গতকাল আমাকে বলেছিলিস।”
আমি আনন্দে লাফ দিয়ে বিছানা থেকে উঠে মা কে জড়িয়ে ধরে বললাম “ঠিক আছে আমায় ১০ মিনিট দাও আমি তাড়াতাড়ি রেডি হয়ে নিচ্ছি।”
আমি যখন বাথরুমে গেলাম তখন আমি ভাবছিলাম যে মা কত সুন্দর এবং আমি ভাবছিলাম যে আমি এটি আগে কখনও লক্ষ্য করিনি। আমি দ্রুত শেভ এবং স্নান করে আমার পছন্দের টি-শার্ট এবং জিন্স পরে মায়ের ঘরে এলাম ।
“বাহ্ মোহন তোকে তো খুব সুন্দর দেখতে লাগছে।”
“ওহ সত্যি?” আমি জিজ্ঞাসা করলাম।
“হ্যাঁ সোনা , তোকে অনেক টা তোর বাবার মতো দেখতে লাগছে যখন তোর বাবা তোর ইয়ং ছিল।” বাবার কথা ভেবে মায়ের চোখে আবার জল চলে এলো।
“এসো মা। আর কোনো কান্নাকাটি নয় ।”
“ওহ সরি সোনা আমি ঠিক আছি”
তারপরে মা হাসতে হাসতে আমার আরও কাছে এলো। জীবনে প্রথমবারের জন্য মায়ের সাথে ঘনিষ্ঠ হওয়ার আশার একটি কিরণ আমি দেখতে পেলাম। আমি অনুভব করলাম যে আমার বাঁড়া টা প্যান্টের ভেতর থেকে অনেক ফুলে ঠাটিয়ে আছে। মা তাঁর ডান হাত টা আমার বাম হাতে রাখলো। মায়ের মাই এখন আমার ডান হাতটি স্পর্শ করছে এবং আরো কাছে আসতেই আমি তাঁর মাইয়ের কোমলতা অনুভব করতে পারি। আমি খুব খারাপ অবস্থায় ছিলাম যেহেতু আমার বাঁড়া টা আরও শক্ত হয়ে উঠছিল এবং আমার আন্ডারপ্যান্টের ভিতর থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করছিল এবং এটি আমাকে ব্যাথা দিচ্ছে। আমার মন মা কে কিভাবে আরো কাছে পাওয়া যায় সেটার ব্যাপারে চিন্তাভাবনা করছিল।
“ঠিক আছে আমরা এখন যাই তবে ?” মা জিজ্ঞেস করলো।
“হ্যা মা চলো যাই.”
কিছুটা অসুবিধা নিয়ে আমি আমাদের গাড়ীর দিকে হাঁটতে শুরু করলাম কারণ মা হাঁটতে হাঁটতে তাঁর বুকটা আমার হাতে আরও ঘষছিল। আমি মায়ের জন্য গাড়ির দরজাটি খুললাম তারপরে আমি আমার সিট এ বসলাম এবং বসে থাকাকালীন আমার বাঁড়া টা এডজাস্ট করে নেওয়ায় আমি এখন অনেকটা স্বস্তি বোধ করছি।
“মা আমি তোমাকে আগে শপিংয়ে নিয়ে যাব তারপর আমরা একটি রেস্তোঁরায় খাবো এবং তারপরে মুভিতে যাব।”
“মোহন আমাদের তবে তো দেরি হয়ে যাবে।”
“আগামীকাল রবিবার সেইজন্য কোনও সমস্যা নেই যেহেতু অফিস যাওয়ার কোনো তাড়া থাকবে না।”
“ঠিক আছে তুই যা ভালো বুঝবি ।” মা হেসে বললো।
আমি মা কে একটা বড় ডিপার্টমেন্টাল স্টোরে নিয়ে গেলাম। সেই দিনগুলিতে আমাদের কোনও শপিংমল ছিল না। আমি তাকে কিছু নতুন শাড়ি কিনতে জোর করলাম এবং আমি তাকে “চুড়িদার” (এক ধরণের উত্তর ভারতীয় পোশাক) কিনতেও বললাম। আমার মা খুব সাদাসিদে মহিলা ছিল।
“আমি জীবনে কখনও এই জাতীয় ড্রেস ব্যবহার করি নি মোহন।”
“মা এটা কোনও ব্যাপার নয় I আমি চাই তোমার অতীত নিয়ে কোনো চিন্তা না করে ভবিষ্যতের কথা চিন্তা করা উচিত”I
আমি মনে মনে ভাবছিলাম যে আমার মা কে চড়িদার এ কেমন মানাবেI একটি রেস্তোরাঁয় রাতের খাবার খেয়ে আমরা সিনেমা হলে গেলাম। সিনেমা টা একটা প্রেমের সিনেমা খুব বিনোদনমূলক নয় তবে এটি ভাল ছিল। তারপরে আমরা আমাদের বাড়িতে ফিরে এলাম। আমরা যখন আমাদের বাড়িতে পৌঁছলাম তখন প্রায় রাত ১ টা।
“এটি একটি দুর্দান্ত সন্ধ্যা ছিল আমি আজ সত্যি খুব খুশি।” মা আমার দিকে তাকিয়ে বললোI
“এটাই আমি চাই মা তোমাকে আমি সবসময় সুখী রাখতে চাই”I
আমি দরজা বন্ধ করার সাথে সাথে মা আমার কাছে এলো। তারপর আমার দিকে এসে আমায় জড়িয়ে ধরলো এবং কিছুক্ষণ পরে সরে যেতে শুরু করলো। আমার মা আমার ৯ বা ১০ বছর বয়স হওয়ার পরে কখনও আমাকে এইভাবে জড়িয়ে ধরেনি, তাই আমি এটা এতো তাড়াতাড়ি শেষ করতে চাইনিI আমি মায়ের পিছনে আমার হাত রেখে তাঁকে আরও কাছে টেনে নিলাম। উত্তেজনায় আমি ভেতরে রক্ত টগবগ করছিলো আর আমার বাঁড়া টা ঠাটিয়ে লম্বা হচ্ছিলো।
“অনেক দিন পরে আজ আমি খুব ভালো সময় কাটালাম ।” এই বলে মা আমার চোখে প্রেমের সাথে তাকিয়ে আমার কাছে এগিয়ে এসে আমার গলায় তাঁর দু হাত রেখে এবং আমার বুকের সঙ্গে মাই গুলো চেপে চেপে ধরে আমায় জড়িয়ে ধরলো। আমার বাঁড়া মায়ের স্পর্শ পেয়ে আরো শক্ত হচ্ছিলো। আমার বুকের সাথে চেপে থাকা মায়ের সুন্দর নরম মাই গুলো আমাকে পাগল করে তুলছিলো। মায়ের শরীরের সুন্দর গন্ধ অপ্রতিরোধ্য ছিল এবং তাঁর সুন্দর কালো কালো চোখ থেকে আমার চোখ সরিয়ে ফেলা অসম্ভব। তারপরে মা আস্তে আস্তে তাঁর চিবুকটি উপরের দিকে তুলে আমার চুলগুলি তাঁর দিকে আঁকড়ে ধরে আমার মাথাটি টেনে আমার দু গালে চুমু দিলেন এবং তারপরে মা সরে যেতে শুরু করল। আমি এই সুযোগটি নষ্ট করতে চাইনি তাই আমি মা কে না ছেড়ে আবার তাকে আমার দিকে টানলাম এবং আস্তে আস্তে মায়ের একটি গালে চুমু খেলাম । আমার মায়ের চোখে তাকিয়ে বুঝলাম যে মা এটা উপভোগ করেছে।
“তুই জানিস মোহন, কত বছর পরে তুই আমাকে চুমু খেলি, মনে পড়ে, আমার তো মনে হয় তোর যখন বয়স ৮ বা ৯ হবে।”

“ঠিক আছে তবে এখন আরো একটা চুমু আছে তোমার জন্য মা এবং এবার থেকে অনেক অনেক চুমু তুমি পাবে আমার কাছ থেকে ।” এই বলে আমি আবার মা কে আমার দিকে টানলাম এবার আমার দু’হাতটি তাঁর কোমরের ঠিক নীচের দিকে রেখে অন্য গালে চুমু খেলাম। মা ও এটা উপভোগ করেছে বলে মনে হলো।
“আমি তোমাকে খুব ভালবাসি মা এবং আমি চাই তুমি সর্বদা সুখী থাকো ।”
“ওহো মোহন আমি ও তোকে ভালবাসি, গতকাল তোর কথা শোনা উচিত ছিল।”
“এখন আর আগের কথা ভেবে লাভ নেই মা।”
“আমি আরও এরকম উইকেন্ড তোর সাথে কাটাতে চাই মোহন।”
“তোমার যেমন ইচ্ছা মা, পরের শনিবার সকালে হতে পারে আমরা পার্ক এ একটা বোটিং করতে যেতে পারি।”
“এটি একটি দুর্দান্ত প্ল্যান মোহন” মা হেসে বললো।
মা তখনও আমায় জড়িয়ে ধরেছিলো আর তা তাঁর নরম মাইগুলো আমার বুকে লেপ্টে ছিল এবং আমাদের মুখ একে অপরের খুব কাছাকাছি ছিল। আমি মায়ের শ্বাস এর সাথে সাথে তাঁর হৃদস্পন্দন অনুভব করতে পারছিলাম এবং মায়ের গায়ের সেন্টার গন্ধ আমাকে পাগল করছে। আমি আরো কিছুক্ষন এইভাবে থাকতে চাইছিলাম কিন্তু মা সেই মুহুর্তে বাধা দিলো।
“ঠিক আছে আমি এখন ঘুমাতে যাই ইতোমধ্যে অনেক দেরি হয়ে গেছে।”
“ওকে মা শুভরাত্রি,” আমি হেসে মা কে বললাম।
আমি আমার বেডরুমে চলে গেলাম । আমার বাঁড়া শক্ত ছিল এবং বেদনাদায়ক এটির জন্য একটি স্বস্তি দরকার ছিল । তাই আমি বাথরুমে গিয়ে মায়ের সাথে প্রেম করার কল্পনা করে বাঁড়া টা খেঁচে নিজে কে শান্ত করলাম। তারপর আমি মায়ের কথা ভাবতে ভাবতে নিজের ঘরে ঘুমিয়ে পড়লাম।
পরের দিনটি ছিল একটা খুব ভালো দিন। আমরা অনেকগুলি বিষয়ে কথা বলি। আমি যখন ছোট ছিলাম সে সম্পর্কে মা আমাকে প্রচুর মজার বিষয় বলেছিল, এর মধ্যে কিছুটা সে আমাকে এর আগে অনেকবার বলেছিল তবে আমার আবার শুনতে ভালোই লাগছিলো। মা তাঁর কলেজের দিনগুলি সম্পর্কে, তাঁর গার্লফ্রেন্ড এবং আরও অনেক কিছুর বিষয়ে প্রথম বার আমাকে বললো । আমরা বন্ধুদের মত কথা বলছিলাম। আমি এখন স্বস্তি পাচ্ছিলাম এই ভেবে যে কমপক্ষে আমি মা কে তাঁর দুঃখের অবস্থা থেকে বার করতে সক্ষম হয়েছি, তবে এখন আমি মা কে আরো কাছে পাবার জন্য চেষ্টা করছি !
পুরো সপ্তাহটি দুর্দান্ত ছিল এবং আমি মায়ের কাছে যাওয়ার কোনও সুযোগ কখনই হাতছাড়া করিনি। প্রতিদিন অফিসে যাওয়ার আগে এবং অফিস থেকে আসার পরে আমি মায়ের গালে চুমু দিতাম। আমি বুঝতে পারছিলাম যে মা ও এটা খুব ভালোভাবেই অনুভব করছিলো কারণ আমি লক্ষ্য করেছি যে মা কিছু হালকা মেকআপ করে সন্ধ্যায় আমাকে স্বাগত জানাতে প্রস্তুত থাকতো ঠিক যেন কোনও স্ত্রী তাঁর স্বামীকে স্বাগত জানবার জন্য অপেক্ষা করে।

