Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
আম্মুর পুটকি মেরে চোদা
Bangla ChotiGolpo আম্মুর পুটকি মেরে চোদা

আম্মুর পুটকি মেরে চোদা

কামরুল সাহেবের ছোট্ট সংসার। স্ত্রী ঝরনা ও ছেলে জয়কে নিয়ে বেশ সুখেই দিন কাটাচ্ছেন। কামরুল সাহেব টিএন্ডটিতে একটি উচু পদে চাকরি করেন। বয়স ৫৬ বছর, স্ত্রী ঝরনার বয়স ৪৮ আর ছেলে জয় ১৭ বছরের এক টগবগে তরুন, প্রথম বর্ষে পরে। কামরুল সাহেবের নিজের ছেলেকে নিয়ে ভিষন চিন্তা হয় আজকাল। যা দিনকাল পরেছে ছেলে মেয়েরা খুব তাড়াতাড়িই নষ্ট হয়ে যাচ্ছে। কিন্তু কি করবেন নিজে সারা দিন বাড়ির বাহিরে থাকেন ছেলের খোজ খবর নিতে পারেন না। কোথায় যায়, কি করে, কাদের সাথে মেশে ইত্যাদি। অবশ্য স্ত্রী ঝরনার উপর অনেক আস্থা আছে তার। উনি ছেলেকে খুবই ভালো মত দেখে শুনে রাখতে পারেন এটা কামরুল সাহেব জানেন। তাইতো কিছুটা নিশ্চিন্ত মনে অফিসের কাজে মন দিতে পারেন। মিসেস ঝরনা সারাদিন সংসারের কাজ কর্ম নিয়ে ব্যস্ত থাকেন আর ছেলের দেখাশুনা করেন। ছেলেকে নিয়ে তারও কম চিন্তা নয়। উঠতি বয়স কখন কোন খারাপ ছেলেদের পাল্লায় পরে নষ্ট হয়ে যায় সেই ভাবনাতে উনার ঘুম হয় না। ঝরনা অবশ্য জানেন তার ছেলে মোটেও খারাপ নয়। পড়াশুনা নিয়েই বেশি ব্যস্ত থাকে। নতুন কলেজে উঠেছে। পড়াশুনার বাইরে সাধারনত কয়েকটি বন্ধু বান্ধব আর ইন্টারনেট নিয়েই ওর দিন কেটে যায়।

নতুন কলেজে উঠে জয়ের যেন নতুন জন্ম হয়েছে। নিজেকে এখন একটু বড় বড় মনে হয়। পড়াশুনা করে ঠিকমত। কলেজে বেশ কিছু বন্ধ বান্ধবও হয়েছে নতুন। তার মধ্যে সবাইকে ওর খুব ভালো লাগে। একজন আছে ওর নাম তুর্য। ওর খুব ভালো বন্ধু। তুর্য ওর সাথে প্রায়ই খুব ফাজলামি করে ওদের কলেজের মেয়েদের নিয়ে, বলে কয় দেখ দেখ আজকে তোর পাশে যেই মেয়েটা বসে ছিল তার নাম তৃষ্ণা। দেখেছিস মাগীটার দুধ দুইটা কি বড়। তুই কিন্তু চামে দুই একটা টিপ দিতে পারতি। আর ওই যে পরশুদিন দুপুরে যেই মেয়েটার সাথে তুই কথা বললি ওর নাম হল দিনা। ওহহ শালির পাছাটা দেখেছিস। শালা এরকম মাগীর পাছা যদি একবার চুদতে পারতাম তাহলে জীবনটা ধন্য হয়ে যেত। জয়ের কাছে তুর্যের কথাগুলো শুনে খুব মজা লাগে কেমন যেন একটা উত্তেজনা বোধ করে। কিন্তু মুখে এমন ভাব করে যেন এই সব ও মোটেও পছন্দ করে না। তুর্যের বলা ওই দুইটা মেয়েকে ওর ভালো লাগে। কিন্তু সারা কলেজে ওর সবচেয়ে ভালো লাগে ভুগোলের ম্যাডামকে। জয় বোঝে যে ম্যাডামকে নিয়ে এইসব চিন্তা করা ঠিক না কিন্তু তবুও ওর মন মানে না। কারন ম্যাডামের শরীরটা হ্যাব্বি। বয়স আনুমানিক ৪৫/৪৬ হবে। বেশ লম্বা আর যেমন বড় বড় দুধ আর ঠিক তেমনি ধামার মত পাছা। ওর কলেজে কেউ জানে না যে জয় প্রতিদিন ভুগোল ম্যাডামের ক্লাস শুরু হবার আগেই কলেজের বারান্দায় গিয়ে দাড়িয়ে থাকে কারন ঐ সময় ম্যাডাম ক্লাসে ঢোকেন বারান্দায় দাড়িয়ে থাকলে ম্যাডামকে পিছন থেকে দেখা যায়। ম্যাডাম যখন ঢোকেন তখন ম্যাডামের বিরাট পাছাটা থলাত থলাত করে এপাশ থেকে ওপাশ আর ওপাশ থেকে এপাশে যায়।
আজকে জয়ের মনটা বেশি ভালো নেই। কেমন যেন একটা অপরাধ বোধে ভুগছে ও। কারন রাতে ওর স্বপ্নদোষ হয়েছে। এটা ওর জন্য নতুন কিছু না কিন্তু এবার এরটা অন্য রকম। স্বপ্নে ও দেখেছে যে ও কলেজের ভুগোল ম্যাডামকে কোলে করে চুদছে। ম্যাডাম ওর ঠোট দুইটা নিজের ঠোটে নিয়ে চুষছেন। আর জয় জোড়ে জোড়ে ম্যাডামের সুন্ধর শেভ করা ভোদায় ঠাপ দিচ্ছে। সকালে উঠে জয় বাথরুমে গেল। মাল ভরতি লুঙ্গিটা পানিতে ভিজিয়ে দিল। একটু পর কাজের বুয়া এসে ওর জামা কাপড় ধোবার জন্য নিয়ে যাবে। লুঙ্গিটা পানিতে না ভিজালে বুয়া দেখে ফেলবে যে লুঙ্গিতে মাল লেগে রয়েছে।
শরীরটাও আজকে ভালো লাগছে না। কলেজে যাবে না বলে ঠিক করল ও। কিছুক্ষন পর মা ঘরে ঢুকলেন।
ঝরনা- কিরে জয় কলেজে যাবি না?
আমি- না আম্মু, আজকে কলেজে যেতে ভালো লাগছে না। শরীরটাও ভালো লাগছে না।
ঝরনা একটু ব্যস্ত হয়ে পড়লো ছেলের শরীরের কথা শুনে
ঝরনা- কেন বাবা কি হয়েছে? জ্বর আসেনিতো?
