Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
আমার প্রেমিকা পরিণীতা-কি ভাবে তাকে চুদলাম

আমার প্রেমিকা পরিণীতা-কি ভাবে তাকে চুদলাম

Bangla Choti Golpo – আমার প্রতিবেশিনী পরিণীতা, ডাক নাম পরী। বয়স ৪০ বছর, কিন্তূ চেহারা দেখে মনে হয় ৩০ বছর। অসাধারন সেক্সি ও সুন্দরী। এখনও ভরা যৌবন। লম্বা প্রায় ৫ ফুট ৬ ইন্চি, গায়ের রং একটু চাপা, বড় মাই, ভারী পাছা, দাবনা গুলো পাশ বালিশের মত। তার একটি ছেলে আছে সে চাকরী করে। বরের সাথে সম্পর্ক ভাল নেই তাই একলাই থাকে। আমার অনেক দিন থেকেই ওকে চূদতে ইচ্ছা করছিল, ওর বড় বড় মাই গুলো টিপতে চাইছিলাম কিন্তূ সুযোগ পাচ্ছিলাম না। হটাৎ একদিন সুযোগ পেয়ে গেলাম।
প্রায় ছয় মাস আগের ঘটনা। সেদিন আমার বাড়ির লোক একটি অনুষ্ঠান বাড়িতে গেছিল। আমি বাড়িতে একলাই ছিলাম। আমি চান করার প্রস্তুতি নিচ্ছিলাম তাই শুধু একটা তোয়ালে জড়িয়ে ছিলাম। হঠাৎ কলিং বেল বাজল, দেখি আমার অনেক সাধের পরী দাঁড়িয়ে আছে। পরনে শাড়ি আর খূব ছোট ব্লাউজ, যাথেকে ওর মাই গুলো যেন ফেটে বেরিয়ে আসছে।
আমার ত শরীর গরম হয়ে গেছিল আর আমার বাড়া শক্ত হয়ে যাচ্ছিল। ও আমায় বলিল, “এই শোনো, তোমার সাথে আমার কিছু কথা আছে।” আমি বলিলাম, “ভীতরে এসো, বসে কথা বলি।” ও আমায় জিজ্ঞেস করল, “তোমার বৌ কি বাড়ি নেই?” আমি নাই বলতে ও বলিল, “ভালই হয়েছে, তোমার সাথে কিছু গোপন কথা বলা যাবে।” ও আমার বসার ঘরে আমার পাসাপাসি এমন ভাবে বসিল যে ওর আঁচলটা মাইয়ের উপর থেকে সরে গেছিল আর ওর ব্লাউজের উপর থেকে ওর মাইয়ের গভীর খাঁজ দেখা যাচ্ছিল।
আমি ভাবলাম কি গোপন কথা বলবে, আমায় কি একটু গায়ে হাত দিতে দেবে। ও বলল ওর একটু টাকার প্রয়োজন, কারন ওর ছেলেকে চাকরির জন্য বাহিরে পাঠাতে হবে। আমি বলিলাম, “ঠিক আছে, আমি দিয়ে দিচ্ছি,” পরী খূব খুশী হল এবং বলল, “তুমি আমায় চিন্তা মুক্ত করলে”। এই বলে ও হঠাৎ আমার দাবনায় হাত রাখল আর আমার গালে ও ঠোঁটে চুমু খেতে লাগল।
আমি ওর ঠোঁটে ও গালে চুমু খেলাম। ও আমাকে জিজ্ঞেস করল, “এই তুমি কী দেখছ গো? তুমি যা চাইবে আমি তোমায় দেখাব।” আমি বললাম, “পরী, আমি তোমার মাইয়ের খাঁজটা দেখছি। তোমার মাই গুলো কি একটু টিপতে দেবে? আমি জানি তোমার মাই গুলো খুব বড় আর সুন্দর।” ও বলল, “যা ইচ্ছা কর। আমি তো এজন্যই তোমার কাছে এসেছি।”