আমার মনে আছে সেই সপ্তাহের শুক্রবারে আমার মা রান্নাঘরে আমাদের রাতের খাবার বানাচ্ছিলো । পরের দিন সকালে আমাদের বোটিং করতে যাওয়ার কথা ছিল, তাই আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম যে সেই রাতে বাইরে যাব না। আমি খুব অস্থির ছিলাম। আমার মায়ের সাথে প্রেম করার চিন্তাগুলি আমাকে সপ্তাহজুড়ে পাগল করে তুলেছিল। আমি রান্নাঘরে গিয়ে আমার মায়ের পিছনে দাঁড়ালাম এবং আস্তে আস্তে তাঁর পেটের চারপাশে আমার হাত রাখলাম এবং যতটা সম্ভব তাকে স্বাভাবিকভাবে জিজ্ঞাসা করলাম “”তুমি কি করছো মা? আমার খুব ক্ষিদে পেয়েছে।”
“রান্না প্রায় শেষ হয়ে এসেছে । এখন তোর জন্য একটি মিষ্টি খাবার বানাচ্ছি এবং এটি প্রায় শেষ হয়ে গেছে কেবল এক মিনিটের জন্য অপেক্ষা কর আমি টেবিলে সমস্ত কিছু সাজিয়ে তোকে ডাকবো।”
“মা তুমি এত মিষ্টি যখন তখন মিষ্টি বানাবার কি দরকার ?”
“তুই কি বলছিস বলতো ? মা অবাক হয়ে আমায় জিজ্ঞেস করলো।
আমি গ্যাসের ওভেন টা বন্ধ করে দিয়ে মা কে ঘুরিয়ে আমার দিকে টানলাম এবং মাইগুলো আমার বুকে লেপ্টে গেলো আর আমি মায়ের চিবুকটি ধরে উপরে তুলে আস্তে আস্তে আমার ঠোঁট মায়ের ঠোঁটের উপরে রাখলাম এবং তাঁকে আলতো করে চুমু খেলাম।
“মোহন তুই কি করছিস ?” মা এই কথা বললেও আমার কাছ থেকে সরে যাওয়ার চেষ্টা করেনি। আমি জানতাম এটি ছিল গ্রহণযোগ্যতার লক্ষণ। আমি এর আগে কোনও মেয়ে / মহিলার সাথে কখনও প্রেম করিনি। তবে আমি বুঝতে পারছি যে মা আত্মসমর্পণের জন্য প্রস্তুত!
“আমি তোমাকে খুব ভালবাসি মা।”
এবার আমি মা কে আঁকড়ে ধরে তাকে আরও কাছে টানলাম এবং চোখ বন্ধ করে মায়ের গালের উপর দিয়ে গাল ঘষতে লাগলাম। আমি আমার কানে মায়ের উষ্ণ নিঃশ্বাস অনুভব করছি।
“ওহ মোহন এটা করিস না, এটা অনৈতিক আমরা মা এবং ছেলে,” মা এটা বললেও সে এটা উপভোগ করেছে বলে মনে হলো।
“আমি তোমাকে ভালবাসি মা এবং এটা যদি অনৈতিক হয় তাতেও আমি তোমায় ভালবাসা থেকে দূরে থাকতে পারবো না ।”
“মোহন দয়া করে আমায় ছেড়ে দে । আমি তোর মা, আমাদের সম্পর্কে এসব করা পাপ।,” মা হালকা বাধা দিচ্ছিলো।
“মা তোমায় আমি ভালোবাসি আর ভালোবাসার মধ্যে কোনো পাপ হয় না” আমি বললাম।
আমি কিন্তু মা কে ছাড়লাম না। আমি আস্তে আস্তে মায়ের পিঠে এবং কোমরের উপরে আমার হাত দিয়ে তাকে আরো কাছে টানলাম এবং কিছুক্ষণ পরে আমি অনুভব করলাম যে মা আর কোনো বাধা দিচ্ছে না। মা এতদিন সেক্স থেকে দূরে ছিল কিন্তু আজ মনে হচ্ছে মা অনেক কিছু এখন অনুভব করছিলো। ওহ মোহন তুই আমাকে এমনভাবে জড়িয়ে ধরেছিস যে আমার খুব ভাল লাগছে।”
আমরা একে অপর কে জড়িয়ে ধরে রেখেছি আর আমার বাঁড়া টা লোহার মতো শক্ত হচ্ছিল।
“ওহ মা তুমি এত সুন্দর।”
আমি আবার মায়ের ঠোঁটে চুমু খেলাম। মা আমার দিকে তাকিয়ে একটু হেসে বললো “এই রকম ভাবে নয় এই ভাবে ” এই বলে মা নিজের ঠোঁট আমার ঠোঁটের উপর রাখল এবং আস্তে আস্তে নিজের জিভটি আমার মুখের ভিতরে ঢুকিয়ে দিল। আমার শরীরে হঠাৎ একটা শক লাগলো কারণ আমার এর আগে এমন কোনো অভিজ্ঞতা হয়নি। মায়ের জিভ এখন আমার জিভের সাথে খেলছিল। আমরা যখন পরস্পরের জিভ চুষছিলাম তখন মায়ের নরম মাই দুটো আমার বুকের সাথে আরো লেপ্টে যাচ্ছিলো। আমি জানি না কতক্ষণ আমরা এইভাবে ছিলাম।
কিছুক্ষন পড়ে মা আমার থেকে সরে গিয়ে একটা মুচকি হেসে বললো “আমাদের রাতের খাবার টা খেয়ে নেয়া উচিত এবং পরে না হয় তুই তোর মিষ্টি ডিশ টা খেয়ে নিস্।”
“মা আমাকে প্রথমে মিষ্টি ডিশ টা দাও।”
“তাড়াহুড়ো করিস না মোহন আমাদের কাছে অনেক সময় আছে।”
“কিন্তু আমি অপেক্ষা করতে পারছি না।”
আমি মা কে আমার কোলে তুলে নিয়ে মায়ের বেডরুম এ নিয়ে গেলাম এবং আমার পা দিয়ে দরজাটি বন্ধ করে মা কে বিছানায় শুইয়ে দিলাম। তারপর আমি মায়ের উপরে শুয়ে পড়লাম। আমি মায়ের চুল গুলো মুখ থেকে সরিয়ে দিয়ে দেখলাম যে মায়ের চোখ বন্ধ করে আছে। আমি মায়ের শাড়িটি কাঁধ থেকে টেনে নামিয়ে দিলাম। আমার মা চোখের উপর হাত রেখেছে। মা ও এটা চাইছিলো তবে একই সাথে আমার মুখোমুখি হতে লজ্জা পাচ্ছিলো। আমি মায়ের শাড়িটি খুলে দিলাম। এখন মা কেবল তাঁর ব্লাউজ এবং সায়া তে ছিল এবং তখনও নিজের চোখ হাত দিয়ে চেপে ধরেছিল।
“মা আমার দিকে তাকাও” আমি তাঁর চোখ থেকে হাত সরিয়ে দেওয়ার চেষ্টা করে বললাম।
মা আমাকে তাঁর হাত সরাতে দিলো না আর আমার দিকে তাকালো ও না। আমি আমার টি-শার্ট খুলে ফেললাম এবং আমি এখন কেবল হাফ প্যান্ট পরে ছিলাম। আমি আস্তে আস্তে মায়ের নাভি টা চুমু খেলাম। মা একটু কেঁপে উঠল আর বিছানার চাদর টা দু হাতে মুঠো করে ধরলো। আমি মায়ের সারা পেটে চুমু খেতে শুরু করলাম এবং আস্তে আস্তে মাইয়ের দিকে এগিয়ে গেলাম। আমি মায়ের মাইয়ের মাঝখানে আমার মুখ টা রাখলাম এবং আমার মুখ দিয়ে মায়ের গলায় ও গালে ঘষতে লাগলাম। মায়ের লজ্জা টা আস্তে আস্তে চলে গিয়ে কাম আর লালসায় মা তাঁর হাত দুটো তাঁর চোখ থেকে সরিয়ে নিলো আর আমার মাথাটি চেপে ধরল নিজের বুকের মধ্যে।
“উম্মমহ মোহন খুব ভাল লাগছে।”
আমি আর মা এখন পাশাপাশি মুখোমুখি শুয়ে ছিলাম। মা কিছু টা উপরের দিকে উঠে নিজের মাই টা আমার মুখের সামনে আনলো। তারপরে নিজের ব্লাউজের নিচের দুটো বোতাম খুলে দিলো এবং ব্লাউজের নীচে থেকে একটি মাই বের করল।
“মোহন এগুলো চোষ।”
আমি অবাক চোখে মায়ের মাই টা দেখছিলাম। তাঁর মাই টা বেশ বড় ছিল এবং মাইয়ের বোঁটা টা গোলাপি রঙের ছিল। আমি আগে কখনো কোনো মেয়ের নগ্ন মাই দেখিনি তাই আমার শ্বাস প্রশ্বাস বেড়ে গিয়েছিলো। আমি ভারী শ্বাস নিচ্ছিলাম। মা আমার মাথা টা নিজের দিকে টেনে নিজের মাইটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো ঠিক যেমন ভাবে কোনও মা তাঁর বাচ্চাকে দুধ খাওয়ায় ।
” মোহন এটা তোর জন্য .. তুই নিজের মতো চুষে খা, তুই যখন বাচ্চা ছিলিস তখন এইভাবেই আমার মাই থেকে দুধ খেতিস।”
আমি মায়ের মাই টা চুষতে শুরু করলাম, আমার জিভ দিয়ে মায়ের মায়ের বোঁটা টাও চুষছিলাম। মা আমাকে আরও কাছে টানলো এবং তাঁর পা আমার পায়ে রাখলো । মা এক হাত দিয়ে আমার চুল ধরেছিল, অন্য হাতটি দিয়ে আমার পিঠে হাত বোলাচ্ছিলো। আমার বাঁড়া টা আগের চেয়ে শক্ত হয়ে গেলো ।
“ওহহহ সোনা খুব সুন্দর লাগছে।” “উম্মমম এই মাই টা তোর মুখে পুরো না ” এই বলে মা নিয়ে মাই টা আমার মুখে ঠেলে দিলো।
আমার মুখ এখন মায়ের নরম মাই তে ভরা ছিল। আমি আমার জিভ দিয়ে তাঁর মাই আর বোঁটা পাগলের মতো চুষছিলাম।
“ওহহহ সোনা এখন অন্য মাই টাকেও চোষ।” কিছুক্ষণ পর মা বললো।
“আমাকে প্রথমে অসম্পূর্ণ কাজটি শেষ করতে দাও।” এই বলে আমি মায়ের ব্লাউজটি পুরোপুরি খুলে ফেললাম।
আমি যখন ব্লাউজ টা শরীর থেকে সরাচ্ছিলাম তখন মা ও আমায় সাহায্য করলো। প্রথমবারের মতো আমি মায়ের সুন্দর বড়ো মাই দুটো একসাথে দেখলাম। মাই দুটো বাকি শরীরের অন্যান্য অংশের চেয়ে অনেক ফর্সা ছিল।
“মোহন এখন অন্য মাই টাকে চোষ, আমি আর অপেক্ষা করতে পারছি না।”
আমার মা এরকম কথা বলে আমাকে পাগল করে তুলেছিল। আমি তখন মায়ের শরীরের উপর উঠে মায়ের দুটো মাই দু হাতে করে চটকাতে চটকাতে চুষতে লাগলাম। মায়ের ঘামের সাথে মিশ্রিত হালকা সেন্টার গন্ধ আমাকে পাগল করে দিয়েছে।
“ওহ এত সুন্দর আহহহ চুষতে থাক।” “ওহহ মোহন তুই আরো কাছে যায় সোনা আরো চোষ ভালো করে।””ওহহহ মোহন।” মা সুখে পাগল হয়ে গিয়েছিলো।
মা বিছানায় চিৎ হয়ে শুয়েছিল আর আমি মায়ের উপর শুয়ে মাই চুষছিলাম। কিছুক্ষন পরে মা আমার মাথা টা ধরে নিজের মুখের দিকে টানতে শুরু করলো। আমি মাই চোষা বন্ধ করে মায়ের মুখের দিকে তাকিয়ে বোঝার চেষ্টা করছিলাম যে মা কি অন্য কিছু করার জন্য ইশারা করছে। তবে আমি এটি বুঝতে পারি না এবং আবার মাই চুষতে থাকি।
“উম্মমহ মোহন, আমার কাছে যায় আর আমায় একজন পুরুষের মতো ভালোবাসা দে।”
মায়ের কথা শুনে আমি মাথা উঁচু করলাম আর প্রথমবারের জন্য আমি মা কে কোমরের উপর অবধি সম্পূর্ণ উলঙ্গ দেখলাম। মায়ের মুখে আর কোনো লজ্জা ছিল না এবং আমি মায়ের মুখে শুধু যৌন কামনা দেখতে পেলাম। মা এখন তাঁর চুলগুলো ঠিক করছিলো আর মায়ের বগলের দু একটা ছোট চুল দেখতে পেলাম। বুঝলাম যে মা বেশ কিছুদিন বগল শেভ করে নি। আমি মায়ের ঠোঁটের দিকে এগিয়ে গেলাম এবং তাকে চুম্বন করতে শুরু করলাম, মা ও সমান জোরালো ভাবে আমার ঠোঁটে চুম্বন করছিলো। মায়ের উপর শুয়ে আমি তাঁর সায়ার দড়িটা খুলে দিয়ে কোমর থেকে নীচে নামিয়ে দিলাম এবং মা তাড়াতাড়ি সেটা তাঁর শরীর থেকে সরিয়ে ফেলল। মা এখনশুধু প্যান্টি পরা অবস্থায় ছিল। আমি আমার হাফ প্যান্টের ভেতরে থাকা শক্ত বাঁড়া টা মায়ের প্যান্টির উপর দিয়ে ঘষতে থাকলাম। মা ও নিজের পাছা টা আগে করে আমার সাথে চেপে ধরছিলো।
“উম্মমহ মোহন।” মা একটা জোরে শ্বাস নিয়ে বললো।
আমি এবার হাফ প্যান্ট টা খুলে দিয়ে সম্পূর্ণ উলঙ্গ হলাম। মা আমার বাঁড়ার দিকে তাকালো । নিজের ছেলের বাঁড়া দেখে মায়ের চোখ আরও বড়ো বড়ো হয়ে গেল।
“ও মাই গড. মোহন তোর টা এতো বড়ো, আমি আর অপেক্ষা করতে পারছি না, তোর মায়ের এখন তোকে দরকার।””উম্মমহ মোহন আমার দেহের ভিতরে আয়।”

