ma choda golpo মাকে চোদন সুখ দিলাম by AbbAA

bangla ma choda golpo. আমি রাহুল। আমার বাড়ি কুমিল্লায়। আমার বাড়ি সদস্য ৪ জন। আমি,মা, বাবা ও আমার ছোট বোন। আমার বাবা ঢাকার একটি বেসরকারি সংস্থায় ম্যানেজারের পোস্টে চাকরি করেন। আমার ছোট বোনের নাম আলিয়া, তার বয়স ২১ বছর আর ফিগার ৩৪-২৬-৩৪। যে ঘটনাটা আমি এখন আপনাদের বলব সেটা ঘটেছিল আজ থেকে ৭ দিন আগে। আমার নাম রাহুল। আমার বয়স ২৪ বছর আর আমার ধোন ৮ ইঞ্চি লম্বা আর ৩ ইঞ্চি পুরু। আমার মায়ের নাম মমতা। তার বয়স ৪২ বছর আর তার ফিগার ৩৬-২৮-৩৬। তার গায়ের রঙ ফর্সা।

তাকে দেখলে এখনও ৩২ বা ৩৪ বছর বয়সী মনে হয় আর তাই তাকে এখনও দেখতে তরুণ দেখায়। তাই আমি সবসময় আমার মাকে জন্য পাগল। বাবা ২-৩ মাস পর একবার বাড়িতে আসতেন আর ২ দিন বাসায় থাকতেন। তাই মা সবসময় চুপচাপ থাকতো। এর কারণ আমার মনে হয় বাবা যদিও আসতো তবুও মাকে ঠিকমতো চুদতে পারতো না। তাই বাবা বাসায় আসলেও মা আতটা খুশি হতো না। বাবা যখন মাকে চুদতো, তখন আমি চুপিচুপি তাদের চোদাচুদি দেখতাম। দেখে বুঝতাম যে বাবার সাথে চোদাচুদি করে মা সন্তুস্ট হতো না,কারণ বাবা ৫ মিনিটেই তার বীর্য ফেলে দিয়ে ঘুমিয়ে পরতো।

ma choda golpo

আমরা আলাদা আলাদা ঘরে ঘুমাতাম। আমি বিভিন্ন সময় মায়ের ভোদা আর পাছা দেখেছি। আর এসব দেখে আমার ধোন খাড়া হয়ে যেত। আমার মা আর বোন যখন বাড়ির কাজ করত, তখন আমি তাদের দুধ আর পাছা দেখে আমার ধোন খাড়া করতাম আর বাথরুমে গিয়ে তাদের নাম করে ধোন খিচতাম। একদিন মাজরাতে আমি জল খেতে রান্নাঘরের দিকে যাচ্ছিলাম। তখন দেখি মার ঘরের আলো জ্বালছে। আমার কেমন যেন সন্দেহ হচ্ছিলো। তাই আমি তখন জানালা দিয়ে মার ঘরের ভিতরে তাকালাম।

আরও পড়ুন:-  বান্ধবীর মাকে চুদার গল্প Bandobir ma ke chudar golpo

দেখলাম মা সম্পূর্ণ উলঙ্গ হয়ে আছে আর তার আঙ্গুল গুদে ঢুকিয়ে খিচ্ছে আর মুখ দিয়ে আহ…. আহ…… শব্দ করছে। সেদিনে পর থেকে আমি আমার মাকে চুদার পরিকল্পনা শুরু করি। আমি মায়ের সামনে প্যান্টের ভিতরে আমার ধোন দাঁড় করিয়ে ঘোড়াঘুড়ি করি। এতে মা আমার দিকে বাবার তাকায়। তারপর আমি মাকে ধোন দেখানোর জন্য সকালে আমার প্যান্ট খুলে ধোন বের করে নেংটা হয়ে শুয়ে থাকি। পরে মা আমাকে ঘুম থেকক ডাকতে একে আমার ধোনের দিকে চেয়ে থাকে। এতে আমি বুঝে গেলাম যে আমি যদি মাকে চুদতে চাই তবে মা না করবে না। ma choda golpo

