Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
কাজের মাসি প্রতিভাকে চোদা

কাজের মাসি প্রতিভাকে চোদা

কাজের মাসি প্রতিভাকে চোদা

আমার বাড়িতে (প্রতিভা ) নামে এক মধ্যবয়সী মহিলা রান্নার কাজ করে। তার বয়স ৪২-৪৩ বছর হবে। তার দুটো ছেলে আছে। বড় ছেলের বয়স কুড়ি বছর এবং ছোট ছেলের বয়স ১৫ বছর, অর্থাৎ এই বয়সে তার দুই ছেলেরই প্রমাণ সাইজের ধন আছে এবং তারা দুজনেই তাদের কোনও সমবয়সী মেয়েকে ভাল করেই চুদে দিতে পারে। প্রতিভাকে চোদা

অথচ এই বয়সেও প্রতিভার যেমন শরীর সৌষ্ঠব, সে খুব সহজেই তার সমবয়সী অথবা তার থেকে বয়সে বড় বা কমবয়সী লোক কে পাগল করে দিতে পারে। সে আমার বাড়িতে রান্নার কাজে নিযুক্ত ঠিকই, কিন্তু সে যখন রান্না করত, তার পিছন দিক থেকে তার বড় পাছাদুটির দুলনি দেখে আমার ধন শুড়শুড় করতে থাকত। এমনিতেই ঘরের কাজে নিযুক্ত বৌয়েদের প্রতি আমার একটা বিশেষ টান এবং ভালবাসা আছে, এবং তার মুখ্য কারণ হলো তাদের শরীর থেকে বেরুনো ঘামের প্রাকৃতিক গন্ধ।

কাজ করার সময় মাঝেমাঝেই প্রতিভার বুকের উপর থেকে আঁচল সরে যেত, তখন লুকিয়ে লুকিয়ে তার টুসটুসে ছুঁচালো মাইদুটো দেখতে আমার খূবই ভাল লাগত। প্রতিভার শরীর একটু ভারী, পেটটা বড় এবং পাছাদুটিও বেশ ফোলা, কিন্তু সেই অনুপাতে তার মাইদুটো কিন্তু বড় নয়, তাই সেগুলো এতটুকুও ঝোলেনি। সাধারণতঃ এই বয়সের বৌয়েদের এত ছুঁচালো এবং টাইট মাই দেখা যায়না। বলতে পারি, সে তার মাইদুটো খূবই যত্ন করে এখনও এত উজ্জীবিত করে রেখেছে। প্রতিভাকে চোদা

Bangla Choti Golpo live ভার্সিটি এর সুন্দরী বান্ধবীকে ট্যুরে নিয়ে চোদার গল্প

প্রতিভা মাঝেমাঝেই আমার দিকে আড়চোখে তাকিয়ে মুচকি হাসত। আমার মনে হত সে বোধহয় আমার কাছে আসতে চাইছে। কিন্তু নিশ্চিত না হয়ে ত আর বাড়ির কাজের লোকের গায়ে হাত দেওয়া যায়না।

প্রতিভা যখন আমার বাড়িতে কাজ করত, আমার খূবই ইচ্ছে করত তাকে পিছন থেকে জড়িয়ে ধরি, তার ব্রাহীন ব্লাউজের ভীতর হাত ঢুকিয়ে টুসটুসে মাইদুটো পকপক করে টিপে দিই বা তার নরম পাছায় হাত বুলিয়ে দিই, কিন্তু পাছে সে কিছু ঝামেলা করে, সেই ভয়ে তার অনুমতি ছাড়া কিছুতেই আমি তার দিকে এগুতে সাহস পাচ্ছিলাম না।

একদিন যখন আমার বাড়িতে কেউ ছিলনা, সেই সময় প্রতিভা রান্নার কাজে এল। সেদিন তার পরনে ছিল লাল শাড়ি ও লাল ব্লাউজ এবং ব্লাউজের পিঠের দিকটা খূবই গভীর যার ফলে ওর পিঠের অধিকাংশটাই অনাবৃত ছিল। সেইদিন ওকে খূবই সেক্সি লাগছিল।

বাড়িতে আমি ছাড়া আর কেউ নেই বুঝতে পেরে প্রতিভা আমার কাছে এসে একটা মাদক হাসি ছুঁড়ে দিয়ে বলল,

“দাদা, আমায় কিছু টাকা ধার দাও না! এইসময় আমার টাকার খূবই প্রয়োজন। আমি যত তাড়াতাড়ি সম্ভব তোমার সব টাকা মিটিয়ে দেবো।”

আমি ভাবলাম এই সুযোগ হাতছাড়া করা কখনই উচিৎ নয়, এবং যেহেতু সেইদিন আমি বাড়িতে বেশ কিছু টাকা তুলেই রেখেছিলাম, তাই আমি সাথেসাথেই প্রতিভাকে টাকা ধার দিতে রাজী হয়ে গেলাম। আমি ঠিক করলাম টাকা নেবার পর প্রতিভা যদি আমায় এগুতে দেয় তাহলে টাকাটা তাকে ধার হিসাবে না দিয়ে তার শাঁসালো শরীর ভোগ করার বিনিময়ে উপহার হিসাবে দেবো।

আপন ৩ বোন ও আম্মুকে চুদলাম bon o ma ke chudlam

আমি টাকাটা হাতে দেবার সুযোগে প্রতিভার নরম হাতটা টিপে ধরে রাখলাম। প্রতিভা কিন্তু কোনও প্রতিবাদ করল না। আমি সাহস করে প্রতিভাকে জড়িয়ে ধরলাম এবং প্রতিভা নিজেও না না করতে করতে আমায় জড়িয়ে ধরল। ব্রা না পরে থাকার কারণে প্রতিভার পুরুষ্ট এবং ছুঁচালো মাইদুটি আমার বুকের সাথে চেপে গেলো। প্রতিভার মাইয়ের উষ্ণতায় আমার শরীর চনমন করে উঠল।

আমি প্রতিভাকে জিজ্ঞেস করলাম, “প্রতিভা, আমি কি তোমায় একটা চুমু খেতে পারি? তুমি রাগ করবেনা তো?”

প্রত্যুত্তরে প্রতিভা হেসে বলল, “না না দাদা, রাগ করবো কেন? তুমি চুমু খেলে আমি খূব আনন্দ পাবো এবং আমিও তোমায় চুমু দেবো!” কিন্তু ভয় লাগছে যদি এইসব কেউ জানতে পেরে যায় ???????

আমি ভাবতেই পারিনি প্রতিভা এত তাড়াতাড়ি চুমু দিতে এবং চোদাতে রাজী হয়ে যাবে! আমি প্রতিভার গালে ও ঠোঁটে চকচক করে বেশ কয়েকটা চুমু খেলাম এবং সাথে সাথেই প্রতিভাও আমার গালে ও ঠোঁটে পরপর বেশ কয়েকটা চুমু খেলো।

ভাবীর মুখ দিয়ে দেবরের মাল ঝরছে debor vabi sex

প্রতিভা আমার গালে চুমু খাওয়ায় আমার সাহস বেড়ে গেলো। আমি বাঁহাতে তাকে খূব জোরে জড়িয়ে ধরে, ডান হাত শাড়ির আঁচলের ভীতর ঢুকিয়ে দিলাম এবং সোজাসুজি ব্লাউজের উপর দিয়েই তার বাম মাইটা টিপে ধরলাম। প্রতিভার সারা শরীর কেঁপে উঠল এবং সে কাঁপা কাঁপা গলায় শীৎকার দিয়ে বলল, “আঃহ দাদা, কি করছো?
আমার ঐখানে হাত দিচ্ছো কেন?”
না না আমার খূব ভয় লাগছে ।
তবে সে কিন্তু তার মাই থেকে আমার হাত সরিয়ে দেবার কোনও চেষ্টা করল না।

আমি প্রতিভার মাই টিপতে টিপতে বললাম, “সোনা, গত ছয়মাস ধরেই আমি তোমাকে পাবার জন্য অপেক্ষা করছি। আজ তোমায় কাছে পেয়ে আর ছাড়তে পারছিনা, তাই …..”

