Bangla Panu Golpo - সেক্সি রাইসা - পরকীয়া বাংলা নতুন চটি

Bangla Panu Golpo – সেক্সি রাইসা – পরকীয়া বাংলা নতুন চটি

আজ প্রায় তিন বছর রাইসা কানাডাতে গেছে, এখনো জামাইকে আনতে পারেনি যেহেতু ওর গ্রিন কার্ড হয়নি। এখানে একা একটি মেয়ে অজানা দেশে এসে কিভাবে সারভাইভ করলো সেই কাহিনী বলা হবে। কাহিনী প্রায় সত্য কিছুটা রসের প্রলেপ থাকবে আশা করছি মার্জনা করবেন।
রাইসার কাহিনী বলতে গেলে একটু পেছনে ফিরে যেতে হয় ওর ভার্সিটি লাইফ বা কলেজ লাইফের শুরুতে যেসময় ওর সেক্সের হাতেখড়ি হয়। রাইসা ৫/৭ হাইটে, স্লিম্মম ফিগার অনেকটা মডেল টাইপ, দুধ ৩৩ অন্তত ব্রা তাই বলে। স্কিন মাখনের মত আর হলুদ রোদবর্ণ।
ছোটবেলায় খালাতো ভাইয়ের পাকা গাদনে রাইসা বেশ পাকা মাগীতে পরিণত না হলেও নিজের অদম্য শারীরিক চাহিদা মেটাতে অনেকটা সফল হয়। পাশাপাশি সেক্স সম্বন্ধে নিজেকে আরও পরিণত করে তোলেন এই পাকা মাগী। পাকা মাগী বললাম এই কারনে যারা রাইসার মত মেয়েকে চেনেন তারা জানেন এদের সেক্সুয়াল খুধা সম্বন্ধে। এরা জীবনের মূলে অবশ্যই নিজের পাকা শরীরের চাহিদাকে উপরে রাখেন আর কেইবা না রাখে। তবে রাইসার ব্যাপারটা শুরু হয় সেখান থেকেই। খালাতো ভাই লুকিয়ে স্তন টিপে দিতো ধীরে ধীরে তার আঙ্গুল যায় রাইসার বালে ভরা কচি গুদে।

sasuri jamai chuda chudi
sasuri jamai chuda chudi

গুদের তীব্রতা বৃদ্ধি পেতে পেতে একদিন তা রক্তাক্ত পাকা গাদনে শেষ হলো। ওর খালাতো ভাই তখন সবে কলেজে রাইসাও মেট্রিক দিয়েছিল। দুজন তখন নানুর বাসায় বেড়াতে গিয়েছে। নানুর বাসায় গেলেই রাইসা আড়চোখে খালাতো ভাই তমালের জিম করা মাসলে নোংরা চোখ দিত। খালাতো ভাই সেই আহ্বান বুঝত যেহেতু এখানে প্রতি বছর রাইসা আসলেই ওকে ছাদের চিপায় নিয়ে বেশ উলঙ্গ করে মর্দন করতো ওর পাকা দেহকে। তাই রাইসা এবারো সবার চোখ ফাঁকি দিয়ে তমালকে আই কন্ট্রাক্ট দিয়ে উঠে গেলো। বের হয়েই নানুদের বাগান বাড়ি পেড়িয়ে পুকুর পাড়ের পেছনের পরিত্যাক্ত বাড়ির সিঁড়ি বেয়ে উঠে একটি রুম।
রুমে তালা থাকলেও অনেক আগেই তমাল চাবি বানিয়ে পাশে একটি কোনে লুকিয়ে রাখতো। কেননা দুজন ছোটবেলা থেকেই এখানে এসে চোর পুলিশ খেলার নামে উলঙ্গ হয়ে যৌনতার আদিমতায় মেতে উঠত। রাইসা চাবি নিয়ে খুলে গিয়ে একটি পুরনো সোফায় বসে শুয়ে গেলো।
তমাল এসে দরজা লাগিয়ে রাইসার উপর ঝাঁপিয়ে পড়ে পাগলের মত রাইসার ঠোঁট দুধ পোঁদ টিপে ধরতে থাকলো। রাইসা মাত্র ১৮ আর তমাল প্রায় ২১-২২ উফফফ কি পাকা নিঃশ্বাস দুজনের। রাইসা একটু দম নিয়ে শ্বাস ছাড়তে ছাড়তে ” আমার বাবু বাবু। ……..” উমউম করে কিস করতে থাকলো তমালের কপালে। তমাল ততক্ষনে রাইসার কামিজ তুলে খুলে ওর খাড়া নিপলে দারুন কামড় বসিয়ে দিল।
রাইসা পাগলের মত আরামে কাবু। তমাল দুই হাতে তখন ওর পোঁদের মাংস খাবলে ধরে টিপছে। আহহহহহহ কি আরাম তমাল এবার রাইসার দুধ চুষতে চুষতে ওর গভীর নাভিতে চুমু বসালো। লেয়ন দিয়ে জায়গাটাকে ভিজিয়ে দিল। রাইসার ঘাম আর তমালের লালাতে জায়গাটা একদম চপচপে হয়ে গেলো।

