স্বামী বিদেশে থাকা ভাবির সাথে পরকীয়া প্রেম ও চোদাচুদির সত্য কাহিনী

বাবা সরকারী চাকরি করে যেকারণে প্রায় কয়েক বছরপরে পরেই বাসা পরিবর্তনকরতে হত। আর এতে করে আমার সুযোগহত নিত্য নতুন মেয়েবা আবার কোন সময়মেয়ের মায়েদের সাথে চোদাচুদি করা। আন্টিটাইপের মহিলাদের চোদা যে কত্তমজা এটা যে নাচুদেছে সে বুঝবে না। আমিএক প্রকার হর্ণি হয়েথাকতাম এরকম কাউকে নিজেরধোনের আগায় নিয়ে আসতে। তাইযখনই কোন নতুন বাসায়গিয়েছি সেখানেই হয় পাশের ফ্ল্যাটেরআন্টি বা বাসার মালিকের বউকে চুদেছি।

আমি দেখতে বেশ হ্যান্ডসামছিলাম আর মাথায় সবসময় চোদার চিন্তা থাকততাই অতি সহজেই আমিযেকোন মেয়েকে কাছে আনতে পারতাম। আরনিজের ধোনের জ্বালা মেটাতামসেই সাথে তাদেরকেও পরমসুখ দিতাম । তোএখন যেখানে আছি সেখানেআসি প্রায় এক বছরহয়ে গেছে। আমরাযে ফ্ল্যাটে ভাড়া নেই তারপাশের ফ্ল্যাটেই এক ভাবি থাকত। যারহাজব্যান্ড দেশের বাইরে থাকত। ভাবী তার এক ছেলেআর তার বোন নিয়েঐ বাসায় থাকত।আমরা যেদিন বাসায় আসিসেদিন ভাবী বেশ আগ্রহনিয়েই আমাদের বাসা গোছানোদেখছিল। আমারদিকেও বেশ কিছুক্ষণ তাকিয়েছিল। আসলেআমিই তার দিকে তাকিয়েছিলাম। কেনজানি না সে আমারচোখে লেগে গিয়েছিল।

কি এক অপরূপ রূপতার ফর্সা দেহ ফোলাফোলা ঠোঁট আর রসেভরা দুধ যা তাশাড়ির ভেতর দিয়ে স্পষ্টবুঝা যায় এসব দেখেআমি আর চোখ ফেরাতেপারিনি। আমিসেদিন থেকেই ভাবছি কবেপাব ভাবীকে আমার কাছে। কবেআমার মালে ভরিয়ে দেবতার বুক মুখ।এসব ভেবে ভেবে আমিমাল ফেলতাম নিয়মিত।এরই মধ্যে ভাবীর সাথেআমাদের বাসার যোগাযোগ বেড়েযায়। নানাকারণে আমরা তার বাসায়যেতাম সে আমাদের বাসায়আসত। মাঝেমাঝে আমিও তার বাসায়যেতাম গল্প করতাম।আসলে তার কথা বলারমত তেমন কেউ ছিলনা আর স্বামী ছিলবিদেশ তাই বুঝা যেতকোন ছেলের সঙ্গ তারখুব দরকার! আরআমিও বেশ মজা করেগল্প করতাম নানা ধরনেরব্যাপারে। এভাবেদেখা যেত কোন কারণেহাসতে হাসতে ভাবী আমারউপরে শুয়ে পড়েছে আবারতার শাড়ির আচল পড়েগেছে সেটা আবার ঠিককরছে।