প্রতিভা আমার ঠোঁটে চুমু খেয়ে মুচকি হেসে বলল, “দাদা, বৌদি যদি জানতে পারে যে তুমি কাজের বৌয়ের সাথে এসব করছো তাহলে কিন্তু ভীষণ ঝামেলা করবে!”

আমিও প্রতিভাকে খূব আদর করে বললাম, “আমি তো আর ওর সামনে তোমার গায়ে হাত দেবোনা, সেজন্য সে জানতেই পারবেনা। তাছাড়া পরের বৌয়ের সাথে লুকিয়ে লুকিয়ে মেলামেশা করা ছাড়া তো অন্য উপায় নেই। তাই আজ আমাকে বাধা দিওনা, আরো এগিয়ে যেতে দাও!”

প্রতিভা পায়জামার উপর দিয়েই আমার সদ্য ঠাটিয়ে ওঠা বাড়ায় হাত বুলিয়ে মুচকি হেসে বলল, “আমি তো তোমায় একটুও বাধা দিইনি! তবে খুব সাবধানে! আমার গায়ে একটু হাত দিতেই তোমার এইরকম অবস্থা হয়ে গেলো? তাহলে ….?”

আমি কোনও কথা না বলে শুধু মুচকি হাসলাম এবং ওর ব্লাউজের হুকগুলো খুলতে লাগলাম। ব্লাউজের একটা হুক খুলে থাকার ফলে প্রতিভা সেখানে সেফ্টিপিন আটকে রেখে ছিল।
প্রতিভা নিজে হাতেই সেফ্টিপিন খুলতে খুলতে বলল, “দাঁড়াও, আমি খুলে দিচ্ছি, তা নাহলে তুমি আমার দুধে পিন ফুটিয়ে ফেলবে!”

ভালোই হল, প্রতিভা নিজেই সেফ্টিপিন এবং ব্লাউজের বাকী হুকগুলো খুলে দিল। তার সাথেই সে আঁচল ধরে রাখার জন্য কাঁধে আটকানো সেফ্টিপিনটাও খুলে দিল। শাড়ির আঁচল খসে গিয়ে মাটিতে পড়ে গেলো এবং প্রতিভার সুন্দর ফর্সা আম দুটি বেরিয়ে এলো।

উফফফফ, পাকা মিষ্টি রসালো হিমসাগর আমের চেয়েও প্রতিভার পুরুষ্ট মাইদুটো বেশী সুন্দর! মাইদুটো খূব একটা ছোট নয়, তবে নিখূঁত গড়ন এবং দুটোই সমান সাইজের, যাহা কিন্তু সাধারণতঃ এই বয়সের মহিলাদের দেখা যায়না!

এত বয়সেও মাইগুলো এতটুকু ঝুলে যায়নি!
কেউ দেখলে বলবে না যে এটা একটা দু বাচ্চার মায়ের মাই।

একটা কাজের বৌ হিসাবে মাইদুটি যথেষ্টই ফর্সা। মাইদুটির উপরে খয়েরী বলয় এবং তার মাঝে আঙ্গুরের সাইজের কালো বোঁটা তার সৌন্দর্যটা যেন আরো বাড়িয়ে তুলেছে!
সত্যিই এই মাই দেখে কে বলবে প্রতিভার কুড়ি বছর বয়সি দুই ছেলে আছে!

আমি প্রতিভার একটা বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম। প্রতিভা ছটফট করে উঠল।
সে মুচকি হেসে বলল, “দাদা, বাড়ি ফাঁকা থাকার সুযোগে মনে হচ্ছে তুমি আজই আমার সমস্ত লজ্জা হরণ করে নেবে! আমার দুধ চুষতে, তোমার খূব ভাল লাগছে, তাই না? খাও, যতক্ষণ ইচ্ছে, আমার দুধ খাও!”

আমি প্রতিভার মাই চুষতে চুষতে তার শাড়ি এবং সায়া তুলে তার শ্রোণি এলাকায় হাত বুলিয়ে নরম গুুদে হাত দিলাম। আমি সত্যি চমকে উঠেছিলাম যখন আমি অনুভব করলাম প্রতিভার গুদ সম্পূর্ণ বালহীন! আমি কল্পনাই করতে পারিনি, এত খাটাখাটুনি করার পরেও কোনও কাজের বৌ নিয়মিত বাল কামিয়ে রাখতে পারে!

আমি জিজ্ঞেস করতে প্রতিভা লাজুক হেসে বলল, “না না দাদা, আমি কখনই বাল কামাই না। আমার ঐখানটা এইরকমই, মানে প্রথম থেকেই চুল গজায়নি। আমার বগলেও চুল নেই!”

ওমা, হ্যাঁ, তাই তো! প্রতিভার বগলটাও তো একদম পরিষ্কার! ৪২ বছর বয়সি দুই জোওয়ান ছেলের মায়ের বগলে চুল এবং গুদের চারপাশে একটুও বাল গজায়নি, এটা ভাবাই যায়না!
এর আগে আমি যতগুলি মেয়ে বা বৌকে ন্যাংটো দেখেছি, সবাইয়েরই গুদের চারপাশে বাল পেয়েছি। কারুর ঘন, কারুর পাতলা অথবা কেউ কামিয়ে রেখেছে। অথচ এরকম স্বাভাবিক বালহীন গুদ আমার কোনও দিনই দেখার সৌভাগ্য হয়নি।

আমি প্রতিভার মাই চোষা বন্ধ রেখে, তখনই তার সামনে হাঁটু গেড়ে বসে, তার শাড়ির কোঁচায় টান মেরে খুলে দিলাম এবং তারপরেই গিঁট খুলে সায়াটাও নামিয়ে দিয়ে তাকে পুরো ন্যাংটো করে দিলাম।

হঠাৎ করে প্রথমবার কোনো পরপুরুষের সামনে পুরো উলঙ্গ হয়ে যাবার ফলে প্রতিভা লজ্জায় শিঁটিয়ে গেলো এবং একহাতে তার মাইদুটো এবং অন্য হাতে গুদ ঢাকা দেবার অসফল চেষ্টা করতে লাগল।

আসলে আমারই ভুল হয়ে গেছিল। নিজে ন্যাংটো না হয়ে প্রতিভাকেই প্রথমে ন্যাংটো করে দেবার ফলেই সে এতটা লজ্জাবোধ করছিলো। আমি সাথে সাথেই গেঞ্জি এবং পায়জামা খুলে ফেললাম এবং প্রতিভার সামনে পুরো উলঙ্গ হয়ে দাঁড়ালাম।
যেহেতু এর আগে আমি অনেক বৌকেই চুদেছি তাই প্রথমবার প্রতিভার সামনে ঘন কালো বালে ঘেরা আমার ৭” লম্বা ঠাটিয়ে থাকা এবং ঢাকা গুটানো বাড়া এবং কালো লিচুর মত বিচিদুটো বের করে দাঁড়াতে আমি এতটকুও দ্বিধা বোধ করিনি।