পরী হঠাৎ বাঁ হাতটা আমার কাঁধে রেখে আমায় জড়িয়ে ধরল আর আমার তোয়ালের মাঝখান দিয়ে নিজের ডান হাতটা ঢুকিয়ে দিয়ে আমার খাড়া বাড়া আর বিচিটা চটকাতে লাগল। ও আমার বাড়ার চামড়াটা সরিয়ে দিয়ে বাড়ার মাথায় হাত বোলাতে লাগল আর বলল, “সোনা তোমার বাড়াটা বেশ বড় আর শক্ত। এটা আমার গুদে ঢুকলে খূব মজা লাগবে।”
আমি ওর ব্লাউজের হূক গুলো খুলে দিলাম। পরী লাল রংয়ের ৩৬বি ব্রা পরে ছিল। আমি ওর ব্রার হূকটাও খুলে দিলাম। ওর মাই গুলো যেন বাঁধন মুক্ত হল।ওর মাই গুলো বেশ বড় কিন্তূ একদম খাড়া যেন ৩০ বছরের মেয়ের মত। বাদামী রংয়ের বোঁটা ফুলে কিসমিস হয়ে গেছিল। আমি ওর মাই গুলো টিপতে লাগলাম আর বোঁটা গুলো চূষতে চুষতে বললাম, “পরী, তোমার মাই গুলো অসাধারন সুন্দর। এই বয়েসে কি করে এমন যৌবন ধরে রেখেছ? তোমার মাই দেখে যে কোনো ছেলে পাগল হয়ে যাবে।”
ও মুচকি হেসে বলল, “তুমি যেন পাগল হয়ে যেও না। তোমার এখন অনেক কাজ। আমাকে না চুদলে আমি বাড়ি যাবনা। আজ তোমার বৌ বাড়ি ফেরার আগে আমার গুদে তোমার বাড়া ঢূকিয়ে মাল ফেলে গুদ ভরে দিতে হবে।” আমি তো ওকে চোদার জন্য তৈরী ছিলাম। আমি ওর শাড়ি ব্লাউজ সায়া খুলে পুরো ন্যাংটো করে দিলাম আর ওর বালে ভরা গোলাপী গুদ ফাঁক করে আমার জীভ ঢুকিয়ে চাটতে লাগলাম।
পরীর পোঁদের খাঁজটা বেশ গভীর, আমি ওর পোঁদের গর্তে আঙ্গূল ঢূকিয়ে দিলাম। ও আমার তোয়ালেটা খুলে পুরো ন্যাংটো করে দিল আর আমার বাড়াটা নিজের মুখে পুরোটা ঢুকিয়ে নিয়ে চূষতে লাগল। আমি ত আনন্দে ছটফট করতে লাগলাম। পরী জানাল ওর মূত পেয়েছে কিন্তু ও আমার সামনেই মুতবে। আমি ওকে বাথরুমে নিয়ে গেলাম। যাবার সময় ও আমার বাড়া ধরে ছিল আর আমি ওর মাই ধরে ছিলাম।
পরী আমার সামনেই মূততে লাগল। সারা ঘর চররররর……….. ওর মুতের আওয়াজে ভরে গেল। ও আমাকে ওর সামনে মুততে বলিল। আমিও মুতলাম। দূজনের মূত মিশে গেল। আমার মোতার সময় পরী আমার বাড়াটা হাতে ধরে রেখে ছিল আর দুষ্টুমি করে মাঝে মাঝে বাড়াটা টিপে দিচ্ছিল যার ফলে আমার মূত টা আটকে আটকে বের হচ্ছিল। আমি ওকে গুদ ধূতে দিইনি, যাতে আমি ওর গুদ চাটার সময় ওর মূতের গন্ধ পাই।