এভাবেভাবীকে দেখতে দেখতে তাকেচূড়ান্তভাবে কাছে পাওয়ার ইচ্ছাটাতীব্র হতে লাগলো।এবার যেদিনের কথা বলছি সেদিনকোন এক দাওয়াতে আমাদেরবাসার সবাই বাইরে যায়। আমারপরের দিন পরীক্ষা ছিলতাই আমি আর গেলামনা। পড়ারনাম করে বাসায় রইলাম। কিন্তুএকা একা ছিলাম তাইপড়তে ভালো লাগছিল না। আর আমারএটা প্রায় অভ্যাসে পরিণতহয়েছিল যে বাসায় একাথাকলে পিসিতে পর্ণ চালিয়েপুরো নেংটা হয়ে ধোনখেচতাম আর মাল ফেলতাম। তোএদিনও এর ব্যতিক্রম হল না ।পিসিতে পর্ণ চালিয়ে সবজামা কাপড় ছেড়ে নেংটাহয়ে আর সাথে নারিকেলেরতেল নিয়ে ধোন খেচতেবসলাম। পর্ণদেখছি আর নিজের হাতদিয়ে তেল লাগিয়ে ধোনসামনে পেছনে করছি।এরই মধ্যে দরজায় নকশুনলাম।

আমিতাড়াহুড়ো করে লুঙ্গি পড়েতেল লুকিয়ে রেখে পিসির হোমপেজ এনে উঠে দাড়ালাম।আমি দরজা খুলতে গেলামদেখলাম ভাবী দাঁড়িয়ে আছে। আমিবললাম “ আরে ভাবী তুমিএই সময়ে ?’ ভাবী বলল “ এমনিইসময় কাটছিল না ভাবলামতোমার সাথে গল্প করি“। আমি ভাবীকেভেতরে নিয়ে আসলাম আরমনে মনে ভাবলাম ইশসএই খাড়া হয়ে যাওয়াধোনটা যদি ভাবীর মাংশলপাছায় ঢুকিয়ে দিতে পারতাম।এ কথা ভাবতে ভাবতেভাবীকে রুমে বসিয়ে আমিবাথরুমে গেলাম মাল ফেলারকাজটা শেষ করতে।বেশ মজা করে তাড়াতাড়িমাল ফেলে হাত মুখধুয়ে রুমে আসলাম।রুমে এসে দেখলাম ভাবিআমার আগের দেখা ভিডিওগুলো দেখছে। আরএই দেখে নিজে নিজেহাত ঢুকিয়ে নিজের ভোদায় চাপছে। আমিএটা দেখে ভাবলাম ইশস মালকেন বাথরুমে ফেললাম ভাবীর ভোদায়ইতো ঢালা যেত।কিন্তু আমি নিজেকে কন্ট্রোলকরতে পারিনি। আমিসোজা গিয়ে ভাবীর পেছনথেকে তার ব্লাউজের নিচেঝুলে থাকা ফোলা দুধধরে ফেললাম। ভাবীআমার ছোঁয়ায় শিহরিত হয়ে গেলো। এরপরে একটু স্বাভাবিক হয়েআবার নিজের ভোদায় হাতবুলাতে লাগলো শাড়ির উপরদিয়ে আমি আর তারদুধ দুটো টিপছিলাম।আহা কি এক নরমদুধ। মনেহল এখনি মুখে নিয়েচুষে চুষে খাই। এই বাংলা চটি আপনি চটি নিউজ ডট কম এ পড়ছেন । এরপরেআমি ভাবীকে আমার দিকেঘুরিয়ে নিলাম। আরসোজা তার লাল ঠোঁটেরমাঝে ঝাপিয়ে পড়লাম। চুষতেলাগলাম তার ঠোঁট।আহা যেন মধু খাচ্ছি। ভাবীনিজেও অনেক দিন কোনপুরুষের ছোঁয়া পায় না। তাইসেও পাগলের মত আমাকেচুমু খেতে লাগলো।আর আহহ উম্ম করতেলাগলো। তারনাক থেকে বের হওয়াগরম নিঃশ্বাস আমার মুখে এসেলাগলো। আমিআরও মাতাল হয়ে তাকেচুমু খেতে লাগলাম।এর পর আমি হাতদিয়ে ভাবীর শাড়ির আচলসরিয়ে ফেললাম। আরদেখলাম সবুজ ব্লাউজে ঢাকাবিশাল বিশাল দুধ আমারদিকে হা করে তাকিয়েআছে। আমিআর কিছু না ভেবেব্লাউজের উপর দিয়েই দুধখেতে লাগলাম। মাঝেমাঝে তার বুকের উপরগলায় আবার ঠোঁটে চুমুখেতে লাগলাম। আমিআর ভাবীর ফর্সা দুধনা দেখে পারছিলাম না। তাইহাত দিয়ে ভাবীর ব্লাউজটেনে ছিড়ে ফেলতে চাইলাম। কিন্তুএত শক্ত ছিল যেপারলাম না। ভাবীএটা বুঝতে পেরে নিজেইদুই হাত দিয়ে ব্লাঊজটামাথার উপর দিয়ে খুলেফেলল আর তার বিশালরসে ভরা দুধ বেরহয়ে গেলো। আমিতার ব্রায়ের উপর দিয়ে দুধমুখে নিয়ে চুষতে লাগলামআর কামড়াতে লাগলাম । আমারকামড়ে ব্রা খুলে দুধবের হয়ে গেলো।দেখলাম ফর্সা দুধের মাঝেব্রাউন রঙয়ের বোটা।আমি মুখে নিয়ে চুষতেলাগলাম আর খেতে লাগলাম। জিভদিয়ে বোটায় চেটে দিলামআমার মুখের থুতু লেগেদুধটা ভিজে গেলো।