চোখের সামনে আমায় নির্বিকারে ন্যাংটো হয়ে বাড়া উঁচিয়ে দাঁড়িয়ে থাকতে দেখে প্রতিভারও লজ্জা কমে গেলো, তাই সে তার মাই এবং গুদের উপর থেকে হাত সরিয়ে নিয়ে আমায় জড়িয়ে ধরে বলল,
“মনে হচ্ছে, আজই তুমি আমার সব মর্যাদা লুঠ করবে! অবশ্য তার জন্য আমি শরীর ও মনের দিক থেকে তৈরীই আছি। তুমি আমার অসময়ে সাহায্য করলে, তার বদলে তোমার এইটুকু চাহিদা মেটানোটা তো আমার কর্তব্য!”
তবে দাদা এসব কথা কেউ যেন না জানতে পারে ।

আমি প্রতিভার মাইদুটোয় চুমু খেয়ে বললাম, “সোনা, আজ যখন তুমি আমায় তোমার শরীর দিতে রাজী হয়েছো, ঐ টাকাটা আমি তোমায় ধার হিসাবে না দিয়ে উপহার হিসাবে দিচ্ছি! ঐটা আমাদের দুজনের প্রথম মিলনের স্মৃতি হয়ে থাকবে।” কেউ কিছুু জানবে না ।

আমার কথা শুনে প্রতিভা ভীষণ খুশী হল এবং দুই হাত দিয়ে আমার মুখটা তার বালবিহীন নরম গুদে চেপে ধরল। প্রতিভা উত্তেজনায় সীৎকার দিয়ে বলল, “নাও, সোনা দাদা, তুমি যত ইচ্ছে আমার মধু খাও। তবে জানিনা কাজের বৌয়ের গুপ্ত যায়গায় মুখ দিতে তোমার কেমন লাগছে। যদি অস্বস্তি হয় মুখ সরিয়ে নিও।”

আমি প্রতিভার গুদ থেকে নির্গত কামরস চাটতে চাটতে বললাম, “তুমি কি উল্টো পাল্টা কথা বলছো, সোনা? আমি তোমার বয়সী বৌয়েদের গুদের রস খেতে ভীষণ ভালবাসি! ভগবান বেশী পয়সাওয়ালা বা কম পয়সাওয়ালা বৌয়েদের গুদ কিন্তু একই সমান বানিয়েছে এবং দুজনেরই গুদের রস সমান সুস্বাদু হয়, তাই তোমার গুদ চাটতে আমার এতটুকুও দ্বিধা নেই!

আচ্ছা সোনা, আমার মনে হচ্ছে একসময় তোমার গুদ ভালই ব্যাবহার হয়েছে, কিন্তু এখন বোধহয় সেইভাবে ব্যাবহার হয়না, তাই না? তোমার গুদ খূবই গভীর কিন্তু বেশ সরু।”

প্রতিভা মুচকি হেসে বলল, “হ্যাঁ গো, তুমি ঠিকই বলেছো, এক সময় আমার বর রমেন আমায় নিয়মিত চুদত, কোনও রাতই বাদ যেতনা। কিন্তু আমার এই মাঝবয়সে ক্ষিদে না কমলেও রমেনের ক্ষিদে খূবই কমে গেছে। মাঝে মাঝে করে তাও দুমিনিট দুমদাম ঠাপিয়ে মাল ফেলে পাশে ঘুমিয়ে পড়ে ।
তাছাড়া আমার দুই ছেলে বড় হয়ে যাবার ফলে মিলনের সুযোগটাও ভীষণ কমে গেছে।

মাস ছয়েক আগে একটা বাড়িতে রান্নার কাজে গিয়ে তোমার মতই বাড়ির কর্তা আমার প্রেমে পড়ে গিয়ে আমায় বেশ কয়েকবার চুদে দিয়েছিল। অবশ্য তার সুযোগ ও সুবিধা দুটোই ছিল, কারণ তার স্ত্রী অন্য শহরে চাকুরী করতো এবং ভদ্রলোক বাড়িতে একাই থাকতো।

ভদ্রলোক একদিন আমার খোলা পিঠ দেখে থাকতে না পরে আমায় পিছন থেকে জড়িয়ে ধরে আদর করতে আরম্ভ করল। আমারও পুরুষের শরীরের প্রয়োজন ছিল, তাই আমি কোনও বাধা দিইনি এবং প্রথম দিনেই পুরো ন্যাংটো হয়ে নিজের শরীর তার হাতে তুলে দিয়েছিলাম।

ঐ ভদ্রলোক আমার যৌবনের দিনগুলো ফিরিয়ে দিয়েছিল। ঐদিন ভদ্রলোকের চোদন খেতে আমার খূবই মজা লেগেছিল। তারপর থেকে সে আমায় বেশ কয়েকবার চুদেছে, কিন্তু একমাস বাদে সে বদলী হয়ে যেতে আমায় আবার নিরামিশ জীবন কাটাতে হচ্ছে।”

প্রতিভার সাথে কথা বলার সময় তার একটা মাই আমার হাতের মুঠোর ভীতরেই ছিল এবং আমি বেশ আয়েশ করে সেটা টিপছিলাম। আমি বুঝতে পারলাম যেহেতু এর আগে প্রতিভা পরপুরুষের সামনে ন্যাংটো হয়েছে এবং তার চোদন খেয়েছে, সেজন্যই এত কম সময়ের মধ্যে আমার সামনে উলঙ্গ হতে সে কোনও দ্বিধা করেনি।

গুদ চাটার ফলে আমি বেশ উত্তেজিত হয়ে পড়েছিলাম তাই প্রতিভার মাইয়ে আমার হাতের চাপ ক্রমশঃই বেড়ে যাচ্ছিল।

একসময় প্রতিভা বলেই ফেলল, “উঃফ দাদা, তুমি আমার মাই বড্ড জোরে টিপছো, আমার ব্যাথা লাগছে। একটু আস্তে টেপো না, গো! তোমারই তো জিনিষ, তাই একবারেই সমস্ত রস না নিংড়ে নিয়ে আস্তে আস্তে ভোগ করো না, গো!”

আমি মাই টেপার চাপ সামান্য কমিয়ে দিয়ে বললাম, “সোনা, আসলে তোমার মাইদুটো হিমসাগর আমের মত এতই পুরুষ্ট এবং সুন্দর, যার ফলে সেগুলো টিপতে আমার ভীষণ মজা লাগছে। আচ্ছা ঠিক আছে, আমি একটু আস্তে টিপছি।
এইবার তুমি কি আমার বাড়া চুষবে?”

আমার খূবই আশ্চর্য হল যখন প্রতিভা বলল যে সে সবকিছু করতে রাজী আছে, কিন্তু সে আমার বাড়া চুষতে পারবে না। তার নাকি বাড়া চুষতে ভীষণ অস্বস্তি হয়। সে কোনওদিনই রাজেনের বাড়া চোষেনি। এমন কি এর আগে প্রতিভা যে লোকের কাছে চুদেছিল, সেই ভদ্রলোক নাকি একদিন অনেক পীড়াপিড়ি করার পর প্রায় জোর করেই তার মুখে বাড়া ঢুকিয়ে দিয়েছিল, তখন সে বমি করে ফেলেছিল। আসলে অনেক মেয়ে বাড়া থেকে বেরুনো রসের আঁশটে গন্ধটা সহ্য করতে পারেনা, তাই বমি করে ফেলে।

যাই হউক, তার জন্য আমার কোনও অসুবিধা নেই। আমি তো প্রতিভার গুদে মুখ দিয়েইছি, এইবার সেখানে বাড়া ঢোকাবো। চুদতে তো তার অস্বস্তি হবেনা!

আমি প্রতিভার মাইয়ে চুমু খেয়ে বললাম, “তাহলে সোনা, এইবার আসল কাজটা আরম্ভ করি! চোখের সামনে তোমার এই বালহীন রসালো গুদ দেখে আমি আর থাকতে পারছিনা!”