“ওহ মোহন আমাকে তোর মতো উলঙ্গ করে দে ,” মা এখন নির্লজ্জের মতো কতগুলো বলছিলো।
“এটা খুলে নে, আমি এখন ভিজে আছি।” এই বলে মা তাঁর প্যান্টির দিকে আঙুল তুলে ইশারা করলো।
মা তাঁর কোমর টা উপরে তুলেছিল যাতে আমি সহজেই তাঁর প্যান্টি টা সরিয়ে ফেলতে পারি। আমি যখন মায়ের প্যান্টিটি নীচে নামালাম তখন মা সেটা নীচে টেনে নিয়ে নিজের পা থেকে সরিয়ে দিলো। এখন মা আমার সামনে নিজের ছেলের সামনে পুরো উলঙ্গ হয়ে শুয়ে ছিল! আমি প্রথমবার কোনও নগ্ন মহিলাকে দেখছিলাম এবং সেও আমার নিজের মা। মায়ের উলঙ্গ দেহটি দেখে আমি খুব আনন্দিত ও উত্তেজিত হলাম। আমার কল্পনা থেকেও মায়ের শরীর অনেক বেশি সেক্সি ছিল। মায়ের সুন্দর ঘন চুল ছিল যা সরাসরি মায়ের পাছা পর্যন্ত পৌঁছেছিল। মায়ের পটলচেরা চোখ যেন আমায় আমন্ত্রণ জানাচ্ছিলো। মায়ের নরম আর বড়ো মাইগুলো এখনো অটুট ছিল আর মায়ের গোলাপি বোঁটা গুলো উত্তেজনায় শক্ত হয়ে গিয়েছিলো। মায়ের প্রতিটি নিঃশ্বাসের সাথে সাথে মাই গুলো উপরে এবং নীচে দুলছিলো। মায়ের পেটে খুব একটা চর্বি ছিল না আর নাভি টা খুব গভীর ছিলো। মায়ের কোমর সরু আর পাছা টা উল্টানো কলসির মতো ছিলো। আমি মন্ত্রমুগ্ধ হয়ে গেছি এবং মায়ের শরীর থেকে চোখ সরিয়ে নিতে পারছি না। আমার বাঁড়া টা আরও শক্ত হয়ে উঠছিল এবং আমি ব্যথা অনুভব করতে পারছি। মায়ের পা দুটো একে অপরের কাছাকাছি ছিল এবং আমি কেবল মায়ের দু পায়ের মাঝখানে ঘন চুলে ভরা ত্রিভুজ দেখতে পেলাম। মা এখন খুব উত্তেজিত ছিল এবং চোখ বন্ধ করে আছে।
“উম্মমহ মোহন.. ওহ মোহন প্লিজ আমার ভিতরে আয় সোনা, এই হচ্ছে সেই জায়গা যেখান থেকে ২৩ বছর আগে তুই পৃথিবীতে এসেছিলিস।”
মা চিৎ হয়ে শুয়ে থাকা অবস্থায় পাদুটো উপরের দিকে ভাঁজ করে আস্তে আস্তে সেগুলো ছড়িয়ে আলাদা করে নিল যেন আমার জন্য স্বর্গের দ্বার ঘুলে দিলো! আমি মায়ের গুদের ঠোঁট দেখতে পাচ্ছিলাম না কারণ সবকিছু ঘন কোঁকড়ানো কালো চুল দিয়ে ঢাকা ছিল। মা কে যেন স্বর্গের অপ্সরার মতো দেখতে লাগছে!
ওহহ মোহন। মোহন আমি অপেক্ষা করতে পারছি না,” মা কামনার আবেগে কথা গুলো বললো।
আমি মায়ের দিকে ঝুঁকে পড়লাম। মা আমাকে তার দিকে টেনে নিজের শরীরের সাথে চেপে ধরলো। মা এক হাত দিয়ে আমার চুলে হাত বোলালো আর আমার কানটি নিজের মুখের কাছে নিয়ে এসে অন্য হাতটি দিয়ে আমাকে নিজের শরীরের সাথে চেপে ধরলো। এখন আমি শুনতে পেলাম মায়ের ভারী শ্বাস প্রশ্বাস। আমার বুক মায়ের সুন্দর নরম মাইগুলোর সাথে লেপ্টে ছিলো আর মায়ের কোমলতা আমি অনুভব করছি। মা কিছুটা ঘেমে গিয়েছিলো এবং মায়ের শরীরের মাদকময় গন্ধ আমাকে পাগল করে দিচ্ছে। আমি আমার গাল, আমার চিবুক এবং ঠোঁট মায়ের মুখের উপর ঘষছিলাম।
ঠিক তখনই মা আবার আমাকে তাঁর দিকে টানলো এবং আমার কানে ফিসফিস করে বললো “ওহহ মোহন। আর সময় নষ্ট করিস না। এখন আমার ভিতরে ঢোকা।”
“ওহহ মা এত ভাল লাগছে।”
“ভিতরে ঢোকা আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে সেটা তোর আরও ভাল লাগবে ।”
মা হাত বাড়িয়ে ল্যাম্প টা বন্ধ করে দিলো। ঘরে তখন অনেক আলো ছিলো কারণ জানলার কাঁচ দিয়ে বাইরে থেকে আলো এসে জ্বলজ্বল করছিল। আমি আমার বাঁড়া টা এমন ভাবে রেখেছিলাম যেন সেখানেই মায়ের গুদটি আছে। আমি কিছুই দেখতে পাচ্ছি না কারণ মা ইতিমধ্যে আমার মাথাটি নিজের দিকে টানছিল। আমি ২৩ বছর আগে যে জায়গা থেকে এসেছি সেখানে প্রবেশের চিন্তার সাথে সাথে আমি উত্তেজিত হলাম। আমার মা আমাকে তাঁর শরীরে ঢোকানোর জন্য আমার নীচে শুয়ে ছিলেন। আমাদের সম্পর্কের সব বাধা আজ ভাঙতে চলেছে এই সমস্ত চিন্তা আমাকে পাগল করে তুলেছিল।
আমি আমার বাঁড়া টা মায়ের গুদে ঢোকানোর জন্য এগিয়ে দিলাম তবে ঢোকাতে পারছিলাম না। আমি এর আগে কখনও কোনও মহিলার সাথে এরকম কিছু করিনি তাই খুব উত্তেজিত ছিলাম আর তাই জন্য ঠিক করে ঢোকাতে পারছিলাম না বারবার সেটা ফস্কে মায়ের থাই এ ধাক্কা মারছিলো।
“ওহহ মোহন তুই কি করছিস? আমি আর অপেক্ষা করতে পারছি না।”
আমার মা আমার সাথে এমন কথা বলছিলেন যা আমাকে আরো পাগল করছে। এরপর মা এক হাত দিয়ে আমার লোহার মতো শক্ত বাঁড়া টা ধরলো এবং অন্য হাতের আঙ্গুল দিয়ে নিজের গুদ টা একটু চিরে ধরে আমার বাঁড়া টা সেখানে রেখে দিয়ে আমার কানে খুব নরম কণ্ঠে ফিসফিস করে বললো “এবার ধীরে ধীরে ধাক্কা দিয়ে ভেতরে ঢোকা।”
আমি আস্তে আস্তে আমার কোমর টা নিচে নামিয়ে বাঁড়া টা মায়ের গুদের মধ্যে ঢোকাতে লাগলাম।
“ওহ আস্তে আস্তে ব্যাথা হচ্ছে।” মা চিৎকার করে উঠলো।
আমি আমার বাঁড়া টা টেনে বের করে আবার আস্তে আস্তে একটু চাপ দিয়ে গুদে ঢোকাই।
“ওহ আস্তে আস্তে।”
আমি আবার বাঁড়া টা পিছনে এনে এবার এক ধাক্কায় পুরো টা মায়ের গুদে ঢুকিয়ে দিলাম আর সেই মুহুর্ত টা আমার জন্য স্বর্গীয় অনুভূতি ছিল। আমাদের সম্পর্কের বাধা ভেঙে একটি নতুন সম্পর্ক শুরু হলো । এখন আমি তাঁর প্রেমিক এবং সে আমার প্রেমিকা ছিল। আমরা অধীর আগ্রহে একে অপরকে অনেক দিন পরে ভালবাসতে চেয়েছিলাম। তবে মায়ের একটু ব্যথা লাগছিলো।
“ওহহ মোহন তোর টা এত মোটা যে আমার গুদ টা ছিঁড়ে না যায় ।”
“মা তোমার কি খুব ব্যাথা লাগছে , আমি কি বার করে নেবো ?”
“চিন্তা করিস না মোহন” এই বলে মা তিনি নিজেকে আরামদায়ক করে তুলতে নিজের পা দু’দিকে ছড়িয়ে দিলো ।
“আহহহ মোহন এখন ভাল লাগছে।” এই বলে মা নিজের সমস্ত শক্তি দিয়ে আমাকে তাঁর দিকে টানলো এবং আমার ঠোঁট চুষতে লাগলো। আমাদের জিভ একে অপরের থেকে রস চুষছে। আমার বুক এখন মায়ের নরম ভরাট মাইয়ের উপর চাপ দিচ্ছিল। মা আমার পিঠ আর পাছা তে নিজের হাত বোলাচ্ছিলো এবং আমাদের যৌনাঙ্গ লক হয়ে গেছে। মায়ের গুদ নরম, ভেজা আর ভেতরে খুব গরম ছিল। এটা আমায় খুব আরাম দিচ্ছিলো যে আমি কখনও কল্পনাও করিনি যে কোনও মহিলাকে ভালবাসা এমন স্বর্গীয় অভিজ্ঞতা হতে পারে। আমি আমার বাঁড়া দিয়ে মায়ের সুন্দর টাইট গুদ টা চুদতে শুরু করলাম।
“উম্মম্মম মোহন তুই মনে হয় আমার গুদ ছিঁড়ে ফেলবি।”
আমার মায়ের কথাগুলো যেন আগুনের উপরে পেট্রোল ঢালার মতো।
“ওহহ মা প্লিজ এমন কথা বোলো না আমার বাঁড়ার মাল বেরিয়ে যাবে।”
আমি জোরে জোরে মায়ের গুদে বাঁড়া দিয়ে ঠাপাচ্ছিলাম আর আমাদের দুজনের রসে গুদ টা একদম পিচ্ছিল হয়ে গেলো তারজন্য মায়ের ব্যাথা টা আর হচ্ছিলো না। মা নিজের গুদ টা দিয়ে আমার বাঁড়া টা চেপে ধরছিলো এবং আমার ঠাপের সাথে সাথে নিজের পাছা এগিয়ে পেঁচিয়ে তাল মেলাচ্ছিলো। আমরা দু’জনেই প্রচণ্ড শ্বাস নিচ্ছিলাম এবং আমার মা আনন্দে শীৎকার করছিলো। আমার প্রতিটি ঠাপ যতটা সম্ভব গভীরে নেওয়ার জন্য মা নিজের কোমর আর পাছা উপর দিকে তুলছিলো।
“উহহহ মোহন .. চোদ আমায় … তুই খুব ভালো চুদ্ছিস।”
“ওহহ মা।”
আমি পাগলের মতো মায়ের কপালে, ঘরে, গালে চুমু খেতে খেতে চুদে যাচ্ছিলাম।
“আহহহহ আরও জোরে মোহন, আমার সোনা আরো জোরে চোদ আমায়।” এই বলে মা এখন তাঁর পা আরো ছড়িয়ে দিলো যাতে আমার বাঁড়া টা তাঁর গুদের আরো গভীরে যেতে পারে। এখন আমি পিস্টনের মতো আমার বাঁড়া টা মায়ের গুদের ভিতরে নিয়ে যেতে শুরু করলাম।
“ওহহহ্ হ্যা হ্যা হ্যা হ্যা হ্যা সোনা হ্যা এরকম করে চোদ আমায় তোর শক্ত বাঁড়া টা দিয়ে … কি আরামমম … ওহ ও ও মোহন ঠিক এরকম করে চোদ সোনা তোর মায়ের গুদ ,” এইসব বলে মা আমায় আরো জোরে আঁকড়ে ধরে আনন্দে চিৎকার করছিলো।
“কিছুক্ষন পরে মা বললো ” “আহহহহ মোহন আমার রস বেরোতে চলেছে, ওহহ আমার সোনা আরো জোরে জোরে চোদ তোর মা কে, তোর মায়ের গুদ ফাটিয়ে দে.. আমি আর পারছি না সোনা আমার এবার জল খসবে।”
এদিকে আমার বাঁড়ার অবস্থা খারাপ হয়ে গেলো আমি মা কে চুদতে চুদতে বললাম “”ওহহ মা আমি আর ধরে রাখতে পারছি না .. আমার মাল বেরোবে… ”
“মোহন সোনা আমার ঢাল তোর সব রস আমার গুদে.. আহহহহহহহহহহহহ্ আমার গুদ ভরাও …মোহন ভরাও গুদ.. আহ আমার বেরোচ্ছে আহহহহহহহহহহহহঃহঃ হহহহহহহহহমহমহমহহহহহ ” এই বলে মা গুদের জল খসিয়ে দিলো।
মা ক্লাইম্যাক্স এ পৌঁছে গিয়েছিলো সেটা আমি বুঝতে পারলাম কারণ হঠাৎ করে মা নিজের শরীর টা আমার শরীরের সাথে চেপে ধরলো এবং আমার পিঠে নিজের আঙ্গুলের নখগুলো দিয়ে চেপে ধরলো।
আমিও আর বেশিক্ষন রাখতে পারলাম না। গোটা পাঁচেক ঠাপ মেরে আমিও মায়ের গুদে আমার বাঁড়ার মাল ঢেলে দিলাম।
“ওহহহহহহ মাআআআআআআআ” করে আমি মায়ের শরীর টা শক্ত করে ধরে তাঁর গুদের ভিতরে নিজের মাল ছেড়ে দিলাম। আমরা দুজন দুজন কে আঁকড়ে ধরে সেই মিলনের মুহূর্ত টা উপভোগ করছিলাম। আমাদের চোখ বন্ধ, শরীর কাঁপছে এবং বাঁড়া টা তাঁর গুদের মধ্যে ঢুকে আছে। আমরা আমাদের জীবনের আনন্দ উপভোগ করছিলাম। আমি আমার জীবনে এরকম তীব্র প্রচণ্ড উত্তেজনা কখনই অনুভব করতে পারি নি। আমরা সব সামাজিক ব্যবধান ভেঙে দিয়েছিলাম এবং আমার মা আমাকে তাঁর প্রেমিক, তাঁর মানুষ হিসাবে গ্রহণ করেছিল। আমি কিছুক্ষণ মায়ের উপরে শুয়ে থাকি । আমি চেয়েছিলাম এটি যেন কখনও শেষ না হয়। তবে আস্তে আস্তে আমার বাঁড়া টা নরম হতে শুরু করেছে তাই আমি বাঁড়া টা বার করে নিতে গেলাম ।