ছেলের দিকে এগিয়ে গিয়ে কপালে হাত রেখে দেখলেন। নাহ তেমন কিছু না
ঝরনা- ঠিক আছে তাহলে তুই বিশ্রাম নে আর কোথাও যেতে হবে না। আমি তোর নাস্তা দিচ্ছি টেবিলে খেতে আয়।
ঝরনা ডাইনিং রুমের দিকে গেলেন। জয় ওর আম্মুর যাওয়ার দিকে তাকিয়ে থাকলো। হঠাৎ জয়ের ভেতরটা কেমন যেন করে উঠলো। মাথাটা ঝিম ঝিম করে উঠলো। অবাক হয়ে জয় দেখলো যে আম্মুর পাছাটাও তো খুব বড়। বেশ মোটা আর হাটলে কি সুন্দর ভুগোল ম্যাডামের মত নড়ে। পরক্ষনে জয়ের মনে হল “shit” এ সব আমি কি ভাবছি ছি: ছি: নিজের মাকে নিয়ে কেউ এরকম চিন্তা করে? জয় উঠে হাত মুখ ধুতে গেল। তুর্যকে একটা ফোন করতে হবে। ওকে বলে দিতে হবে যে আজকে ও কলেজে যাবে না।
জয়- হ্যালো স্লামালেকুম আন্টি তুর্য আছে?
আন্টি- হ্যা আছে কে জয় বলছো?
জয়- জি আন্টি।
আন্টি- একটু ধর ডেকে দিচ্ছি।
তুর্য- কিরে জয় চুদির ভাই, কি খবর?
জয়- তুযর্ আজকে কলেজে যাবো না রে শরীরটা ভালো না।
তুর্য- শরীরটা ভালো না নাকি কোন মাগীর পুটকি দেখে দিন কাটিয়ে দিবি বলে কলেজ ফাকি দিচ্ছিস?
মুহূর্তের মধ্যে জয়ের ভেতরটা একটু নড়ে উঠলো। হঠাৎ করে আম্মু আর উনার ফোলা ফোলা পাছার ছবিটা ছোখে ভেসে উঠলো।
জয়- না না ধুর। এমনি শরীরটা ভালো লাগছে না।
তুর্য- ঠিক আছে বস। ক্লাসে কি কি পড়ানো হল বিকেলে তোকে জানাবো ওকে?
জয়- ওকে দোস্ত রাখি এখন? বাই
তুর্য- বাই।
জয় যত চেষ্টা করছে সকালের আম্মুর ব্যাপারটা মন থেকে মুছে ফেলতে ততটাই যেন আরো মনে ভেসে উঠছে আম্মুর ভরাট পাছার দৃশ্যটা। নাস্তা খেতে খেতে ও আম্মুকে কিছু টের পেতে দিল না আর ঝরনা ও বুঝতে পারছেন না যে সকালে উনার ছেলে উনার টসটসে দবকা পাছার দিকে তাকিয়ে ছিল। ধীরে ধীরে ঝরনার শরীরের চিন্তাটা জয়কে গ্রাস করলো। দুপুরের দিকে জয় টের পেল যে আজকে সারা দিন ও আম্মুর শরীর নিয়ে শুধু চিন্তা করছে। এর মধ্যে জয় আম্মুর সাথে আধা ঘন্টার মত গল্পও করেছে। কথা বলতে বলতে জয় চোরা চোখে আম্মুর পুরো শরীরটা ভালো করে দেখে নিয়েছে। আর ভেবেছে কত হবে আম্মুর বয়স? ৪৭/৪৮। আম্মু লম্বায় ৫ফুট ৬ইঞ্চি। বেশ লম্বা চওড়া মহিলা। আম্মুর দুধ দুইটাও অনেক বড়। বয়সের ভারে সামান্য একটু ঝুলে গেছে কিন্তু তবুও কি গোল আর কত বড়। জয়ের মনে হল যেন দুই হাত দিয়ে ওনার একটা দুধ পুরো ধরা যাবে না। আর একটা ব্যাপার জয়কে খুব পাগল করে তুলেছে। তাহল কথা বলার সময় আম্মুর শাড়িটা উনার বুক থেকে একটু সরে গিয়েছিল। একটা দুধের অনেকখানি বের হয়েছিল ওখান দিয়ে জয় লক্ষ্য করল যে উনার একটা নিপল শক্ত হয়ে ব্লাউজের ভেতর খারা হয়ে আছে যদিও উনি ব্লাউজের ভেতর ব্রা পরেছিলেন তবুও স্পষ্ট নিপলটা খারা হয়ে দেখা যাচ্ছিল। জয় নিজের ঘরে বসে বসে আম্মুর কথা ভাবছিল। যত ভাবছিল আর তত পাগল হয়ে উঠছিল আম্মুর শরীরের প্রতি। আম্মুর ঠোট জোড়াও খুব সুন্দর একটু মোটা চোখ দুইটাও বড় বড়। ইসসসসস আম্মুর ঐ টসটসে ঠোটে যদি একটা চুমু খাওয়া যেত।
– জয়; জয়;
– কি আম্মু?