প্রতিভা আমার বাড়া হাতে নিয়ে ঢাকাটা ভাল করে গুটিয়ে দিয়ে বলল, “দাদা, তোমার বাড়াটা দেখছি খুবই মোটা! তুমি কিন্তু একটু আস্তে ঢোকাবে, তা নাহলে আমার গুদ ফেটে যাবে।”

আমি হেসে বললাম, “না ডার্লিং, তোমাকে চুদে তোমার এই গুদ থেকেই তো রমেন দুটো ছেলে বার করেছে। যদিও বেশ কিছুদিন ব্যাবহার না হবার ফলে তোমার গুদটা একটু সরু হয়ে গেছে, তাও আমার বিশ্বাস, আমার বাড়া নিতে তোমার একটুও অসুবিধা হবেনা। জিনিষটা একবার ঢুকে গেলেই তোমার গুদের ভীতর খূব মসৃণ ভাবে আসা যাওয়া করবে।

তোমার পোঁদটাও কিন্তু ভারী সুন্দর! একবার আমার মুখের সামনে পোঁদ ফাঁক করে দাঁড়াও, আমি একটু ভাল করে দেখি!”

প্রতিভা নকল রাগ দেখিয়ে বলল, “এই শোনো, আমি কিন্তু প্রথম দিনেই তোমায় আমার পোঁদ মারতে দেবো না! তুমি প্রথমে আমায় চুদে আমার গুদের গরম শান্ত করো, তারপর ভেবে দেখবো।”

আমি হেসে বললাম, “আরে না না সোনা, আমি এখন তোমার গুদেই বাড়া ঢোকাবো, কিন্তু তার আগে তোমার এই কচি গোল লাউয়ের ফালির মত নরম পাছার মাঝে মুখ ঢুকিয়ে তোমার পোঁদটা একটু ভালো করে দেখতে চাই!”

প্রতিভা আমার কথা শুনে একগাল হেসে হাঁটুর ভরে আমার মুখের সামনে পোঁদ ফাঁক করে দাঁড়ালো। এর আগে আমি কোনও কাজের বৌয়ের এত সুন্দর, নরম এবং ফর্সা পোঁদ দেখিনি। পোঁদের গর্তটা ছোট হলেও ভীষণ লোভনীয়, যা দেখলে যে কোনও ছেলেই পোঁদ চাটতে চাইবে!

প্রতিভার গুদের গর্ত থেকে বেরুনো মাদক গন্ধে আমার মন চনমন করে উঠল। এর আগে আমি কয়েকটা কাজের বৌয়ের পোঁদেও হাল্কা কালো বাল পেয়েছিলাম, অথচ প্রতিভার গুদ এবং পোঁদ সম্পূর্ণ বালহীন, যার জন্য সেগুলি কোনও ষোড়শীর জিনিষ মনে হচ্ছিল। প্রতিভাকে চোদা

আমি প্রতিভার গুদ আরো ফাঁক করে গর্তের মধ্যে জীভ ঢুকিয়ে দিয়ে চাটতে লাগলাম।
প্রতিভার গুদ চাটার ফলে সে উত্তেজনায় ছটফট করে উঠল। আমি তার গুদে আঙ্গুল দিয়ে অনুভব করলাম, সেটা ভীষণ ভাবে জল কাটছে।

তাই আমি আর একটুও সময় নষ্ট না করে প্রতিভাকে আমার বিছানায় চিৎ করে শুইয়ে দিলাম এবং তার কোমরের তলায় একটা বালিশ দিয়ে তার উপরে উঠে আমার দুই পা দিয়ে তার পায়ে কাঁচি মেরে গুদটা আরো ফাঁক করে দিলাম।

প্রতিভার আমার বাড়াটা হাতে ধরে বাড়ার মুন্ডিটা গুদের ফুটোতে সেট করে দিলো

আমি প্রতিভার রসালো গুদে সামান্য চাপ দিতেই গোটা বাড়া মসৃণ ভাবে ভীতরে ঢুকে গেলো। আমার প্রথম চাপে বোধহয় প্রতিভার সামান্য ব্যাথা লেগেছিল, তাই বাড়া ঢোকানোর মুহুর্তে সে অকককককক করে উঠে “ওরে বাবা রে .কি মোটা . মরে গেলাম” বলে চেঁচিয়ে উঠেছিল। প্রতিভাকে চোদা

কিন্তু আস্তে আস্তে ঠাপ মারা আরম্ভ করতেই তার ব্যাথা মিলিয়ে গেলো এবং সে কোমর তুলে তলঠাপ দিয়ে সুন্দর ভাবে ঠাপের জবাব দিতে লাগল।

প্রতিভাকে চুদতে পেয়ে আমার খূবই ভালো লাগছিল। প্রতিভাকে চোদা
গুদ রসে ভরা তবুও খুব টাইট লাগছিলো । আমি একহাতে প্রতিভাকে জড়িয়ে ধরে অন্য হাতে তার মাইদুটো পকপক করে টিপছিলাম। চোদনের আনন্দে অভিজ্ঞ প্রতিভা এমনই ডুবে গেছিলো যে আমি ওর মাইগুলো সজোরে টিপলেও সে একটুও প্রতিবাদ করেনি। প্রতিভা “আঃহ আঃহ … কি সুখ … কি মজা” দাও দাও জোরে জোরে ঠাপ দাও বলে প্রতি ঠাপেই সীৎকার দিচ্ছিল।

আমি ঠাপের চাপ ও গতি দুটোই বাড়িয়ে দিলাম। আমার ঠাপের সাথে সাথে প্রতিভার কোমরের নাচনটাও বেড়ে গেলো। আমি প্রতিভাকে এতটাই জোরে ঠাপাচ্ছিলাম যে খাট থেকে ক্যাঁচ ক্যাঁচ শব্দ হতে লাগলো।

একটু বাদেই প্রতিভা বলল, “দাদা, এবার একটু পাল্টা পাল্টি করি, মানে তুমি তলায় এবং আমি তোমার উপরে! দেখি কেমন লাগে! আসলে আমি তো বহুদিন বাদে চোদনের সুযোগ পেয়েছি, এবং সেটাও আমার পছন্দের পুরুষের সাথে, তাই আমি সবরকম ভাবেই আনন্দ নিতে চাই!” প্রতিভাকে চোদা

আমি সাথে সাথেই প্রতিভার উপর থেকে নেমে বাড়া উঁচিয়ে ওর পাশে চিৎ হয়ে শুয়ে পড়লাম। প্রতিভা কাউগার্ল আসনে আমার উপর উঠে আমার লোমষ দাবনায় তার নরম পাছাদুটি রেখে নিজের হাতেই আমার বাড়া ধরে গুদে ভচ করে ঢুকিয়ে নিলো এবং পুরোদমে লাফাতে আরম্ভ করল। তার গুদের ভীতর আমার আখাম্বা বাড়া স্বচ্ছন্দে ঢুকতে ও বেরুতে লাগলো।

এইবার আমি বুঝতে পারলাম প্রতিভার শরীরে কি পরিমাণ কামক্ষুধা জমে আছে। প্রতিভা সামনের দিকে সামান্য হেঁট হয়ে তার পুরুষ্ট মাইদুটি আমার মুখের সামনে দুলিয়ে বলল, “নাও সোনা, আমার মাইদুটো ভাল করে চুষে দাও! আমার শরীরটা এতদিন তোমারই চোদনের অপেক্ষা করছিল। আজ তোমায় পেয়েছি তাই আমি আমার সমস্ত সাধ আহ্লাদ তোমার কাছ থেকে মিটিয়ে নেবো।” প্রতিভাকে চোদা