“ওহ মোহন বের করিস না আরো কিছুক্ষণের জন্য রাখ ভেতরে তোর ভালই লাগবে” ”
“মা আমার সত্যি খুব ভালো লাগছে?” আমি মা কে একটা ছোট্ট চুমু দিলাম।
“ওহ এই ভাবেই ঢুকিয়ে রাখ ভেতরে অনেক দিন পরে আমি এমন সুখ পেলাম যেটা আমি আরো অনুভব করতে চাই।”
এদিকে আমার বাঁড়া দ্রুত নরম হতে শুরু করেছে।
“উম্মে মোহন, কি করছিস? ভিতরে থাক।”
“আমি নিজে থেকে বার করছি না মা, এটা নিজে থেকেই নরম হয়ে বেরিয়ে আসছে।”
“ঠিক আছে তবে আমি আশা করি এরকম রাত যেন কখনো শেষ না হয়।” মা একটু মুচকি হেসে বললো।
“মা আমাদের আরও অনেক রাত আসবে।” এই বলে মায়ের ঠোঁটে আরো একটা গভীর চুমু খেলাম।
“তুই ঠিক বলেছিস সোনা।” এই বলে মা ও আমায় গভীর চুমু খেলো।
আমি মায়ের গুদ থেকে আমার বাঁড়া টা বার করে নিলাম। মা ল্যাম্প টা অন করলো । আমি বিছানা থেকে উঠলাম। আমাদের দীর্ঘ প্রেমের সেশন শেষে মা এখনও বিছানায় শুয়ে ছিলো । আমার বাঁড়া টা মায়ের গুদের রসে চকচক করছিলো। আমি প্রথমবারের মতো লজ্জা পেলাম সেটা দেখে আর মা সেটা খেয়াল করলো।
“মোহন লজ্জা পাস্ না আমি তোর নুনু অসংখ্যবার দেখেছি, যদিও সম্প্রতি দেখি নি তোর নুনু বাঁড়া হবার পর থেকে।” “আমার দিকে তাকা মোহন , আমি যেমন তোর মতো নগ্ন,” মা নির্লজ্জভাবে কথা গুলো বললো ।
মা আমার দিকে তাকিয়ে হাসছিলো আর এটা ছিলো মায়ের কামনার হাসি। আমি আমার নিজের ড্রেস গুলো নিয়ে বাথরুমে গেলাম আমার বাঁড়া টা ধুয়ে মুছে পরিষ্কার করলাম। আমি পোশাক পরে বেরিয়ে এসে দেখলাম যে মা তখনও বিছানায় শুয়ে আছে। আমি মায়ের কাছে গেলাম, আমরা একে অপরকে চুম্বন করলাম এবং আমি কেবল মায়ের পাশে বসেছিলাম। আমি মায়ের চুলের মধ্য দিয়ে আমার আঙ্গুলগুলি বোলাতে লাগলাম এবং মা আমার পিঠে হাত বোলাচ্ছিলো। কিছুক্ষন পরে মা বিছানা থেকে উঠে দাঁড়াতেই আমার বীর্য মায়ের গুদ থেকে বেরিয়ে থাই এর ভিতরে দিয়ে দ্রুত গড়িয়ে পড়তে শুরু করল।
” ওঃ হো মোহন এই দেখ কত রস ঢেলেছিস, “তোর বাবা আমাকে এর আগে কখনও এইভাবে গুদ ভর্তি রস দেয় নি” মা অবাক হয়ে হেসে আরো বললো “”সম্ভবত এই পরিমাণ রস বার করতে তোর বাবা আট-দশ দিন সময় নিতেন।” মায়ের কথা শুনে আমি হেসে উঠলাম।
এরপর মা নিজের কাপড় চোপড় নিয়ে বাথরুমে চলে গেলো। কিছুক্ষণ পরে বাইরে এসে সোজা আমার কাছে এসে আমায় জড়িয়ে ধরলো ।
“ওহ মোহন আমি আজ খুব খুশি, তুই একজন সত্যিকারের পুরুষ ।”
” তুমিও এক সত্যি করে ভালো প্রেমিকা মা ।”
“তোর বাঁড়া টা এত মোটা।” আমি লজ্জা পেয়ে গেলাম।
“আর তোমার গুদ টাও তো খুব টাইট মা।” মা লজ্জা পেলো।
“এক সময় তো আমি ভেবেছিলাম যে তুই আমার গুদ টা ছিঁড়ে ফেলবি ” মা একটা চটুল হাসি দিয়ে বললো।
” তুমি ও তো তোমার গুদ দিয়ে আমার বাঁড়া টা কামড়াচ্ছিলে সেটা আমি এখনও অনুভব করতে পারি,” আমি বললাম।
মা লজ্জায় নিজের মুখ টা আমার বুকের মধ্যে লুকালো।
“মা তোমার কাছে এগোবার আগে আমি সত্যিই খুব ভয় পেয়েছিলাম।”
“কিসের ভয়?” মা জিজ্ঞেস করলো।
“প্রত্যাখ্যান হওয়ার ভয় ছিলো । আমি ভেবেছিলাম যদি তুমি আমাকে প্রত্যাখ্যান করো এবং অভিশাপ দাও তাহলে আমার জীবন একটি জীবন্ত নরকে পরিণত হবে I আমি তোমাকে কামনা করি তবে আমি তোমাকে খুব ভালবাসি তাই আমি জানি না তখন আমি কী করতাম।”
“মোহন আমি কীভাবে আমার নিজের ছেলেকে অভিশাপ দিতে পারি? আমি যদি তোকে প্রত্যাখ্যান করতাম তাহলেও আমি তোকে এখনও ভালবাসতাম। যেহেতু তুই আমার নিজের শরীরের অংশ এবং তোর শরীরে আমার রক্ত বইছে কিন্তু আমি আনন্দিত যে আমরা আজকে এটা করতে পেরেছি।” মা একথা গুলো এক নিঃশ্বাসে বলে গেলো।
“মা আমি প্রতিশ্রুতি দিচ্ছি যখনই তুমি চাও তখনি আমি তোমায় এই আনন্দ দেব,” এই বলে আমরা একে অপরকে চুমু খেতে লাগলাম।
“ঠিক আছে মোহন এখন তোর ক্ষিদে পাচ্ছে আর এখন অনেক দেরী হয়ে গেছে।”
“না মা আমার ক্ষিদে পাচ্ছে না ।”
আমি সম্পূর্ণ নেশাগ্রস্থ অবস্থায় ছিলাম। তবে তিনি আমার মা ছিলেন এবং ভাল মায়েরা সর্বদা ছেলেদের জন্য চিন্তা করে । মা রান্নাঘরের ভিতরে গিয়ে ডাইনিং টেবিলে সমস্ত ব্যবস্থা করলো।
মা আমায় ডাকলো “মোহন.. ভালো ছেলের মতো এখানে এসে খেয়ে নে।”
আমি অনিচ্ছা সত্ত্বেও ডাইনিং টেবিলের দিকে গেলাম। মা আমাকে খাবার বেড়ে দিলাম এবং আমরা খাওয়া শুরু করি তবে।
“খাবারটা কিরকম হয়েছে ?” মা জিজ্ঞেস করলো।
“খুব ভাল মা, আমাকে অবশ্যই কুককে চুমু খেতে হবে” এই বলে আমি আস্তে আস্তে মায়ের দিকে মুখটা বাড়িয়ে মা কে একটা চুমু খেলাম।
আমি তাড়াতাড়ি ডিনার শেষ করলাম এবং মিষ্টি খাবারটি শেষ করেছিলাম যা আমার কাছে আর মিষ্টি ছিল না কারণ বেস্ট সুইট ডিশ আগেই আমি খেয়েছিলাম মায়ের কাছ থেকে। আমি আমার মাকে সব কিছু পরিষ্কার করতে সাহায্য করলাম। রাত 11 টা বেজে গিয়েছিলো এবং আমি জানতাম এটি গ্রীষ্মের রাত হওয়ায় বাইরে তা আরো মনোরম হবে।
আমি মা কে ডাকলাম “মা।”
“হ্যাঁ, বল সোনা ?”
“আমরা কি কিছুক্ষণ বাইরে আমাদের বাগানে বসে থাকব?” আমি জিজ্ঞাসা করলাম।
“এটা বেশ ভাল কথা।””কয়েক মিনিট অপেক্ষা কর, আমি ড্রেস তা চেঞ্জ করে আসছি” এই বলে মা শোবার ঘরের ভিতরে গিয়ে দরজা বন্ধ করলো।
মা যখন বাইরে এলো তখন দেখলাম যে মা একটি নীল রঙের নাইট গাউন পড়েছিল। আমরা বাইরে যাওয়ার সাথে সাথে আমি মায়ের কোমর টা ধরলাম।
“আরে আমাকে ছেড়ে দে আমরা বাইরে যাচ্ছি কেউ হয়তো দেখতে পাবে।”
“তবে কেউ সন্দেহ করবে না মা আমি তোমার কোমরে আমার হাত রাখছি, সর্বোপরি আমি তোমার ছেলে” আমি মা কে আস্বস্ত করলাম।
মা আর কিছু না বললো না এবং সে আমার হাত সরিয়ে দিলো না। আমি আমার মায়ের জন্য একটি চেয়ার পেতে দিলাম।
“ধন্যবাদ। তুই তো ইতিমধ্যে আমার পুরুষ হয়ে গেছিস ।” মায়ের কথা শুনে আমি একটু হেসে আমি মায়ের পাশের অন্য চেয়ারে বসলাম।
“এখন আবহাওয়া টা খুব ভালো লাগছে তাই না?” আমার মা জিজ্ঞাসা করলো।
“হ্যাঁ মা সত্যি বলেছো ” আমি বললাম।
কয়েক মিনিট আমাদের মধ্যে কোনও কথা হলো না আমরা শুধু আবহাওয়া টা উপভোগ করছিলাম।
কিছুক্ষন পরে মা বললো “তুই জানিস অনেক বছর পরে আজ আমি একটি দুর্দান্ত সময় কাটিয়েছি।”
“আমিও মা । এটা আমার প্রথমবার।” আমি মায়ের মুখের দিকে তাকিয়ে বললাম।
“তবে তোকে আমার কাছে অভিজ্ঞ বলে মনে হয়েছিল ।” মা হেসে বললো।
“না মা, এর আগে আমি কোনও মেয়ে বা মহিলার সাথে কখনও এরকম কিছু করিনি।” আমি বললাম।
“ঠিক আছে আমি তোমাকে বিশ্বাস করি।”
“তোমাকে আমি কি কখনও তোমাকে মিথ্যা বলেছি?” মায়ের হাত টা ধরে বললাম।
“ঠিক আছে সোনা, এতো সিরিয়াস হোস না, আমি ভাবছিলাম যে তুই এখন ২৩ বছর বয়সী।”

