সেক্সী বান্ধবী কে চুদার গল্প

আবার আপনাদের কাছে আমার নতুন গল্প নিয়ে এলাম।

নেট থেকে আমার সাথে একটি মেয়ের পরিচয় হয়। কোন সাইট সেটা গোপন রাখছি। কিভাবে আলাপ হলো সেই গল্পতে আসা যাক।
আমি মেয়েটার সাথে প্রায় ৫ দিন চ্যাট্ করতে লাগলাম। ওর প্রোফাইল এ লেখা ছিল যে শুধু ডীসেংট পীপল আর আলাউড। ফার্স্টে আমি ম্যাসেজ করলাম তারপর টুকটাক ভদ্র কথা হতে লাগল, আমার(amar) খুব বোরিংগ লাগছিলো। এভাবেই প্রথম বেস কয়েকদিন চলল। তারপর শুরু হলো প্রেম প্রেম খেলা। দুজনেই দুজনের প্রেমে পড়লাম। এবার দেখা করার পালা, আমি(ami) আমার(amar) ফ্ল্যাটে একা থাকি তাই ওকে আম্র ফ্ল্যাটে ডাকলাম কিন্তু ও রাজী হলো না। লাস্টে অনেক বুঝিয়ে বলার পর পার্কে মীট করার কথাতে রাজী হল।
পার্কে মীট করার সময় ওকে আমি(ami) ফার্স্ট দেখলাম, গায়ের রং ফর্সা, দুধ দুটোর সাইজ় ৩৫ আর পাছার সাইজ়ও ওই ৩৭-৩৯ হবে। কিন্তু ওর কপালে সিঁদুর দেখে আমি(ami) আকাশ থেকে পড়লাম। ও আমাকে(amake) বলল ওর বয়স ৩১, আগে আমাকে(amake) ২৩ বলেছিলো। যাই হোক ফার্স্ট মীটে ও একটা লংগ স্কার্ট আর টপ পরে এসেছিলো। পার্কে গাছের আড়ালে বসে দুজন মিলে গল্প শুরু করলাম। আমি(ami) ভাবলাম ম্যারীড বৌদি যখন বন্ধুতো করেছে তখন নিস্চয় খিদে আছে শরীরে।
আমি(ami) গল্প করতে করতে আস্তে আস্তে ওর শরীরে বিভিন্ন বাহানাতে টাচ করতে থাকলাম। তারপর ওর তারিফ শুরু করলাম। মেয়েদের তারিফ করলে মেয়েরা খুব খুশি হয় সেটা আমার(amar) আগে থেকেই জানা ছিল। তারপর ওকে ঠোঁটে হঠাৎ কিস করলাম। অপুর্ভ নরম ঠোঁট হালকা পিংক লিপস্টিক পরে ছিল, সেটা তো ধুয়ে মুছে আমার(amar) পেটে চলে গেলো। বেস কয়েকবার স্মূচ করলাম আমরা।
এর পর আমি(ami) ওর দুটো ঠোঁট এর মাঝে আম্র ঠোঁট রেখে কিস করতে করতে ওর লোয়ার লিপ্সটা সুন্দর করে চুসে দিতে লাগলাম আর আমার(amar) জীবটা ওর মুখের ভেতর বাড়িয়ে দিলাম, ও রেস্পপন্স করল, দুজনের জিভের চোসাচুসি শুরু হলো, কখনো আম্র জিভটা ওর মুখে আবার কখনো ওর জিভটা আমার(amar) মুখে।
এভাবে কিছুক্ষন চলার পর আমার(amar) হাত দুটো চলে গেলো ওর ভরাট বুকের দিকে, আস্তে আস্তে শুরু করে দিলাম টেপা। ও কিস করতে করতেই বুক টেপার ফলে গরম নিশ্বাস ফেলতে লাগলো। আমি(ami) আরও জোরে টিপতে লাগলাম ওর দুধ দুটো। ও নিজের শরীরটা এলিয়ে দিলো আমার(amar) দিকে। ওপর থেকে টিপে আমার(amar) আর পোসালো না।
আমি(ami) ওর টপের ভেতর দিয়ে হাত ঢুকিয়ে দিলাম। ওর কাছে ব্যাগে একটা চাদর ছিল, সেটা জড়িয়ে নিল গায়ে। আমার(amar) কোলের ওপর উঠিয়ে বসিয়ে দিলাম। দুই হাতে মনের সুখে ওর ৩৬ সাইজ়ের দুধ দুটোকে পিষে ফেলতে লাগলাম। কানে কানে জিজ্ঞেস করলাম কতোটা ভিজেছে?