আমি প্রতিভার দুটো মাই পালা করে চুষতে লাগলাম। আমি দুহাতের মুঠোয় প্রতিভার স্পঞ্জের মত নরম পাছাদুটো চেপে রেখেছিলাম।

তখনই হঠাৎ “ঐ যা …. আমার বেরিয়ে গেল” উফফফ মাগো বলে প্রতিভা গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে আমার বাড়ার ডগায় গুদের জল খসিয়ে ফেলল।

আমি বাড়ার ডগায় প্রথমবার প্রতিভার কামরসের অনুভূতি পেয়ে খূব আনন্দ পেলাম। আমি নিশ্চিত হলাম যে আমি প্রতিভাকে চুদে ঠাণ্ডা করতে পারছি। প্রতিভাকে চোদা

আমি ওর পোঁদের গর্তে আঙ্গুল ঠেকিয়ে সামান্য চাপ দিলাম। প্রতিভা সীৎকার দিয়ে বলল, “ওঃহ দাদা, কি করছো! আমার পোঁদের প্রতি তোমার খূব লোভ হচ্ছে, তাই না? এতদিন পর্যন্ত আমার পোঁদে কিন্তু কখনই কিছু ঢোকেনি। আঙ্গুলও নয়, বাড়াও নয়। তবে তোমার আঙ্গুলের স্পর্শ আমার খূবই ভাল লাগছে। তুমি চাইলে তোমার একটা আঙ্গুল আমার পোঁদে ঢুকিয়ে দিতে পারো।”

আমি ঐ অবস্থাতেই একটু থুতু মাখিয়ে প্রতিভার পোঁদের গর্তে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। আমি তার পোঁদের ভীতর ঠাপের তালে তালে আঙ্গুল ঢোকাতে ও বের করতে লাগলাম। প্রতিভা জীবনে প্রথমবার এক নতুন সুখের অনুভূতি পেয়ে আনন্দে সীৎকার দিতে থাকল।

না, এরপর প্রতিভা আর খূব বেশী ক্ষণ লড়াই টানতে পারেনি। কিছুক্ষণ বাদেই প্রতিভা আমার উপর মোক্ষম লাফ দিতে দিতে বলল, “ওঃহ সোনা, আমি আর পারছিনা! আমার আবার জল খসবে! তুমিও এবার শেষ করো আর কতোক্ষন করবে ??? প্রতিভাকে চোদা

আমি ও এবার শেষ করতে চাইছিলাম । আমি প্রতিভাকে ধরে আবার চিত করে শুইয়ে দিয়ে ঘপাঘপ চোদা আরম্ভ করলাম
ওর মাই দুটো ধরে টিপতে টিপতে আয়েশ করে চুদতে লাগলাম ।
প্রতিভা পাছা তুলে ধরে তলঠাপ দিতে দিতে আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে । ঘরে শুধু পচ পচ করে আওয়াজ হচ্ছে ।

আমার এবার বুঝতে পারছি আমার হয়ে এসেছে
আমি প্রতিভার গালে মুখ ঘষতে ঘষতে বললাম
প্রতিভা আমার হবে কোথায় ফেলব ????? প্রতিভাকে চোদা
ভেতরে ফেলবো নাকি বের করে বাইরে ফেলে দেবো ???
প্রতিভা বললো এমা তুমি বাইরে ফেলবে কেনো ভেতরেই ফেলে দাও ।
আমি মাই টিপে ঠাপ মারতে মারতে বললাম কিন্তু ভেতরে ফেললে তোমার পেট হয়ে গেলে তখন কি করবে ????
প্রতিভা হেসে বললো সে ভয় এখন আর নেই গো দাদাবাবু ।
আমি দুটো বাচ্চা হবার পর অপারেশন করিয়ে নিয়েছি
আমার আর কোনদিন পেট হবে না দাদাবাবু । তুমি নিশ্চিন্তে যত খুশি মাল আমার ভেতরে ফেলো । প্রতিভাকে চোদা

ঠিকই তো, আমি ভুলেই গেছিলাম প্রতিভা দুবাচ্ছার মা ওর পেট হবার আর তো কোনও সম্ভাবনাই নেই, তাই তার গুদ আমি স্বচ্ছন্দে ব্যাবহার করতে পারি। আমিও পুরোদমে ঠাপাতে ঠাপাতে কয়েক মুহুর্তের মধ্যেই বাড়াটা গুদে ঠেসে ধরে ঘন গাঢ় সাদা বীর্য দিয়ে প্রতিভার গুদ ভরে দিলাম।

প্রতিভার গুদে গরম মাল পরতেই ও সীৎকার দিয়ে উঠে আমার পিঠে নখ চেপে পাছাটা তুলে তুলে বাড়াটাকে কামড়ে ধরে গুদের জল খসিয়ে ফেলল ।

প্রতিভা ক্লান্ত হয়ে ঐভাবেই গুদের ভীতর বাড়া ঢোকানো থাকা অবস্থায় আমাকে চেপে ধরে শুয়ে থাকল এবং মুচকি হেসে বলল, “অনেক দিন পর তো আমি চোদন খেলাম, তাই একটু ক্লান্ত হয়ে শুয়ে বিশ্রাম করছি। প্রতিভাকে চোদা
তুমি মাইরি হেভী চোদনখোর ছেলে, কি উৎসাহের সাথে আমায় চুদলে! খূউউব খূউউব আনন্দ পেয়েছি আমি তোমার কাছে চুদে! একদম কুড়ি বছরের ছেলের মত তুমি আমায় চুদেছো! তোমার যখনই ইচ্ছে এবং সুযোগ হবে আমায় আবার চুদে দিও!”

আমি প্র্রতিমার ঠোঁট চুষে বললাম, “সোনা, তুমি রান্নার কাজটা করে নাও, তারপর আমি তোমায় আরো একবার চুদবো। আমিও খূউউব আনন্দ পেয়েছি তাই আজই আমি তোমায় আরো একবার চুদতে চাই। তবে আমার একটা অনুরোধ, তুমি আজ ন্যাংটো হয়েই রান্নার কাজ করবে আর আমি ঐসময় তোমার সুন্দর শরীরের দিকে তাকিয়ে দৃষ্টি সুখ করবো!”

কিছুক্ষন পর প্রতিভা বললো এই এবার ওঠো আমার উপর থেকে । আমি ওকে চুমু খেয়ে হাতে ভর দিয়ে উঠে গুদ থেকে বাড়াটা বের করতেই প্রতিভার গুদ দিয়ে হড়হড় করে বীর্য বেরিয়ে আসতে লাগল। প্রতিভা গুদের দিকে চেয়ে ইশশশশ বলেই গুদের মুখটা হাত দিয়ে চেপে বললো দাদাবাবু আমার সায়াটা দাও তো নাহলে চুইয়ে চুইয়ে বিছানাতে পড়বে
ইসসস খুব ঘন তোমার মালটা আর অনেকটা ফেলেছো । প্রতিভাকে চোদা

আমি হেসে প্রতিভাকে ওর সায়াটা দিতে ও আমার বাড়াটা মুছে দিয়ে তারপর নিজের গুদের মুখে সায়াটা চেপে ধরে মিচকি হেসে বাথরুমে চলে গেলো গুদ ধুতে ।

বাথরুম থেকে ল্যাংটো হয়ে বেরিয়ে এসে প্রতিভা আমার সামনে কাপড় পড়তে যেতেই আমি ওকে বললাম এই প্রতিভা তুমি এভাবেই থাকো তোমাকে দেখতে কম বয়সী মেয়েদের মতো সুন্দরী লাগছে ।

