Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
চাচাতো বোনের চমচম ভোদা new bhai bon choti

চাচাতো বোনের চমচম ভোদা new bhai bon choti

তানজিলা আপু আমাদের বাসায় এসে প্রায় হইচই ফেলে দিল। new bhai bon choti আমার চাচাত বোন, ঢাকায় থাকে মেডিকেলে চান্স পেয়েছে মাত্র।

ক্লাস শুরু হতে নাকি এখন ঢের বাকি তাই এই সুযোগে বিভিন্ন আত্মীয় স্বজনের বাসায় ঢু মেরে বেড়াচ্ছে। আমার চেয়ে বছর ছয়েকের বড়।

শেষ দেখেছিলাম দু বছর আগে। তখন সে বইয়ের ভেতর নাক গুঁজে থাকত। আমার সারাক্ষণটা কাটত তার ছোটভাই রাসেলের সাথে। bhai bon choti

ফলে এর আগে কুশল বিনিময় ছাড়া কোনদিন কোন কথা হইনি। এবার এসে যখন আমার মাথায় চাটি মেরে বলল, কিরে মিথুন তুই তশ ব্যাটাছেলে হয়ে গেছিস, আমি তো বিশাল অবাক।

এই তানজিলা আপু আর আগের শুকনো প্যাকাটি আঁতেল তানজিলা আপুর ভেতর কোন মিল পেলাম না।

আপু ফর্সা বরাবরই, যথেষ্ট লম্বাও, এখন স্বাস্থ্যটাও ভাল।যা আগে কখনই ছিল না। মেডিকেলে চান্স পেয়ে মনে হয় শরীরের জেল্লা বেড়ে গেছে।আমার মা’ও নতুন একটা আইটেম পেয়েছেন।

প্রতিদিন নিত্যনতুন পিঠাপুলি তার নিজের স্টকে যা জানা আছে বানিয়ে খাওয়াচ্ছেন। আর আমার ও ঋতুর উপর উপদেশ ঝাড়ছেন কিভাবে ভাল করে পড়তে হবে যেন মেডিকেলে চান্স পাওয়া যায়।

আর বাসায় যখনি কেউ বেড়াতে আসে তাকেই বলেন এ আমার বড় জা’র মেয়ে এবার ডাক্তারী পড়া শুরু করবে। খুব লক্ষ্মী মেয়ে। bhai bon choti

আপু শোনে লজ্জায় না আহ্লাদে কি জানি লাল হয়ে যায়। তানজিলা আপু এসেই আমার বোন ঋতু আর ছোট চাচার জমজ দুই পিচ্চি আরিফ শরিফের লিডার বনে গেল।

পিচ্চিগুলা হয়েছেও সেরকম ন্যাওটা তার। কোন হুকুম মাটিতে পড়ার উপায় নেই। সামর্থের ভেতর যতটুকু পারে প্রাণ দিয়ে সেটুকু করে আনুগত্যের নিদর্শন দেখায়।

আপু গল্পও বলে মজা করে। তানজিলা আপুকে আমি একটু এড়িয়েই চলতাম। আমার ব্যস্ততা তখন প্রাইভেট পড়া আর ক্রিকেট খেলা নিয়ে।

আপুর সাথে কথা হত খুবই কম। তাও হ্যাঁ হুঁ এর মাঝে সীমাবদ্ধ ছিল। সে অবশ্য আমার সাথে ইয়ার্কি করার চেষ্টা করত। bhai bon chodar golpo

আমার গার্লফ্রেন্ড আছে কিনা দেখতে কেমন তার চেয়ে সুন্দরী কিনা এসব বলে রাগানোর চেষ্টা করত। আমি খুবই লজ্জা পেতাম।

আর সে মজা পেত।একদিন স্কুল থেকে ফিরেই গোসল করতে ঢুকলাম। গোসল খানায় দেখি তানজিলা আপুর পোশাক ঝোলানো।

মাথায় কি যে শয়তানি চাপল ভাঁজ করা কাপড়গুলো খুলে দেখতে গেলাম। কামিজের ভাঁজে পেয়ে গেলাম হালকা খয়েরী রংয়ের ব্রাটি। বুকের মাঝে ঢিপ করে উঠল।