আরও পড়ুন:-  জীবনের অপর পৃষ্ঠা (পর্ব-৫৯)


তমাল রাইসার পেট বেশ লাইক করে তাই অনেক সময় নিয়ে দুই হাতে রাইসার পাকা দুধ টাইট করে টিপে ধরে পেট চুষলো। রাইসা ওদিকে ঘন নিঃশ্বাস ছাড়ছে আর তমালকে উঠিয়ে এনে চুমু খাচ্ছে। ওর বয়সি অনেকে মেয়েই এভাবে পাকা আদর পায়না কিন্তু ওর এই জিম করা খালাতো ভাইটা কেমন প্রতিবার স্কুল বা কলেজের ছুটিতে নানুবাড়ি বেড়াতে এলেই কেমন কোলে তুলে ঠাপ দেয় শব্দ করে পচ পচ পচ পচ।
তমাল এবার রাইসার টাইলসের উপর দিয়ে ওর পাকা মাখনের মত হলুদ থাইয়ের মাংসতে কামড় বসালো। খুব ক্রেজি কামড়। রাইসা উফফফফফফ করে উঠল। উত্তেজিত হয়ে তমালকে কাছে টেনে ” বাবু ……..উমমমম এবার আমার নিচে চুষো” তমাল আর দেরী না করেই এক ঝটকায় টাইলস খুলে এনে হলুদ থাইয়ে লেয়ন আর কামড়ে পূর্ণ করে ওর কচি ঘন বালের দিকে এগোল। কি সুন্দর ঘন বালে ভরা গুদ রাইসার।
তমাল কিছুক্ষন তাকিয়ে থেকে দুই থাইয়ের মাংসতে চুমু দিয়ে বাল গুলোকে মুখ দিয়ে সরিয়ে এনে গুদের পর্দায় জিহ্বা দিয়ে চুষতে থাকলো। পৃথিবীর সবচেয়ে সুখকর মুহূর্ত একটি বিশ একুশ বছরের এক পাকা যুবকের কাছে হচ্ছে তার খালাতো বোনের কচি গুদ এভাবে চোষা। এখানে বলে রাখা ভালো রাইসার মা নায়না হাসান আরেক পাকা মাগী যাকে তমালের বাবা একসময় বেশ ঠাপাতো।
বংশানুক্রমে ছেলে আজ বাপের গোপন ঠাপরানীর মেয়েকে গাদন দিচ্ছে। মজার ব্যাপার যেই মুহূর্তে তমাল-রাইসা এখানে গোপনে নির্জন পরিত্যাক্ত কক্ষে রতিখেলায় ব্যাস্ত, ঠিক সেইসময় নানুবাড়ীতে দুপুরের খাবারের পর সবাই কথা বললেও রাইসার মা ওর বাবাকে বাজারের উদ্দেশ্যে পাঠিয়ে নিজের বড় ধুলাভাইয়ের রুমে গিয়ে নিজ স্তন টেপাচ্ছে আর চুষাচ্ছে। এক হাতে তমালের বাবা নায়নার ভরাট স্তন খামচে ধরে আরেক হাতে শাড়ীর ভেতর দিয়ে পাকা পুটকির দাবনায় আঙ্গুলি করছে। থেমে থেমে খাস্তা পুটকির মাংসতে থাপ্পর দিতেও ভুলছে না। তারই চোদারু মেয়ে তখন তমালের কোলে দোল খাচ্ছে।
এদিকে তমাল রাইসার দুধের মেনা কামড়ে ধরে কোলে বসিয়ে বাড়া সেট করে ঠাপাচ্ছে। রাইসা ওর ছোট চুল নিয়ে তমালের পিঠ , মুখ, কপালে চুমুতে ভরিয়ে দিচ্ছে। উফফফফ কি পাকা ঠাপ গমগম শব্দে পুরনো ঘরটি কেপে কেপে উঠেছিল। রাইসা তমালকে কিছুক্ষন পর পর তুলে ধরে চুমো খাচ্ছিল। তমাল এবার বুঝতে পারলো রাইসার স্লিমম শরীরের কাঁপুনি আর গুদের রাস্তার গরম তাপে যে ওর অর্গাজম হয়েছে। তমাল এবার রাইসাকে সোফায় চিত করে ফেলে দুই পা ফাক ধরে গুদে নুনু সেট করে দিল ঠাপ।
