হট চোদাচুদির গল্প – খালাতো বোন যখন প্রেমিকা

আমি ইমরান, বয়স ১৫ বছর। ছোটোবেলা থেকেই চোদাচুদির প্রতি বিশেষ লোভ ছিলো। কিন্তু কখনো চোদাচুদি করা হয়ে উঠেনি। এই বয়সে অন্যদের মতই মেয়েদের দিকে তাকাই, পর্ন দেখি, চটি পড়ি আর মাল ফালাই। এটাই আমার নিত্যদিনের কাজ। আমার এক খালাতো বোন রয়েছে নাম তার অনন্যা। আমার চেয়ে একবছরের ছোট । দেখতে খুবই সুন্দরী।

একদম পিচ্চিকাল থেকে তার আর আমার মধ্যে অন্যরকম সম্পর্ক। অর্থাৎ দুইজনেরই দুইজনের প্রতি ভালো লাগা ছিলো। আমার পরিবার ঢাকা থাকে আর অনন্যার পরিবার থাকে চিটাগংয়ের একটি মফঃস্বল শহরে। ৪-৫ বছর ধরে আমাদের নানা বাড়ী যাওয়া হয়নি বলে তার সাথেও আর দেখা হয়নি। ওর কথা প্রায় ভুলেই গিয়েছিলাম।

তখনি আবার নানা বাড়ী যাওয়া হলো। সব খালা, মামারা ঠিক করলো এবারের ঈদে সবাই আবার একসাথে হবে। আমি শুনে তো মহাখুশি। তো ঈদের আগে আমরা রওনা দিলাম। নানাবাড়ি হলো চিটাগংয়ের একটি গ্রামে। যাওয়ার সময় অনন্যার কথা ভাবতে লাগলাম। সে দেখতে এখন কেমন হয়েছে, আমার সাথে আগেরমত সম্পর্ক হবে কিনা ইত্যাদি।

এভাবে করে নানা বাড়ী পৌছে গেলাম। গিয়ে দেখি খালা, মামা প্রায় সবাই চলে এসেছে। শুধুমাত্র মেঝো খালা অর্থাৎ অনন্যারা এখনো পৌছেনি। আসতে তাদের সন্ধ্যা হবে। আমরা সবাই মেঝো খালাদের জন্য অপেক্ষা করতে লাগলাম। ঐদিকে সবাই একসাথে হয়ে আনন্দ ফূর্তি শুরু হলো। আমিও সব কাজিনদের পেয়ে খুশিতে মেতে উঠলাম।

দেখতে দেখতে সন্ধ্যা হয়ে গেলো, তখনই এসে পৌছায় মেঝো খালাদের পরিবার। আমি তো অনন্যাকে দেখে পুরা অবাক। কত পরিবর্তন হয়েছে তার। আর দেখতে কত সুন্দরী এবং সেক্সি হয়ে উঠেছে। দুধ গুলো বেশ ফুলে উঠেছে। আমার সাথে ওর তেমন কথা হলো না। কারন আমরা দুইজনই মিছিমিছি ভাব নিয়ে থাকলাম।

পরেরদিন ঈদ, সারাদিন অনেক আনন্দ-ফুর্তি হলো।

বিকেলের সময় আমি বাগানে গেলাম আর দেখলাম অনন্যা একা চেয়ারে বসে আছে। আমি আস্তে আস্তে গিয়ে তার পাশের চেয়ারে গিয়ে বসলাম। এরপর আমাদের কথা শুরু হলো। আমি বললাম কতবছর হয়ে গেছে তোমাকে দেখিনি। সেও সেইম কথা বললো।

আমি বললাম এতদিনে অনেক কিছু চেঞ্জ হয়ে গেছে। আর তুমিও আগের চেয়ে অনেক সুন্দরি হয়ে গিয়েছো। সে লাজুক হাসি দিয়ে বললো, তাই? আমি বললাম হ্যা তাই। এরপর আরো অনেক কথা হলো। এরপর থেকে আমরা অনেক ক্লোজ হওয়া শুরু করলাম, সারাদিন একসাথে থাকি, আড্ডা মারি, মজা করি ইত্যাদি।

আরো খবর ভাবী বললেন চোদ
এভাবে করে আমাদের রোম্যান্স ও শুরু হয়ে গেলো। একা পেলেই তার হাত ধরি। হাতের উপর হাত রেখে বুলাতে থাকি। সেও প্রশ্রয় দিতে থাকে। রাতে উঠানে সবাই চেয়ারে বসে গল্প করে। আমি অনন্যার পাশে বসে আস্তে আস্তে তার পিঠে টাচ করি। তেমন আলো না থাকায় কেউই দেখতে পায় না।

আমার হাতের হালকা স্পর্শ পেয়ে সে জোরে জোরে নিঃশ্বাস নিতে থাকে। আমি বুঝি তার অনেক বেশি সেক্স, আমি সাহস পেয়ে আমার হাত তার পিঠ থেকে পাছায় বুলাতে থাকি। ফলে তার নিঃশ্বাস আরো বেশি বেড়ে যায়। এভাবে করে বিভিন্নভাবে চলতে থাকে। আমি ঠিক করি পরেরদিন তাকে প্রপোজ করবো। আমি শিওর ছিলাম সে এক্সেপ্ট করবে। পরেরদিন ও আমরা একসাথে ঘুড়াফিরা করি। তারপর তাকে বলি চলো পুকুরের পাড়ে যাই, তোমাকে কিছু বলার আছে।