প্রতিভা মুচকি হেসে বলল, “দাদা, তুমি আমায় ন্যাংটো দেখতে খূউব ভালবাসো, তাই না? তাহলে তো আমায় আগেই জানাতে পারতে! আমিও বেশ কিছুদিন আগে থেকেই তোমার সিঙ্গাপুরী কলাটা ভোগ করতে পারতাম। ঠিক আছে, আমি তোমার ইচ্ছেমত ন্যাংটো হয়েই রান্না করতে যাচ্ছি। তুমি আমার পাশে বসে আমার শরীরের বিশেষ জায়গাগুলো দেখতে থাকো।”

প্রতিভা রান্নার কাজে হাত দিল এবং আমি তার পাশে বসে তার গোটা শরীরের সৌন্দর্য নিরীক্ষণ করতে লাগলাম। প্রতিভার গোটা শরীরটাই যেন ছাঁচে গড়া, নিয়মিত পরিশ্রম এবং হাঁটাহাঁটি করার ফলে শরীরে এতটুকুও বাড়তি মেদ নেই! অথচ যেখানে মেদ প্রয়োজন, যেমন পাছায় এবং দাবনায়, সেখানে যঠেষ্টই জমে আছে। প্রতিভাকে চোদা

আনাজ কাটা এবং খুন্তি নাড়ানোর সময় তার মাইগুলো এমন ভাবে দুলছিল, ঠিক যেন যৌবনের হাওয়ায় দুলছে। নাড়াচাড়া করলেই তার কোমরটা ধনুকের মত বেঁকে যাচ্ছিল।

ভরা যৌবনে প্লাবিত প্রতিভার শরীর একটানা দেখার ফলে আমার শরীরটা আবার চনমন করে উঠল এবং আমার বাড়াটা আবার পুরো ঠাটিয়ে উঠল। আমি আর স্থির থাকতে না পেরে প্রতিভাকে পিছন থেকে জড়িয়ে ধরলাম এবং তার বগলের তলায় হাত ঢুকিয়ে মাইগুলো পকপক করে টিপতে লাগলাম। অন্যদিকে আমার বাড়া তার পাছার খাঁজের ভীতর ঢুকে গিয়ে পোঁদের গর্তে গুঁতো মারছিল।

প্রতিভা আমায় অনুনয় করে বলল,উফফফফফ বাব্বা “একটু দাঁড়াও না, সোনা! আমি কাজটা একটু সেরে নিই! তারপর তুমি আবার আমায় ভোগ করবে। এখনই তোমার বাড়ার খোঁচা খেয়ে আমার গুদটাও ফুঁসে উঠবে এবং আমি রান্নায় ভুল করে ফেলবো। তখন তোমার বৌ বলবে প্রতিভা কি বাজে রান্না করেছে!” প্রতিভাকে চোদা

আমার সাথে কথা বলার সময় প্রতিভার হাত থেকে তেলের শিশির ঢাকাটা মাটিতে পড়ে গেলো। প্রতিভা ঢাকাটা তোলার জন্য সামনের দিকে হেঁট হলো, যার ফলে তার পাছাদুটো ফাঁক হয়ে গেলো। বাল না থাকার ফলে তার পোঁদের এবং গুদের গর্ত আমার সামনে স্পষ্ট হয়ে উঠল।

এত কাছ থেকে প্রতিভার লোভনীয় পোঁদের গর্ত এবং রসে ভর্তি গুদ দেখার ফলে আমার বাড়া চনচন করে উঠল এবং আমি আর থাকতে না পেরে প্রতিভাকে সোজা হয়ে দাঁড়ানোর কোনও সুযোগ না দিয়ে ডগি আসনে পিছন দিয়ে প্রতিভার গুদে পড়পড় করে বাড়া ঢুকিয়ে আবার সজোরে ঠাপ মারতে লাগলাম। প্রতিভাকে চোদা

আমি প্রতিভাকে ঠাপাতে ঠাপাতে বললাম, “চোখের সামনে এমন তরতাজা মনমোহিনি সুন্দরীর কামরসে ভর্তি গুদ দেখে আর কতক্ষণই বা চুপ করে বসে থাকতে পারি, বলো?”

প্রতিভা হেঁট হয়ে দাঁড়িয়েই সুখের সীৎকার দিয়ে বলল, “আঃহ সোনা, আর একটু অপেক্ষা করতে পারলে না! আমায় একেবারে কুকুর চোদা করতে আরম্ভ করে দিয়েছো! আমার অবশ্য হেব্বী মজা লাগছে! তোমার বাড়াটা খূবই লম্বা, তাই পিছন দিয়েও সেটা আমার গুদের গভীরে ঢুকে গেছে।
তুমি শুধু বার্ণারটা নিভিয়ে দাও, তা নাহলে তরকারীটা পুড়ে যাবে। তারপর জোরে জোরে ঠাপ দাও। তোমার আদুরী প্রতিভার সব ক্ষিদে মিটিয়ে দাও, সোনা! আঃহ! আমি কি সুখ পাচ্ছি গো!”

আমি হেঁট হয়ে থাকার ফলে প্রতিভার দুলতে থাকা মাইদুটি হাতের মুঠোয় নিয়ে বেশ জোরেই টিপতে লাগলাম। প্রতিভা আরো বেশী ছটফট করে উঠল এবং “জোরে … আরো জোরে …. আরো বেশী জোরে …. আরো অনেক জোরে ….” বলে আমার দাবনার সাথে তার মাখনের মত নরম পাছাদুটি চেপে ধরল, যাতে আমার বাড়ার ডগা তার গুদের আরো গভীরে ঢুকতে পারে। প্রতিভাকে চোদা

প্রতিভার গুদের ভীতর আমার ৭” লম্বা বাড়া গোটা পর্যন্তই ঢুকে গেছিল। শুধু আমার বিচিদুটো বাইরে ঝুলছিল। রান্নার বৌকে রান্না ঘরেই উলঙ্গ অবস্থায় পোঁদ উচু করিয়ে কুকুরচোদা করার মজাটাই যেন আলাদা, সেইটা আমি সেদিনই প্রথম অনুভব করতে পারলাম।

প্রতিভার নরম পাছাদুটি আমার দাবনার সাথে বারবার ধাক্কা খাচ্ছিল। তার সুখের সীৎকারে আমার রান্নাঘরটা গমগম করে উঠল। আমি বললাম, “প্রতিভা, তুমি কি কোনওদিন পোঁদ মারিয়েছো?”

প্রতিভা আমার দাবনায় পাছা চেপে দিয়ে বলল, “তোমায় তো আগেই বললাম, আজই প্রথমবার আমার পোঁদে কিছু ঢুকেছে এবং সেটা হল তোমার আঙ্গুল! অতএব বুঝতেই পারছো, আমার পোঁদ মারানোর কোনও অভিজ্ঞতাই নেই। এরপর সেখানে কোনওদিন তোমার বাড়া ঢুকবে কি না, জানিনা! তবে আমার পোঁদের সরু গর্তে তোমার ঐ আখাম্বা বাড়া নিতে আমার বেশ কষ্ট হবে। তাই তুমি প্রথমে বেশ কয়েকবার আমার পোঁদে আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে গর্তটা বড় করে দাও তারপর ইচ্ছে হলে আমার পোঁদটাও মেরে দিও। আমারও এক নতুন অভিজ্ঞতা হবে!”

