১ বার পুটকিতে আর ৩ বার আম্মুর ভোদায়

শুরুতেই বলে নিই যে এইটা কোন চটি গল্প না।আমার জিবনে ঘটেযাওয়া সত্য ঘটনা আপনাদের সাথে শেয়ার করলাম।আমার নামটা গোপন রাখলাম, বয়স ১৯ (ছেলে)।বাসা মিরপুর। আমার বাবা অনেক বছর আগে বিদেশ গিয়েছিল অবৈধ ভাবে, তাই আজ পর্যন্ত প্রায় ১০ বছর সে দেশে আসতে পারে নাই। আমার মায়ের বয়স ৪১ বছর গৃহিণী।
আম্মু খুব সাধারন এবং মোটামুটি ধারমিক মহিলা। আম্মু দেখতেও সুন্দরি, ৩৬ সাইজের দুধ আর ফরসা মহিলা। আব্বু বিদেশ যাওয়ার পর বাসায় সুধু আমি আর আম্মু থাকতাম। আম্মুর সাথে তেমন কোনো পুরুশ মানুসের পরিচয় ছিল না, আর আমি খুব ভালোভাবে খেয়াল করেছি যে এই ৯ বছরে আম্মু কার সাথে চোদাচুদি করেনি।

তবে ১০ বছরের উপশি ভোদা নিয়েযে আম্মু খুব সুখে নেই সেটা বুঝাই যেত। মাঝে মাঝে দেখতাম ফ্রিজে বেগুন আছে কিন্তু রান্ন করে না, রান্না না করেই বেগুন শেষ হয়েযায়। বুজতাম যে বেগুন গুলো আম্মুর ভোদার জালা মেটায়।গত ২ বছর থেকে কেন জানি আমার খুব ইচ্ছা আম্মুকে ইয়াং পোলাপান দিয়ে চোদানোর। ammu ke chodar golpo

সারাদিন কল্পনা কোরতাম যে আম্মুকে ইয়াং পোলাপান রাম চোদন ডিচ্ছে,আম্মুর ভোদা ফাটাইয়া ফেলতেচে, আর এইসব ভেবে মাল ফেলতাম। কিন্তু পরে ভেবে দেখলাম যে এইভাবে আর কতদিন অবাস্তব একটা জিনিস ভেবে খেঁচবো, একটু চেষ্টা করলে হয়তা কল্পনা গুলোকে বাস্তবে পরিনত করা জায়।

আর যেহেতু আম্মু ১০ বছরের উপশি তাই কাজটা আর সহজ হবে, কারন ভোদার জালা বড় জালা। কিন্তু কাকে দিয়ে চোদাবো আমার মাকে? যেহেতু মা কে নিয়ে ব্যাপারটা তাই গোপোনিয়তা খুব ভালোভাবে রক্ষা করতে হবে। প্রথমে ভাবলাম আমার বন্ধু আশিক কে দিয়ে আম্মুকে চোদানোর ট্রাই করাব। কিন্তু পরে ভেবে দেখলাম নিজের বন্ধুকে নিজের বাপের জায়গা দেওয়া ঠিক হবে না।

তাই, গত মার্চ মাসে ‘আবির হাসান’ নাম দিয়ে একটা ফেইক ফেসবুক প্রফাইল খুললাম। অইখানে অনেক চোদনবাজ আর ইন্সেস্ট পোলাপানের সাথে এড হলাম। অনেকের সাথেই চ্যাট হয়, আমি তাদেরকে সবকিছু বলি, তারা বিভিন্ন ধরনের প্লান দেয়। সবার মাঝে থেকে ‘আফতাব’ নামের একটা ভাইয়ের কথাগুলো আমার খুব ভাল লাগে। ammu ke chodar golpo

উনার বয়াস ২৪, জুরাইন বাসা, একটা বেসরকারি কম্পানিতে চাকরি করে। উনি আমার কাছে আম্মুর নাম্বার চাইল, আর বলল যে উনি অপরিচিত হিসাবে ফোন করে আম্মুর সাথে কথা বলবে, আস্তে আস্তে সেটা প্রেমের দিকে কে যাবে, তারপর ফোনোসেক্স এবং তারপর আম্মুক রামচোদোন। আমি ভাইকে আমার নাম্বার দিলাম, উনি আমাকে কল দিয়ে কথা বলল।

