Desi Bangla Choti -বড় খালামনির ঠাসা পোঁদ মারা – desi bangla choti khalamonir pond mara

Desi Bangla Choti -বড় খালামনির ঠাসা পোঁদ মারা – desi bangla choti khalamonir pond mara

Desi Bangla Choti – ছোট থাকতেই প্রায় সময় ই নানাবাড়ি যাওয়া হতো। সেখানে গেলেই আমার চোখের এক অসাধারণ আকুতি থাকতো যার দেহের উপর সে হল বড়খালামনি ,.বয়স এখন তার প্রায় ৪০ , ফর্সা শরীর , যেমন তার পাছা তেমন তার দুধজোড়া , হালকা একটু মোটা , যারকারণে মনে হবে লদলদে এক ঠাসা শরীর। খালাকে দেখে প্রায় এ হাত মারতাম। তো খালার যে অংশের প্রতি সবচেয়ে বেশি নজর ছিল তা হল তার পাছা , যেমন বড়ো তেমন ই নরম।

একদিন দুপুরে শুয়ে আছি , হটাৎ শুনতে পেলাম আগামী পরশুদিন খালামনি আসবে ডাক্তার দেখাতে। শুনে তো যেন মনে হয় আকাশের তারা পেয়ে গেলাম । তো যথারীতি পাগলের মতো অপেক্ষার পর আসলো সেই কাঙ্খিত দিন, দেখতে পেলাম আমার সেই কাম দেবী খালামনি কে। দেহ টা যেন আরো রূপসী লাগছে শাড়ি পরনে।

যথারীতি ডাক্তার দেখানোর পর যখন চলেযাবে তখন মা বললো আরো এক সপ্তা থাকতে কিন্তু খালুর অফিস এ কাজ থাকার কারণে সে থাকতে পারবে না তাই সে চলে গেলো , বাহ আমিও মহা খুশি , তার উপর আবার খালার শোবার ব্যবস্থাও হলো আমার রুমএ , কে ঠেকায় আমাকে। যথারীতি গুগল করে আর কিসু পরিচিত দের জিজ্ঞাসা করে কিছু মেডিসিন এর নাম জানলাম ,পরে এক শিশি অজ্ঞান করার ওষুধ , ঘুমের ওষুধ ও জ্ঞান ফিরবার ওষুধ কিনে ঘরে এলাম এবং অপেক্ষা করলাম মুহূর্তের।

আমার দুই বোন পর্ব - ১ | Amar Dui Bon Part - 1
আমার দুই বোন পর্ব – ১ | Amar Dui Bon Part – 1

আমার প্ল্যান ছিল কোনো এক রাতে খালাকে উপভোগ করবো কিন্তু তার আর করা লাগলো না , একদিন বাসার সবাই এক বিয়ের দাওয়াত এ গেলেও খালা যায় নি কারণ তার প্রচন্ড মাথা ব্যাথা। আমিই বরাবর ই এইসব অনুষ্ঠান পছন্দ করি না দেখে বাসা থেকে আর জোরাজুরি করে নাই। তো আমি খালাকে বললাম যে আমার কিছু কাজ আসে আমি বাইরে যাবো ,তখন খালা বললো আচ্ছা একটু অপেক্ষা কর আমি চা বানাচ্ছি খেয়ে যা , আমিও পেলাম আরো সুযোগ , এক ফাঁকে ১টা ঘুমের বড়ি মিশিয়ে দিলাম খালার চায়ের সাথে।

খাওয়ার পর কিছুক্ষন পর খালা বললো যে তার দুর্বল লাগসে। আমি বললাম একটু ঘুমিয়ে নাও আর আমি বাহিরে যাচ্ছি তুমি দরজাটা লাগিয়ে দাও। খালাকে দিয়েই দরজা লাগলাম যাতে খালা বুঝতে পারে আমার কাছে চাবি নাই এবং ঘরেও কেউ নেই তো বের হবার পর ১০-২০ মিনিট অপেক্ষা করার পর বাসায় ঢুকলাম দেখি খালামনি গভীর ঘুমে আছন্ন।