পুকুর পাড় টা খুবই নির্জন জায়গা। সাধারণত ওখানে মানুষজন কম যায়। আমরা দুজন পাশাপাশি বসলাম মাটিতে। এরপর বললাম, অনন্যা তোমাকে আমার ছোটোবেলা থেকেই ভালো লাগতো। আর সেই ভালোলাগা এখন ১০ গুন বেড়ে গেছে। আমি তোমাকে চাই, আই লাভ ইউ। দেখলাম তার চেহারা লজ্জায় লাল হয়ে গেছে। সে বললো আমার সেইম, আই লাভ ইউ টু। আমি তখন বললাম তোমাকে কিস করতে চাই সোনা। তখন সে বললো করো।

পুকুরের পাড়ে অনেক গাছপালা থাকার কারনে কারো কিছু দেখার সম্ভাবনা ছিলো না। ফলে আমি তাকে আমার দিকে ফিরিয়ে প্রথমে কপালে এরপর গালে একের পর এক কিস করে গেলাম। আর হাত পুরো শরীরে বুলাচ্ছিলাম। এরপর আমার ঠোট তার ঠোটে দিয়ে লিপকিস করতে লাগলাম। সেও সমানভাবে আমাকে জড়িয়ে ধরে কামড়াকামড়ি করে কিস করতে লাগলো। আমরা একে অপরের ঠোট আর জিহ্বা চাঠতে আর চুষতে লাগলাম।

আর আমার এক হাত অনন্যার ডান দুধে রেখে চাপতে লাগলাম। যৌন উত্তেজনায় অনন্যা জোরে জোরে গরম নিঃশ্বাস নিতে লাগলো আর আমার ৫ ইঞ্জি ধন দাঁড়িয়ে শক্ত হয়ে গেলো। আমি দুই হাত দিয়ে ওর দুই দুধ চাপতে লাগলাম। আমি বললাম “অনন্যা তোমার দুধ গুলো কত সুন্দর বড় আর সেক্সি, মনে চাচ্ছে চুষে গিলে ফেলি”। তখন অনন্যা ওর এক হাত আমার শক্ত ধোনের উপর চাপ দিয়ে বললো তোমার শক্ত আর হট ধোনটাও মনে চাচ্ছে চুষতে চুষতে গিলে ফেলি।

আরো খবর বয়স্ক নারী চোদার গল্প – কাজলী, আমার স্বপ্নের সাথী – ২
আমি তারপর বললাম,সেক্স করবা? ও বললো, “হুম করবো, কিন্তু উপযুক্ত জায়গা পাবো কই? আমি বললাম সেটা একটা বড় ব্যাপার কিন্তু আমি ম্যানেজ করে নিবো। অনন্যা এটা শুনে একটা হাসি দিয়ে আবার লিপ কিস করতে লাগলো আর একহাত দিয়ে আমার ধোন টিপতে লাগলো। আর আমিও দুইহাত দিয়ে অনন্যার দুই দুধ টিপতে লাগলাম।

বাড়িতে ফিরে আসার পর আম্মু বললো, কিরে কই গেছিলি তোরা দুইজন? আমি বললাম এইতো অনন্যাকে নিয়ে গ্রাম টা একটু ঘুড়ে আসলাম। আম্মু বললো, অল্প কয়দিনে তো অনন্যার সাথে ভালোই তো বন্ধুত্ব্ব গড়ে তুলেছিস। আমি বললাম, হ্যা আমরা বেষ্ট ফ্রেন্ড। অনন্যা একটা মুচকি হাসি দিলো। আম্মু মনে হয় কিছুটা বুঝেছে। কিন্তু সে আর কিছু বললো না। কারন আম্মু সবসময়ই ওপেন মাইন্ডেড। ছেলে প্রেম করতেই পারে, এটাই তো স্বাভাবিক। এটা হলো তার ধারনা।

যাই হোক রাতে ঘুমনোর সময় আমি সামনের ঘড়ে দুই ছোট খালাতো/মামাতো ভাইয়ের সাথে শুলাম। আর অনন্যা অন্য রুমে দুই ছোট কাজিন বোনের সাথে শুলো।

রাতে আমার একটুও ঘুম আসছিলো না, মনে শুধু অনন্যাকে চুদার কথা ভাসছিলো। রাত যখন ২ টা বাজে, তখন দেখলাম ঘড়ের সবাই গভীর ঘুমে মগ্ন। আমি তাই সুযোগ দেখে, চুপিচুপি অনন্যার রুমে ঢুকলাম। দেখলাম অনন্যা শুয়ে আছে তার সুন্দর চুলগুলো নিচে ঝুলিয়ে রেখেছে। আর ছোট দুই কাজিন ঘুমে মগ্ন।

আমি আস্তে আস্তে অনন্যার কানে বলে উঠলাম, “অনন্যা!” অনন্যা থতমত হয়ে আস্তে বলে উঠলো, “ইমরান,তুমি এইখানে কি করছো? কেউ দেখে ফেললে?”। আমি বললাম, “কেউ দেখবে না, তোমার কথা মনে করতে করতে ঘুম আসছিলো না, তাই চলে এলাম”।

অনন্যা বললো তারও আমার কথা ভেবে ঘুম আসছে না। আমি বললাম তোমার চুলগুলো এত সুন্দর! একটু ঘ্রান নিতে দাও। এই বলে আমি তার চুল ধরে ঘ্রান নিতে লাগলাম আর মুখে নিয়ে চাটলাম।

চলবে……..

[1-click-image-ranker]

Leave a Comment