ভাবীকেবেডে নিয়ে গিয়ে শুইয়েদিলাম। আরআমি আমারলুঙ্গি খুলে আমার ধোনভাবীকে খেতে বললাম।ভাবী প্রথমেই আমার ধোন তারমুখে না নিয়ে হাতদিয়ে নাড়াতে লাগলো। আরধোনের মাথায় আর বিচিতেহালকা হালকা খোচা মারছিল। আমিভাবীর খোচায় ব্যথাও পাচ্ছিলামআর মজাও পাচ্ছিলাম।আমি বললাম “ ভাবী আর কতআমাকে জ্বালাবে… আমার ধোন চেটেখেয়ে ফেল না … “।এ কথা শোনার পরেভাবী আমার ধোন তারমুখে নিয়ে চুষতে লাগলো। সম্পুর্ণধোন ভাবীর মুখের ভেতরেবিচরণ করতে লাগলো।একদম গলা পর্যন্ত নিয়েগেলো। ভাবীগড়ড়… করতে লাগলো।আর আমার পুরো ধোনভাবীর মুখের লালা লেগেভিজে একাকার হয়ে গেলো।আমি ভাবীর পেটিকোট খুলেতার পিংক কালারের প্যান্টিবের করে ফেললাম।আমি আস্তে আস্তে তারভোদার ভেতরে হাত ঢুকিয়েদিলাম। ভাবীররসে ভিজে যাওয়া ভোদাআমার হাত লেগে চপচপ করতে লাগলো।আমি এক টান দিয়েপ্যান্টি খুলে ফেললাম।আর আমার ভাবীর ভোদায় মুখ নিয়ে ইচ্ছেমত খেতে লাগলাম চাটতে লাগলাম। ভিজে এক প্রকার সোঁদা গন্ধহয়ে গিয়েছিল ভোদাটা।

