Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
সৎ মাকে ঘুমের মধ্যে চোদা - মা-ছেলের চুদার গল্প - New Choti

সৎ মাকে ঘুমের মধ্যে চোদা

বাবা বিয়ে করে নতুন বউকে নিয়ে আমাদের বাসায় এলেন।মার বয়স খুব কম ।আমি তখন সপ্তম শ্রেনীতে।মা খুব মিশুক মানুষ।অল্প বয়শে বিয়ে হয়াতে বেশ এক্সসাইটেড।উনি কয়েকদিনেই মুরুব্বীপনা না দেখিয়ে আমাকে বন্ধু হিসেবে নিয়েছেন।ফলে মার সাথে খুব গল্প জমে গেল।আমাদের বাসা ভর্তি মেহমান।রাতে ঘুমাতে যাবার সময় কে কোথায় ঘুমাবে এই নিয়ে একটু সমস্যা হল। বাবা না চাইলেও মা বললেন, মিথুন বাবু ঘুমাক না আমাদের কাছে।এক ছেলে বলে বাবা মার কাছে আমি খুবি ছোট। তাই তাঁরা কিছু মনে করলেন না। বাবা একটু ফোঁসফোঁস করলেও নতুন বউয়ের মুখের হাসিতে সায় দিলেন। যাহোক, আমি রাত ১১টার দিকে ওদের বিছানায় দেয়ালের দিকে পিঠ দিয়ে এক পাশে শুয়ে পরলাম। ওরা তখনো মুরুব্বীদের সাথে গল্প করছিলেন। ক্লান্ত থাকায় বিছানায় শুতেই আমি ঘুমিয়ে গেলাম।রাত তখন ১ টা হবে। সৎ মা কে চোদার গল্প

 

গোঙানির শব্দে ঘুম পেল। কোথায় আছি মনে করতে একটু সময় লাগল। ঘরে ডিম লাইট জালানো। নীল স্নিগ্ধ আলোয় আমি চোখ ছোট করে দেখলাম, মা বিছানায় চিত হয়ে শুয়ে আছেন। পরনে একটা গোলাপি নাইটি। বাবার পরনে কিছু নেই। বাবা মার দুই পায়ের মাঝে বসে মার একটা মাই টিপছে। আর মাঝে মাঝে নিচু হয়ে মার আরেকটা মাইএর কচি বোটায় চুমু খাচ্ছেন চুষছেন। আর সদ্য যৌবনে পা দেয়া মা সুখে শীৎকার করছেন। আনন্দে তিনি কেঁপে কেঁপে উঠছেন।বাবা অনেকক্ষণ মার মাই দুইটা দলিত মথিত করে চ্যাটে চুষে লালা দিয়ে ভরিয়ে দিলেন। মৃদু আলোতে ঐ দুইটা ছাদের দিকে তাকিয়ে চকচক করে উঠল। মাই ছেড়ে বাবা ইংরেজী 69 এর মত করে মার মুখে ওনার ধনটা পুরে দিলেন, আর নিজে মার নাইটীটা পেট পর্যন্ত তুলে ওনার বালহীন ভোঁদায় মুখ দিলেন। মা বাবার ধন মুখে নিয়ে ললিপপের মত চাটতে ও চুষতে লাগলেন। ঐদিকে বাবা, ওনার জিব দিয়ে মার যৌবন কুঞ্জের মধু খুঁটে খুঁটে খেতে লাগলেন।পুরো ঘর সপসপ, চপচপ আওয়াজে ভরে গেল। আমি যে পাশে শুয়ে আছি ওদের যেন কোন ভ্রুক্ষেপ নাই!এরপর বাবা ঘুরে মার ভোঁদা বরাবর তার ধন সেট করলেন। মার দুইপা তার পীঠের উপর জড়িয়ে নিয়ে হালকা ঠাপ দিয়ে মার ভোঁদায় বাড়া ধুকালেন। মা সুখে আহ করে উঠলেন।

দাও তোমার ওটা দিয়ে আমার নতুন গুদের পাড় ভেঙ্গে দাও। মাকে চোদার চটি গল্প

বাবা আস্তে আস্তে ঠাপাচ্ছিলেন। মার কোথায় গতি বাড়িয়ে দিলেন।

পকাত পকাত করে শব্দ হতে লাগল। বাবা কোমরের উঠানামা বাড়িয়ে দিলেন আরও। পুরান খাট ক্যাঁচ ক্যাঁচ করে উঠল।

এই, মিথুন উঠে পরবে। আস্তে চোদ।

আরে না। ছোট মানুষ ঘুমাচ্ছে!