আমি পনেরো মিনিট ধরে প্রতিভাকে একটানা ঠাপালাম। মাথা নিচু করে একটানা দাঁড়িয়ে থাকার ফলে প্রতিভা একটু ক্লান্ত হয়ে পড়েছিল তাই আমি তাড়াতাড়ি কাজ সেরে ফেলার জন্য আরো কয়েকটা রামঠাপ দিয়ে পুরো বাড়াটাকে ঠেসে ধরে মালটা গুদের ভেতরেই ফেলে দিলাম।
প্রতিভার গুদে মাল পরতেই ও কেঁপে ওঠে পাছাটা পিছনে ঠেলে দিয়ে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে গুদের জল খসিয়ে ফেলল ।
আমি পুরো মালটা ফেলে ওর পিঠে মাথা রেখে এলিয়ে পরলাম । প্রতিভাকে চোদা

কিছুক্ষণ পর প্রতিভা গুদ দিয়ে বাড়াটাকে খপখপ করে কামড়ে আমাকে ঠেলা দিতে আমি বাড়াটা বের করে নিলাম
দেখলাম প্রতিভার গুদের ভীতরটা আমার বীর্যে খূবই হড়হড় করছিল এবং আমি বাড়া বের করতেই টপটপ করে বীর্য মাটিতে পড়তে লাগলো। আমি প্রতিভার গুদ পুঁছে দিয়ে তাকে আমার বিছানায় বিশ্রাম করতে পাঠিয়ে দিয়ে রান্নাঘরের মেঝেতে পরা বীর্য মুছে পরিষ্কার করে দিলাম।

আমি শোবার ঘরে ঢুকে দেখলাম প্রতিভা পা দুটো ফাঁক করে গুদ কেলিয়ে শুয়ে আছে। আমি হেসে বললাম, “সোনা, তোমায় দেখে মনে হচ্ছে তুমি এখনই আবার চুদতে চাইছো। এত তাড়াতাড়ি আমি আবার তোমায় কি করে চুদবো? আমায় আরো একটু সময় দাও!”

প্রতিভা নকল রাগ দেখিয়ে বলল, “উঃফ, দাদাবাবু তোমার এনার্জি তো কম নয়! এই সবে আমায় পরপর দুবার চুদলে
এককাপ করে মাল আমার ভেতরে ফেললে ।
আবার ঢোকানোর ধান্ধা করছো! আমি এখন আর একদম চুদতে দেবো না, বাড়া! আমি খানকি নাকি বাড়া, যে পরপর পরপুরুষের বাড়ার গাদন খাবো? আমি এইবার রান্না সারবো আর তুমি আমায় একদম জ্বালাতন করবেনা, বলে দিলাম!” প্রতিভাকে চোদা

প্রতিভাকে মুখ খিস্তি করতে শুনে আমি হেসে বললাম, “না সোনা, এখন আমি আর তোমায় জ্বালাতন করবো না। তুমি রান্না করার সময় আমি পিছন দিয়ে শুধু তোমার মাইদুটো চটকাবো, আর কিচ্ছু করবো না!”

প্রতিভা মুচকি হেসে উলঙ্গ হয়েই পুনরায় রান্নার কাজে হাত দিল। না, এবার আমি প্রতিভাকে আর বিরক্ত করিনি। রান্নার শেষে প্রতিভা আমার সামনে পোঁদ নাচিয়ে বলল, “আমার খূব গরম লাগছে, আমি এবার বাড়ি গিয়ে চান করবো!” প্রতিভাকে চোদা

প্রতিভার পোঁদের নাচন দেখে আমার মাথা আর বাড়া আবার গরম হয়ে গেলো। আমি প্রতিভার মাই ধরে কাছে টেনে নিয়ে বললাম, “তুমি চান করার জন্য বাড়ি যাবেই বা কেন, এসো আমরা দুজনে এখানেই বাথরুমে একসাথে চান করে নিই!”

প্রতিভা মুচকি হেসে বলল, “ওহ, আমি তোমার ধান্ধা সব বুঝতে পেরেছি! তুমি চান করানোর অজুহাতে আমার সারা গায়ে সাবান মাখাবে, তারপর ঐ অবস্থায় আমার মাই, গুদ, পোঁদ এবং দাবনা চটকাবে, তাই তো?
তারপর আমি সাবান মাখানোর ফলে যখন তোমার বাড়াটা পুরো ঠাটিয়ে উঠবে, তখন তুমি আমায় অনুরোধ করবে যাতে ঐ অবস্থাতেই আবার তোমার চোদন খাবার জন্য আমি গুদ ফাঁক করে দিই!
অবশ্য গায়ে সাবান মেখে চোদাচুদি করতে হেভী মজা লাগে। তাছাড়া তোমার তো দেখছি, বাড়াটা এখনই বেশ ঠাটিয়ে উঠেছে। ঠিক আছে, আমি তোমার অনুরোধই মেনে নিলাম। চলো, বাথরুমে যাই।”

আমি খুশি হয়ে প্রতিভাকে পাঁজাকোলা করে তুলে বাথরুমে নিয়ে এলাম। এতক্ষণ ধরে রান্না এবং আগেই দুইবার চোদনের ফলে প্রতিভার খূব মূত পেয়ে গেছিল। আমি নিজে স্টূলের উপর বসে প্রতিভাকে আমার কোলে বসিয়ে নিলাম। প্রতিভা ছররর করে মুততে আরম্ভ করল এবং তার মুতের জলে আমার বাড়া এবং বিচি ধুয়ে গেলো। প্রতিভাকে চোদা

প্রতিভা আমাকেও ঐ অবস্থাতেই বসে তার গুদে টিপ করে মুততে অনুরোধ করল, যাতে আমার মুত দিয়ে তারও গুদ ধুয়ে যায়, কিন্তু আমার বাড়া পুরো ঠাটিয়ে থাকার ফলে মুত বেরুলো না।

আমি প্রতিভাকে আমার কোলে নিয়েই শাওয়ারের তলায় স্টূলে বসলাম এবং শাওয়ার চালিয়ে দুজনেরই উলঙ্গ শরীর ভিজিয়ে নিলাম। আমি শাওয়ারের জলেই প্রতিভার গুদটা ভালো করে ধুইয়ে দিলাম, যাতে মুত লেগে থেকে তার গুদটা জ্বালা না করে। এরপর তার কপাল থেকে আরম্ভ করে পায়ের পাতা অবধি সারা শরীরে সাবান মাখাতে আরম্ভ করলাম। প্রতিভার শরীরের বিশেষ অংশ অর্থাৎ তার মাই, গুদ, পাছা, পোঁদ ও দাবনায় একটু বেশী সময় ধরেই সাবান মাখালাম।

প্রতিভা আমায় চোখ মেরে বলল, “এই, তোমার হাতদুটো তো আমার শরীরের বিশেষ জায়গাগুলি থেকে সরছেই না! এরপর আমিও কিন্তু তোমার শরীরের বিশেষ জায়গায় অনেকক্ষণ ধরে সাবান মাখাবো! তখন কিন্তু তাড়া দেবেনা!”

আমি প্রতিভার সাবান মাখা মাইদুটোর খাঁজে আমার ঠাটিয়ে থাকা আখাম্বা বাড়াটা গুঁজে দিয়ে বললাম, “আমি তৈরী আছি, সোনা! তবে আমার তো একটাই যায়গা, মানে বাড়া আর বিচি। তুমি যতক্ষণ চাও সাবান মাখাও!”