“তোর বাবার সাথে আমার এত ভালো সময় কখনই কাটেনি , বেশিরভাগ সময় তোর বাবা সেক্স করার সময় আগেই ডিসচার্জ হয়ে যেত আমার জল খসার আগেই ।”
“ওহ। নিশ্চয়ই তুমি তখন হতাশাবোধ করতে ?”
“হ্যাঁ। তবে আমি তোর বাবা কে খুব ভালবাসতাম। সে আমার খুব যত্ন নিতো।”
“আমি জানি মা।”
“তুই কি জানিস তোর বাবার সাথে আমি শেষবার কবে সেক্স করেছি ?”
“আমার মনে হয় পাঁচ বছর আগে যখন সে মারা যায়।”
“না। এর চেয়ে অনেক বেশি ছয় বছর ছিল।” মা বললো।
“কিভাবে?” আমি জিজ্ঞাসা করলাম।
“তুই কি জানতিস যে তোর বাবার যৌন ক্ষমতা কমে গিয়েছিলো, আমি চেষ্টা করলেও তোর বাবা পারতো না I আমি মনে করি এটি অবশ্যই সেই রাসায়নিক বিষের কারণেই হয়েছিল” ”
“এখন আমি সব জানি।”
“কি জানিস ?” মা আমাকে জিজ্ঞাসা করলো।
“আমি অনেক আগেই পর্যবেক্ষণ করেছিলাম যে বাবা রাতে বাড়িতে থাকাকালীন তোমরা দুজনে আলাদা আলাদা থাকতে আর তোমাদের মধ্যে সেরকম কিছু হতো না যে সাধারণত স্বামী আর স্ত্রীর মধ্যে হয়। আমি তো ভাবতাম যে তোমাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হতে চলেছে।” আমার কথা শুনে মা বুঝতে পারলো যে আমি তাঁর যৌনজীবন সম্পর্কে সচেতন।
“আমি তোর বাবার সাথে ঘুমোতে পছন্দ করতাম না কিন্তু এছাড়া আমার কোনো উপায় ছিল না ,” মা দীর্ঘশ্বাস ছেড়ে বললো ।
“আমি এটা বুঝতে পারি মা ।”
তারপর আমি জিজ্ঞাসা করলাম, “তুমি কি একটু ওয়াইন খেতে চাও?”
“কি? তুই বাড়িতে ওয়াইন রাখিস?”
“এটা কোনো অ্যালকোহল নয় যদি তুমি এক গ্লাস খাও তবে দেখবে তোমার কোনো নেশা হবে না।” আমি মায়ের উত্তরের আশায় থাকলাম।
“ঠিক আছে আমি একটু টেস্ট করতে রাজি আছি।”
আমি মায়ের কথায় খুশি হয়ে নিজের ঘরে গিয়ে একটি বোতল বের করলাম তারপর রান্নাঘরে গিয়ে দুটি গ্লাস নিয়ে বাগানে ফিরে এলাম । মা ক্রস পা করে বসে ছিলো। আমি এক গ্লাসে ওয়াইন ঢেলে মা কে দিলাম এবং অন্যটি আমার জন্য নিলাম।
“ওহ তোর কি মনে হয় না পেগ টা একটু বেশি হয়ে যাবে”? মা গ্লাসের পরিমাণের দিকে তাকিয়ে বললো ।
“না মা এটা ঠিক আছে আর এটা খেয়ে তোমার খুব ভালো লাগবে।”
“উম্মু এটা খুব মিষ্টি এবং কিছুটা টকও” মা গ্লাসে চুমুক দিয়ে বললো।
“হ্যাঁ। ঠিক যেমন আঙ্গুরের রস।” আমি হেসে বললাম।
“তাহলে এটাকে মদ কেন বলা হয়?” মা জিজ্ঞাসা করলো।
“তুমি তখন জানবে যখন এটা শেষ করবে?”
“এবার তুই বল তুই কবে থেকে মদ্যপান শুরু করেছিস।” মা গ্লাসে চুমুক দিতে দিতে আমায় জিজ্ঞাসা করলো।
“দেখো মা আমি মাতাল নই, আমি খুব কম পান করি এবং তাও মাঝে মাঝে পান করি।”
“কখনও কখনও মানে যখন তুই সেদিনের মতো রেগে যাস?” এই বলে মা হাসলো।”
“না মা । আসলে যখন আমার রিলাক্স হওয়া দরকার তখনি আমি একটু খাই।” আমি ও হেসে মা কে জবাব দিলাম ।
সময়টি যে কীভাবে কেটে গেল আমরা লক্ষ্য করিনি। আমরা ইতিমধ্যে দু গ্লাস করে ওয়াইন খেয়েছি। মা এখন কিছুটা নেশায় মাতাল ছিলো কারণ সে প্রথমবার ওয়াইন পান করছিলো । আমি জানি না যে আমরা সেখানে কতটা সময় কাটালাম তবে আমরা পুরো বোতলটি শেষ করলাম।
কিছুক্ষন পরে আমি মা কে জিজ্ঞাসা করলাম “এখন কি আমরা ভিতরে যাব?”
“ঠিক আছে চল যাই।” এই বলে মা উঠে দাঁড়ালো।

আমি উঠে মায়ের কোমরে আমার হাত রাখি এবং মা ও আমার কোমর জড়িয়ে ধরলো। ওয়াইন মায়ের উপর ভাল প্রভাব ফেলেছে সেটা আমি বুঝতে পারলাম। আমরা দুজনে টলতে টলতে বাড়ির ভিতরে এলাম। ভিতরে ঢুকেই আমি দরজাটি বন্ধ করে দিয়ে আমার দিকে মা কে টানলাম এবং আমার ঠোঁট মায়ের ঠোঁটে রাখলাম। মা ও আমার ঘাড়ে তাঁর হাত রেখে নিজের জিভটি আমার মুখের ভিতরে ঠেলে দিল আর আমরা দুজনে অনেকক্ষন পাগলের মতো দুজন দুজন কে চুমু খেলাম । তারপরে আমি মা কে দু হাতে কোলে তুলে নিলাম।
“কি করছিস মোহন?” মা খুব কামনায় আমার দিকে তাকিয়ে ছিল। আমি মা কে শোবার ঘরে নিয়ে গিয়ে কোল থেকে নামালাম ।
“ওহ মোহন আমি জানি তুই এখন আবার তোর মাকে ভালবাসতে চাস।”
এই বলে মা নিজের মাথার উপর দিয়ে নাইটগাউনটি খুলে নিলো আর মায়ের নগ্ন শরীরটি আমার চোখের সামনে এলো কারণ মা এর ভিতরে কিছুই পরে নি। ওয়াইন তাকে যথেষ্ট সাহসী করে তুলেছিল। তারপরে মা আমার দিকে দু হাত বাড়িয়ে আমন্ত্রণ জানালো। আমিও খুব উত্তেজিত ছিলাম এবং আমরা আবার পরস্পরকে ভালোবাসতে শুরু করলাম। সেই রাতে আমরা সদ্য বিবাহিত দম্পতির মতো একসাথে শুয়েছিলাম, পুরো উলঙ্গ এবং একে অপর কে সারারাত ভালোবাসতে থাকি।