– আমি গোসল করতে গেলাম, তুই কেউ এলে দরজাটা খুলে দিস।
– ঠিক আছে আম্মু যাও।
জয় সিডি প্লেয়ার-এ একটা ইংলিশ গান ছেড়ে দিল। হঠাৎ ওর মাথায় একটা দুষ্ট বুদ্ধি খেলে গেল। আচ্ছা আম্মুর গোসল করা দেখলে কেমন হয়? যেই বলা সেই কাজ। কিন্তু কি করে দেখবে? দরজাতে তো কোন ফুটো নাই “shit”। কি করা যায় ……. কি করা যায় ……. নাহ কোন বুদ্ধি আসছে না।
হঠাৎ করে বিদ্যুতের মত করে একটা বুদ্ধি খেলে গেল ওর মাথায়। এই বাড়িতে যখন ওরা প্রথম আসে তখন ও সবকটি বাথরুমের সাব-রুমে অনেক মালপত্র রেখেছিল। আর তখনই ও খেয়াল করেছিল যে আম্মুর বাথরুমে একটা ছিদ্র ছিল। শুধু তাই নয় ঐ বাথরুমে ওর রুম থেকেও যাওয়া যায়। So, যেই ভাবা সেই কাজ। জয় এক লাফে উপরে উঠলো ওর রুম থেকে সেখানে ওদের টিভির একটা কার্টুন দেখতে পেল। খালি কার্টূনটা ওখান থেকে সরাতে কোন অসুবিধা হল না জয়ের। জয়ের বুকটা টিপটিপ করছে। মনে মনে ভাবছে যে ও এখন ওর নিজের আম্মুর নেংটা শরীর দেখতে যাচ্ছে। আস্তে আস্তে ছিদ্রটাতে চোখ রাখলো জয়। নাহ আম্মু এখনো বাথরুমে ঢোকেনি। জয় ওর টেনশন আর রাখতে পারছে না। রোপের উপর উঠে বসে অপেক্ষা করতে লাগলো।

বাংলা চটি গল্প :

ভাবী দেবরের চরম চুদাচুদি ফাঁকা বাড়িতে
পারিবারিক চোদাচুদির গ্রুপসেক্স গল্প
ভাতারের ভাগ্নীর সেক্সি ফিগার
মিসেস ঝরনা বাথরুমে ঢুকলেন। বাথরুমের আয়নায় নিজেকে ভালো করে একবার দেখে নিলেন। তারপর পরনের শাড়িটা খুলতে শুরু করলেন। জয়ের মনে হল যে ওর নিশ্বাস এত জোড়ে পরছে যে আম্মু হয়তো ওর শ্বাস প্রশ্বাসের শব্দ শুনে ফেলবেন। আম্মু এখন ব্লাউজ আর পেটিকোট পরে আছেন। এবার উনি নিজের চুল খুলতে লাগলেন। জয় দেখলো আম্মুকে পেটিকোট পরা অবস্থায় হেভি সেক্সি লাগছে। পাছাটা পেটিকোটের সাথে লেপ্টে লেগে রয়েছে। উফফফ কি টাইট মাংস ভরতি পুটকি আম্মুর। ঝরনা এবার একটা রবিন্দ্রনাথের গান গুন গুন করে গাইতে গাইতে ব্লাউজটা খুললেন। তারপর ব্রাটাও খুলে ফেললেন। ওয়াও কি দারুন ভরাট সুন্দর দুধ দুইটা আম্মুর। জয় বুঝতে পারলো যে ওর ধন আস্তে আস্তে বড় হতে শুরু করেছে। এবার ঝরনা উনার বড় চুলগুলো খোপা করার জন্য দুই হাত দিয়ে বাধতে থাকলেন। মাই গড … আম্মুর বগল ভর্তি বাল। জয় জীবনে কোন দিন কোন মহিলার নেংটো শরীর দেখেনি। কিন্তু আম্মু শুধু পেটিকোট পরা অবস্থায় উনার বগলের বালগুলো দেখে নিজেকে আর রাখতে পারলো না। প্যান্টের জিপারটা খুলে ধন খেচা শুরু করে দিল। আম্মুকে চোদা

গুন গুন করে গান গাইতে গাইতে ঝরনা এবার পেটিকোটের ফিতায় হাত দিলেন। একটানে খুলে ফেললেন পেটিকোটটা। ওয়াও … এবার জয় দেখলো আম্মুর ৪৮বছরের পাকা ভোদাটা। আচ্ছা আম্মু মনে হয় বাল শেভ করেন না। তা না হলে উনার ভোদায় এত বড় বড় আর ঘন বাল হবে কেন। জয়ের মাথা ঘুরতে লাগলো ওর নিজের মায়ের লম্বা লম্বা কোকড়ানো বালে ভরতি ভোদা দেখে। এবার ঝরনা বেসিনের উপর থেকে টুথব্রাশ আর টুথপেষ্ট নিয়ে বাথরুমে নেংটো হয়ে দাড়িয়ে দাড়িয়ে দাত ব্রাশ করতে লাগলেন। কিছুক্ষন পর মুখ ধুয়ে আবার আয়নায় নিজেকে দেখলেন। তারপর উনার বাল ভরতি ভোদাটা চুলকাতে চুলকাতে আবার রবিন্দ্র সঙ্গিত গুন গুন করতে লাগলেন। বেশি বাল থাকাতে চুলকানোর সময় খস খস খস আওয়াজ হতে লাগলো। এরপর উনি শাওয়ার ছেড়ে দিয়ে গোসল করতে লাগলেন। গোসল হয়ে যাবার পর টাওয়েল দিয়ে যখন শরীর মুছছিলেন তখন জয় বুঝলো যে আম্মু আর একটু পরে বের হয়ে যাবে তাই জয়ও ওর ধনটা খেচতে লাগলো। কয়েকবার খেচা দেয়ার সাথে সাথে ওর মাল বের হযে গেল। আম্মুও বাথরুম থেকে ঘরে চলে গেলেন। জয়ও নিচে নেমে এল। আম্মুকে চোদা

দুপুর বেলা মা-ছেলে এক সাথে খেল। খাবার পর জয় নিজের ঘরে একটা রসময় গুপ্তের চটি বই নিয়ে পড়তে বসলো। ঐ বইটাতে অনেক বাংলা মা-ছেলে ইনসেস্ট গল্প আছে ওর খুব প্রিয় চটিগুলোর একটা। মায়ের ঘরে ফোন বেজে উঠলো জয় শুনতে পেল। আম্মু রিসিভ করলো। জয় শুনতে পাচ্ছে আম্মু কথা বলছে। জয় গল্পে মন দিল। মাত্র ২পৃষ্ঠা পরার পর আম্মু ঘরের দরজা নক করলেন। জয় কোন রকমে বইটা বালিশের তলায় গুজে দরজা খুলে দিল।
– জয় কি ঘুমিয়ে পরলি?
– না আম্মু, কেন কি হয়েছে?
– তোর বড় খালার শরীরটা আবার খারাপ করেছে, বাড়িতে কেউ নেই তুই একটু যা তো দেখ আশে পাশে ডাক্তার পাস কি না। একটু দেখিয়ে নিয়ে আয়। এক্ষুনি চলে যা।
জয় আর দেরি করল না। উঠে যাওয়া শুরু করল। কারন খালাম্মার শরীরটা ইদানিং খুব খারাপ হয়ে গেছে। যত তাড়াতাড়ি ডাক্তার না দেখালে প্রবলেম হতে পারে ভেবে। জয় বেড়িয়ে পরল। জয় যত খারাপ ভেবেছিল খালাম্মার শরীরটা অতটা খারাপ না। খালাম্মার বয়স ৫০ বছরের মত হবে। উনি বিছানায় শুয়ে আছেন জয়কে দেখে বলল, কে জয় এসেছিস?
– হ্যা খালাম্মা, আপনার নাকি শরীর খারাপ?
– হ্যা বাবা সকাল থেকে শরীরটা দারুন ব্যাথা করছে।
– ডাক্তার ডাকবো?
– না তার দরকার নেই। তুই পাশে বস একটু।
– এখন কেমন লাগছে?
– শরীরটা খুব ব্যাথা।
– কোন জায়গায় ব্যাথা?
– পিঠের দিকটা আর কোমড়টা খুব ব্যাথা করছে।
– একটু টিপে দিলে কি তোমার ভালো লাগবে?
– বুঝতে পারছি না।
– তাহলে দাও একটু টিপে দেই, দেখ যদি ভালো লাগে।
– ঠিক আছে।
মিসেস মিনু, জয়ের বড় খালাম্মা ভাবলেন জয় যদি একটু শরীরটা টিপে দেয় তাহলে উনার হয়তো ভালো লাগবে তাই উনি উপুর হয়ে শুলেন। জয় উনার পিঠটা টিপে দিতে লাগলো। কিছুক্ষন টেপার পর জয় বুঝলো যে খালাম্মার আরাম হচ্ছে একটু একটু। উনি বোধহয় ঘুমিয়ে পরেছেন?