তাই আমি সঠিক সময়ের জন্য অপেক্ষা করতে লাগলাম এতে ভাগ্য আমাকে সঙ্গ দিল এবং আমার বোন ১৫ দিনের জন্য কলেজের টুরে গেল। বোন চলে যাওয়ার পর বাড়িতে শুধু আমার মা-ছেলে থাকলাম। তাই আমি মাকে চোদার সুবর্ণ সুযোগ পেয়ে গেলাম। পরেরদিন দুপুরে মা তার ঘরে ঘুমাচ্ছিলো কিন্তু তার ঘরের দরজা খোলা ছিল। তাই আমিও তার ঘরে গিয়ে তার সাথে ঘুমাতে গেলাম। আমি একটা পাতলা পায়জামা পরেছিলাম, যার ভিতরে আমার ধোনটা যে দাড়িয়ে ছিল তা বোঝা যাচ্ছিলো। তারপর যখন মা ঘুম থেকে উঠলো তখন আমার দাড়িয়ে থাকা ধোন দেখে হাসলো আর বাথরুমে গোসল করতে গেলো।

গোসল শেষ করে যখন সে ঘরে আসলো তখন শুধুমাত্র একটা তোয়ালে তার শরীরে বাধা ছিল যার মধ্যে দিয়ে তার বড় বড় দুধ আর তানপুরার মতো পাছা দেখা যাচ্ছিলো। সে মনে করে ছিল আমি গভীর ঘুমে, তাই ঘরে ঢুকে তোয়ালে খুলে তার শরীর ভালভাবে মুছে তার কাপড় পরতে লাগলো। তাকে এভাবে দেখে আমার অবস্থা খারাপ হচ্ছিল। তারপর আবার সেই রাতে আমি আবার মায়ের ঘুমাতে গেলাম। মা সেদিন একটি পাতলা নাইটি পরে ছিল। আর নাইটিটা এতই পাতলা ছিল যে তার নীচের ব্রাও দেখা যাচ্ছিলো। যখন আমি তার পাশে ঘুমাতে যাই তখন সে গভীর ঘুমে। ma choda golpo

আরও পড়ুন:-  ঘুমের ওষুধ খাইয়ে দুই বন্ধু ভাবীর পোঁদ মারলাম

তাই আমি তাকে পিছন থেকে এমনভাবে জড়িয়ে ধরে শুলাম যেন সে মনে করে ঘুমের মাঝে তাকে জড়িয়ে ধরেছি। আমি তাকে খুব শক্ত করে জড়িয়ে ধরি, কিন্তু দেখলাম তার কোন সাড়া নেই। তাই আমি শক্ত ধোনটা তার পাছায় ঘোষতে লাগলাম। তার পাছাটা এতটাই নরম ছিল যে তা আমি ভাষায় প্রকাশ করতে পারবো না। তারপর সে এভাবে শুয়ে রইল। এভাবে অনেকক্ষণ শুয়ে থাকার পর আমি আমার এক হাত তার দুধে রেখে টিপতে শুরু করলাম। কিন্তু সে আমার হাত তার দুধ থেকে সরিয়ে দিল। এতে আমি ভয় পেয়ে গিয়ে আর কিছুই করলাম না বরং চুপচাপ ঘুমিয়ে পরলাম।

সারাদিন কোনভাবে কেটে গেল। রাতে আবার আমি মায়ের সাথে শুলাম। আমি আবার আমার হাত তার দুধের উপর রেখে টিপতে লাগলাম। কিন্তু এবার সে আমার কাছ থেকে একটু দূরে সরে গিয়ে আমার মুখের দিকে তাকিয়ে বলল।

মাঃ কি করছিস এসব? আমি তো মা! আমার সাথে তোর এসব করা পাপ!

আমিঃ আমি জানি তুমি কীভাবে দেহের পিপাসায় ছটফট করছ। আমি চুপিচুপি দেখেছি যে বাবা তোমাকে পুরোপুরি সষ্টুস্ত করতে পারেনা।

আমার কথা শুনে মা কিছুক্ষণ চুপ থাকলো। তারপর আমার দিকে তাকিয়ে বলল। ma choda golpo

মাঃ তোর বাবা আমাকে আর চুদে সুখ দিতে পারেনা, তাই এখন আমি আঙুল দিয়ে নিজেকে সুখ দেই!

