Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
আমি আর আমার কুসুম আপা apu ke chodar golpo

আমি আর আমার কুসুম আপা apu ke chodar golpo

আমি আর আমার কুসুম আপা apur kajer boro mai
আমি একটি অখ্যাত পাড়াগাঁয়ের এক মধ্যবিত্ত মুসলিম পরিবারে জন্মেছি। আমার পুরো জীবনেই যৌনতার ছড়াছড়ি। আমার কৈশোর বয়সেই ঘটনাক্রমে সেক্স এর স্বাদ পাওয়াতে আমি পরবর্তীতে একজন সেক্স ম্যানিয়াকে পরিণত হই। পরবর্তীতে আমি সুযোগ পেলেই বিভিন্ন কায়দা কৌশলে কিশোরী থেকে বৃদ্ধা পর্যন্ত কারো সাথেই যৌনসম্পর্ক করতে দ্বিধা করিনি। তবে আমি কাউকে জোর করে কাউকে আমার সাথে যৌননঙ্গম করতে বাধ্য করিনা, যেটাকে ধর্ষণ বলে। আমি যা করি ওদের পূর্ণ সম্মতিতেই করি। এর জন্য আমার বিভিন্ন কায়দা ও কৌশলের আশ্রয় নিতে হয়, তাছাড়া সৃষ্টিকর্তা নিজেই আমার চোখে মেয়েদের জন্য কী নেশা দিয়ে দিয়েছেন যে আমি কোন মেয়ের চোখ সেক্স এর নেশা নিয়ে তাকালে সে মেয়ে সে যে-ই হোক চোখ ফেরাতে পারেনা, মূহুর্তেই আমার প্রতি দুর্বল হয়ে পড়ে। তাছাড়া আমি গোপনে মেয়েদের উলঙ্গ শরীর দেখতে ভালবাসি। ঘুমন্ত মেয়েদের দুধ আর যোনী হাতানো আমার নেশা। আমি বিশ্বাস করি, “যৌনতা একটি শিল্প”।