পরের দিন সকালে ঘুম থেকে উঠে আমি বিছানায় মাকে দেখতে পাইনি । আমি তখনও বিছানায় নগ্ন হয়ে শুয়ে ছিলাম। ঠিক তখনই আমি রান্নাঘর থেকে কিছু শব্দ শুনতে পেলাম। আমি আমার জাঙ্গিয়া এবং শর্ট প্যান্ট পরে রান্নাঘরে গেলাম। মা আমাদের জন্য ব্রেকফাস্ট তৈরি করছিলো ।
আমাকে দেখে মা বললো ” দাঁত ব্রাশ করে নে , আমি তোর জন্য চা করেছি, ব্রেকফাস্টও দু’মিনিটের মধ্যে তৈরী হয়ে যাবে। তাড়াতাড়ি যা।”
“মাআআআআ, আমি এখন আর বাচ্চা নই।”
“তুই সবসময় আমার কাছে বাচ্চাই থাকবি ।” মা হেসে বললো।
আমি মায়ের পিছনে গিয়ে তাঁর কোমরের চারপাশে হাত রেখে মায়ের গালে চুমু খেলাম।
“ঠিক আছে এখন তারতারি রেডি হয়ে একবার বাজারে যেতে হবে। শাকসব্জি এবং অন্যান্য জিনিস কিনতে হবে।”মা আমার দিকে ফিরে বললো।
“তবে আজ তো আমাদের বোটিং এ যাওয়ার কথা ছিলো ” আমি বললাম।
মা আমার কাছে এসে নিজের হাত দুটো দিয়ে আমার গলা জড়িয়ে নিজের নরম মাই দুটো আমার বুকের সাথে চেপে ধরে আমার কানে কানে বললো “মোহন গতকাল রাতে তুই আমায় দু’বার ভালোবেসেছিলিস এবং আমরা ৫ টা নাগাদ ঘুমোতে গিয়েছিলাম। বোটিং করতে হলে আমাদের ৮ টার আগে যেতে হতো। আর এখন সকাল ৯ টা বাজে। ”
আমি মায়ের ঠোঁটে একটা চুমু খেয়ে বললাম “সরি মা,আমার জন্য তোমার বোটিং টা হলো না।“
এরপর আমি চা আর ব্রেকফাস্ট করে বাজারে গেলাম। আমার মা একটি লিস্ট বানিয়ে দিয়েছিলো কি কি কিনতে হবে। আমি মায়ের লিস্ট অনুসারে শাকসব্জী, ফলমূল এবং অন্যান্য গৃহস্থালী সামগ্রী কিনলাম। লিস্টের শেষ আইটেমটি ছিল কিছু ক্যালসিয়াম ট্যাবলেট যা মা নিয়মিত খেতো । আমি সেটা কিনতে একটি মেডিকেল স্টোরএ গেলাম। দোকানে গিয়ে দেখলাম একটা সেলফ এর উপরে অনেক কনডম এর প্যাকেট রাখা আছে । আমি মনে মনে ভাবলাম মা গর্ভবতী হলে কী হবে? যদি মা গর্ভবতী হওয়ার ভয়ে আমার সাথে প্রেম করতে অস্বীকার করে তবে কী হবে? তাই আমি একটি প্যাকেট কনডম কিনে ব্যাগের সাথে অন্য জিনিসগুলি দিয়ে রেখে দিলাম। আমি বাড়ি ফিরে গিয়ে ব্যাগগুলি মাকে দিলাম । মা সাবধানে সব জিনিস গুলো সরিয়ে তাদের যথাযথ স্থানে রাখলো ।
তারপর মা কনডম প্যাকেট টা হাতে নিয়ে রান্নাঘর থেকে বেরিয়ে এসে আমাকে জিজ্ঞাসা করলো “এই মোহন তুই কনডম নিয়ে এসেছিস কেন ? ”
“হ্যাঁ মা।” আমি বললাম।
“কিসের জন্য? তুই কি ভাবছিস যে আমি গর্ভবতী হব?” মা আমার দিকে মুচকি হেসে জিজ্ঞেস করলো।
“হ্যা মা, আমি তাই মনে করি।” আমি বললাম।
“মোহন আমার IUD আছে।” মা হেসে বললো।
“সেটা কী মা ?”
“এটি একটি গর্ভনিরোধক ডিভাইস যা আমার জরায়ুর ভিতরে গত ৬ বছর ধরে রাখা আছে এবং এটি আরও চার বছর ধরে চলবে সুতরাং কনডম এর কোনও দরকার নেই।” এই বলে মা আমার হাতে কনডম প্যাকেট টা দিলো।
“মা তুমি সত্যি দুর্দান্ত” এই বলে মা কে জড়িয়ে ধরে মায়ের পাছা টা টিপে জোরে মায়ের ঠোঁটে চুমু খেলাম।
আমরা একটি টিভি সিরিয়াল দেখতে দেখতে একে অপরকে চুমু খাচ্ছিলাম। আমাদের জন্য সত্যই এটি একটি আনন্দের দিন ছিল। আমরা দীর্ঘদিন পরে প্রেমীদের দেখা করার মতোই নিজেদের ভালোবাসা প্রকাশ করছিলাম। মধ্যাহ্নভোজনের পরে আমরা শোবার ঘরে চলে গেলাম। আমরা একে অপরের শরীরের সাথে লেপ্টে ছিলাম। আমি কেবল আমার শর্টস পরে ছিলাম এবং মা তাঁর স্বাভাবিক শাড়ি এবং ব্লাউজে ছিল। আমি মায়ের চুলের মধ্য দিয়ে আমার আঙ্গুলগুলি বোলাচ্ছিলাম এবং মা আমার পিঠে হাত বোলাচ্ছে।
“মোহন তুই জানিস, তুই আমার এতদিনের যৌন হতাশাকে দূরে সরিয়ে দিয়েছিস। আমি এখন অনেক স্বাচ্ছন্দ্য, সন্তুষ্ট এবং সুরক্ষিত বোধ করছি।”
“আমিও মা। তুমি ও আমায় জীবনে সবচেয়ে বেশি আনন্দ দিয়েছো।” আমি মায়ের গালে গাল টা ঘষে বললাম।
“তোর বাবা যৌন সম্পর্কে আগ্রহ হারিয়ে যাওয়ার পরে আমার একটি আশা ছিল যে পরিস্থিতি বদলে যাবে, কিন্তু সে যখন মারা গেলো তখন সেই আশাটি চিরদিনের জন্য চলে যায় I আমি কখনই ভাবিনি যে আমি কখনও কোনও পুরুষের সাথে যৌন মিলনের সুযোগ পাব।” এই বলে মা আমার কপালে একটা চুমু খেলো।
“মা বাবা কেমন ছিল? মানে বিছানায়?” আমি জিজ্ঞাসা করলাম।
“তোর বাবা বিছানায় আনাড়ি ছিলো তবে আমার কিছু করার ছিলো না কারণ সেই একমাত্র ছিলো যার সাথে আমি যৌন সম্পর্ক করতে পারি কিন্তু এখন আমি তোকে পেয়েছি।”এই বলে মা আমার গলা জড়িয়ে ধরে আমার কানে ফিসফিস করে বলল “তুই জানিস মোহন, তোর বাবার টা লম্বা ছিলো কিন্তু তোর মতো মোটা ছিলো না। তাই অত বেশি আরাম পেতাম না । তোর বাবার সাথে আমি খুব কমই ক্লাইম্যাক্স করতাম তবে তোর টা মোটা তাই তোর টা যখন আমার ভিতরে থাকে তখন সত্যই আমি ক্লাইম্যাক্স অনুভব করি তাছাড়াও .. “মা একটু লজ্জা পাচ্ছিলো।
“তাছাড়া ও কি মা ?” আমি মা কে জিজ্ঞাসা করলাম।
“তুই যখন আমার ভিতরে ঢোকাস তখন আমার ……ভেতর টা উহ” মা একটু থামলো কারণ মা সরাসরি “গুদ” বলতে লজ্জা পাচ্ছিলো।
“গুদ ” আমি সেটা বুঝতে পেরে মায়ের কানে ফিসফিস করে বললাম আর মা খুব লজ্জা পেলো।
আমি মা কে আরো বললাম ” দেখো মা, কোনো লজ্জা না করে সব কিছু খুলে কথা বোলো তাহলে দেখবে আনন্দের মাত্রা টা আরো বেড়ে যাবে।”
“হ্যাঁ.. তুই ঠিক বলেছিস। গুদের ভেতর টা পুরো ভরে যায় যেটা আমার আনন্দ টা আরো বাড়িয়ে দেয়। তুই আমাকে আবার একজন সুখী মহিলার মতো করে তুলেছিস।”
“আমিও মা খুব আনন্দ পেয়েছি তোমাকে ভালোবাসতে পেরে আর তোমার সুন্দর টাইট গুদে আমার বাঁড়া টা ঢোকাতে পেরে। ” এই বলে মায়ের নরম মাই টা একটু টিপে দিলাম।
“২৩ বছর পরেও তোকে আমার ভিতরে রেখে আমি খুব আনন্দ পাচ্ছি।” মা বললো।
মা চিৎ হয়ে শুয়ে আছে আর আমি উপুড় হয়ে মায়ের পাশে শুয়ে আমার মাথাটি তাঁর দুই মাইয়ের মাঝে রাখলাম এবং মা আমার চুলের মধ্য দিয়ে আঙ্গুলগুলি বোলাচ্ছিলো। আমরা প্রেম করছি আর সঙ্গে সব নিষেধাজ্ঞাকে ভেঙে ফেলেছিলাম তবে সে এখনও আমার মা। কিন্তু আমার মা তাঁর মাতৃসত্তা টা ভুলে আমার সাথে কামনায় মিশে যাচ্ছিলো।
“মোহন আমায় আরো আদর কর আরো ভালোবাসা দে ” মা বললো।
আমি বুঝতে পারলাম যে মা খুব উত্তেজিত হয়ে আছে। তাই আমি মায়ের ব্লাউজ টা খুলে ফেললাম আর তারপরে ব্রা টা খুলে দুটো মাই চটকাতে চটকাতে চুষতে লাগলাম। মায়ের মাইয়ের বোঁটা গুলো কিসমিসের মতো লাগছিলো আর আমি আমার দাঁত দিয়ে হালকা কামড়াতে লাগলাম মাইয়ের বোটা গুলো। আমি আবার মায়ের শরীরে গন্ধ টা পেলাম যেটা আমায় পাগল করে দেয়। আমি মায়ের শাড়িটি তার শরীর থেকে খুলে দিলাম তারপর তার ব্লাউজটি খুলে ফেললাম। ইতিমধ্যে মায়ের শ্বাস প্রশ্বাস বেড়ে গিয়েছিলো। আমি মায়ের ব্লাউজ টা একটানে খুলে দিয়ে ব্রা টাও খুলে দিলাম। আমি মায়ের শরীরের উপরে উঠে মায়ের মাইদুটো চুষতে শুরু করি আর বললাম : “মা তোমার শরীরের গন্ধ আমাকে পাগল করছে।”
“তোমার বাবা কখনও পছন্দ করেননি।”
“কিন্তু এটি আমাকে পাগল করে তুলেছে।”
আমি তাড়াতাড়ি মায়ের সায়া আর প্যান্টি টা খুলে দিলাম।
“ওরে সোনা এত তাড়াতাড়ি কেন করছিস ?” মা আমায় জিজ্ঞেস করলো।
“মা আমি তোমাকে চাই।”
“সোনা অতো তাড়াতাড়ি করছিস কেন? তাড়াতাড়ি করলে আসল আনন্দ টা পাবি না। ”
আমি তখন সব কিছু আস্তে আস্তে সময় নিয়ে করতে লাগলাম। আমরা দুজন দুজন কে অনেক চুমু খেলাম। নিজেদের জিভ দিয়ে একে ওপরের মুখে ঢুকিয়ে প্রেমিক প্রেমিকার মতো চুমু খেলাম। যখন আমরা দুজনেই বুঝতে পারি এখন চোদার সময় তখন মা একটা হাত দিয়ে আমার ঠাটানো বাঁড়া টা নিয়ে নিজের পা দুটোকে ছড়িয়ে দিয়ে গুদের মুখে রাখলো যাতে আমি সহজেই তাঁর গুদের ভিতরে ঢোকাতে পারি। কিন্তু আমার মাথায় অন্য চিন্তা ছিল। তাই আমি মায়ের উপর থেকে নেমে এসে মায়ের পা দুটো ছড়িয়ে গুদের মধ্যে মুখটা গুঁজে দিলাম মা আহা আহঃ করে উঠলো। তারপর মায়ের ঘন কোঁকড়ানো চুলগুলো সরিয়ে গুদ টা দেখলাম। মায়ের গুদের ঠোঁট দুটো ঠিক যেন গোলাপের পাপড়ির মতো লাগছিলো। গুদ টা দু আঙুলে চিরে ধরতেই ভেতরের লাল ক্লিটোরিস টা দেখতে পেলাম। গুদ টা ভিজে ছিল তাই আর দেরি না করে আমার জিভ টা গুদে ঢুকিয়ে দিলাম আর মা কেঁপে উঠে আমার মাথা টা তাঁর গুদের সাথে চেপে ধরলো। আমি মায়ের গুদ টা ভালো করে চাটতে লাগলাম আর গুদের রস গুলো চুষে চুষে খেতে লাগলাম।
মা উত্তেজনায় মাথা টা এদিক ওদিক করছিলো আর বললো ” ভালো করে চাট মোহন, চেটে চেটে তোর মায়ের গুদের সব রস খেয়ে নে.. ওঃ কি আরাম দিচ্ছিস … গুদ চোষায় যে এতো আনন্দ হয় জানতাম না… চোষ সোনা চুষে চুষে খেয়ে নে।”
মায়ের কথাগুলো শুনে আমি আরো গরম হয়ে গেলাম আর আমার বাঁড়া টা আরো শক্ত হলো।
আমি এবার মুখ টা তুলে মায়ের মুখের দিকে তাকিয়ে বললাম “মা কেমন আরাম পাচ্ছো ?
মা বলল ” অনেক আনন্দ পাচ্ছি সোনা, এবার তুই চিৎ হয়ে শুয়ে পর, আমাকেও তোর বাঁড়া টা চুষতে দে।”
আমি চিৎ হয়ে শুয়ে বললাম ” এসো মা তুমি আমার মুখে তোমার সুন্দর গুদ টা রেখে আমার উপর শুয়ে বাঁড়া টা চোষো তাহলে দেখবে দুজনেই একসাথে আনন্দ পাবো।”
মা আমার কথা শুনে আমার মাথার দু পাশে পাদুটো রেখে নিজের গুদ টা আমার মুখের কাছে নিয়ে এলো আর তারপর আমার পেটের উপর শুয়ে আমার বাঁড়া টা হাতে ধরে খেঁচতে লাগলো।
মা আমার বাঁড়ার চামড়া টা উপর নিচ করতে করতে বাঁড়ার মুন্ডি টা নিজের জিভ দিয়ে চাটছিলো আর এদিকে আমি মায়ের বালে ভরা রসালো গুদ টা চিরে ধরে নিজের জিভ টা ঢুকিয়ে গুদের রস খাচ্ছিলাম। কিছুক্ষন পরে মা আমার বাঁড়া টা মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলো। মা এতো ভালো চুষছিলো যে আমি নিচে থেকে মায়ের মুখে হালকা হালকা ঠাপ দিতে লাগলাম। দুজনেই খুব আরাম পাচ্ছিলাম। প্রায় ১০ মিনিস্ চোষাচুষির পরে মা আমার মুখে গুদের জল খসালো আবার আমিও মায়ের মুখে বাঁড়ার রস ছেড়ে দিলাম। আমরা দু জন্যেই দুজনার রস খেয়ে নিয়ে কিছুক্ষন ওই অবস্থাতেই শুয়ে থাকলাম। কিছুক্ষন পরে মা আমার উপর থেকে গুদ টা সরিয়ে নিলো তারপর আমার বুকের উপর নিজের মাই দুটো চেপে ধরে বললো ” মোহন, কেমন লাগলো?”
আমি বললাম ” মা তুমি খুব ভালোই বাঁড়া চুষতে পারো দেখলাম, আমায় তুমি খুব আনন্দ দিলে।“
মা হেসে বললো ” তুই ও তো ভালোই চুষলি আমার টা ।”
আমি চোখ মেরে মা কে জিজ্ঞাসা করলাম ” তোমার কোনটা মা?”
মা বুঝতে পারলো আমি কি শুনতে চাই তাই আমার গালে একটা হালকা চড় মেরে বললো ” নিজের মায়ের মুখ থেকে ওই অসভ্য শব্দ টা না শুনলে কি নয়?”
আমি হেসে বললাম ” তোমার মুখ থেকে অসভ্য শব্দ শুনলে আমার উত্তেজনা আরো বেড়ে যায় মা.. তাই এবার বোলো তোমার কোনটা ?”
মা আমার গাল টা টিপে বললো ” আমার গুদ … তুই খুব ভালো চুষলি… হলো তো এবার।”
আমি তখন মা কে জড়িয়ে ধরে মায়ের মুখে নিজের জিভ টা ভরে দিয়ে চুষতে লাগলাম। মা ও আমার মুখে নিজের জিভ টা ভরে দিলো আর আমরা দুজন দুজনের গুদ আর বাঁড়ার রস লাগা ঠোঁট আর জিভ চুষলাম কিছুক্ষন। ঘড়িতে প্রায় সন্ধ্যে ৬ টা বাজে। মা সেটা দেখে আমায় বললো তাড়াতড়ি স্নান করে নে আমরা বাইরে যাবো। আমি তখন মা নিয়ে বাথরুম চলে গেলাম আর দুজন প্রথম বার পুরো লেংটো হয়ে দুজন কে স্নান করিয়ে দিলাম। তারপর বিছানায় কিছুক্ষুণ রেস্ট নিলাম।
সন্ধ্যায় আমি মা কে নিয়ে বেড়াতে যাবো বলে মা কে রেডী হতে বললাম। আমিও নিজের ঘরে গিয়ে একটা টি শার্ট আর জিন্স পড়ে মায়ের জন্য অপেক্ষা করছিলাম । কিছুক্ষণ পর মা বাইরে এলো। মা একটি সুন্দর হলুদ শাড়ি পড়েছিল সঙ্গে একটি ম্যাচিং হলুদ ব্লাউজ। ভেতরের কালো ব্রা তাও স্পষ্ট বোঝা যাচ্ছিলো। চুল তাই বিনুনি করেছিল যেটা মায়ের পাছা পর্যন্ত ঝুলে আছে। মা কে দেখতে খুব সুন্দর লাগছিল তবে কিছু একটা আমি মিস করছিল যে মা তার কোমরের অনেক উপরে শাড়ি টা পড়েছিল।