আমি এই সুযোগের সদ্ব্যবহার করে তাকে জড়িয়ে ধরে তার ঠোঁটে চুমু খেতে লাগলাম। সে আমাকে বাধা দিতে লাগলো। কিন্তু কিছুক্ষণ পর সে তার শরীর ছেড়ে দিতে আমার তালে তাল মিলাতে লাগলো। আমি আমার একহাত তার দুধের উপর হাত রাখলাম। আমি আশ্চর্য হলাম এটা দেখে যে তার দুধগুলো বড় আর নরম হলেও এ বয়সে একটুও ঝুলে পরেনি। আরেক হাত তার কাপড়ের উপর দিয়ে গুদ নাড়তে লাগলাম।

এভাবেই আমি প্রায় ১৫ মিনিট তাকে চুমু খাওয়ার পর যখন আমি তার নাইটিটা খুলতে যাবো, তখন সে আমায় বাধা দিয়ে বলল।

মাঃ না রাহুল এটা ঠিক না, এটা পাপ! কেউ যদি আমাদের দেখে ফেলে আর যদি তোর বাবা জানতে পারে তবে আমাদের দুজনকেই সে মেরে ফেলবে!

আমিঃ মা কেউ জানতে পারবে না।

বলে আমি আবার তার দুধগুলো টিপতে লাগলাম। আবার সে বাধা দিতে লাগলো কিন্তু কিছুক্ষন পর সে এগুলো উপভোগ করতে লাগলো আর আমার কাজে সাহায্য করতে লাগলো। আর তার মুখ থেকে সেক্সি আওয়াজ বের হতে লাগলো। ma choda golpo

মাঃ উহ…….উহ….. আহ……

আমি তখন তার ঠোঁট চুষতে চুষতে তার নাইটির ভিতর দিয়ে তার গুদে হাত দিলাম। এতে সে একটু কেপে উঠলো আর আমার শরীর দিয়েও যেন বিদ্যুৎ চলে গেল। তার গুদ জলে ভিজে গিয়েছিল। আমার বাবা কেন যে তার মতো এতো সেক্রী মহিলা চোদে না তা আমি বুঝতে পারলাম না। তারপরে আমি তার নাইটি খুলে দিলাম। এখন সে আমার সামনে ব্রা আর প্যান্টি পরে ছিল। তাকে দেখে আমার ধোন লাফাতে লাগলো। তাপর আমি তার ব্রা আর প্যান্টি খুলে নগ্ন করে দিলাম।

আমি তাকে নগ্ন দেখে তার দিকে হা করে তাকিয়ে থাকলাম। আমাকে তার দিকে এভাবে তাকিয়ে থাকতে দেখে সে তার একহাত দিয়ে দুধ আর অন্য হাত দিয়ে গুদ ঢাকতে লাগলো। কিন্তু আমি তার হাত সরিয়ে দিয়ে একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম আর অন্যটা হাত দিয়ে টিপতে লাগলাম। এতে সে আরো গরম হতে লাগলো আর তার গুদ থেকে পানি ঝরতে লাগলো। তখন আমিও আমার সব কাপড় খুলে সম্পূর্ণ নগ্ন হলাম। সে আমার ৮ ইঞ্চি ধোনটা দিকে হা হয়ে তাকিয়ে থেকে বলল। ma choda golpo

মাঃ এটা তো বাবারটার চেয়ে বড় আর মোটা। তার তা তো মাত্র ৪ ইঞ্চি লম্বা।

তার কথা শুনে আমি তার দুধ দুটো টিপতে লাগলাম আর সে আমার ধোনটা হাতে নিয়ে আদর করতে লাগলো। তারপর আমি ওর গুদে আমার একটা আঙুল ঢুকিয়ে দিয়ে জোড়ে জোড়ে খিসতে লাগলাম। এতে সে সুখে জোরে জোরে চিৎকার করে বলতে লাগলো।

মাঃ আহ…… জোড়ে ঢুকাহ……. আহ…….. রাহুল….. আমি আর সহ্য করতে পারছি না। আহ…….