আমি উনারে বলচিলাম যে এইটাতেত অনেক সময় লাগবে। উনি কইল আমার উপর ভরসা রাখ, আমি ৪ সপ্তাহ এর মধ্যেই তোমার মায়েরে বিছানায় আসতে রাজি করামু। আমি ওনাকে শর্ত দিলাম যে উনার আর আম্মুর মধ্যে যা আলাপ হয় সেটা রেকর্ড করে আমাকে পেন্ড্রাইভে দিতে হবে। উনি অনেক গুছাইয়া কথা বলতে পারে। ভাই উনার ছবি পাঠাইল। ফিট বডি, লম্বা, ফরসা। ধোনের ছবিও পাঠাইছে, ধন ৭.৫”, আর মোটা। ammu ke chodar golpo

সবি ঠিক আছে। আমি ভাবলাম যে, এরে দিয়েই কাজ হবে। অবশেষে ২ দিন চিন্তা ভাবনা কোরে, তারপর উনারে আম্মুর নাম্বার দিলাম ( ২৩ এপ্রিল)।অই দিন রাতেই ১২ টার পরে আফতাব আম্মুকে কল করল, আর অপরিচিত হিসাবে, রঙ নাম্বের বলে কেটে দিল। পরের দিন একই টাইমে কল করল, এইভাবে ৫-৬ দিন কথা বলে মোতামুটি ভালই ভাব জমাইয়া ফেলল।

উনার মেয়ে পটানোর খমতা আসলেই অনেক। আম্মু আস্তে আস্তে উনার সাথে অনেক কিছু শেয়ার করল। ১০-১১ দিনের মাথায় আপনি থেকে তুমিতে চোলেগেলো। আম্মু যে নিজের লাইফ নিয়ে কতটা অখুশি সেটা আম্মু আফতাব রে বলত। আম্মুর কথায় বুঝা যেত যে আম্মু আফতাবের প্রতি দুরবল হএয়া পরচে। ওরা প্রতি রাতে প্রায় ৩-৪ ঘন্টা করে কথা বলত।

১৪ দিনের মাথায় শুরু হইল ফোনোসেক্স। উফফ ওদের কনভারসেশন গুলা শুনলেই আমার মাল পইড়া যাইত।আমার এত ভদ্র মায়ের ভিতরে যে এত সেক্স জমা হইয়া আছে আমি তখন বুঝলাম। এক পাস থেকে আফতাব খেচত আর এই পাস থেকে আম্মু ফিংগারিং করত। আর ১৯ দিনের মাথায় ঘটল আসল ঘটনা। আম্মু নিজে থেকেই আফতাবরে বাসায় আইসা ভোদা মারার প্রস্তাব দিল। ammu ke chodar golpo

আমি খুব অবাক হইয়া গেলাম যে আমার এত ভদ্র আম্মুরে কিভাবে একটা পোলা ২৮ দিনেই বেশ্যা-মাগি বানাইয়া ফেললো, যে কিনা এখন বাসায় পোলা ডাইকা আইনা ভোদা মারাইতে চায়।যাই হোক আমি তো এইটা সুনেই কয়েকবার মাল ফেললাম।আম্মু আফতাবকে বলল যে ১৯ মে সাড়ে দশটায় চুদতে আসতে কারন আমি আগেই বলচিলাম যে ১৯ তারিখে আমার ভার্সিটি থেকে আসতে রাত হবে।

আমি আফতাবকে বললাম যে ৯ টায় মিরপুর ১ এ এসে আমার সাথে দেখা করতে। ১৯ তারিখে আমি ভার্সিটিরর নাম করে বের ১ নাম্বার গিয়ে, আফতাবের সাথে দেখা করলাম। একটা মার্কেট এর উপর উঠে অনেকক্ষন কথা বললাম। পোলায় তো আমার মায়েরে চোদার জন্য ভালোই প্রস্তুতি নিছে দেখলাম। ডিউরেসান বাড়ানোর স্প্রে, অশুদ, পুটকি মারার জন্য লুব্রিকেট জেল। ammu ke chodar golpo