মা দুই হাত দিয়ে বাবার পিঠ খামছে ধরেছেন। বাবা চুদছেন আর মার ঠোঁটে মুখে চুমু খাচ্ছেন। এরপর কয়েকটা রাম ঠাপ দিয়ে বাবা মাকে জোরে জড়িয়ে ধরলেন। তার পাছা কেঁপে কেঁপে উঠল আআআআহ!

বুঝলাম বাবা মার ভোঁদার গভীরে তার পৌরুষ ঢেলে দিলেন। এরপর ক্লান্ত বাবা মার উপর অনেকক্ষণ শুয়ে বিশ্রাম নিলেন। বাবা বিছানা থেকে উঠে গেলেন পেশাব করার জন্যে। মা বাবার জন্ন্যে জায়গা ছেড়ে দিয়ে আমার দিকে ঘেশে পিঠ দিয়ে শুলেন। আমি মার পীঠের চুলের গন্ধ নাকে পেলাম। আরেকটা আঁশটে গন্ধ আমাকে পাগল করে তুলল। সেটা ছিল সদ্য চোদা মার ভোঁদা থেকে বের হওয়া বাবার মালের গন্ধ!

মার বিশাল উদাম পাছা আমার ধন থেকে কয়েক ইঞ্চি সামনে। বুঝতে পেরে ফন্দি আটলাম। আমি ঘুমের ভান করতে থাকলাম। বাবা বাথরুম থেকে ফিরে মাকে চুমু খেয়ে ঘুমিয়ে পরলেন। কিছুক্ষনের মধ্যেই আমি ওনার নাকের গর্জন শুনতে পেলাম। মাও মনের সুখে ঘুমিয়ে পরলেন।

আমিও হয়ত ঘুমিয়ে পরেছিলাম। পাশের মসজিদের ফজরের আজানে ঘুম ভাঙল। বাবা যথারীতি নাক ডাকছেন। মাও গভীর ঘুমে আচ্ছন্ন। আমি এবার ভাল করে দেখলাম মাকে। যেমনটা ভেবেছিলাম তাই! চোদার সুখে মা আর কাপড় ঠিক করেননি। একটা মাই নাইটির বাইরে। পাছার উপর কাপড় নাই, নাইটি কোমর পর্যন্ত তোলা।আমি ঘুমের মধ্যে এম্নিতেই হয়েছে ভাব করে মার গায়ে হাত দিলাম। উনি ঘুমে আচ্ছন্ন। সাহস বেরে গেল। আমি একটু এগিয়ে মার নগ্ন বুকের উপর হাত দিলাম। উনার নিশ্বাস একটু গভীর হল। কিন্তু ঘুম ভাঙল না। আমি চাপ দিলাম আস্তে। আহ, ডাঁশা মাই মার। ঢিলা না। আমি মাইয়ের বোঁটাটা ছুলাম। মা যেন একটু কেঁপে উঠল। সৎ মায়ের সাথে চুদাচুদি

ভয়ে থেমে গেলাম। কিন্তু, হাত সরালাম না। মা ঘুমের মাঝে কি ভেবছেন কি জানে! আমি মাইতা নিয়ে খেলতে লাগলাম। ঐ দিকে আমার ধন ফুলে টন টন করছে। আমি আস্থে করে মার পাছায় আমার ধনটা ঠেকালাম। এমন ভাব ঘুমের মধ্যে লেগে গেছে। মার কোন সারা না পেয়ে আমি পাছার খাজটায় রাখলাম। কয়েক ঘণ্টা আগের চোদন রসে ঐ জায়গাটা কেমন আঠাল পিচ্ছিল হয়ে আছে। আমি এক হাঁতে মার মাই ধরে ভগবানের নাম নিয়ে ধনটা তাঁর গুদ বরাবর ধাক্কা দিলাম।

হুম! দুষ্টু সোনা!