রাইসার ঘামে ভেজা চপচপ দুধু খামচে ধরে তমাল তুমুল ঠাপে রাইসাকে অস্থির করে তুললো। পকত পকত পকত পকত শব্দ হতে থাকলো যেহেতু দুজনের শরীর ঘেমে লেপটে আছে। রাইসা তমালের এমন মেহনত আর পরিশ্রম দেখে ওর ব্রা দিয়ে তমালের মুখের ঘাম মুছে দিয়ে কাছে টেনে ধরে চুমুতে ভরিয়ে দিল। তমাল এবার মিশনারি কায়দায় তুমুল পাকা ঠাপ শুরু করলো যেন এই গাদনের শেষ নেই আর। রাইসা চোখ বন্ধ করে পরিশ্রমী চোদারু তমালের ঠাপে বিবর হয়ে স্বর্গীয় সুখ অনুভব করছিল। আহহহহ কতই না পরিশ্রম করছে আমাকে আরাম দিতে রাইসা এবার তমালকে লং কিস করলো। চুষে দিল তমালের জিহ্বা।
রাইসা দুই হাতে তমালের পোঁদের মাংসতে খামচে ধরে ওকে উৎসাহিত করলো ঠাপের গতি তীব্র করতে। তমাল গত গত শব্দ করতে করতে কেমন লৌহমানবের মত ঠাপাতে লাগলো। থপ থপ থপ থপ থপ তীব্র গাদনের শব্দ ঠিক এমন। রাইসা কেমন অসহায় রোগীর মত মুখ নিয়ে শক্ত করে আঁকরে ধরলো ওর এই পাকা পুরুষকে যে এখন এই মুহূর্তে ওর মনিব। উফফফফফ তমাল যেন থামবেই না আজ গতি তীব্র থেকে তীব্রতর করলো। রাইসার ইতিমধ্যে দুইবার গুদ বা ভোঁদা ভিজে গেছে রসে। এবার তমালের পালা।
রাইসা এবার একটু উঠে এসে তমালকে আঁকরে ধরে চুমু খেতে থাকলে তমাল দাড়িয়ে গেলো ওকে কোলে করে। উফফ দেখার মত এক দৃশ্য। তমালের মত ৬ ফুটের জিম করা সুডৌল দেহের পুরুষ এক তন্বী ছিপছিপে দেহের মডেল টাইপ মেয়েকে কিভাবে কোলে করে ঠাপাচ্ছে। প্রত্যেক গাদনে থপাস থপাস শব্দ। লেংটা রাইসার পুটকি তখন ঘর্মাক্ত তমালের শরীর চপচপ ঘামে। কিন্তু ওরা অদম্য চলবেই এই লীলাখেলা। তমাল লম্বা নুনু দিয়ে সমানে কোলে করে ঠাপিয়ে যাচ্ছিল রাইসাকে। রাইসা ওকে আরামে আর নিজের নিরাপত্তার তাগিদে ওকে আরও শক্ত করে ধরে রাখছিল।

আরও পড়ুন:-  জীবনের অপর পৃষ্ঠা (পর্ব-৪৪)

পরকীয়া মেয়ে চোদার বাংলা চটি, নতুন চটি, বাংলা চটি, Premer Choti Golpo, প্রেমের চটি গল্প, বৌদিকে দিনরাত চোদা boudi ke din rat choda, রাতভর বৌদিকে চোদা ratvor boudi k choda। বৌদির সাথে চোদাচুদি পরকীয়া boudir sathe chodachodi । Bangla Choti বাংলা চটি। New Choti – নিউ চটি।

চাচীকে চোদার গল্প, পারিবারিক চটি গল্প। কাকিমার সাথে চুদাচুদি, মাকে চোদার গল্প। নতুন চটি গল্প, বাংলা চটি গল্প, প্রেমের চটি গল্প। চটি গল্প, বাংলা চটি গল্প। চটিগল্প, নতুন চটি গল্প। বাংলা চটিগল্প, পারিবারিক চটি গল্প। বাংলা নতুন চটি গল্প, মা ছেলের চটি গল্প, মা ছেলে চটি গল্প, হট চটি গল্প।

Leave a Reply