প্রতিভা আমার গায়ে সাবান মাখাতে লাগল এবং আমি আমার বাড়ার উপর তার মাইদুটো ডলতে থাকলাম। আমার বাড়ার ঢাকা গুটিয়ে যাবার ফলে খয়েরী মুণ্ডুটা সাবানে মাখামাখি হয়ে হড়হড় করতে লাগল। প্রতিভা আমার সারা গায়ে সাবান মাখানোর পর একটা আঙ্গুলে ভাল করে সাবান মাখিয়ে আমার পোঁদের গর্তের ভীতর পড়পড় করে ঢুকিয়ে দিল। আমি হাল্কা ব্যাথায় ‘ওঁক’ করে উঠলাম।

প্রতিভা ইয়ার্কি করে বলল, “ দেখো, আমি তোমার পোঁদের ভীতরটাও পরিষ্কার করে দিচ্ছি! তোমার পোঁদের গর্তটা বেশ চওড়া, তাই এত সহজে আমার আঙ্গুল ঢুকে গেলো। তোমার গাঁড়ের বাল কিন্তু খূবই ঘন। এরপর যেদিন সুযোগ পাবো আমি নিজেই তোমার পোঁদের বাল ছেঁটে দেবো।”

প্রতিভা আমার পোঁদে আঙ্গুল ঢোকানোয় আমার খূব মজা লাগছিল। আমিও ইয়ার্কি করে বললাম, “ডার্লিং, এরপর আমিও তোমার পোঁদে ও গুদে আঙ্গুল ঢুকিয়ে ভীতরটা পরিষ্কার করবো, তখন যেন রাগ কোরোনা।”

প্রতিভা আমার পোঁদের গর্তে আঙ্গুল নাড়াতে নাড়াতে মুচকি হেসে বলল, “আমি জানি, তুমিও আমায় ছেড়ে দেবেনা, এই কাজটা করবেই! তুমি ত আমার পোঁদে আগেই আঙ্গুল ঢুকিয়েছো, আবারও নয় ঢোকাবে! তবে আমার গুদে ঢোকার জন্য তোমার যন্ত্রটাই ত ফুলে ফেঁপে তৈরী হয়ে আছে। সাবান মাখা অবস্থায় মালটা আমার গুদে ঢুকলে …. উফ …. হেভী মজা লাগবে!”

আমি ঐ অবস্থাতেই বাথরুম থেকে বাইরে বেরিয়ে মেঝের উপর একটা মাদুর পেতে দিলাম এবং প্রতিভাকে তার উপর চিৎ হয়ে শুয়ে পড়তে অনুরোধ করলাম। প্রতিভা সাথে সাথেই মাদুরের উপর শুয়ে পড়ল এবং আমায় নিজের উপর তুলে নিল। আমি প্রতিভার উপরে উঠেই আমার ৭” লম্বা বাড়াটা প্রতিভার রসসিক্ত গুদে এক ধাক্কায় ঢুকিয়ে দিয়ে পরপর ঠাপ মারতে আরম্ভ করে দিলাম।

প্রতিভার লসলসে মাইদুটো টিপতে আমার খূব মজা লাগছিল। মাইগুলো জোরে টিপলেই সেগুলো আমার আঙ্গুলের ফাঁক দিয়ে বেরিয়ে আসছিল। আমি ওর মুখের মধ্যে আমার মুখ ঢুকিয়ে দিয়ে ঠোঁটগুলো প্রাণ ভরে চুষতে থাকলাম।

মাদুরের উপর চোদাচুদি করা আমাদের দুজনেরই নতুন অভিজ্ঞতা হচ্ছিল এবং আমরা দুজনেই চুটিয়ে উপভোগ করছিলাম। প্রতিভা ঠাপের তালে তাল মিলিয়ে তলঠাপ দিতে দিতে বলল, “সত্যি সোনা, এই বয়সে তোমার যে এত স্ট্যামিনা এবং ক্ষিদে হবে, আমি ভাবতেই পারিনি! এই দু ঘন্টায় তুমি আমায় তিনবার চুদে দিলে! তুমি অনেকদিন ধরেই আমায় চোদার ধান্ধায় ছিলে, আজ সুযোগ পেতেই আমার ভীতরে তোমার সব গরম মাল ঢেলে দিয়েছো!”

না, এইবারে আমি আর বেশীক্ষণ ধরে রাখতে পারিনি। দশ মিনিটের মধ্যেই মাল বেরিয়ে যাবে বুঝে প্রতিভাকে বললাম
আমার হবে ভেতরে ফেলবো না মুখে নেবে ??????

প্রতিভা মুখ বেকিয়ে বললো ছিঃ আমার মুখে ফেলবেনা বমি হয়ে যাবে তুমি ভেতরেই ফেলে দাও । তোমার ঘন মালটা ভেতরে পরলে আমি খুব আরাম পাচ্ছি ।

আমি আর কয়েকটা ঠাপ মেরে মালটা ভেতরেই ফেলে দিয়ে ওর বুকে শুয়ে পড়লাম । প্রতিভাকে চোদা
শরীরে আর ক্ষমতা নেই আমার মনে হচ্ছে প্রতিভা গুদ দিয়ে বাড়াটাকে চুষে চুষে আমার শরীরের সব শক্তি নিংড়ে নিয়েছে।

কিছুক্ষন পর আমি প্রতিভাকে বাথরুমে নিয়ে গিয়ে
প্রতিভার গুদে আঙ্গুল ঢুকিয়ে বীর্য বের করে গুদটা ধুয়ে দিলাম। প্রতিভাকে চোদা
এরপর আমরা দুজনে পরস্পরকে খূব ভাল করে চান করালাম। আমি প্রতিভার মাইদুটো টিপে টিপে সমস্ত সাবান তুলে দিয়ে ছিলাম।

চান করার পর প্রতিভা কে আমি নিজে হাতেই ব্লাউজ এবং সায়া পরিয়ে দিলাম। প্রতিভা শাড়ি পরতে পরতে বলল, “দাদাবাবু আজ আমায় পরপর তিনবার চুদে দেবার ফলে তোমার খূবই পরিশ্রম হয়েছে, তাই না? আসলে আমরা দুজনেই আজ প্রথমবার মেলামশা করতে গিয়ে এতটাই গরম হয়ে গেছিলাম যে চোদাচুদি করার সময় আমরা কেউই ভাবিনি যে ব্যাপারটা একটু বেশী হয়ে যাচ্ছে।

আমি তো আমার শরীর আজ থেকে তোমাকেই দিয়ে দিলাম, তাই পরের বার থেকে আমরা একদিনে এত বেশী চোদাচুদি করবো না যে ক্লান্ত হয়ে পড়ি। তবে একটা কথা, তোমার বাড়ার ঠাপ আমি ভীষণ ভীষণ উপভোগ করেছি।
আর তোমার গরম গরম মালটা ভেতরে ফেলতে তবেই আমি আসল সুখটা পেলাম। আজ আমার বাইশ বছর বিয়ে হয়ে গেছে
দুটো ছেলে আছে কিন্তু চুদতে গিয়ে কোনওদিনই আমি এতটা আনন্দ পাইনি যেটা আজ পেলাম।”
তোমার এই দামী বীর্য গুদে নিয়ে আমি আমার যৌবন ধরে রাখবো আর তোমাকে এই ভাবে সুযোগ পেলেই সুখ দিতে থাকবো।এই বলে প্রতিভা বাড়ি চলে গেলো ।

এরপর থেকে আমি সুযোগ পেলেই প্রতিভাকে ন্যাংটো করে চুদছি। সত্যিই প্রতিভা ওর যৌবন ধরে রেখেছে ও আমাকে অতুলনীয় সুখ দিয়ে যাচ্ছে এই মাঝবয়সী মহিলা ।
প্রতিভার শরীরের প্রতিটি ভাঁজ ও খাঁজ আমি ভাল করে দেখেছি এবং হাত বুলিয়েছি আর বৌয়ের মতোই অবাধে ভোগ করে যাচ্ছি । প্রতিভাকে চোদা

-সমাপ্ত-