আমি ভয়ে জমে গেলাম। কিন্তু, মাই থেকে হাত বা গুদ থেকে ধন সরালামনা। মা ঘুম জড়ান কন্ঠে বললেন,

চোদো সোনা! মায়ের ভোদা চোদার চটি

বুঝলাম উনি ঘুমের মাঝেই চোদা খেতে চাচ্ছেন। এই লাইনে নতুন বলে ধনের সাইজ যে একটু ছোট তা বুঝতে পারেননি। আমি আর দেরি করলাম না, পাছে উনি জেগে যান। তাই বাবার মালে পিচ্ছিল মার গুদ ঠাপাতে শুরু করলাম।পু-উ-চ পু-উ-চ করে ওনার পেছন থেকে ঠাপাচ্ছি আর ওনার মাই নিয়ে খেলছি। ওনার পাছার মাংস আমার পেটে লেগে যাচ্ছে। ইচ্ছে করছে মাকে উপুর করে ফেলে ইচ্ছে মত চুদি! কিন্তু, সব আরাধনা কি ভগবান শুনেন?

কতক্ষন চুদেছিলাম জানিনা, এক সময় আমার ধনের আগায় মাল এলো। আমি মার পিঠে নাক গুজে, একটা স্তন চিপে ধরে, চিরিক চিরিক করে মার ভোঁদায় আমার গরম মাল ফেলে দিলাম। মাল ওনার গুদ গড়িয়ে পাছা গলে বিছানায় পড়তে লাগল। আমি দ্রুত উল্টো ঘুরে গেলাম।

হয়েছে সোনা?

মার ঘুম জড়ান জিজ্ঞাসা। আমি চুপ। মা একটু নড়ে উঠলেন। বাবাকে নাক ডাকতে দেখে উনি কনফিউজড! এতক্ষন ঘুমের মাঝে বাবাকে দিয়ে চোদাচ্ছেন বলে সুখানুভুতি বোধ করছিলেন। কিন্ত, ঘুম ভাংতে বুঝলেন কিছু একটা ভুল হয়েছে।উনি দ্রুত কাপড় ঠিক করে ঘুরে আমার দিকে ফিরলেন। আমি তো তখন গভীর ঘুমের ভান করছি! কিন্ত, ধুতি দিয়ে যে ধনটা ঢাকতে ভুলে গেছি মনে পরল। মা উঠে বসলেন। টের পেলাম উনি আমাকে দেখছেন। কিছু ভাবলেন।আমি ভয়ে আধমরা। এই বুঝি বাবাকে ডাকবেন। উনি ডাকলেননা। কিন্তু যা করলেন, আমি তাঁর জন্যে তৈরি ছিলাম না। উনি আমার ধনের দিকে মুখ নামালেন। সদ্য চোদা ধন আমি ভাল করে মুছিনি। আমার ধনে ওনার গরম নিঃশ্বাস টের পেলাম!

উনি নাক কাছে নিয়ে শুকতেই বুঝে ফেললেন, কি ভুল করে ফেলেছেন! তারপর, দুয়ে দুয়ে চার মেলাতে ওনার কষ্ট হলনা। উনি বিছানা ছেড়ে উঠে বাথরুমে চলে গেলেন। আমি আপাতত হাফ ছেড়ে ঘুমাতে চেষ্টা করলাম।সেদিন সকালে আমি আর মার দিকে তাকাতে পারিনা। উনি আমার মুখের দিকে বেশ কয়েকবার তাকিয়ে ছিলেন, আমার প্রতিক্রিয়া দেখার জন্যে। আমি মুখ টুলে তাকাইনি। সেইদিন দুপুরেই মা বাবাকে নিয়ে চলে গেলেন। যদিও যাবার কথা ছিল আরও কদিন পর। কেউ জানল না কারনটা! শুধু জানতাম আমি আর আমার মা।

যাহোক, মাকে চোদার পর আমার অবস্থা খুব খারাপ! যখন তখন যেখানে সেখানে ওস্তাদ যায় দাঁড়িয়ে! কি আর করা । খেঁচে স্বাদ মিটাতে হতো। কয়েকবার বাথরুমের জানালায় উঁকি মেরে মার গোসল করা আর কাপড় চেঞ্জ দেখেছিলাম।একদিন দুপুরে আমি আর মা ছাড়া বাসায় আর কেউ নেই। আমি ওনাকে ডাকলাম।

মা, এই মা!

