ma chele 2021 ছেলে মাকে জোর করে চুদলো – 1
ma chele 2021 ছেলে মাকে জোর করে চুদলো – 1

ma chele 2021 ছেলে মাকে জোর করে চুদলো – 1

bangla ma chele 2021 choti. আমার নাম বাবু, আমার মার নাম হচ্ছে মনি। আমার গায়ের রঙ কালো,মার গায়ের রঙ ফর্সা। আমি লম্বা চওড়া আমার বাড়া মোটা ও10ইনচি বড়ো।  আমার মার ফিগার একটু মোটা নাদুস নুদুস চেহারা । মার সামনে পেট বেরিয়ে আছে যেনো লোকে বলবে বাচ্চা হবে,মার শরীরের মতো দুধগুলো বড়ো বড়ো যেনো চালকুমড়ো।

এবার আসল ঘটনা শুরু করা যাক,একদিন আমি বসে আছি মা বসে রান্না করছে আমি দেখি মার কাপড় আঠুর উপর পজন্ত গুটিয়ে গেছে মার কাপড় সায়া ফাক দিয়ে মার গুদ দেখা যাচ্ছে মার গুদে চুল ছোটো ছোটো মা মনেহয় কেটে নেয়,আমি দেখে আমার দশ ইনচি বাড়া পেন্টের ভেতরে দাঁড়িয়ে গেছে যেনো পেন্ট ফেটে বেরিয়ে আসবে,কোনো মেয়ের প্রথম গুদ দেখলাম সে আবার আমার জন্মদাত্রী মা,এবার থেকে মাকে চোখে চোখে রাখলাম।

ma chele 2021

আবার একদিন দেখলাম মা শুধু শাড়ি পরে সান্নান করে বের হলো মার পাতালা শাড়ি ভিজে মার শরীরে লেপটে আছে মার দুধের বোঁটা দুটো পষ্ট বোঝা যাচ্ছে, মার পেটের নাভির ফুটো আর মার ফোলা গুদ দেখা যাচ্ছে, সেদিন দেখে আমি আর থাকতে পারলাম না মাকে ভেবে একবাটি গাড়ো মাল ফেলে দিলাম,এই রকম চলছে একদিন রাতের বেলা আমার ঘুম ভেঙ্গে গেল গোঙানোর শব্দে।

আমি উঠে দেখি বাবা মায়ের উপর শুয়ে চুদছে। মা আওয়াজ করছে ঙঙঙঙঙঙ আআআআ ইস ইস ইস, মা পুরো উলোঙ্গো বাবাও,আমি ও দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার বাড়া খিচ্ছছি,বাবার ধন ছোটো কিন্তু মোটা এই বয়েসে মার গুদের জালা মেটাছে,বাবার বয়স 60 হবে মার বয়স40 হবে তোবুও মাকে চুদছে, দেখি মার গুদে ফেনা জমেগেছে,মা গুদথেকে জলখোসিয়ে দিয়েছে মার গুদ থেকে আওয়াজ হচ্ছে পচপচপচপতপত বাবা ও মার গুদথেকে ধন বেরকরে মার গুদের ওপরে মাল ফেলে দিলো। ma chele 2021

আরও পড়ুন:-  মায়ের আত্মসমর্পণ – মা-ছেলের চুদার গল্প

বাবা হাপাতে হাপাতে মায়ের উপর শুয়ে পরলো,আমি সেখান থেকে এসে আমিও মাল ফেলে দিলাম, সকালে ঘুম উঠে দেখি মা বসে আছে তার হাত গুদের ভেতরে চুলকাছে গুদের ভেতর থেকে কচকচকচ আওয়াজ শুনতে পাছ্ছি,আমি ভাবতে লাগলাম বাবা কাল রাতে যে চুদছিলো তার জন্য মার গুদথেকে রস বের হচ্ছে, আমি মার কাছে যেতে মা তার গুদথেকে হাত বেরকরে নিলো,আমি ভাবলাম মা যখন রান্না করবে তখন মারগুদথেকে রস বের হছ্ছে দেখবো।