“মা তোমাকে দেখতে খুব সুন্দর লাগছে, তবে শাড়িটি তোমার কোমরের থেকে কিছুটা নিচে রাখলে আরো ভালো লাগতো কারণ তাতে তোমার সুন্দর নাভি টা দেখা যেতো”

আমার কথা শুনে মা লজ্জা পেয়ে বললো “মোহন, আমি এর আগে কখনও এরকম পড়িনি।“

“মা তার মানে এই নয় যে তুমি সেটা এখন পড়বে না। এখনকার দিনের মহিলা এইভাবে তাদের নাভি দেখিয়ে শাড়ী পড়ে , আর তুমি সেইভাবে পড়লে তোমায় খুব সুন্দর দেখাবে।” “

মা আর কিছু না বলে পিছন ফিরে শোবার ঘরে ঢুকলো। আমি মা কে অনুসরণ করলাম। মা আয়নার সামনে দাঁড়িয়ে নিজের শাড়িটি কোমরের কাছে এডজাস্ট করলো এবং যখন হয়ে গেল তখন আমার দিকে ঘুরে বললো “এখন দেখ, ঠিক আছে তো ।”

আমি মায়ের দিকে তাকিয়ে দেখলাম যে মা নাভির থেকে ২ ইঞ্চি নিচে শাড়ীটা পড়েছে যার জন্য মায়ের সুন্দর গভীর নাভি টা দেখা যাচ্ছিলো। আমি বললাম “”বাহ মা। তোমায় দেখতে খুব সুন্দরী আর সেক্সি লাগছে।”

মা আমার কথা শুনে লজ্জা পেয়ে হেসে বললো “”আচ্ছা তবে চল এখন ।” এই বলে আমার হাত টা ধরলো আর আমরা দুজন গাড়ির দিকে হাঁটা দিলাম।

আমরা দুজনে গাড়ি নিয়ে একটি পার্কে গেলাম যা শহরের থেকে অনেক দূরে। আমরা একে অপরের হাত ধরে বাগানের মধ্যে দিয়ে হাটছিলাম। পথচারীরা মায়ের দিকে হাঁ করে দেখছিলো আর আমি বুঝতে পারলাম মা ও সেটা বুঝতে পারছিলো।

“মা এই লোক গুলো আজ কঠিন সময় কাটাবে।” আমি হেসে মায়ের হাত টা একটু টিপে বললাম।

তিনি লজ্জিত হয়ে বললো “ও: মোহন এমন কথা বলিস না, আমি এত সুন্দর নই।”

“তুমি খুব সুন্দরী মা। আর আমার জন্য তুমি সবচেয়ে সুন্দরী মহিলা।”

“ধন্যবাদ মোহন , তুই আমাকে এইভাবে পছন্দ করছিস এতেই আমি আনন্দিত।”

“মা আমি তোমাকে ভালবাসি এবং এই ভালোবাসা চিরদিনের জন্য থাকবে।”
কিছুক্ষন বাগানে থাকার পর মা কে বললাম ” চলো মা তোমায় কিছু শাড়ী কিনে দি।”

মা বললো ” আবার শাড়ী কি হবে? আমার তো অনেক শাড়ী এখন আছে।”

মায়ের হাত তা চেপে বললাম ” আজ আমি আমার পছন্দ মতো তোমায় কিনে দেব।“ আমার জোরাজুরিতে মা আর কিছু না বলে রাজি হয়ে গেলো। আমরা একটা বড়ো গার্মেন্টস শপ এ গেলাম। মায়ের জন্য দুটো সিল্কের শাড়ী কিনলাম। তারপর মা কে বললাম দুজোড়া ডিসাইনার ব্রা আর প্যান্টিতে কিনতে। মা খুব লজ্জা পেয়ে গেলো। তারপর আমি পছন্দ করে একটা গোলাপি আর একটা লাল নেটের ব্রা প্যান্টি কিনে দিলাম মা কে।

বাড়ি ফেরার পথে মা ফিসফিস করে হেসে বললো ” তুই যে ব্রা প্যান্টি কিনে দিলি সেটা পড়লে তো সবকিছুই দেখা যাবে , কিছুই তো ঢাকা থাকবে না।”

আমি বললাম ” মা আমি তো সেটাই চাই, তোমার এই সেক্সি শরীর টা আমি সবসময় দেখতে চাই।”

মা আমার বুকে একটা হালকা ঘুসি মেরে লজ্জার হাসি হেসে বললো ” অসভ্য, দুস্টু কোথাকার।”

মা বললো ” চল তাড়াতড়ি বাড়ি ফিরি, আবার রান্না করতে হতে তো”!

আমি মায়ের কানে কানে বললাম ” আজ বাইরে রেস্টুরেন্ট এ খেয়ে নি চলো, বাড়ি গিয়ে শুধু তোমায় ভালোবাসবো।”

আমার কথা শুনে মা আরো লজ্জা পেয়ে মুখ টা নামিয়ে বললো ” হুম , ঠিক আছে তুই যা ভালো বুঝিস।”

এরপর আমরা একটা রেস্টুরেন্ট এ গিয়ে বিরিয়ানি আর মাটন চাপ নিলাম সঙ্গে কোল্ড ড্রিঙ্কস। খাবার পরে বিল মিটিয়ে গাড়ি নিয়ে সোজা বাড়ি চলে এলাম।

বাড়ি এসে মা কে নামিয়ে বললাম ” তুমি ঘরে গিয়ে ফ্রেশ হয়ে নতুন শাড়ী টা ট্রাই করো , আমি গাড়ি টা গ্যারাজে রেখে আসছি।”

মা “ঠিক আছে বলে” গাড়ি থেকে নেমে ঘরের ভেতরে চলে গেলো। আমি গাড়ি গ্যারাজ করে প্রায় ১৫ মিনিট পরে ঘরে এলাম ।

আমি বাড়িতে ঢুকে দরজা বন্ধ করে মায়ের ঘরের দিকে গিয়ে দেখলাম মা তাঁর ঘরে নেই। তারপর বাথরুম থেকে মা আওয়াজ দিলো ” মোহন, আমি একটু স্নান করছি, তুই অন্য বাথরুম এ ফ্রেশ হয়ে আমার জন্য অপেক্ষা কর।”

আমি বললাম ” ঠিক আছে।” এই বলে আমার ঘরের সঙ্গে লাগোয়া বাথরুম গিয়ে স্নান করলাম। বাঁড়া টা ঠাটিয়ে ছিল। ভালো করে স্নান করে গায়ে একটু সেন্ট লাগিয়ে একটা হাফ প্যান্ট পরে খালি গায়ে মায়ের জন্য অপেক্ষা করতে লাগলাম। প্রায় ৩০ মিনিট পরে আমি আমার ঘরে এলো।

মা যুবতি মহিলাদের মত গোলাপী সিল্কের শাড়ী কুচি দিয়ে পরেছে, সাথে ম্যাচ করে বড় গলার গোলাপি ব্লাউজ পরেছে। সাথে হালকা মেকাপ, ঠোটে গোলাপী লিপ্সটিক লাগিয়েছে। সিল্কের শাড়ীর ভেতরে দিয়ে মায়ের মাইয়ের গভীর খাঁজটা দেখা যাচ্ছে আর শাড়ী টা নাভির নিচে পড়ার জন্য মায়ের সুন্দর নাভি টা দেখা যাচ্ছে। গোলাপী শাড়ী- ব্লাউজে ফর্সা শরীরে মাকে অপ্সরার মতো লাগছে। আমি শুধু হাঁ করে মা কে দেখে যাচ্ছি।

মা আমার কাছে এসে বললো ” কেমন লাগছে রে মোহন? হাঁ করে অতো কি দেখার আছে?

আমি বললাম ” মা তুমি জানো না যে তোমায় কত টা সুন্দরী লাগছে এই গোলাপী শাড়ীতে? একদম স্বর্গের অপ্সরার মতো লাগছে।”

মা লজ্জা পেয়ে বললো ” তুই সবসময় বাড়িয়ে বাড়িয়ে বলিস”, কি এমন আছে এই শরীরে?”

আমি মায়ের সামনে দাঁড়িয়ে মায়ের কাঁধে দু হাত রেখে বললাম ” তোমার পটলচেরা গভীর চোখ, তোমার সুন্দর মুখ, তোমার সুন্দর নরম বড় মাই দুটো, তোমার সরু কোমর আর চওড়া পাছা আর সব থেকে মূল্যবান তোমার সুন্দর মন।”

আমার কথা শুনে মা খুব খুশি হয়ে আমার কপালে একটা চুমু খেয়ে আমায় জড়িয়ে ধরলো। মায়ের মাইদুটো আমার বুকে চেপে ধরেছিলো। আমি মা কে জড়িয়ে ধরে সিল্কের শাড়ীর উপর দিয়ে পাছা টা দু হাতে চটকাতে লাগলাম এবং অনুভূব করলাম মা ভেতরে কোনো সায়া পড়েনি শুধু প্যান্টি পড়েছে। আমার বাঁড়া টা হাফ প্যান্টের মধ্যে দিয়ে শক্ত হয়ে মায়ের নাভিতে ধাক্কা মারছিলো।

এরপর আমি মায়ের ব্লাউজ টা খুলে দিয়ে দেখলাম মা গোলাপি রঙের নেটের ব্রা টা পড়েছে যেটা দিয়ে মায়ের পুরো মাইটাই প্রায় দেখা যাচ্ছিলো। গোলাপি রঙের মাইয়ের বোঁটা গুলো শক্ত হয়ে আছে। আমি ব্রার উপর দিয়েই মাইদুটো চটকাতে চটকাতে মা কে বললাম “তোমায় খুব সেক্সি লাগছে মা, আমি তোমায় খুব ভালোবাসি মা।”

মা তখন আমায় একটা কামুক হাসি দিয়ে বললো ” আমিও তোকে ভালোবাসি মোহন। তুই যা ব্রা প্যান্টি কিনে দিয়েছিস সেটা তে সেক্সি ছাড়া আর কি লাগতে পারে। শাড়ী টা খুলে নিয়ে দেখ প্যান্টি টা কেমন মানিয়েছে।”

মায়ের কথা শুনে মায়ের সিল্কের শাড়ী টা খুলে দিতেই গোলাপি নেটের প্যান্টি টা দেখতে পেলাম। নেটের প্যান্টিতে মায়ের ঘন চুলে ভরা গুদ টা স্পষ্ট দেখা যাচ্ছিলো। এখন মা শুধু ব্রা আর প্যান্টিতে আমার সামনে ছিল। মায়ের রূপ যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। আমি আর কন্ট্রোল করতে পারলাম না। মায়ের ব্রা প্যান্টি খুলে দিয়ে আর নিজের হাফ প্যান্ট খুলে দিয়ে মা কে বিছানায় শুইয়ে দিলাম। মা চিৎ হয়ে শুয়ে আছে আর আমি একটা মাই পুরো মুখে নিয়ে চুষছি আর আরেকটা টিপছি. আআহ কী মিস্টি…. এতবড় মাই যে আমার পুরো হাতে আসছে না. যেই ফস্‌কে যাচ্ছে অমনি আরো জোরে টিপছি…।

আমি বলাম “মা কী মিস্টি গো তোমার মাই গুলো. আর কী বড়ো তোমার বোঁটা দুটো।”

মা হেসে বললো “তাই… ভালো লাগছে? খা বাবা খা… সেই ছোটো বেলায় কত খেতিস আবার এখন খাচ্ছিস… মন ভরে খা…।

আমি বললাম “দাড়াও” । এই বলে রান্নাঘরে গিয়ে একটা মধুর শিসি নিয়ে এলাম।

মা আমার কান্ড দেখে হেসে বললো “কী করবি এটা নিয়ে”??