জী।

দেখলাম, কয়েকদিনেই তাঁর হারান সৌন্দর্য অনেকটা ফিরে এসেছে।

তা, আপনার হঠাত বিয়ের গল্পটাতো বললেন না। আর, ভেঙ্গে গেল কেন?

উত্তরে মা যা বললেন তা এরকম,

আমি বাড়ী গিয়েই টের পেলাম বোনের বিয়েতে আমাকে ডাকার বড় কারন আমার মামা আমার বিয়ে ঠিক করেছেন। পাশের গ্রামের আধ পাগলা বুড়ো সোমেন দাস এর সাথে। ওর স্ত্রী গত হয়েছে গেল বছর। দুই ছেলে বিয়ে করে আলাদা থাকে। তাই বিয়ে করতে চায়।

বিয়ের রাতের অভিজ্ঞতা আমার নতুন নয়। কিন্তু সোমেন আমার অভিজ্ঞতা বাড়িয়ে দিল। পঞ্চাশ ঊর্ধ্ব বুড়ো আর চল্লিশ ঊর্ধ্ব নারীকে বাসর রাতে কি করতে হবে তা শিখিয়ে দিতে হল না। সেরাতে খুব বৃষ্টি হচ্ছিল। টিনের চালে বৃষ্টির আওয়াজ বেশ ভাল লাগছিল। সোমেন ঘরে ঢুকেই আমাকে জড়িয়ে ধরল। ওর মুখ থেকে ভক ভক করে বাংলা মদের গন্ধ! হারিকেনের আলোতে ওর চকচকে ছখে আমার প্রতি কোন ভালবাসা দেখলাম না। ওখানে কামনার আগুন আর লোভ দেখে আমি একটু ভয় পেলাম। ওনার পাগলামির গল্প শুনেছিলাম, তাই ভয় পেলাম। ভাবলাম উনি আমার স্বামী, ওকে ভয় পাব কেন!

যাহোক, সোমেন দ্রুত একটা একটা করে আমার সব কাপড় খুলে নিল। নিজের ধুতি পাঞ্জাবি খুলে নেংটা হল। আমি হারিকেনের আলোতে ওর লিঙ্গটা এক পলক দেখলাম। কামনায় খাড়া হয়ে আছে। ৫” এর বেশী হবে না। ঘেরে কম হওয়ায় বেশ লম্বা লাগছে। মুন্ডীটা লাল টুকটুকে। এক মুহূর্তের জন্যে মনে পরল রমেশের বিশাল বাঁড়াটা।

সোমেন ও আমি দুজনেই দাঁড়িয়ে ছিলাম। আমার চুল ধরে ওর তাঁর খাড়া বাড়ার কাছে আমার মুখ নিয়ে বল্ল,

-চুষে দে।

ওর ব্যবহারে আমি কষ্ট পেলাম। তবুও পতি বড় ধন। তাই আমি ওর বাড়া মুখে নিলাম। মুতের ঝাঁঝাল গন্ধ পেলাম। নোনতা স্বাদ। বাড়া মুখের ভেতর নিতেই ঠাপাতে শুরু করল। আমার মাথা দুই হাঁতে ধরে ইচ্ছে মত মুখ চুদে চল্ল। আমি সরে যেতে চাইলাম। কিন্তু সোমেন থামলনা। ভচ ভচ করে আমার মুখ চুদে চলল। এক সময় আমার মাথা ওর দিকে টেনে আমার গলার শেষ প্রান্তে ওর বাড়া ঠেলে দিয়ে চিরিক চিরিক করে আমার মুখের ভেতর মাল ঢালতে লাগল। আমার দম বন্ধ হয়ে এল। বাড়া থেকে থকথকে মালের শেষ বিন্দুটুকু আমার মুখে ঢেলে সোমেন আমাকে ছাড়ল। ভাব্লাম বমি করে ফেলব। কিন্তু, সোমেন চোখ রাঙাল। নাখ মুখ চেপে ধরতে চাইল। উপায় না দেখে গিলে ফেললাম আমার পতির নোংড়া ফেদ্যা।