এরপর আমরা দুজনে বিছানায় এলাম। পরী আমাকে জিজ্ঞেস করল, “সোনা, তোমার বৌ কখন ফিরবে গো?” আমি বললাম এখনও দূই তিন ঘন্টা লাগবে। ও তখন বলিল, “তাহলে ত আমি নিশ্চিন্তে তোমার কাছে চুদতে পারি। আগে ৬৯ ভাবে উঠি।” আমি বিছানায় চিৎ হয়ে শুলাম। পরী আমার উপর উল্টো হয়ে শুইল। ও আমার ঠাঠানো বাড়া মুখে নিয়ে চূষতে লাগল আর আমার মূখের সামনে ওর পোঁদ আর গুদটা নিয়ে এল।
আমি ওর পোঁদের মিষ্টি গন্ধ শুঁকতে লাগলাম। আমি ওকে বলিলাম, “সোনা, কোনদিন ভাবিনি এত কাছ থেকে তোমার গুদ আর পোঁদ দেখতে পাব। তোমায় অনেক ধন্যবাদ। তোমার গুদ খূব চওড়া। আমি এক ধাক্কাতে আমার বাড়া তোমার গুদে ঢোকাতে পারব। তোমার পোঁদর গর্ত বেশ বড়। তুমি কি কোনোদিন পোঁদ মারিয়েছ?” পরী বলল, “হ্যাঁ গো, আমার ভগ্ণিপতি আমায় বহুবার চূদেছে আর অনেক বার পোঁদ মেরেছে। তুমিও আামার পোঁদ মারবে নাকি?”
আমি বললাম, “নিছ্চই মারব। এত সুন্দর পোঁদ ছেড়ে ত দেবনা। তবে আগে তোমায় চুদবো।” পরী বলল, “তাহলে আমার পোঁদ চেটে দাও।” আমি ওর পোঁদ চাটতে লাগলাম। ও আরো জোরে আমার বাড়া চুষতে লাগল আর বেশ কিছুক্ষণ বাদে ওর গুদ থেকে যৌন রস আমার মুখের মধ্যে ঢেলে দিল। আমিও অনকটাই ফ্যেদা (বীর্য) ওর মুখে ঢেলে দিলাম। পরী চেটে চেটে সবটাই খেয়ে নিল। আমরা একটু পরে একজন আর একজনের গুপ্তাঙ্গ ধুয়ে দিলাম।
একটু বাদেই আমার বাড়া আবার ঠাটিয়ে উঠল। আমি পরীর উপর উঠে ওর গুদে আমার বাড়ার ডগাটা ঠেকিয়ে জোরে এক ঠাপ মারলাম। ও জোরে চেঁচিয়ে উঠল উই মা মরে গেলাম। আমি বললাম, “কি হল? লাগছে নাকি?” পরী বলিল, “আসলে অনেক দিন ত আমার গুদে বাড়া ঢোকেনি। তাই একটু লাগছিল। তোমায় ওই নিয়ে চিন্তা করতে হবেনা। তুমি জোরে জোরে ঠাপাও।”
আমি এক ঠাপে আমার গোটা ধন টা ওর গুদে ঢুকিয়ে দিলাম আর খুব জোরে ওর মাই গুলো টিপতে লাগলাম। ওর বড় বড় মাই গুলো আমার হাত থেকে বেরিয়ে যাচ্ছিল। পরী বলিল, “কিগো আমার মাইগুলো এক হাতে ধরতে পারছনা? তাহলে তোমার দুই হাত দিয়ে আমার একটা মাই টেপ।” আমি দুহাত দিয়ে ওর একটা করে মাই টিপতে লাগলাম আর একটা মাই চুষতে লাগলাম। ওর ঠোঁটে গালে আর বগলে চুমু খেতে লাগলাম। বেশ কিছুক্ষণ বাদে বুঝলাম পরী আমার বাড়ার উপর নিজের যৌন মধু ঢালছে। আমিও খূব জোরে ঠাপিয়ে আমার বীর্য দিয়ে ওর গুদ ভরে দিলাম।