বন্ধুরা, আজ থেকে শুরু হলো আরেকটা নতুন গল্প, ভাল মন্দ যাই-ই লাগুক, আমাকে জানাতে পার
আমি আর আমার কুসুম আপা (এপিসোড-১)
আমার ছেলেবেলার থেকে শুরু করে একটা বিশেষ সময় পর্যন্ত আমার সবচেয়ে প্রিয় বন্ধু বলতে আমার একটাই নাম মনে পড়ে এস হলো আমার কুসুম আপা। আমার ছেলেবেলার কথা আমি যতদূর মনে করতে পারি, একমাত্র কুসুম আপাই আমার স্মৃতির বিশাল অংশ জুড়ে রয়েছে। কারণ, সে কেবল আমার আপা-ই ছিল না, সে ছিল একাধারে আমার খেলার সাথী, আমার গাইড, আমার শিক্ষক, আমার অভিভাবক আর আমার ভালবাসা। আপা ছিল আমার থেকে ৮ বছরের বড়। আমার মনে পড়ে, স্কুলে আমি ক্লাস ওয়ানে ভর্তি হওয়ার পর আপার হাতের আঙুল ধরে ধরে স্কুলে যেতাম। আপু দেখতে খুবই সুন্দরী ছিল। তাই স্কুলে যাওয়া আসার পথে উঁচু ক্লাসের অনেক ছেলে আপাকে কী সব কাগজ দিয়ে যেত, বড় হওয়ার পর বুঝেছি ওগুলো সব প্রেমপত্র। কিন্ত আপা সেগুলি পড়তো না, ছিঁড়ে পানিতে ফেলে দিত।
আপা এতই সুন্দরী ছিল যে যখন হাসতো মনে হতো সারা পৃথিবী হাসছে, আপুর দাঁতগুলো ছিল ঝকঝকে সাদা আর এতো পরিপাটি যে ওর হাসি দেখলেই মনটা ভাল হয়ে যেতো। আমি যে ওকে কত ভালবাসতাম তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। আমার যখন ১০ বছর বয়স, আপার বিয়ে ঠিক হয়ে গেল। বিয়ের অনুষ্ঠানে আমি একটা অপ্রিতিকর কান্ড ঘটিয়েছিলাম। সবার মুখে শুনছিলাম যে আপার বিয়ে হলে ও শ্বশুরবাড়ি চলে যাবে। তাই কাজী সাহেব যখন আপার বিয়ে পড়াচ্ছিলেন তখন আমি আপার পিছনে বসে ছিলাম। হঠাৎ আমি চিৎকার করে কাজী সাহেবকে বিয়ে পড়ানো বন্ধ করতে বলেছিলাম আর কাজীকে মারতে গিয়েছিলাম।
বড়রা আমাকে ধরে শান্ত করলো আর জানতে চাইলো কেন আমি এমন করছি, আমি তখন বললাম, “বিয়ে হলে আপু আমাকে ছেড়ে চলে যাবে, আমি একা থাকতে পারবো না”। তখন সবাই আমাকে বোঝালো যে, যখন মেয়েরা বড় হয়ে যায় তখন তাকে একজন উপযুক্ত পুরুষকে বিয়ে করে শ্বশুরবাড়ি যেতে হয়, এটাই নিয়ম। তখন আমি বরকে দেখিয়ে বলেছিলাম, “ঐ লোকটাকে তাড়িয়ে দাও, ও শালা ভাল লোক না, শালা পচা”। হঠাৎ একটা হাসির রোল পরে গেল যখন আমার মা আমাকে জিজ্ঞেস করলেন, “তুমি যে ঐ বরকে তাড়িয়ে দিতে বলছ, বরকে তাড়িয়ে দিলে কে তোমার আপাকে বিয়ে করবে?” কোন কিছু না ভেবেই আমি চিৎকার করে বলেছিলাম, “বড় হয়ে আমিই আপাকে বিয়ে করবো”।
যা হোক পরে ওরা আমাকে ওখান থেকে সরিয়ে নিয়ে গেল আর আপার বিয়েটা হয়েই গেল আর আমার নতুন দুলাভাই আপাকে তার নিজের বাড়িতে নিয়ে চলে গেল। কুসুম আপা ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে কাঁদতে আর চোখ মুছতে মুছতে পালকীতে গিয়ে উঠলো। যখন পালকী যাত্রা শুরু করলো আমি চিৎকার করে কাঁদছিলাম আর বলছিলাম, “তোমরা আমার আপাকে নিয়ে যেওনা, ওকে ছেড়ে দাও”। কয়েকজন মিলে আমাকে জোর করে ধরে রাখলো আর পালকীটা ক্রমশ আমার দৃষ্টিসীমার বাইরে হারিয়ে গেল। এরপর ছয়টা বছর পার হয়ে গেল আমি আর কুসুম আপাকে দেখতে পেলাম না। ওরা আপাকে একটা দিনের জন্যও বাড়ি আসতে দেয়নি। জানিনা কি ঝামেলা হয়েছিল, বাবা মাঝে মধ্যে গিয়ে আপাকে দেখে আসতেন কিন্তু কখনো আমাকে সাথে নিতে চাননি আর আপাকে বাড়িও আনতে চাননি।
ছয় বছর পর আপার শ্বশুরবাড়ি থেকে খবর এলো যে দুলাভাই আপাকে তালাক দিয়েছে, ওরা আর আপাকে রাখবে না। ওরা অপবাদ দিয়েছিল যে আপা নাকি বন্ধ্যা আর সেই সুযোগে দুলাভাই এর এক বন্ধুর সাথে পরকীয়ায় লিপ্ত। ততদিনে আমি বড় হয়ে গেছি, সব বুঝি, আপার সম্পর্কে এ ধরনের কথা শুনে আমার খুব রাগ হয়েছিল। বাবা সরাসরি বলে দিল যে সে আপাকে নিয়ে আসতে যেতে পারবে না, তার নাকি খুব অপমান হবে। অবশেষে মা আমাকেই পাঠালেন আপাকে নিয়ে আসার জন্য। আমি ওখানে গিয়ে এক বিতিকিচ্ছিরি পরিস্থিতিতে পরে গেলাম। ওরা আপা সম্পর্কে অনেক খারাপ খারাপ অপবাদ দিল আর বলল, “যেভাবেই পারো আজকের মধ্যেই এক এখান থেকে নিয়ে যাও। আমি ওদেরকে অনেক অনুনয় করে বোঝালাম যে, আজ বেলা পড়ে গেছে, রাস্তাও অনেকটা দূর, গাড়িঘোড়াও চলে না, এখন যেতে গেলে অনেক রাত হয়ে যাবে, রাতটা থেকে সকালে যাব, শেষ পর্যন্ত ওরা রাজি হলো, তবে সূর্য ওঠার আগেই চলে যেতে বলল।

porokia sex গিন্নি সুপারস্টার
porokia sex গিন্নি সুপারস্টার

দীর্ঘ ছয় বছর পর আমি কুসুম আপার সাথে দেখা করলাম। আপা ঠিক ছোটবেলার মতো উষ্ণ আলিঙ্গনে আমাকে জড়িয়ে ধরলো। বড় হয়ে গেছি তো, তাই আপুর শরীরের বিশেষ বিশেষ নরম অঙ্গ আমাকে খুব অস্বস্তির মধ্যে ফেলে দিল। সত্যি কথা বলতে কি আমি তলপেটের নিম্নাংশে কেমন যেন বোধ করলাম, আমি তাড়াতাড়ি ওর আলিঙ্গন থেকে ছুটতে চাইছিলাম কিন্তু আপু অনেকক্ষণ আমাকে ওর বুকের মধ্যে চেপে জড়িয়ে ধরে রাখলো। আমি আপার মুখের দিকে তাকালাম, সেখানে কোন দুঃখ বা হতাশার লেশমাত্র নেই, আপা মিটিমিটি হাসছিল। আপা আমার মাথার চুলে হাত বুলিয়ে দিল আর ঠিক ছোটবেলার মত দু’গালে চুমু খেল, আমি আবার অস্বস্তি অনুভব করলাম আর প্রচন্ড লজ্জা পেলাম। আদর টাদর শেষে আপা বলল, “তুই কি ওদের কথা বিশ্বাস করেছিস?” আমি অস্বীকার করে বললাম, “কক্ষনো না, আমি আমার আপাকে চিনি, তুমি কক্ষনো এমন কাজ করেতেই পারোনা। তুমি আমার কাছে সেই ছোটবেলায় যেমন পবিত্র ছিলে এখনো তেমনই আছো”।