এভাবে তার গুদ আরো কিছুক্ষণ আঙ্গুলি করে আমি তার মুখের কাছে আমার ধোন ধরে তা চুষতে বললাম। কিন্তু সে বারবার না করছিল, কিন্তু আমি জোড় করায় সে এতে হয়ে তার মুখে নিয়ে চুষতে লাগলো। এতে আমি যে কী আনন্দ পেলাম তা বলে বোঝাতে পারবো না। আমার মনে হতে লাগলো আমি যে স্বর্গে আছি।

এভাবে কিছুক্ষণ তাকে দিয়ে ধোন চুষিয়ে তার মুখ থেকে ধোনটা বের করে নিয়ে আমি তাকে কুকুরের মতো শুতে বললাম। সে তাই করলো। তখন আমি তার পিছনে গিয়ে ধোনটা তার গুদে সেট করে দিলাম এক ধাক্কা। এতে তার গুদে আমার ধোনের মাথাটা ঢুকে গেলো। এতে সে চিৎকার করে বলতে লাগলো। ma choda golpo

মাঃ আহ….. আমার গুদ ফেটে গেল। দয়া করে বের করে নে। আহ………. আমার খুব ব্যাথা করছে…… আহ….…

আমি তারকথায় কান না দিয়ে তার দুধ টিপতে টিপতে দিলাম আরেকটা ধাক্কা। এতে আমার ধোনের প্রায় অর্ধেকটা তার গুদে ঢুকে গেল। তখন সে চিৎকার দিয়ে বলতে লাগলো।

মাঃ আহ…… আমি মরে গেলাম… আহ….….

বলে সে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করল কিন্তু আমি তাকে শক্ত করে ধরে ছিলাম তাই সে সামনে এগিয়ে যেতে পারলো না। আমি বুঝলাম তার কস্ট হচ্ছে, তাই তাকে কিছুটা স্বাভাবিক করার জন্য আমি আর ধাক্কা না দিয়ে চুপ করে থাকলাম আর তার দুধগুলো টিপতে টিপতে তার কোমড়ে চুমু খেতে লাগলাম। কিছুক্ষণ পর যখন সে স্বাভাবিক হয়ে উঠল তখন আমি আস্তে আস্তে ধাক্কা দিয়ে তাকে চুদতে লাগলাম। তারপর আমি কিছুটা ধোন বাইরে বের করে দিলাম একটা জোরে ধাক্কা এতে আমার পুরো ধোনটা তার গুদে ঢুকে গেল। এতে চিৎকার করতে লাগলো। ma choda golpo

মাঃ আহ…… আমার গুদ!

সে তখন বিছানায় মুখ চেপে ধরে কাদতে লাগলো। আমি দেখলাম তার গুদ থেকে রক্ত ​​বের হচ্ছিল, কারণ তার গুদ আমার ধোনের জন্য কুমারী ছিল। সে কান্না করতে করতে তার গুদ থেকে আমার ধোনটা বের করতে বলল। এভাবে কিছুক্ষন পর যখন সে স্বাভাবিক হলো তখন আমি আবার তাকে চুদতে লাগলাম আর সে এবার কোমড় দুলিয়ে আমাকে সাহায্য করতে লাগলো আর জোরে জোরে বলতে লাগল।

মাঃ আহ…. চোদ বাবা… আহ….. আরো জোরে জোরে চোদ!

তার কথা শুনে আমি আরো জোরে জোরে চুদতে লাগলাম। পুরো ঘরে তখন আমাদের চোদাচুদির পচ পচ শব্দ প্রতিধ্বনিত হচ্ছিল।

আমি এভাবে তাকে প্রায় ২০ মিনিট চুদলাম সে এর মধ্যে ২ বার জল ছেড়ে দিল। তারপর আমি তার গুদ থেকে ধোন বের করে তাকে সোজা করে তার মুখে ধোন ঢুকিয়ে দিলাম। এবার সে না করলো না। কিছুক্ষণ তাকে ধোন চুষিয়ে তার মুখ থেকে ধোন বের করলাম। তারপর তাকে আাবার কুকুরের মতো বানিয়ে তার পাছার ফুটোয় হাত দিয়ে নাড়তে লাগলাম। এতে সে ভয় পেয়ে আমার দিকে তাকিয়ে বলল। ma choda golpo