কিছুক্ষণ শুয়ে থাকার পর আমার ধন টা আবার দাঁড়িয়ে উঠল। আমি পরী কে বললাম, “একটু পোঁদ টা উঁচু কর না।” ও বলিল, “সোনা, তূমি কি আমার পোঁদ মারবে?” আমি বললাম, “না গো, তোমার পোঁদ আর একদিন মারব। এখন পিছন দিয়ে আমার বাড়া তোমার গুদে ঢোকাবো।” পরী হাঁটু মুড়ে দুই হাতে ভর দিয়ে আমার সামনে ওর পোঁদ উঁচু করল।
আমি ওর পোঁদ চেটে আর গর্তে চুমু খেয়ে নিজেকে আর সামলাতে পারলাম না এবং আমার বাড়ায় ক্রীম মাখিয়ে ওর পোঁদে ঢুকিয়ে দিলাম। পরী মুচকি হেসে বলিল, “কি গো এই যে বললে এখন পিছন দিয়ে আমায় চুদবে আর পরে আমার পোঁদ মারবে। তুমি ত বাড়াটা আমার পোঁদে ঢুকিয়ে দিলে।” আমি বললাম, “আমি তোমার গোল আর নরম পোঁদ দেখে পাগল হয়ে আমার বাড়াটা তোমার পোঁদে ঢুকিয়ে দিলাম।” পরী বলিল, “আমার পোঁদ এতই সুন্দর তাই আমার ভগ্নিপতি আমায় চুদতে এসে আমার পোঁদ মেরে দিত।” বেশ খানিকক্ষণ ঠাপানর পর ওর পোঁদে আমার বীর্য ঢেলে দিলাম। ও বলিল, “আমার গুদ পোঁদ সব যায়গায় তোমার বীর্য ভরে আছে। আমার দুটো দাবনা হড়হড় করছে।”
পরী আমায় জিজ্ঞেস করল, “তুমি আমায় চুদে আনন্দ পেয়েছ ত? আমার কিন্তু তোমার কাছে চুদে মন গুদ আর পোঁদ তিনটেই ভরে গেছে।” আমি বললাম, “পরী তুমি এতদিন কোথায় ছিলে বলত? তুমি আমার সামনে দিয়ে যখনই পোঁদ দুলিয়ে যেতে আমার বাড়া ঠাটিয়ে উঠত।” পরী বলিল, “একবার আমায় ইশারায় ত ডাকতে পারতে। আমি ঠিকই চলে আসতাম।যাই হউক, আমার ফোন নম্বর টা রাখো। যখনই সুযোগ হবে আমায় ডেকো, আমি তোমার কাছে চুদব।”
আমি সুযোগ হলেই পরী কে ফোনে ডাকি, তারপর আমরা প্রান ভরে ন্যাংটো হয়ে চোদাচুদি করি। আমি ওকে বিভিন্ন ভাবে চুদেছি আর এখনও চুদছি।

Protebesi প্রতিবেশি মেয়ে চোদার বাংলা চটি, নতুন চটি, বাংলা চটি কুমারী, Premer Choti Golpo, প্রেমের চটি গল্প, কুমারী দিনরাত চোদা boudi ke din rat choda, রাতভর কুমারী চোদা ratvor boudi k choda। বৌদির সাথে চোদাচুদি কুমারী boudir sathe chodachodi । Bangla Choti বাংলা চটি। New Choti – নিউ চটি।

চাচীকে চোদার গল্প, পারিবারিক চটি গল্প। কাকিমার সাথে চুদাচুদি, মাকে চোদার গল্প। নতুন চটি গল্প, বাংলা চটি গল্প, প্রেমের চটি গল্প। চটি গল্প, বাংলা চটি গল্প। চটিগল্প, নতুন চটি গল্প। বাংলা চটিগল্প, পারিবারিক চটি গল্প। বাংলা নতুন চটি গল্প, মা ছেলের চটি গল্প, মা ছেলে চটি গল্প, হট চটি গল্প।