– ভালো লাগছে খালাম্মা?
– হ্যা খুব ভালো লাগছে। কেমন যেন ঘুম ঘুম লাগছে।
কিছুক্ষনের ভেতর খালাম্মা ঘুমিয়ে পড়লেন। তার নিশ্বাস ভারি হয়ে উঠলো। জয় উনার পিঠটা টিপতে টিপতে খেয়াল করলো খালাম্মা উপুর হয়ে শুয়ে আছেন। উনিও আম্মুর মত লম্বা চওড়া মহিলা। কাধটা বেশ চওড়া, বড় পিঠ, কোমড়টা মিডিয়াম, তারপর শুরু হয়েছে পাছা। উনার পাছা দেখে জয়ের ধনটা আবার দাড়িয়ে গেল। খালাম্মার বয়স বেশি হলেও উনার পাছাটা দারুন। অনেক বড় আর প্রচুর মাংস উনার পাছায়। উপুর হয়ে থাকার কারনে পোদটা কেমন ধিবির মত হয়ে আছে। জয় একটু সাহস করলো কারন উনি ঘুমিয়ে গেছেন তাই। জয় আস্তে আস্তে উনার পাছায় হাত রাখল। আহহহ কি নরম বিরাট পোদ উনার। জয় আস্তে আস্তে উনার পোদটা টিপতে লাগলো। আস্তে আস্তে ওর দুই হাত খালাম্মার পাছার দুই দাবনায় রাখলো তারপর ময়দা মাখার মত করে টিপতে শুরু করলো। খালাম্মা একটু নড়ে উঠলো। জয় ভয় পেয়ে গেল একটু থামলো।
কয়েক মিনিট … তারপর আবার ঘন নিশ্বাসের আওয়াজ পেল জয়। জয় এবার আস্তে আস্তে ডাকলো খালাম্মাকে confirm হবার জন্য যে উনি কতটা গভির ঘুমে আছেন। এবার জয় একটা হাত উনার শাড়ির ভেতর ঢুকিয়ে দিল। উফফফ খালাম্মার নরম পুটকির একতাল মাংস খামচে ধরে জয়ের ধনটা লাফিয়ে উঠলো। তারপর জয় খালাম্মার শাড়িটা উপর উঠিয়ে আনলো। খালাম্মার ৫০বছরের বিশাল মাংসল ধামার মত পোদটা বেড়িয়ে পরলো। জয়ের মাথা ঘুরছে। কোন দিন ভাবেনি যে খালাম্মার এরকম উলঙ্গ পোদ ও এত কাছ থেকে দেখতে পারবে। জয় ওর মুখটা নামিয়ে আনল উনার পাছায়। তারপর জোড়ে জোড়ে উনার পোদের দাবনায় চুমু খেল কয়েকটা। এরপর উনার পাছার দাবনা দুইটা ওর হাত দিয়ে যতটা পারা যায় ফাক করলো। বেড়িয়ে পরলো খালাম্মার পোদের সুন্দর পুটকিটা। জয় ওর নাকটা ওখানে নিয়ে গেল। চোখ দুইটা বন্ধ করে পোদের ফুটোর গন্ধ শুকলো। আর থাকতে পারলোনা জয় টের পেল প্যান্টের ভিতর ধন থেকে মাল বের হয়ে গেল।
এদিকে জয় চলে যাবার পর মিসেস ঝরনা ওর রুমে গেল। জয় খুব অগোছালো ছেলে। তাই উনি ওর রুমটা ঘোছাতে লাগলেন। ঘোছাতে ঘোছাতে হঠাৎ করে বালিশের নিচে একটা ছোট বই পেলেন। প্রথমে উনি একটা সাধারণ গল্পের বই মনে করেছিলেন। কিন্তু একটু উল্টে পাল্টে দেখার পর উনার চোখ কপালে উঠে গেল। উনার মাথা ঘুরতে শুরু করলো। জয় এসব কি বই পড়ে? ছিঃ ছিঃ আজকে আসুক ও ওর পিঠের ছাল আমি তুলে নেব। হারামজাদা শয়তান ছেলে। ছিঃ ছিঃ ও এত নিচে নেমে গেছে? প্রচন্ড রাগে উনি অন্ধ হয়ে গেলেন। ভাবলেন দেখিতো কি আছে এতে? তারপর যখন পড়া শুরু করলেন তখন কৌতুহল বশত তিনি আর থামতে পারলেন না। ছিঃ ছিঃ এত নোংরা গল্প মানুষ লিখতে পারে? গল্পে সুরেশ বলে একটা ছেলে তার মা নমিতার সাথে সেক্স করছে। তার বিভিন্ন নোংরা বর্ণনাতে ভরতি। পরবেন না পরবেন না করেও পুরো গল্পটা উনি পড়ে ফেল্লেন। আর ভাবলেন যে ওর ছেলে কতটা খারাপ হয়ে গেছে। নাহ ওকে খুব কড়া করে শাসন করতে হবে, ওর বাবাকে বলবেন কি বলবেন ভাবলেন একবার। গল্পে সুরেশ তার ৪২ বছর বয়সি মায়ের সাথে চোদাচুদি করেছে। প্রথমে ছেলেটা মায়ের গুদ মেরে তারপর মা তার লেওড়া চুষে দেয়। ছেলেটা ওর মায়ের মুখে মাল ঢেলে দেয় ও মা তার সব মাল চেটে খেয়ে নেয়। এরপর ছেলেটা ওর মাকে উপুর করে শুইয়ে মায়ের পোদের ধন ঢুকিয়ে চোদে আর ওর মা চরম সুখে ওকে বলে চোদ বাবা আরো চোদ আরো জোড়ে চোদ বেটা আমার ধামছি পোদটা ফাটিয়ে ফেল চুদে চুদে। গল্পের বর্ণনা শুনে মিসেস ঝরনার বমি চলে আসতে লাগলো।
মিসেস ঝরনা বইটা নিয়ে নিজের কাছে রাখবেন বলে ঠিক করলেন। আসলে বইটার মাত্র একটা গল্প উনি পড়েছেন কিন্তু বইটাতে আরো ৮/১০টা গল্প আছে। উনি নিজে মনে মনে ভাবলেন যে উনার কি আসলে গল্পগুলো ভালো লাগছে? নাকি জয়কে শাস্তি দেবেন বলেই বইটি উনির ওনার কাছে রাখতে চাইছেন। আম্মুকে চোদা
এসব সাত পাচ ভাবতে ভাবতে উনি নিজের ঘরে চললেন। যাবার সময় বারান্দার কাছে এসে উনি বুঝতে পারলেন যে উনার থাই, উরু আর পা বেয়ে কি যেন একটা ধারা নেমে চলছে। মিসেস ঝরনা বুঝতে পারলেন যে গল্পটা পড়ে উনার মাল বের হয়ে গেছে। ঘরে ঢুকে উনি একটু আশে পাশে দেখে নিলেন যে কাজের লোক বা বুয়া কেউ আশে পাশে আছে কিনা তারপর উনার বেডের personal ড্রয়ারে বইটা রেখে দিলেন। তারপর নিজের শাড়ির উপর দিয়ে পেটিকোট দিয়ে নিজের ভোদার মালগুলো মুছে নিলেন।
জয় বিকেলে বাড়িতে ফিরে এল। রুমে গিয়ে দেখলো ওর বইটা নেই। জয় চিন্তা করলো কে নিবে বইটা। বাড়িতেতো কেউ নাই। তবে কি আম্মু নিল? জয় মনে মনে ভয় পেয়ে গেল। আম্মু যদি নিয়ে থাকে তবে কি হবে ব্যাপারটা। আম্মু যদি মা-ছেলের চোদাচুদির গল্পগুলো পড়ে থাকে তাহলে কি লজ্জার ব্যাপার হবে। জয় চুপচাপ থাকলো এ ব্যাপারে। আম্মুর সাথে দেখা হল,
আম্মু বলল কিরে তোর খালাম্মার অবস্থা কি?