ও একটু ওকওয়ার্ড ফীল করে বলল তুমা যা করেছ তাতে কোনো মেয়ে মানুষই কংট্রোল করতে পারবে না। বুঝলাম পুরো ভিজে গেছে। আম্র ধন তখন বেস শক্ত হয়ে ওর নরম পাছাতে গুঁটো মারতে লাগলো।ও পাছাটা ঘসতে লাগলো আম্র ধোনে। একটু পর আমরা স্টপ করলাম। আমি(ami) একটু দূরে তাকিয়ে পার্কের ভেতর টয়লেট দেখতে পেলাম। ওকে কানে কানে বললাম টয়লেটে ঢুকে প্যান্টিটা খুলে আসতে।
ও রাজী হলো না। বুঝলাম ওকে আরও গরম করে এই জিনিসটা করতেই হবে। ওর ঘাড়ে গলাতে কিস করতে লাগলাম। কানে কিস করতে লাগলাম হালকা বাইট করতে লাগলাম আরেক দিকে ওর নিপল দুটো আরও টুইস্ট করতে লাগলাম। স্কার্টের তলা দিয়ে একটা হাত ঢুকিয়ে প্যান্টির ওপর থেকে গুদটা ফীল করার চেস্টা করলাম, হাত দিয়ে দেখি পুরো প্যান্টির সামনেটা ভিজে গেছে।
প্যান্টির ওপর থেকেই হাত বোলাতে আর আঙ্গুল ঘসতে লাগলাম। বুড়ো আঙ্গুল দিয়ে ওর গুদ কছলে দিতেই ও ঝটকা দিতে থাকলো। এর পর প্যান্টির এলাস্টিকটার ভেতর দিয়ে হাত ঢুকিয়ে দিলাম, ফীল করলাম বাল রয়েছে গুদে। গুদ এর পাপড়ি দুটোকে দুই সাইড দিয়ে আঙ্গুল দিয়ে পুশ করে ঘসতে লাগলাম দুটো পাপড়ির মধ্যে। ও চোখ বন্ধও করে আলতো মোন করে উঠলো। ওর গুদটা খামছে ধরলাম স্কার্টের তলাতেই।
আস্তে করে একটা আঙ্গুল ঢোকালাম ওর গুদে। ও পা দুটো আরও ফাঁক করে দিল। আমি(ami) ফিংগারিংগ করতে লাগলাম, ও আরামে আরও ফাঁক করতে লাগলো পা দুটো। আম্র দুটো আঙ্গুল ওর গুদের ভেতর পুরো ঢুকিয়ে দিলাম। ফিংগারিংগ করতে করতে আম্র হাত দুটো পুরো ভিজে গেল। ও একটু পর উঠে টয়লেটে চলে গেল।
ফিরে আসার পর আরেক রাউংড চুম্মাচুম্মি চাটাচাটি আর দুধ টেপা টিপি করতে করতেই ও আম্র একটা হাত নিজের স্কার্টের তলাতে ঢুকিয়ে নিল। আমি(ami) হাত দিয়ে বুঝলাম ও নিজের প্যান্টিটা টয়লেটে ঢুকে খুলে এসেছে। আমি(ami) আবার আম্র হাত ঢুকিয়ে স্কার্টের তলাতে এডভেন্চার শুরু করে দিলাম। চাদরটা ওর কোমরে জড়ানো আছে, স্কার্টটা উঠে ওর কোমর অবধি চলে এসেছে।
তখন দুপুর বেলা, উইকডেস, পার্কে ভীড় একটু কম। গার্ডদেরও আসে পাসে দেখা যাচ্ছে না। হঠাত্ ও আম্র প্যান্টের চেন খুলে আম্র বাড়াটা বেস করে মুখে নিয়ে চুসতে লাগল। আমি(ami) ওর স্কার্টের তলাতে প্রায় ৩০ মিনিট হলো কাজ চালিয়ে যাচ্ছি। ও আমার(amar) বাড়া বেস কিছুক্ষন চোসার পর আমিও খুবই গরম হয়ে গেলাম। ওর গুদ কছলানোর দরুন ও খুব গরম হয়ে গিয়েছিল। এর পর আমি(ami) ওকে আম্র কোলে বসার জন্য বললাম। ও স্কার্টটা একটু তুলে আম্র বাড়ার ওপর বসে পড়লো, আমি(ami) সার্প্রাইজ়্ড হয়ে গেলাম। ও আমাকে(amake) বলল, আমি(ami) আর পারছি না। প্রীজ ঠাপাও নাহলে মরে যাবো।
আমি(ami) এদিক ওদিক তাকিয়ে ওকে ঠাপানো শুরু করলাম। ও কোমর নাচিয়ে নাচিয়ে দুলিয়ে দুলিয়ে আম্র বাড়াটা ওর গুদের শেষ প্রান্তে নিতে লাগলো। এক্সপিরিন্সেড মেয়েদের সাথে সেক্স করার এটাই সুবিধা। এভাবে ঠিক পোশাচ্ছে না। আমি(ami) বেসি জোরে ঠাপ দিতে পারছি না। পার্কের ঘাসের মধ্যে ওকে শুইয়ে ওপরে চাদর ঢাকা দিয়ে কোন দিকে না তাকিয়ে ওকে ঠাপাতে লাগলাম।
চোখ বন্ধ করে গায়ের যত জোড় আছে তত জোরে ঠাপিয়ে চললাম ফুল স্পীডে। ও আর থাকতে না পেরে মোনিংগ স্টার্ট করে দিল। দুজনেই ফুল ফোর্সে তখন সেক্সের খেলা তে মত্ত হয়ে উঠেছি। তারপর বেস কিছুক্ষন ঠাপানোর পর ওর গুদে আমার(amar) জমানো বীর্য পুরো ঢেলে দিলাম। তারপর বাড়ি ফেরার টাইমে দেখি ওর স্কার্টের পেছন দিকটা পুরো ভিজে গেছে। গা থেকে আঁশটে গন্ধ বেড়চ্ছে। ও আবার টয়লেটে গিয়ে ড্রেসটা ঠিক ঠাক করে নিল।