আপা আবারো আমাকে জড়িয়ে ধরে আদর করতে করতে বলল, “ঠিকই বলেছিস ভাই, আমি তেমনি আছি, তবে ওরা যা বলছে সেটা করতে পারলে ভাল হতো, আর কিছু না হোক মনের জ্বালাটা তো মিটতো”। আমি আপার চোখের দিকে তাকিয়ে বললাম, “কি বলছো বুঝতে পারছি না”। আপা আমাকে ছেড়ে দিয়ে বলল, “তোকে অতসব বুঝতে হবে না, এরা খুব খারাপ মানুষ জানিস, এই দেখ তুই এতো বছর পর জীবনের প্রথম আমার শ্বশুরবাড়িতে এলি, তোকে যে একটু আদর করে ভালমন্দ খাওয়াবো সে অধিকারও এখন আমার নেই। চল তৈরী হই, যেতে যখন হবেই যত তাড়িতাড়ি এই জেলখানা থেকে বেরনো যায় ততই শান্তি, চল”।

BanglaChoti Vabi Choda ভাবীর কোমর জড়িয়ে ধরে ডগি স্টাইলে পাছা চোদা
BanglaChoti Vabi Choda ভাবীর কোমর জড়িয়ে ধরে ডগি স্টাইলে পাছা চোদা

আমি যখন ওখানে যাই তখন দুলাভাই বাড়িতে ছিলেন না, তিনি এলেন বেশ রাতে। উনাতে কেমন যেন উদভ্রান্ত লাগছিল, মনে হয় মদ খেয়েছেন। আমার আসার কথা জানতে পেরেই উনি আপার ঘরে এসে বিচ্ছিরি ভাষায় গালাগাল করতে লাগলেন। আপাকে বললেন, “কিরে মাগী তোর পুরনো নাগর নাকি তোকে নিতে এসেছে? যা, যা ওর সাথেই যা, তুইও সুখে থাকবি আর আমিও শান্তি পাবো, বেশ্যা মাগী কোথাকার”। আমার কান ঝাঁ ঝাঁ করতে লাগলো কিন্তু আপু একটা কথাও বলল না, বরং মিটিমিটি হাসছিল। আমি লজ্জায় মাটিতে মিশে যেতে চাইছিলাম এবং কি যেন বলতে গেলাম তখন উনি আমাকে আক্রমন করলেন, “আর তুমি শালা, দা গ্রেট হিরো, বিয়ের দিনেই ঝামেলা বাধিয়েছিলে। আমার মনে আছে সব, শালা কাজীকে পর্যন্ত মারতে গিয়েছিলে, বাব্বা বয়সে বড় হলেও কী ভালবাসা, এ যেন রহিম রূপবানের গল্প! আবার বলে কিনা – ওকে আমিই বিয়ে করবো, তো যা না শালা, নিয়ে যা, করেকগা বিয়ে, তোরও শখ মিটবে ও মাগীরও কামুড় থামবে”।

আমি আর শুনতে পারছিলাম না। উঠে গিয়ে বললাম, “আপনি এখন মাতাল, যান ঘরে গিয়ে বিশ্রাম নিন, আপনার মাথার ঠিক নেই”। একথা শুনেই উনি আরো ক্ষেপে গেলেন, বললেন, “হ্যাঁ হ্যাঁ আমার মাথার ঠিক নেই, ঐ মাগীর জন্য, তোর বোন, স্যরি তোর প্রেমিকার জন্য আমার মাথার ঠিক নেই, শালী আমার বন্ধুরটা নিতে মিষ্টি লাগে আর আমারটা পছন্দ হয়না না? যাহ শালী, তোরে তালাক দিছি, যাহ। আর আজ রাতে তোর এই নাগরকে নিয়ে শো, কি মজা, আমার বাড়িতে আমার তালাক দেওয়া বৌ আজ রাতে তার নাগরকে নিয়ে মৌজ করবে, কি মজা”! বলতে বলতে লোকটা চলে গেল। লজ্জায় আমি আপাকে মুখ দেখাতে পারছিলাম না। আপা সেটা বুঝলো, আমার কাছে এসে আমাকে আবার জড়িয়ে ধরে আদর করলো আর বললো, “তাহলে বোঝ আমি কি নরকে পচছিলাম, আর ওর কথায় কিছু মনে করিসনা, ও এরকমই, আমার জীবনটা বিষাক্ত করে দিয়েছে”।
আমি আর আমার কুসুম আপা