জয় বলল ভালো … আরো টুকটাক কথাবার্তা হল মা-ছেলের মধ্যে মিসেস ঝরনা রুম থেকে বের হয়ে গেল। জয় রুমে এসে শুয়ে শুয়ে শুধু আম্মুর নেংটা শরীরের কথা চিন্তা করতে লাগলো। কি বড় দুধ, পাছা, পুটকি, বালে ভরা ভোদা/গুদ। এসব চিন্তা করতে করতে ওর বাড়া দাড়িয়ে গেল। ও বাড়ায় হাত মারতে শুরু করল আর মনে মনে বলতে লাগলো আম্মু তোমার গুদে ভোদায় বাড়া ঢুকাই, তোমার পুটকিতে বাড়া ঢুকাই, খানকি মাগী তোর গুদ চুষি বেশ্যা মাগী তোর পুটকি চুষি, তোর দুধ টিপি আর চুষি তোরে পেছন দিক দিয়ে চুদি এসব বলতে বলতে আর আহহহহ আহহহহ করতে করতে ও মাল আউট করে ফেলল।
ঐদিকে ঝরনা বইটা হাতে নিয়ে বাকি গল্পগুলো পড়তে লাগলো আর শরীর গরম হতে লাগলো, বেশিরভাগ গল্পই মা-ছেলের চোদাচুদির গল্প। এ জন্য আরো বেশি উত্তেজিত হয়ে গেল। কি করবে ভাবতে পারছেননা। ও অনেক দিন জয়ের বাপকে দিয়ে চোদাতে পারছেন না। তার মনে দুষ্টু বুদ্ধি এল। রান্না ঘর থেকে একটা বেগুন নিয়ে আসলো। তারপর দরজা বন্ধ করে আস্তে আস্তে শরীরের সমস্ত কাপড় খুলে পুরো নেংটা হয়ে গেল। ঝরনার উত্তেজনায় মাথা খারাপ হয়ে গেল সে কি করছে বুঝতে পারছে না। তারপর ঝরনা আয়নায় তার ৪৮ বছরের শরীরটা দেখলো বড় বড় দুধ আর কালো কোকড়ানো বালে ভর্তি ভোদা ঝরনা এক হাতে দুধ টিপতে লাগলো আর অন্য হাতের আঙ্গুল ভোদায় ঢুকিয়ে দিল। খুব মজা পাচ্ছে সে। তারপর ঝরনা বেগম বেগুনটা হাতে নিয়ে এক পা খাটের উপর তুলে দিল তারপর বেগুনটা ভোদার মুখে সেট করে আস্তে করে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিল পুচচচ করে একটা শব্দ হলো। তারপর সে নিজেকে নিজে চুদতে লাগলো। ঝরনার এতে খুব ভালো লাগছে।
ঝরনা এক হাতে দুধ টিপছে আরেক হাতে বেগুন গুদে ঢুকিয়ে বেগুন ঠাপ খাচ্চে। আর মুখে আহহহ আহহহ আহাহ উহহহ উহহহ করছে। হঠাৎ করে তার ছেলের বাড়ার কথা মনে হল জয়ের ধনটা জানি কিরকম। অনেকক্ষন বেগুন দিয়ে ঠাপানোর পর তার মাল আউট হলো। জয়ের আম্মুর এখন এত বালো লাগছে তারপর আম্মু হঠাৎ সম্বিত ফিরে পেয়ে তাড়াতাড়ি কাপড় চোপড় করে নিল আর অপরাধবোধে ভুগতে লাগলো। ছিঃ ছিঃ এ আমি কি করলাম ছেলেকে নিয়ে বাজে চিন্তা করলাম।

বাংলা চটি গল্প :

বউ বদলে চোদাচুদির মজা
ইনচেস্ট আইডিয়াল স্কুল
তিন ছেলের সাথে মায়ের যৌন জীবন
জয় বিকেলে বের হয়ে বন্ধুদের সাথে একটু আড্ডা মেরে সন্ধ্যায় বাসায় ফিরলো। সেখানেও শুধু মায়েদের সম্পর্কে আলাপ আলোচনা হলো। শুধু কোন মায়ের দুধ কত বড়, ভোদায় বাল আছে কি না, পাছা কত বড় … এসব। কিন্তু জয়ের মনে তার আম্মুর বালে ভরতি ভোদার কথা চিন্তা করল।
রাতে জয় ও তার আম্মু এক সাথে রাতের খাবার খেল। জয় আম্মুকে দেখে মনে মনে বলল আম্মু তোমার শাড়ির নিচে কি আছে আমি জানি আমি সব দেখেছি। তোমার দুধ, পাছা, ঘন বারে ভরা ভোদা/গুদ, মাংসল পাছা।
রাতে জয়ের স্বপ্নদোষ হল এবং স্বপ্নে সে দেখল তার নিজের আম্মু তাকে চুদছে। তার উপরে উঠে আম্মুর ভোদায় তার ধন ঢুকিয়ে তার উপর উঠছে আর নামছে। জয়ের এত মাল আউট হল যা কখনো আগে হয় নি। সকালে সে আম্মুর দিকে তাকাতে খুব লজ্জা পেল।

আজ জয়ের কলেজ বন্ধ। জয় আজো আম্মুর গোসল দেখার প্লান করে ফেলল। সেই দুধ, বালে ভরা ভোদা ওহহহ অন্যরকম মজা যেটা কল্পনাও করা যায় না। আজ আম্মু সকাল ১১টায় বলল জয় বাবা আমি বাথরুমে গেলাম তুই কেউ আসলে দরজা খুলিস?