অপমানে চোখ দিয়ে জল বেরুতে লাগল। আমি বড় বড় নিঃশ্বাস নিতে থাকলাম। এরপর সোমেন আমাকে ধাক্কা মেরে বিছানায় চিত করে শুইয়ে দিল। তারপর আমার দুই পা তুলে আমার ভোঁদায় মুখ দিল। আমার বালে ও দাঁত দিয়ে কামড় দিয়ে টানতে লাগল। আমি যত বেথ্যা পাই ও আরও খুশি হয়। সোমেন আমার ভোঁদার কোটাটা চুষতে শুরু করল। এরপর ও দুইহাত দিয়ে আমার ভোঁদার পাপড়ি ফাঁক করে ওর কামার্ত জিব ঢুকিয়ে দিল আমার ভোঁদার ভেতর। ভোঁদা নিয়ে ওর এই আগ্রাসী আক্রমনে আমার শরীর সারা দিতে সুরু করল। আমি আমার মাই দু্টো আর শক্তে হয়ে উঠা বোঁটা গুলো নিয়ে খেলতে থাকলাম।

আমাকে আদর করতে করতে সমেনের বাঁড়াও শক্ত হয়ে দাড়িয়ে গেছে। একসময় আমার মনে হল সোমেন এখুনি আমাকে চুদুক ওর ঐ বাঁড়াটা দিয়ে। আমি বললাম,

-চোদো আমাকে।

সোমেন হাসল। আমাকে উপউর কর শুইয়ে দিল। কোমর ধরে উঁচু করল। ভাবলাম কুত্তা চদা করতে চায় বুঝি। তাই হাঁটু গেড়ে চার হাত পা দিয়ে পোঁদটাকে উঁচু করে মাথা বালিশে রেখে অপেক্ষা করলাম। সোমেন বাড়া না দিয়ে আমার ভোঁদায় একটা আঙ্গুল দিল। এরপর খেচে দিতে দিতে শুরু করল আর ভোঁদার ফুটায় মুখ দিয়ে আমার কাম রস খেতে লাগল। কিছুক্ষন পর আমি আমার পোঁদের ফুটায় ওর জিবের ছোঁয়া পেলাম। সোমেন আমার পোঁদের ভেতর জিব ঢুকিয়ে দিল। এরপর ভেতরে ঘুরাতে লাগল। আমি সুখে “আহ” করে উঠলাম। মৃদু গলায় মিনতি করলাম,

-চোদো চোদো আমাকে।

সোমেন আমার পেছনে রেডি হল। আমার পোঁদে ওর বাড়ার ছোঁয়া পেলাম।

-এই এটাতে না! একটু নীচে।

কিন্তু, সোমেন আমার কথা শুনল বলে মনে হল না। সে আমার পোঁদের পিচ্ছিল ফুটায় ওর বাড়ার চাপ বারাতে লাগল। আমি ব্যেথা পাচ্ছিলাম। কিন্তু, বুঝতে পারছিলাম, সোমেন আমাকে ছারবে না! এক সময় আমার পোঁদে সমেনের বাড়ার মুণ্ডী ঢুকেছে টের পেলাম। সোমেন আর দেরী করল না। আমার পাছার মাংস দুই হাঁতে ধরে দিল একটা রাম ঠাপ।

-আআআহ! ব্যেথায় ককিয়ে উঠলাম।

সোমেন এক ধাক্কায় ওর বাড়ার পুরোটাই আমার টাইট পোঁদে ঢুকিয়ে দিয়েছে। আমর ব্রম্মতালু পর্যন্ত ব্যেথা করে উঠল। সমেনের কোন ভ্রুক্ষেপ নাই। সে আমাকে ঠাপাতে শুরু করল। প্রতিটা ঠাপের সাথে সাথে আমি বেথা পাচ্ছিলাম।