আরো খবর আমার যৌন জীবনের হাতে খড়ি – আমার ছেলেবেলা – পর্ব ১
আমার খুশি দেখে কে? তাড়াতাড়ি অজ্ঞান করার ওষুধ নিয়ে নাকের সামনে ধরতেই পুরোপুরি অজ্ঞান হয়ে গেলো। তারপর সেই বহুল কাঙ্খিত মুহূর্ত , অপলক দৃশ্য!! খালার পুরো দেহের দিকে তাকিয়ে থাকলাম কিছুখন। তারপর আস্তে আস্তে তার দুধের দিকে হাত বাড়ালাম উফফ কিযে নরম আর বড়ো !! একটু একটু করে চুমু খাচ্ছি খালার মুখে ও গলায়।

তারপর মেক্সির বোতাম খুলে উপরের অংশ খুলতেই খালার অর্ধনগ্ন শরীর টা আমার সামনে ,উফফ!! কিযে রসালো। আস্তে আস্তে পুরোটা খুলতে না খুলতেই খালার বড়ো বড় দুধ দুইটা বেরিয়ে আসলো। পাগলের মতো ঝাঁপিয়ে পড়লাম সেই খাদ্য ভান্ডারের উপর। ইচ্ছামতো কামড়ালাম , ময়দার মতো মাখালাম , গায়ের যত জোর আসে তা দিয়া চটকাচ্ছি , বোটা ধরে টানতে টানতে দুধ দুইটা একবারে লাল হয়ে গেসে আর গরমও হয়ে গেসে।

সেক্সি আম্মু তুমিই তো আমার সানি লিওনী – bangla choti kahinii tumi to amar sunny leone
সেক্সি আম্মু তুমিই তো আমার সানি লিওনী – bangla choti kahinii tumi to amar sunny leoneসেক্সি আম্মু তুমিই তো আমার সানি লিওনী – bangla choti kahinii tumi to amar sunny leone

 

আস্তে আস্তে ক্ষুধার্ত বাঘের মতো খালার পুরো দেহ তে হাত আর মুখ বুলালাম। খালার নাভি চুষলাম অনেক্ষন , তারপর মেক্সি ও পেটিকোট ধরে একটান দিতেই খালা পুরোপুরি নগ্ন আমার সামনে। পা দুটো ফাঁক করলাম আস্তে আস্তে । এই প্রথম কোন নারীর যোনি আমার সামনে । খাস বাংলায় ই বলি , খালার ভোদা আমার সামনে , কিছুদিন আগেই সেইভ করেছে।

আস্তে আস্তে ফাঁক করতেই আমার সামনে তার ভোদার দরজা খুলে যাচ্ছে , খুব কাছে গিয়ে নাক বোলাতেই একটা প্রস্রাবের গন্ধ ও অন্য একটা গন্ধ। মাথা তা কাছে নিয়ে খুব ভালো করে পর্যবেক্ষন করলাম , আঙ্গুলটা একটু ঢুকাতেই ফুটোটা দেখলাম , আহ কি গরম !! কোনো কিসু না ভেবেই দিলাম মুখটা লাগিয়ে , চুষলাম কিছুক্ষন চুমুদিলাম।

তারপর আমিও পুরোপুরি নেংটা হলাম আর খালার উপর শুয়ে ভোদার মুখে ধনটা সেট করলাম , {ওঃ ভালো কথা , আমি ও চায়ের সাথে কিসু ওষুধ খেয়েছিলাম সময় ও শক্তি বাড়ানোর জন্য , তা কাজের কোথায় আসি } ভোদার মুখে ধোনটা সেট করে আস্তে আস্তে চাপ দিলাম, কোনো বাধা ছারাই ধোনটা ঢুকে গেলো ভোদায়।