জয় বলল ঠিক আছে আম্মু তুমি যাও। আর মনে মনে বলল যা মাগী বাথরুমে ঢুক। আমি তোর ভোদা দেখবো, পাছা দেখবো, দুধ দেখবো। জয় যখন আম্মুর গোসল দেখার জন্য বাথরুমের উপরে উঠবে তখনই বাথরুম থেকে আম্মু ডাকলো- জয়? জি আম্মু একটু এদিকে আয়তো বাবা? জয় তাড়াতাড়ি বাথরুমে গেল। আম্মুকে চোদা
আম্মু বলল- বাবা জয় আমার পিঠে একটু সাবান মেখে দেতো … বুয়া আসেনি আজ। আম্মু পিঠ খুলে বসলো। মার পরনে ব্রা ছিলনা। পুরো পিঠটা পানিতে ভেজা আছে। আমি সাবান নিয়ে পিঠে ডলতে লাগলাম এদিকে আমার লেওড়া বড় হতে শুরু করলো। মনে মনে অন্যরকম উত্তেজনা জাগতে লাগলো। তবে কি আম্মু আমাকে দিয়ে … সাবান ঘসতে ঘসতে হঠাৎ জয়ের একটা হাত আম্মুর দুধে ছোয়া লাগলো। আমার খুব আরাম লাগছে। জয় সাহস করে আম্মুকে বললাম আম্মু তোমার সামনেও সাবান লাগিয়ে দেই? আম্মু বলল- কোথায় আমি মনে মনে বললাম খানকি মাগী বুঝনা … কোথায় তোর দুধে ও ভোদায় মাগী কোথাকার … আমি লজ্জা মিশ্রিত কন্ঠে বললাম তোমার বুকে। আম্মু বলল কি? আমি কিছু না বলে আম্মুর দুই বাহু ধরে দাড়া করালাম। আম্মু আমার হয়ত লজ্জায় সামনে ঘুরছে না। আমাকে পিছন দিয়ে দাড়িয়ে আছে। আম্মুর উপরের অংশ একদম উলঙ্গ। আমি পিছন দিক দিয়ে আম্মুর দুধে সাবান মাখতে লাগলাম আর ইচ্ছেমত দুধ দুইটা টিপতে লাগলাম এত বড় দুধ যে কি ভালো লাগছে তা বলে বুঝানো যাবে না।
জয়ের পুরা মাথা খারাপ হয়।
আম্মু বলছে জয় তুই কি করছিস? আমি তোর আম্মু হই। নিজের আম্মুর সাথে এরকম কেউ করে? আমি বললাম কি করছি? আম্মু বলল- তুমি আমার দুধ নিয়ে কি করছি? এটা পাপ বাবা এরকম করেনা। আমার কেমন যেন লাগছে। আমি আম্মুর ঘাড়ে চুমু দিতে দিতে বললাম আম্মু তোমাকে আদর করতে চাই। তুমিও আমাকে আদর কর। কেন তোকে আমি আদর করি না? হ্যা আম্মু তা কর কিন্তু আমি আরো বেশি নিশিদ্ধ ভালোবাসা চাই। আম্মু বলছে না বাবা এটা হয়না পৃথিবীতে মা-ছেলের নিশিদ্ধ ভালোবাসা সম্ভব না এটা পাপ। জয় বলল তাহলে আমি তোমার শরীর দেখে কেন উত্তেজিত হই। যদি পাপই হবে প্লিজ আম্মু আমি আর পারছি না। জয়ের ধনটা শক্ত হয়ে আম্মুর পুটকিতে ধাক্কা লাগছে। জয় বলল আম্মু ব্যাপারটা যদি সমাজে গোপন থাকে তাহলে সমস্যা কি তাছাড়া মা-ছেলের মধ্যে অবৈধ ভালোবাসা অন্যরকম একটা অনুভুতি হবে। আমরা অন্য জগতে চলে যাবো। ওদিকে মিসেস ঝরনা কেমন যেন হয়ে গেল। ঝরনা ভাবতেই পারেনি এরকম একটা পরিস্থিতির সৃস্টি হবে। মনে করেছে জয়কে দিয়ে শুধু সাবান মাখাবে। জয়ের হাতের স্পর্শও তার শরীরের অন্যরকম একটা তরঙ্গ খেলে গেল। তার খুব ভালো লাগছে। তাছাড়া মা-ছেলের চোদাচুদির গল্প পড়ে খুব গরম হয়ে আছে। কিন্তু তার নিজের ছেলেই যে তাকে এরকম করতে চাইবে চিন্তাও করতে পারে নি। মিসেস ঝরনাও অনেক দিনের উপোস। জয়ের আব্বু তাকে পরিপূর্ণ তৃপ্তি দিতে পারে না। অতৃপ্ত শরীর নিয়ে ঝরনার মনে হয় সবকিছু এলোমেলো করে দেয় তাই ঝরনা মুখে কিছু বলল না শরীরটা হালকা করে দিল। এবং দেখছে ছেলে কি করে। জয় বুঝলো আম্মু যখন আর কিছু বলছে না আর তখনই সে আম্মুর শাড়িটা ঘুরিয়ে শরীর থেকে খুলে নিল। এখন আম্মু শুধু পেটিকোট পরে দাড়িয়ে আছে। জয় তার আম্মুকে তার দিকে ঘুরিয়ে জড়িয়ে ধরে আম্মুর টসটসে রসে ভরা ঠোট দুইটা চুমুতে চুমুতে ভরিয়ে দিল। ছেলের চুমুতে অনেক দিনের উপোসী ঝরনার শরীরে বিদ্যুৎ তরঙ্গ বেয়ে গেল। আর তখনই সে ভাবলো ছেলেকে আর বাধা দিবে না। এবার মিসেস ঝরনাও ছেলের ঠোট দুটো চুষতে লাগলো। মা-ছেলে অন্য জগতে চলে গেল। জয় জিজ্ঞেস করল আম্মু কেমন লাগছে। ঝরনা বলল খুব ভালো লাগছে। অন্যরকম। জয় তার আম্মুর ঠোট, গাল চুমুতে চুমুতে আস্তে আস্তে শরীরের নিচের দিকে নামতে লাগলো। গলা ও হাত উচু করে বগলে উফফফ বগলে কালো কালো চুল আর সোদা গন্ধে জয় পাগলের মত হয়ে গেল। জয়ের আম্মুর বড় বড় লাউয়ের মত ঝুলা দুধ দুইটা এখন জয়ের চোখের সামনে। তামাটে রংয়ের বলয়ের মাঝে কাবলী ছোলার মত বোটা। এক হাত দিয়ে একটা দুধ ধরা যায় না জয় মুখটা নামিয়ে একটা দুধের বোটা চুষতে লাগলো।
ঝরনা ছেলের চোষায় পাগল হয়ে শীৎকার করতে লাগল উহহহ উহহহ আহহ আহহহ করছেন আর বলছেন জয় ভালো করে চোষ বাবা সোনা আমার তোকে আমি আমার সম্পূর্ণ শরীরটা সপে দিলাম, আমাকে পাগল করে সোনা। তাই দেব আম্মু তোমাকে জীবনের সেরা মজা দেব। জয় আম্মুর ভাজ পরা পেট ও নাভী ডলতে ডলতে আম্মুর পেটিকোটের সামনে এসে থামলো ঝরনা বাধা দেবার শক্তি হারিয়ে ফেললেন। জয় নিজের পেটের সন্তান আজ তার শেষ কাপড়টুকু খুলছে যেটা তার জন্মদ্বার।