দুপুরে বাড়িতে এসে দেখি মা রান্না করছে মার সায়া ফাক হয়ে আছে দেখি মার গুদথেকে সাদা রস দেখা যাচ্ছে আমি দেখে দেখে বাড়া খেচতে থাকি তার পর মাল বেরকরে দেই,তাপর দুপুরে খাওয়া শেষ করে বাবাও ঘুমিয়ে পরলো আমি ও ঘুমাতে চলে এলাম, মা তখন সান্নান করতে গেলো আমি ভাবলাম মা তো শাড়ি চেনচ করবে মাযখন শাড়ি পালটায় মা পুরো শরীর উলোঙ্গো হয়ে চেনচ করে,আজ মাকে যেকরে হোক মাকে চুদবো। ma chele 2021

মা এলো মা পুরো উলোঙ্গো হয়ে গেলো আমি তখন মার কাছে গিয়ে মাকে জড়িয়ে ধরলাম আমি সেদিন গামছা পরে ছিলাম মা বলছে কি করছিস ছাড় আমাকে আমি মার গুদে হাত দিয়ে দিয়েছি তার পর আমার গামছা খুলে যায় আমার বাড়া বেরিয়ে আসে মাদেখে অবাক,মা আমাকে গালে ঠাস করে চড় মারে মা বলে আমি তোর বাবাকে বলছি, আমি তখন মার পা ধরে খমাকরেদিতে বলি,আমি এই রকম আর কখনো করবো না,আমি চলে আসি সেদিন থেকে মা আমার সঙ্গে কমকথা বলে।

আমি মার সরির দেখতে বাতদেইনা, একদিন রাতে মা বাবা কে বলছে আজকে একটু করো না বাবা বলছেমাকে আমি আর পারছিনা, তুমি এইসব বাদ দাও,মাকে বাবা চুদলো না বাবা বাইরের কাজে চলে গেলো,মা আর আমি বাড়িতে থাকতাম কয়েক মাস কেটে গেলো,একদিন দুপুরে মাঘরের মধ্যে শুয়েআছে সুদু সায়া পরে,দরজা খোলা ছিলো,আমি দরজা বন্ধ করে দেই, আমি পুরো লেঙ্গটা হয়ে মার সায়া ভেতরে মুখ ঢুকিয়ে মার গুদের গন্ধ নিছ্ছি,আমিমার গুদে জিবদিতে মাকেপে উঠলো। ma chele 2021

আরও পড়ুন:-  best ma chele choti রসালো মা কে চোদা

আমি মার পাটাফাক করলাম মার ফাক হয়ে গেলো আমি মুখ লাগিয়ে মার গুদ চুসছি মার মুখ থেকে আওয়াজ বের হলো আআ মাতখন যেগে যায় মা বলছে বাবু কিরছিস ছাড় আমাকে ছাড়,মার গুদ তখন চুসছি মা তখন আআআআআ করে সুখে ছটপট করতে থাকে আমি তখন গুদছেড়ে মার দুধের উপর আসি মার দুধের বোঁটা জিববুলাছি,মা আমাকে ফেলে দিয়ে দরজা খুলতে যাবে মাকে আমি পেছনথেকে জড়িয়ে ধরি মা বলছে ছাড় আমাকে তোর বাবাকে বলেদিবো।

মার সায়ার দড়ি খুলে ফেললাম, মাকে পেছন থেকে মার দুধ টিপছি,মা আমার বাড়া দেখে ভয় পায় আমি মাকে নিচে শুয়েদিলাম মার পা ফাক করে আমার বাড়া ঢুকতে যাবো বাবা চলে আসে বাবা মাকে ঢাকছে আমি ছেড়ে দেই ,গল্পটা শেষ হয়নি দিতীয় পাটে বলছি।

bangla panu choti ছেলে মাকে জোর করে চুদলো – 2

Leave a Reply