-বুড়া মাগীরে বিয়া করছি। তোর ঐ বাসী ভোঁদা দিয়া তুই আমারে খুশী করতে চাশ? আমি তোর আচোদা পুটকি মাইরা আজ নতুন বউয়ের স্বাদ নিমু।

এই বলে সোমেন আমার পাছার দাবনায় থাপ্পড় মারতে লাগল আর হোত হোত করে ঠাপ দিতে লাগল। আমি ব্যেথায় কেদে ফেললাম। কিন্তু, সোমেনের কোন দোয়া হল না। ও ভোত ভোত করে রাম ঠাপ দিতে লাগল। মাঝে মাঝে নিচু হয়ে আমার ঝুলতে থাকা মাইয়ের বোঁটা দুইটা দুই হাঁতে ধরে চটকাতে আর মুচরে দিতে লাগল। ওর ঠাপের গতি বারতে লাগল।

আমি টের পেলাম ঠাপের তালে তালে ওর বিচি আমার ভোঁদার মনিতে টোকা দিচ্ছে। পোঁদের ব্যেথায় অন্য সব সুখের কথা ভুলে গেলাম। সোমেনের পাগলামির হাত থেকে কখন বাচব সেই প্রহর গুনতে লাগলাম। এক সময় সোমেন ওর বাড়ার ফ্যেদা আমার পুটকির ভেতর ফেল্ল। ওর ঘামে ভেজা শরীর আমার উপর আছড়ে পরল। আমি কেঁদে কেঁদে বালিশ ভেজালাম।

পরদিন সকালে আমার পোঁদে প্রচন্ড ব্যেথা নিয়ে ঘুম ভাংলো। পাছায় কাপড় দিয়ে মুছতে গিয়ে দেখলাম রক্ত আর মালে মাখামাখি। সোমেন আমার পোঁদ ফাটিয়ে দিয়েছে। আমাকে বউ হিসেবে নয় সস্তা মাগীদের মত সারারাত চুদেছে। আমি ঐ মুহুরতে সিধান্ত নিলাম আমাকে পালাতে হবে। তাই অনেক গুলো ঔষধ খেয়ে অশুখ বানালাম। মামা বাড়ী নিয়ে এলেন। আর আমি মামীকে সব খুলে বলে এখানে চলে এলাম।“

মার দীর্ঘ রগরগে কিন্তু দুঃখের কাহিনি শুনে শরীর গরম হয়ে গিয়েছিল। আবার ওনার চোখে জল দেখে মায়া লাগল। আমি কিছু না বুঝে ওনাকে জড়িয়ে ধরলাম। উনি আমর বুকে কাপতে লাগলেন। আমি ওনার মুখটা উচু করে ধরে কপালে চুমু খেলাম।

এভাবে কতক্ষন কেটে গেছে জানি না, উনি আমাকে বললেন,

-আমাকে কতদিন কেউ আদর করেনি। তুমি আমারে একটু আদর কর।

indinsex sexotube2.info southindia sex.com
www desipron pornspider.info kannada full sex
clipsage c erolenta.com haryani
سكس امريكي ساخن tubangs.com سكس مراهقات روسى
سكس ليلة دخله iwanktv.pro لاهل فهفس
probinsyano august 12 2022 full episode philteleserye.com the broken marriage vow april 9 2022 full episode
افلام سيكس بنات pornvuku.net s;sljv[l
tamil kama vari elporno.mobi desi papa
south indian sexvideo pimpmovs.net xxx.bp
zzzscore sextoyporntrends.com neha mahajan xvideos
hinde bf com pornjob.net indian actress ass facebook
meena hot sex prime-porn.com xshamter
موقع سكس اجنبي freepornsearch.info نيك صباح
فيديوهات سكس عنتيل المحلة porniandr.net سكس الشرقية
بلدي سكس cyberpornvideos.com رقص طيز كبيرة