আমি চোখ মেরে বললাম ” দেখো না…কি করি মা।”

এই বলে আমি মায়ের মাই দুটোতে মধু ঢেলে চাটতে লাগলাম। বোঁটা দুটো তেও মধু ঢেলে চাটতে লাগলাম। মা আরও উত্তেজিত হয়ে পড়লো। এভাবে মধু ঢালছি আর চাটছি, খাচ্ছি আর কামড়াচ্ছি।

মা কেঁপে উঠছে আর বলছে “সোনা রে সোনা….. উফফফ আমার মোহন ….”

এবার আমি বুক থেকে নেবে মায়ের পেটের দিকে আসতে থাকি…. উফফফফ কী নরম পেটি গো তোমার মা… যেকোনো শিমুল তুলোর বালিস হার মেনে যাবে… একটা হালকা গর্ত মায়ের নাভীতে। এবার নাভীতেও একটু মধু দিলাম আর চাটতে থাকলাম। মা ছট্‌ফট্ করে উঠছে।

আর আমি থাকতে না পেরে গুদের সামনে গেলাম।

আমি বলে উঠলাম ” ঊহ মা গো. বলেই আমি আমার মাথাটা মায়ের গুদে গুজে দিলাম। মা তো আনন্দে আমার মাথাটা চেপে ধরলো গুদে। আমিও আনন্দে চাটতে লাগলাম আর উংলি করতে লাগলাম।

মা উত্তেজনায় বললো ” চাট্ সোনা চাট্… চাট্… চাট্….।”

আমি একটু মধু দিয়ে আরো পিচ্ছিল করে জোড় কদমে মায়ের গুদ চাটতে লাগলাম।

” আহ…. কী সুখ দিচ্ছিস রে…. তোর বাবাও এতো সুখ দিতে পারে না…. চাট্ চাট্ চাট্…. আহ আহ…. উহহহফফফফফ…..আহ চাট্ সোনা….” মা আমার মাথা চেপে ধরেছে আর চিৎকার করছে।

আমার লালা পুরো মায়ের গুদে ভর্তি …. আমি চাটতেই থাকছি। উংলি করতে করতে বুঝলাম মায়ের গুদে রস জমেছে… ভেতরটা বেশ চপ চপ করছে….।

“আর পারছি না…. আহ…..উফফফফফফ…. আসছে আসছে আসছে…. আমার…. বেরোবে। চাট্ চাট্…. আআহ …..ঊঃ…উফফফফফ…… বেরোবে রে,,, বেরোবে….. আহ ,,,, আহ………………….। বলেই মা আমার মুখে জল ছেড়ে দিলো চিরিক চিরিক করে. অন্তত ৩-৪ বার…. আমার মুখ পুরো ভিজে গেলো। আমি চোঁ চোঁ করে মধু মিশ্রিত মায়ের গুদের সব রস খেয়ে নিলাম।

আমি মুচকি হেসে বললাম “মা দেখো কী করলে….?”

মা শুধু আহ…..উফফফফফ…. করছিলো আর দেখি মায়ের শরীরটা কাঁপছে আর পরম শান্তি পেয়েছে। “

কী হয়েছে রে বাবু?? দেখি…. বলে উঠে কাপড় দিয়ে আমার মুখটা মুছে দিলো আর একটা চুমু খেয়ে মা বললো “আমায় খুব শান্তি দিলি রে সোনা।”

“কিন্তু আমার বুকের আগুন তো এখনো নেভে নি মা”

“হুম…. এবার আমার পালা” এই বলে মা আমায় শুইয়ে দিলো আর আমার বাঁড়া টা হাতে নিলো।

কী নরম হাতটা মায়ের। এতে আমার বাঁড়া আরো শক্ত হয়ে গেলো আর আমার বুক আরো জোরে জোরে ঢুকপুক করতে লাগলো। দেখি মা আমার বাঁড়া টা ধরে ধীরে ধীরে খেঁচে দিচ্ছে।” “জোরে দিও না মা.. পড়ে যাবে..”

“আমি জানি সোনা…”

বলে আমার বিচি দুটো চুষতে লাগলো। আআহ কী সুখ….. যেনও স্বর্গ পেলাম হাতে…. মা কাঠি আইসক্রিমের মতো চুষতে লাগলো আর আমি আনন্দে ছট্‌ফট্ করতে লাগলাম। এরপর মা একটু মধু আমার বাঁড়ার মাথায় ঢেলে দিয়ে আমার বাঁড়াটার আগা থেকে গোড়া অব্দি জীব দিয়ে চাটতে লাগলো।

আমি কাম শিহরণে পুরো কাঁপতে থাকলাম। আমি আর পারছিলাম না সেটা বুঝে মা আমার বাঁড়া টা মুখে ঢুকিয়ে নিলো আর পুরো দমে চুষতে লাগলো। আমি তখন অজানা আনন্দ আর শারীরক সুখে দিশেহারা হয়ে গেলাম। আমার বাঁড়া টা শিরশির করতে লাগলো আর আমার মুখ থেকে শুধু তৃপ্তির আওয়াজ আসছে।

“আআআহ…..উ……ঊঃ মাআ গো…. আহ আর পারছি না….মা চোষো আরো । ”

মা কোনো কথা কানে না নিয়ে পুরো দমে জোরে জোরে চুষছে। এক এক সময় মা আমার বাঁড়াটা পুরোটা মুখে পুরে নিচ্ছে আর কিছুক্ষন মুখের ভেতর রেখে দিচ্ছে। মায়ের মুখের গরম লালাতে আমার বাঁড়া পাগল হয়ে উঠছে। মা মুখ থেকে বাঁড়া টা বের করে নিয়ে মুন্ডির ওপরটা জিভ দিয়ে বোলাচ্ছে আর এতে আমার কাপুঁনি আরো বাড়ছে। এই ভাবে কিছুক্ষন চলার পর আমি আর ধরে রাখতে পারলাম না।

“মা আ….. বের করছি…. আআহ….. উহ…. আহ…ওহ” আমি মায়ের মুখে আমার বাঁড়া টা পুরো ঢুকিয়ে চেপে ধরলাম আর গল গল করে মুখ ভর্তি মাল ঢেলে দিলাম।

এতো মাল বেড়িয়েছিলো যা মায়ের মুখে পুরোটা ধরে নি, আমার বাঁড়া বেয়ে গড়িয়ে পড়ছিলো. দেখি মা মুখের মালটা গিলে খেয়ে নিলো আর বাকি মালটা চেটে চেটে খাচ্ছে। আমি তো অনাবিল আনন্দ পেলাম আর ক্লান্ত হয়ে পড়লাম। দেখি মা এসে আমার পাশে আধশোয়া হয়ে শুলো আর বললো ” কী রে সোনা এবার ঠান্ডা হলি তো???? ভালো লাগছে??”

আমি মায়ের হাত টা ধরে শুধু বলাম “তুমি দারুন মা. তোমার মুখে জাদু আছে।”

মা হেসে বললো ” তোর বাঁড়া টাও দারুন। কতো মাল জমিয়ে রেখেছিলিস…. তোর বাবার থেকে তো এতো বের হতো না। আর কতো বড়ো রে। প্রায় ৭ ইঞ্চি লম্বা আর সঙ্গে মোটা যে পুরোটা নিতে আমার দম বন্ধও হয়ে আসছিলো।”

আমি হেসে বললাম “কিন্তু ভালো লাগলো তো মা ?”

মা একটা মুচকি হেসে বললো “হুম্.. হ্যাবক. কিন্তু খেলা তো এখনো বাকি আছে সোনা “?

“হুম্. শুধু কোয়ার্টর ফাইনাল আর সেমি ফাইনাল হয়েছে… এবার ফাইনাল হবে। কিন্তু তার আগে একটু জিরিয়ে নেওয়া যাক। ” মায়ের দিকে হেসে বললাম।

মা বললো ” হুম্… আমি তোকে আদর করে দিচ্ছি… দেখ তোর ভালো লাগবে। “

এই বলে মা আমার সারা গায়ে হাত বুলিয়ে দিতে থাকলো আর আদর করতে লাগলো। আমিও মায়ের মাই দুটো মাঝে মাঝে চুষছি আর টিপছি।

মা আদর করতে করতে আমার বাঁড়া টা নিয়ে ঘসছে আর রগড়াচ্ছে আর এতে ধীরে ধীরে আমার বাঁড়া আবার শক্ত হতে লাগলো।

মা কামুক হেসে বললো “এইতো আমার সোনারটা শক্ত হয়ে গেছে.. কী খেলার জন্য রেডী তো???

“একদম.. মা তোমার জন্য একদম রেডী আছি” এই বলে আমি মা কে চিৎ করে ফেলে বাঁড়া টা মায়ের গুদের কাছে নিয়ে সেট করে আলতো ঠাপ দিলাম। একটু ঠাপেই সেটা কিছুটা ঢুকে গেলো আর তারপর ঠাপটা একটু বাড়াতেই বাঁড়া টা পুরোটা ঢুকে গেলো। আআআআহ কী যে সুখ পেলাম।

সঙ্গে সঙ্গে মা আওয়াজ করে উঠলো.. “আআআহ….. ইইইইসস্শ…ঊহ….আআহ”

আমার মুখ থেকেও আওয়াজ বেরোলো ” উফফফফ…..আআআহ….ইসস্শ….আআহ”

এইভাবে আমার বাঁড়া দিয়ে মায়ের বালে ভরা গুদ ঠাপাতে শুরু করলামI
গুদের ভেতরটা রসে জ্যাপ জ্যাপ করছে আর মনে হচ্ছে আমার বাঁড়াটাকে গিলে খাচ্ছে। যখনই ভেতর থেকে বের করে আবার ভেতরে ঢোকাচ্ছি মনে হচ্ছে কোন রসের সাগরে আমার বাড়াটা ডুবে যাচ্ছে। মায়ের গুদের ভেতরের চামড়ার ঘর্সনে আমি আর উত্তেজিত হয়ে যাচ্ছি।

মা চিৎকার করছে ” আহ…. মার সোনা ….মার.. আজ মেরে মেরে গুদ ফাটিয়ে দে…. জোরে মার জোরে…”

আমি মা কে চুদচি আর তাঁর মাই গুলো টিপছি। “মা আ গো…. কী আরাম দিচ্ছো গো”

মা আমার হাত ধরে নিজের উপর টেনে নিয়ে বললো “জোরে জোরে আর জোরে….. আআহ… উফফফফুফ….. আআহ..ওহ…”.

আমি মায়ের উপর শুয়ে মায়ের মুখে জিভ ঢুকিয়ে চুদতে লাগলাম।

এইভাবে ঠাপস ঠাপস্ আওয়াজ হতে হতে চোদন চলছে আর সুখের চরম সীমানায় আমরা পৌছে যাচ্ছি।

কিছুক্ষন পরে মা আমার পিঠ টা আঁকড়ে ধরে বললো ” আমার বেরোবে …আহ…. আহ….. উফফফফফ….. ওহ…..আআআহ ” এই বলে গুদের জল খসালো।

” আআআহ…… উফফফফফফ……. আআহ.. তোমায় চুদে কি সুখ মা। “

“আআআহ….. তুই এখনো ঠাপিয়ে যাচ্ছিস…. এখনো এতো দম….. মার সোনা মার …. আর জোরে জোরে ঠাপ মার….তোর মায়ের গুদ টা তোর মালে ভাসিয়ে দে।”

” আসছে আসছে ….. আহ….আহ,,,, ইহ আহ ……আআহ….উ ” এই বলে গুদের ভেতরে নিজের বাঁড়া টা চেপে ধরে প্রায় এক কাপ মাল ফেললাম। মায়ের গুদের ভেতরটাতে মায়ের রস আর আমার মালে পুরো চপ চপ করছে। চোদর ফলে আমরা দুজনে ভীষণ রকম ঘেমে গিয়েছিলাম।

আমার বাঁড়া টা তখনো মায়ের গুদের ভেতরে ছিলো। আস্তে আস্তে বের করলাম। আর একটু খানি মাল গুদ থেকে বেরিয়ে দাবনা দিয়ে গড়াতে লাগলো।

আমাকে ক্লান্ত দেখে মা বললো ” আয় সোনা … আমার বুকে আয়।” এই বলে আমায় বুকে জড়িয়ে ধরলো আর আমিও মায়ের ঘামে ভেজা শরীরে আর নরম বুকে নিজেকে সমর্পিত করলাম। কী সুখ…. আর মা কে আবার জড়িয়ে বেশ কিছুক্ষন চুমু খেলাম।

মা জিজ্ঞাসা করলো ” ভালো লেগেছে তো মোহন “?

আমি বললাম ” হ্যাঁ মা,, আমি খুব খুশী তোমায় এই ভাবে ভালোবাসতে পেরে।”

মা হেসে বললো “যখনি যা লাগবে আমাকে বলবি…. আমি তোকে সব দেবো … আমার সব কিছু শুধু তোর… ঠিক আছে”??

এই ভাবে মা আমাকে চুমু খেলো আর ক্লান্ত হয়ে সুখের পরশে আমি মায়ের ওপর শুয়ে ঘুমিয়ে পড়লাম।

চলবে —————————

Leave a Comment