আরো খবর কামদেবের বাংলা চটি উপন্যাস – পরভৃত – ২৬
কিন্তু অজ্ঞান হওয়ায় একটু কম ভেজা , কিন্তু বলতে হবে মারাত্মক গরম , একটা চাপ দিতেই পুরো ধোনটা নিয়ে নিলো খালা! , বেশি অভিজ্ঞ ভোদা ! , কিসুক্ষন জোরে জোরে ঠাপাতে থাকলাম , প্রতি ঠাপে ঠাপে খালার শরীর ও কাপছে ও দুধ গুলো লাফাচ্ছে , ওহ সে কি দৃশ্য!! ।

হটাৎ ঠাপানো বন্ধ করে খালাকে উল্টালাম। কারণ এখন আমার সেই প্রিয় পাছা আমার সামনে। বিশাল উঁচু ৪০ সাইজের পাছা টা একটা রসের হাঁড়ি। দুই হাত দিয়া পাছাটা ফাঁক করতেই ফর্সা দেহের মাঝে হালকা কালো আর মাঝখানে বাদামি রঙের কুঁচকানো ফুটোটা উঁকি মারলো ।

উফফ কিযে সেক্সি বলে বুঝানো যাবে না। আসে পাশে অল্প অল্প লোম। ফুটোটার খুব কাছে আস্তে আস্তে নাক নিলাম। খুবই করা একটা গন্ধ ( পাচার গন্ধ যেমন হয়) , কিন্তু উত্তেজনার বসে সলাত করে জিভটা দিয়া একটা চাটা দিলাম ফুটো বরাবর। ব্যাস চুষা শুরু আমার , কিসে কি ? ফুটাতে অনেক্ষন আঙ্গুল ঘুরিয়ে ঘুরিয়ে চুষলাম।

জিভ ঢুকিয়ে চুষলাম , কামড়ে কামড়ে চুষলাম , তারপর নামলাম সেই মিশন এ, তেল এর বোতল টা নিয়ে ভালো করে ধোনে মাখলাম ,পরে ফুটো বরাবর কিছু তেল ঢেলে পরে আস্তে আস্তে ধোনের মাথাটা ফুটোর উপর বসিয়ে দিলাম এক চাপ কিন্তু ঢুকল না। পরে সোজা হয়ে বসে আস্তে আস্তে ধোন টা আবার সেট করে দিলাম জোরে একটা চাপ।

কিন্তু একি !!!!! ধোন তো ঢুকেই না!! , বুঝলাম বেশ টাইট পুটকি আমার খালার। একটু আঙ্গুলি করার পর ধোনের মাথাটা একবারে ফুটো বরাবর সেট করে সোজা ভাবে আস্তে আস্তে চাপ দিলাম। কিছুক্ষন জোরে চাপ দেয়ার পর পটাত করে ধোনের মুন্ডিটা ঢুকে গেলো!!!

উফফ কিযে গরম আর টাইট !!!! ব্যাস , কোমর তা ধরে আস্তে আস্তে চাপ দিতে থাকলাম , কিন্তু ঢুকে কম , কিন্তু এদিকে মনে হচ্ছে আমার ধোনের মুন্ডিটা জলে যাবে , এত্ত গরম !!!! আর কথা না , সোজা গায়ের যত শক্তি আছে তা দিয়েই দিলাম এক ঠাপ!!!!!!

আহ্হ্হঃ !!!! মনে হলো কোনো এক মাংস পিন্ড ফুটো করে ধোন টা ছিড়ে ফিড়ে ঢুকে গেলো আর পকাৎ করে একটা আওয়াজ হলো!! ব্যাপারটা এতই কঠিন ছিলো যে , খালাও এত কিছুর মদ্ধে গোঙানোর মতো আওয়াজ করল!!

বুঝলাম সজাগ থাকলে মাগীটা চিল্লিয়ে এলাকা ফাটাতো। ব্যাস পুরো ধোনটা যখন ঢুকেই গেলে , শুরু করলাম একের পর এক ঠাপ। পুরো পাছাটা যেন মনে হয় ছিড়ে যাবে এমন ভাবে লাফাচ্ছে। আমিও গায়ের যত শক্তি আসে তা দিয়ে ঠাপাচ্ছি আর কিছুখন পর পর খালার গোঙানোর আওয়াজ পাচ্ছি।