যা আমাকে আরও পাগল করে দেয়। আমি আমার জিভ দিয়ে ভাবীর ভোদার ভেতরে খোচা মারতেলাগলাম আর ভাবী “ আহহহ… উহহ…… ইউ দা ফাকার… ফাক মি উইথইউর টাং… উহহ… আহহহ…“। আমি ভাবীরমুখে এই কথা শুনে আর ধরে রাখতে পারলাম না। আমার মুখের যত জোর আছে তা দিয়ে কামড়ে দিলাম আর জিভ প্রায় সম্পূর্ন ঢুকিয়ে চুদতে লাগলাম।এক পর্যায়ে ভাবী সাদা সাদা মাল গল গল করে আমার মুখে এসে পড়ল। আর আমি প্রাণ ভরে তা আমার মুখে নিয়ে গেলাম। এই মাল আমার নাকের নিচে থুতনিতে লেগে গেলো।আমি সেই অবস্থায় ভাবীর মুখের কাছে নিয়ে বললাম“ ভাবী এগুলো চেটে পরিষ্কার করে দাও না।“ ভাবী বেশ মজা করে তার নিজের ভোদা নিঃসৃতমাল খেল আর আমার ঠোঁটে চুমু খেল। এই বাংলা চটি আপনি চটি নিউজ ডট কম এ পড়ছেন । ভাবীকেপেছন দিকে করে হাটুরউপর বসিয়ে দিলাম।আর আমি তার মাংশলপাছায় থাপ্পড় মারলাম আস্তে করে। এতেকরে থাপ থাপ শব্দহতে লাগলো আর ফর্সাপাছাটা লাল হয়ে গেলো। আমিআস্তে করে আমার ধোনতার পাছাটা ফাক করেঢুকাতে লাগলাম। কিন্তুবেশ শুষ্ক হয়ে ছিলপাছাটা। তাইআমি একটু এগিয়ে গিয়েমুখ দিয়ে থুতু বেরকরে সেখানে মাখিয়ে দিলামআর আমার হাতের আঙ্গুলঢুকিয়ে দিলাম। ভাবীআরামে আহহ উহহ করতেলাগলো আর বলল “ তোমারধোন ঢুকিয়ে দাও… আহহ… চুদে দাও আমাকে… “ । আমি এ কথাশুনে আবার আমার ধোনতার পাছায় ঢুকালাম আরএবার বেশ আরামেই ঢুকল। ভাবীরকোমর ধরে বেশ জোরেজোরে পাছা চুদতে লাগলাম। আমারধোন আর বিচি তারপাছায় গিয়ে বাড়ি খেয়েথপ থপ শব্দ হচ্ছিল। আমিমাল ফেলব ফেলব ভাবএমন সময়ে ধোন বেরকরে ফেললাম!

এবার ভাবীকে সামনের দিকেমুখ করে শুইয়ে দিয়েভোদার মুখ আমার দিকেকরে নিলাম। আররসে ভিজে থাকা ভোদারমধ্যে আমার তাতিয়ে ওঠাধোন ঢুকিয়ে দিলাম। ভিজেপিচ্ছিল হয়ে ছিল ভাবীরভোদা। যেকারণে পত করে ঢুকেগেলো আমার ধোন।আমি ভাবীর পিচ্ছিল ভোদায়জোরে জোরে চুদতে লাগলাম। ভাবীআরামে নিজের দুধ ধরেটিপতে লাগলো। আমিউত্তেজনায় শুয়ে পড়ে ভাবীরদুধ খেতে লাগলাম ঠোঁটেচুমু খেতে লাগলাম আরআমার পাছা উপরে নিচেউঠিয়ে চুদতে লাগলাম।এক পর্যায়ে বুঝতে পারলাম মালআবার বের হয়ে যাবে। তাইতাড়াতাড়ি উঠে আমার ধোনভাবীর দুধের কাছে নিয়েসব মাল ঢেলে দিলাম। সাদাসাদা থকথকে মাল ভাবীরদুধের লেগে গেলো আরভাবী মাথা নিচু করেনিজের জিভ দিয়ে দুধনিজের হাতে ধরে মালচেটে চেটে খেল।এর পর আমরা একেঅপরকে জড়িয়ে ধরে নেংটা অবস্থায়ভাবীর দুধে নিজের মাথারেখে শুয়ে রইলাম।এভাবেভাবীর স্বামী দেশে আসারআগ পর্যন্ত অনেক বার ভাবীকে চুদেছি আর মাল ফেলেছি। স্বামী আসার পরে ভাবী এইবাসা ছেড়ে অন্য জায়গায়চলে যায়?

Leave a Comment