ওদিকে জয় নিচে হাটু গেড়ে বসে আম্মুর ছায়ার দড়িটা একটানে খুলে দিল। ছায়াটা পানি লেগে পাছার সাথে লেপ্টে ছিল জয় টান দিয়ে নিচে নামিয়ে দিল। উফফফ কি দৃশ্য। জয়ের সামনে তার আম্মু ৪৮ বছরের কালো কোকড়ানো বালে ভরা পাকা গুদটা ভেসে উঠলো ও বলল আম্মু কি সুন্দর তোমার গুদ বলে গুদের বালগুলো নাড়াচাড়া করতে লাগলো। কি ঘন ও মোটা বাল দুর থেকে একটা প্রজাপতি মনে হচ্ছে। সে দুই হাত দিয়ে বালগুলো সরিয়ে মুখটা গুদের মধ্যে দাবিয়ে চুষতে লাগলো, জিহ্ব দিয়ে আম্মুর গুদের রস চাটতে শুরু করল। কি মজা আম্মুর গুদের রস নোনতা ঘন্ধ খালি মুখ ডুবিয়ে রাখতে চায় জয়। আম্মুকে চোদা
জয় … বাবা কি করছিস … আমাকে মেরে ফেলবি নাকি? হ্যা আম্মু খানকি তোমাকে আজ আমি মেরে ফেলব … ওহহহ ঝরনা এক হাতে বেসিনের রিং-এ হাত রেখে একটা পা জয়ের কাধের উপর উঠিয়ে দিল। আম্মুর ইয়া মোটা থাই কাধে নিয়ে জয় আরো জোড়ে জোড়ে আম্মুর গুদের রস চাটতে লাগলো। মিসেস ঝরনা পাগল হয়ে এরকমভাবে জয়ের আব্বু কখনো তার গুদ চুষে দেয় নি মনে হচ্ছে সে সুখের স্বর্গে আছে। সে কাটা মাছের মত মোছরাতে শুরু করল আর গুদটা জয়ের মুখে ধাক্কা দিতে লাগলো। জয় এবার উঠে আম্মুকে ঘুরিয়ে বলল আম্মু তুমি বেসিনের রিংয়ে দুই হাত দিয়ে ঘুরে পাছাটা ও পুটকিটা আমার দিকে ঘুরে দাড়াও। ঝরনা ঠিক সেই ভাবে দাড়ালো। জয় এবার আম্মুর পাছা আর পুটকি নিয়ে ব্যস্ত হয়ে পরলো। সে হাটু গেড়ে বসে আম্মুর পোদের দাবনা দুটি দুই দিকে সরিয়ে পোদের খাজে মুখ ডুবিয়ে দিল … ওহহহহ… কি সেক্সি গন্ধ। জিহ্বা পোদের ফুটোয় দিয়ে চাটতে লাগলো। মিসেস ঝরনা চিন্তাও করতে পারেনি তার পেটের ছেলে তার পুটকি চুষবে। ওহহহহহ আম্মু আর সহ্য করতে পারলো না ওহহহ জয় খানকির ছেলে তুই তোর ওহহ ওহহহ খানকি মায়ের পুটকি চোষ জয় এবার একটা আঙ্গুল আম্মুর গুদে ঢুকিয়ে আঙ্গুলি করতে লাগল তার আম্মুর গুদে আর জিহ্বা দিয়ে পোদের ফুটো চাটতে লাগলো। জয় মাথায় রক্ত উঠে গেল। জয় তার আম্মুর গুদ থেকে রসে ভরা আঙ্গুল বের করে চুষতে লাগলো।
তারপর একটা আঙ্গুল পুটকির ফুটোয় ঢুকিয়ে দিল। আম্মুর পোদের ফুটোতে অল্প ল্প বাল দেখতে পেল। ঝরনা এবার ঘুরে দাড়িয়ে জয়কে একটানে দাড় করিয় একটানে জয়ের লুঙ্গিটা খুলে ফেলল। ঝরনা দেখল তার ছেলের ধনটা লোহার মত শক্ত হয়ে আছে। তুই আমায় কি সুখ দিলি জয় আমিও তোর ধন চুষে তোকে সুখ দেব খানকি মায়ের ছেলে। এই হ্যা, চুষ খানকি, ছিনালী মাগী তোর ছেলের ধনের রস খা। জয় দুই পা ফাক করে আম্মুর সামনে দাড়ালো। আম্মু নিচু হয়ে পুরা ধনটা মুখে নিয়ে চুষতে লাগলো। জয়ও মার মুখে ধন দিয়ে মুখ চোদা করতে লাগলো। তারপর ঝরনা জয়ের অন্ডকোষ, দুই থাইয়ের চিপা পুটকির ফুটো চুষে দিল। জয় বলল খানকি মাগী চোষ তোর ছেলের পুটকি চোষ। ওহহহহ আম্মু তুমি এত কিছু জানো। ঝরনা এবার বলল- বাবা জয় অনেক রস খেয়েছিস এবার আম্মুর গুদে তোর আখাম্বা ধনটা ঢুকিয়ে আম্মুকে ভালো করে চুদে সুখ দে। হ্যা আম্মু এখন চুদবো তোমাকে। তুমি বেসিনে দুই হাত রেখে দুই পা ফাক করে দাড়াও। আমি পিছন দিক দিয়ে তোমার গুদে আমার ধন ঢুকিয়ে দেব। আম্মু তুই এত কিছু কিভাবে শিখলি।
মা-ছেলের চোদাচুদির গল্প পড়ে চোদাচুদির সব স্টাইল শিখেছি। সেভাবে আজ তোমাকে আমি চুদতে চাই। আমাকে তোমার গুদ চুদতে দিবে তো খানকি আম্মু। হ্যা; আমার সোনা চোদা ছেলে তুই সব আসনে আমাকে চুদবি, চুদে চুদে আমার গুদ আর পুটকির ফুটো এক করে দিবি। তোর মা-ছেলের চোদাচুদির গল্প পড়ে খুব গরম হয়ে আছি। যা অন্য গল্প পড়ে শরীরে এত উত্তেজনা আসেনা। হ্যা আম্মু তুমি ঠিক বলেছ।
মা-ছেলের চোদাচুদি পৃথিবীতে সবচেয়ে অবৈধ। এই জন্যই আম্মুকে চুদলে সবচেয়ে মজা যা বাবা মেয়েকে চুদে মজা পাবে না। কারন যুতবী মেয়েদেরেকে চুদে কোন মজা নেই। চুদতে মজা তোমাদের মত অভিজ্ঞতাসম্পন্ন মহিলাদের। তারা ইচ্ছেমত চুদতে পারে। আর এই জন্য আম্মুরাই ছেলেদের জন্য ফিট। যেমন তুমি আমার লক্ষি আম্মু। তোমার মত স্বাস্থ্যবতি আম্মু যার আছে সে অনেক ভাগ্যবান। তোমার কি গাল গলা ঠোট ইয়া বড় বড় ঝোলা দুধ দাও খেলানো পেট, মোট পেট মোটা বাহু কালো বালে ভরা তোমার গুদ ইয়া বড় তোমার পাছা মোটা থাই ওহহহহ….আম্মু তোমাকে একদিন বাথরুমে নেংটা গোসল করতে দেখে আমি পাগল হয়ে গেছি। তারপর তোমাকে স্বপ্নে কত চুদেছি আজকে আমার স্বপ্ন সত্যি হবে।
এই অসভ্য ছেলে তুই কি করেছিস আমার নেংটা শরীর নিয়ে। ছিঃ ছিঃ কিছু নাই খানকি আম্মু তুমি আমার ছিনালী আম্মু। ব্যাপারটা যদি সমাজে গোপন থাকে তাহলে কোন সমস্যা নেই আমরা খুব মজা করব মা-ছেলে মিলে। শুধু তোমার স্বামী না জানলেই হয়। আমার স্বামী কিরে তোর আব্বু না? তা ঠিক আছে কিন্তু আব্বু তার ধন যেখানে ঢুকায় আজ আমি সেখানে আমার ধন ঢুকাতে চাচ্ছি। আর যেই গুদ দিয়ে আমার জন্ম সেই গুদে আমি আমার ধন ঢুকাবো ব্যাপারটা কেমন মজা না আমার খানকি আম্মু? মিসেস ঝরনা ছেলের কথায় খুব আনন্দ পেল। আচ্ছা বাবা আমরা কোন পাপ করছিনাতো? আমার মনে হয় না কারন যদি পাপই হবে তাহলে আম্মুকে দেখে শরীরে উত্তেজনা আসবে কেন?