বুঝলাম শালীর বেশ কষ্ট হচ্ছে , ঠাপানোর তালে এইবার নতুন মাত্রা আনার জন্য , হাত দুইটা নিচ দিয়া খালার দুধ খামচে ধরে গায়ের যত শক্তি আছে তা দিয়াই খামচে ধরে ঠাপানো শুরু করলাম , আজ মনে হয় খালার পোঁদে আগুন জ্বলবে , সঙ্গে কিসু পাদের ও আওয়াজ পেলাম। (মনে মনে ভাবলাম ওষুধটা কাজে লেগেসে) ৩০ মিনিট এর মতো অবিরাম ঠাপানোর পর জোড়ে এক ঠাপ দিয়ে পোদের ভিতরেই মাল আউট করলাম।

এতক্ষন কুত্তা চোদার পর ১০ মিনিট ওই অবস্থায়ই পরে রইলাম। পরে যখন একটু পর উঠলাম ধোনটা পদ থেকে বের করেই দেখি পুরো ধোন হলুদ হয়ে গেসে খালার গুতে। পোঁদের ফুটোতে তাকাতেই দেখি আমার চোদনের ঠেলায় ফুটোটা ফাঁক হয়ে গেসে আর ফুটো বেয়ে আমার মাল আর তার আসে পাশে গু লেগে আসে।

ভাই বোনের চোদন থেকে দেবর বৌদি তে মিলন – bangla story – bhai-boner-chodon-theke-deor-boudir-milonভাই বোনের চোদন থেকে দেবর বৌদি তে মিলন – bangla story – bhai-boner-chodon-theke-deor-boudir-milon
ভাই বোনের চোদন থেকে দেবর বৌদি তে মিলন – bangla story – bhai-boner-chodon-theke-deor-boudir-milon

পরে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে , খালার পোদের ফুটো আঙ্গুল দিয়ে ভালো করে পরিষ্কার করে , সব মুসে ফেললাম। পরে খালার দুধের উপর দাগ গুলা বরফ দিয়ে একটু নরমাল করলাম বাকি লাল দাগ কমে গিয়েসিলো ততক্ষনে। খালার ভোদা আর পুরো শরীর মুছে দিয়ে খালাকে মেক্সি আর পেটিকোট পড়িয়ে সুন্দর মতো ঘুম পাড়িয়ে দিলাম।

তার আরো ঘন্টাখানেক পর খালাকে জ্ঞান ফিরবার ওষুধ নাকের কাছে ধরেই সোজা দৌড় দিয়ে বাসার বাইরে বের হয়ে গেলাম। তার মিনিট ১০ এর পর যখন দরজা নক করলাম তখন দেখি খালা দরজা খুলে না।

আরো খবর Bondur Bou Ke Choda Choti বন্ধুর বউকে চোদা
একি!! এখনো কি উঠে নাই ? , পরে আরো কিছু ক্ষন দরজা নক করার পর দেখলাম খালা দরজা খুললো। কিন্তু চুখে মুখে একটা বেদনার ছাপ। বললাম একই খালা কি হয়েসে তোমার ?

সে বললো কিছু না রে , ঘুম থেকে উঠার পর পুরো শরীর প্রচন্ড ব্যাথা , আর কোথাও বসতে পারতাসি না প্ৰচণ্ড ব্যাথায়।

আমি বললাম সেকি হটাৎ আবার কি হলো?

খালা বললো সেটাই তো বুঝতে পারলাম না।

এ পরে আমি কোনোমতে কোন এক ওষুধের পার্শ্ব -প্রতিক্রিয়া বলে ব্যাপারটা কাটিয়ে দিলাম।

চোদাটা সেই ছিলো কিন্তু বেচারি ব্যাথায় পুরো ১ সপ্তা পুরো ভুগেসে , পাছা উঁচু করে হাট তো এবং ২/৩ দিন তো টয়লেই এই যেতে পারে নাই ব্যাথায়।

উফফফ সেই পাছা !!!!!

আরও পড়ুন:-  💘💘চার জন খালামনি সাথে চুদাচুদি করলাম💘💘

Leave a Reply

Scroll to Top