মাঃ না রাহুল। আমি পারবো না! আমি মরে যাবো! আমি আজও পোদ চোদাইনি আর তাছাড়া তোমার ধোন যে মোটা আমি সহ্য করতে পারব না।

তখন আমি তাকে বললাম।

আমি আমি তোমার পোদ চুদবোই! আমি তো আসলে তোমার পোদেরই পাগল।

বলে আমি তাকে শক্ত জড়িয়ে ধরে তার পোদের ফুটোয় ধোন সেট করে দিলাম এক ধাক্কা। এতে আমার ধোনের মাথাটা তার পোদে ঢুকে গেলো আর চেচিয়ে উঠলো আর ছাড়া পাওয়ার জন্য জোরাজুরি করতে লাগলো। আমি আবার তাকে শক্ত করে চেপে ধরে আরও একটা ধাক্কা দিলাম। এতে আমার ধোনের অর্ধেকটা তার পোদে ঢুকে গেলো। এতে সে ব্যাথায় চিৎকার করে কাদতে লাগলো। আমি তখন আবার একটা ধাক্কা দিলাম এতে আমার ধোনের তিন ভাগের এক ভাগ তার পোদে ঢুকে গেল। এতে তার পোদ ফেটে রক্ত বের হতে লাগলো আর সে অজ্ঞান হয়ে গেল। ma choda golpo

তারপর আমি তার দুধগুলো জোরে জোরে টিপতে লাগলাম কোমড় না দুলিয়ে। কিছুক্ষণ পর তার চেতনা ফিরে আসে। তারপরে আমি তার দুধ টিপতে টিপতে আাবার একটা ধাক্কা দিয়ে আমার পুরো ধোনটা তার পোদে ঢুকিয়ে দিলাম। এতে মা ব্যথার কারণে আরো জোরে কাঁদতে লাগলো। এভাবে কিছুক্ষণ পর সে স্বাভাবিক হলে আমি আস্তে আস্তে তার পোদ চুদতে লাগলাম। এবার মাও তার কোমড় দুলিয়ে আমাকে সাহায্য করতে লাগলো। এভাবে আরো ২০ মিনিট মার পোদ চুদে তার পোদে আমি আমার বীর্য ঢেলে দিলাম। কিন্তু দেখলাম মা এখনও কাদছে। তাকে কাদতে দেখে আমি বললাম।

আমিঃ মা তুমি কাদছো কেন? আমি কী তোমায় খুব কস্ট দিলাম?

তখন মা আমার দিকে তাকিয়ে হেসে বলল।

মাঃ নারে রাহুল! এটা কস্টের না বরং সুখের পানি! কারণ আজ আমার তৃষ্ণা পুরোপুরি মিটে গেছে। আমি তোমাকে ভালবাসি রাহুল, আমার সোনা!

আমিঃ আমিও তোমাকে ভালবাসি মা!

তারপরে সেই রাতে আমরা আাও ৩ বার চোদাচুদি করতে একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরি। সকাল ১০ টায় আমার ঘুম ভাঙ্গতেই দেখি মা গোসল করে কাপড় পরছে। আমি তাকে কাপড় পরতে বারণ করলাম। আমাদের বাড়িটি চারদিকে দেয়াল দেয়া ছিল আর বাড়িতে আমরা দুজন ছাড়া আর কেউ ছিল না। তাই আমরা সিদ্ধান্ত নিলাম বাড়িতে আমার যতদিন এক থাকবো ততদিন আমার কোনো কাপড় পরবোনা আর যখনই মন চাইবে ইচ্ছে মতো চোদাচুদি করবো। ma choda golpo

তারপর আমার বোন না আসা পর্যন্ত ১৫ দিনে সম্পূর্ণ নগ্ন থাকলাম আর যখন ইচ্ছে হতো চোদচুদি করতাম। বোন বাসায় আাসার পর আমাদের দিনে চোদাচুদি বন্ধ হলেও রাতের বেলা বোন ঘুমিয়ে পরলে ঠিকই আমরা চোদাচুদি করতাম। এভাবে আমি আমার মাকে সুখী করলাম।

…………………………………………….সমাপ্ত………………………………………………..

Source link

The post ma choda golpo মাকে চোদন সুখ দিলাম by AbbAA appeared first on Choti.xyz.

Leave a Reply

Scroll to Top