কেন আম্মুকে নিয়ে খারাপ চিন্তা আসে? কেন মন চায় আম্মুকে চুদতে? আসলে মানুষের নিশিদ্ধ জিনিসের প্রতি আগ্রহ বেশি। তাছাড়া মজাতো হল আসল, তুমি কি বল? আমিও তাই বলি ব্যাপারটা যদি গোপন থাকে আর যদি শরীরের মজা পাওয়া যায় তাহলে সমস্যা কি? আমিতো আর বাইরের লোক দিয়ে চোদাবো না আমি আমার ছেলেকে দিয়ে চোদাচ্ছি। ওহহহ তাহলেতো কোন সমস্যাই নেই ছিনালী মাগী। আচ্ছা আম্মু একটা কথা বলি? বল। আব্বু তোমাকে কেমন চুদে? সত্যি বলব? হ্যা বল। তুইতো আমার গুদে এখনো তোর ধন ঢুকাস নি অর্থ্যাৎ এখনো চুদিস সি তারপরও আমি যে মজা পেয়েছি তোর আব্বু আমাকে ২৪ বছর ধরে চুদেও এমন মজা দিতে পারেনি। কি বলছ আম্মু তুমিতো তাহলে সেক্সে খুব খুধার্ত? কখনোই পরিপূর্ণ মজা পাওনি তাই না? হ্যা বাবা দেখি তুই করতে পারিস।
জয় বলল- আম্মু তোমাকে আর সেক্সে খুধার্ত থাকতে হবে এখন থেকে যখনই ইচ্ছে হবে আমি তোমাকে চুদে শান্তি দেব। আম্মু বলল- আমি আর থাকতে পারছি না তুই তোর ধনটা এবার ঢুকা বাবা নইলে আমি মরে যাবো। জয় বলল- এইতো আম্মু ঢুকাচ্ছি এবার এই বলে জয় তার আম্মুর পিছন থেকে গুদে ধন সেট করে এক ঠাপ দিয়ে সম্পূর্ণ ধনটা তার আম্মুর গুদে ঢুকিয়ে দিল। সুখের চোটে জয়ের আম্মুর মুখ দিয়ে আহ আহ উহহ উহহ শব্দ বের হতে লাগলো। জয় ঠাপের গতি বাড়াতে লাগলো। এদিকে পচ পচ পচাৎ করে চুদে চলছে তার আম্মুর পাকা গুদ যেখান দিয়ে সে এই দুনিয়ায় এসেছে আর অন্যদিকে পিছন থেকে দুই হাত দিয়ে তার আম্মু ঢাসা দুধ দুই ধরে জোড়ে জোড়ে টিপতে লাগল।
আর দু্জনেই চরম সুখে নানা রকম আওয়ার করতে লাগল। আহ আহ উহ উহ শব্দে পুরো বাথরুম ভরে উঠলো। জয় ঠাপিয়েই চলছে তার আম্মুকে আর ঝরনাও ছেলের এই রকম অভিজ্ঞতায় দারুন খুশি হল আর মনে মনে চিন্তা করল কতদিন সে এরকম সুখ পায়নি আর এটা চিন্তা করে আনন্দও হয় তার যে এখন আর কোন সমস্যাই হবে যখনই ইচ্ছে করবে নিজের ছেলে তাকে চুদে সুখ দিবে আর কেউ সন্দেহ করতে পারবে মা-ছেলের এই অবৈধ সম্পর্কের কথা। ঝরনা বলল চোদ বাবা চুদে চুদে আজ আমার গুদ হোড় করে দেয়।
জয় শরীরের পুরো শক্তি দিয়ে চুদে চলছে তার আম্মুকে এর মধ্যে জয়ের আম্মু বলল- বাবা চোদ চোদ আমার জল খসার সময় হয়ে এল কি সুখ দিলি আমাকে তুই এরকম জানলে আরো আগেই তোকে দিয়ে আমি চোদাতাম বলে হড় হড় করে জল খসিয়ে দিল। ওদিকে জয়ের মাল আউট হওয়ার সময় হয়েছে তাই সে তার আম্মুকে জিজ্ঞেস করল যে আম্মু মাল কি বাইরে ফেলব না তোমার গুদে ঢালব। জবাবে তার আম্মু বলল- তুই আমাকে যে সুখ দিলি দে তোর যত মাল আছে সবটুকুই আমার গুদে ঢেলে আমাকে গর্ভবতী করে দে। আমি তোর ছেলের মা হতে চাই। এই কথা জয় আরো গরম হয়ে জোড়ে জোড়ে ঠাপাতে ঠাপাতে তার আম্মুকে জড়িয়ে ধরে সব মাল ঢেলে দিল তার আম্মু ঝরনার গুদের ভেতর।
কিছুক্ষন জড়াজড়ি করে থাকার পর দুজনই গোসল করে বাথরুম থেকে বেড়িয়ে এল। আর এভাবেই চলতে থাকল মা-ছেলের অবৈধ সম্পর্ক।