আমারে কইল যে আজে তোমার মায়েরে চুইদা, বাপের নাম ভুলাইয়া দিমু। মনে রাইখ এখন থেইকা তোমার নতুন বাপ আমি। তোমার মা খানকিরে চুইদা ১০ বছরের জালা মিটাইয়া দেব। আমি কন্ডম আনেনাই কেন, সেটা জিজ্ঞেস করার পর সে কইল মাল খানকির ভোদাতেই ফেলুম, অশুধ আছে না। ১০ টার দিকে অরে আমাদের বাসার জন্য রিকশায় উথাইয়া দিয়া আমি পাসেই এক বন্ধুর বাসায় গেলাম সারাদিন থাকার জন্য।

মনের ভিতর চোলতেছিল আফতাব আর আম্মুর চোদাচুদির ভিডিও। বন্ধুর বাসায় কয়েকবার মাল ফেললাম, কিন্তু কাউকে ব্যাপারটা বলি নাই। সারাদিন চরম ঊত্তেজনায় কাইটাগেল।আফতাব সন্ধ্যা ৭ টার আমারে কল দিয়া ১ নাম্বার আসেতে কইল। ammu ke chodar golpo

আইসা যা দেখাইল সেটা আমার মা নাকি মিয়া খলিফা বুঝতে কষ্ট হইল। একটা ভিডিওতে বেশ্যা পুরা ল্যাংটা হয়ে আফতাবের ধোন পুরাই ললিপপের মতকরে চুসতেছে। আরেকটা ভিডিওতে খানকিরে আফতাব ইচ্ছামত ঠাপাইতেচে। এছারাও ভোদা চোশা, দুধ চোশা এইরকম আরও কয়েকটা ভিডিও ছিল। উফফ নিজের মা এইভাবে খানকির মত চোদন খাচ্ছে এইটা দেখে যে কি ভালো লাগে সেটা বোঝানো যাবে না। আফতাব বলল যে ওর লাইফে চোদা বেস্ট মাগি ছিল আমার মা।

১০ বছর চোদা না খাওয়ার কারনে নাকি ভোদা একটু টাইট ছিল, তোবে প্রথম ৪-৫ টা ঠাপ দেওয়ার পরে আর কোনো সমসস্যা হয়নি। পুটকি মারতে একটু কস্ট হইচিল, তবে জেল থাকাতে ঢুকানো গেছে। টোটাল ৫ বার মাল ফেলচে সারাদিনে।

১ বার মুখে, ১ বার আম্মুর পুটকিতে আর ৩ বার আম্মুর ভোদায়। পলাটারে দেইখাই বুঝাজাইতেচিল যে অর হাট তে কস্ট হইতেছদ, গায়ে শক্তি নাই। আম্মু নাকি ওরে বলছে যে আমার বাপ দেশে থাকতেয়ও ভালোভাবে চুদতে পারত না। আফতাব জাওএর আগে কইল যে, তোমার বাবা যেই ভোদায় মাল ফালাইয়া তোমারে পয়দা করসে, আমিও সেই ভোদায় মাল ফেলচি। ammu ke chodar golpo

তোমার মা আমার চোদা খাইয়াই বেশি সন্তুস্ট হইচে, তাই আমিই তোমার বাপ। আমারে বাপ ডাইক। আমি ওরে বিদায় দিয়ে ৯ টার দিকে বাসায় গেলাম। আমার জিবনের সবচেয়ে সুখের দিন ছিল অই দিন টা। মায়ের ৯ বছর উপশি ভোদা খাবার পেল, আফতাব খাও এর জন্য নতুন খানকি পাইল, আমি মায়ের চোদন খাওয়া এঞ্জয় করতে পারলাম। আমার মনে হয় আমি খারাপ কিছু করি নাই, যা করছি ভালই করছি। আফতাব এখন ২-১ , সপ্তাহ পর পর বাসায় এসে আম্মুকে ভোদামারা দিয়ে যায়।