এক দৃষ্টিতে চেয়ে রইলাম কিছুক্ষণ। মন্ত্রমুগ্ধের মত নাকের কাছে এনে গন্ধ নিলাম। কিছুই পেলাম না তবু এক অজানা আকর্ষণে সারা মুখে ঘষতে লাগলাম ব্রা টা।

আমার ধোনটা শক্ত হয়েইছিল। ট্রাউজারটা নামিয়েই ব্রাটা ছোঁয়ালাম ধোনে। এক লহমায় তানজিলা আমার কামনার আরাধ্য হয়ে গেল। bhai bon chodar golpo

আমার চোখের সামনে তানজিলার গোলাকৃতির মুখটা ভেসে এল। জ্বলজ্বল করতে থাকল গোলাপী ঠোঁটের ডানপাশের তিলটা।

কল্পনা করতে লাগলাম তার ঐ সুন্দর মুখে এঁকে দিচ্ছি হাজার চুমু। তার না খেয়াল করা ভরাট বুকটার ছবি দেখছি চোখে। আর বন্ধুদের কল্যাণে শেখা বিদ্যা কাজে লাগাচ্ছি প্রাণপণে। bhai bon choti

এক সময়ে চোখে আঁধার দেখলাম। ছলকে ছলকে মাল বেরিয়ে এল। ভরে গেল ব্রায়ের কাপটা। একদম ভিজে চুপচুপে। এতক্ষণে সম্বিত ফিরে পেলাম।

একি করলাম আমি। ব্রায়ের মাঝে খেঁচার কি দরকার ছিল। হায় হায় এখন কি হবে। দলা পাকিয়ে ওটা রেখে দিলাম কাপড়ের মাঝে।

তারপর দ্রুত গোসল সেরে বের হয়ে পালালাম।ঘরে ফিরে কিছুতেই শান্তি পেলাম না। এর মাঝে আপুও বাথরুমে ঢুকেছে। বুঝতে পারছি না টের পেল কিনা টেনশন দূর করার জন্য পেপার নিয়ে বসলাম।

শুধুই তাকিয়েই থাকা হল কাজের কাজ কিছুই হল না। আমি জানালা দিয়ে উঠোনের অন্যপাশের গোসলখানায় খেয়াল রাখছি।

এর ভেতরে তানজিলা আপু গোসল শেষ করে বেরিয়েছে। মুখটা খুবই গম্ভীর। সেরেছে।আজকে আমার খবরই আছে। bhai bon chodar golpo

ভেজা কাপড়গুলো দড়িতে মেলে দিয়ে আমার রুমের দিকেই আসতে লাগল। এত জোরে আমার বুক কাঁপতে লাগল যে মনে হল মরেই যাব। হে ধরণী দ্বিধা হও আমি লুকাই।

আপু জানালা দিয়ে দেখতে পেলেন। হেসে ফেলে বলল তুইতো খুব বড় হয়ে গেছিস। আমার তো আক্কেলগুড়ুম। বলেকি? এটা কী তাহলে প্রশ্রয়! বুকের মাঝে অজানা শিহরণ খেলে গেল।

যাকে দুঘন্টা আগেও একপ্রকার শ্রদ্ধা করতাম তাকেই মনে হল পেতে যাচ্ছি। তার এই হেসে বলা কথাটা আমার আশা বাড়িয়ে দিল।

মনে হল তের বছরের জীবনে যা ঘটে নি তাই ঘটতে যাচ্ছে। মনের ভেতর একজন বারবার বলে উঠল সুযোগ নে সুযোগ নে।সারাটা বিকেল এরপর আনমনায় কেটে গেল।

খেলার মাঠটায় তানজিলার কথা চিন্তা করতে করতে পার হয়ে গেল। কোন কিনারা হল না। সন্ধ্যাটাও কাটল ঘোরের মাঝে।রাতে খেয়ে পড়তে বসলাম।

উথাল পাথাল চিন্তায় কাটতে লাগল সময়। সবাই ঘুমিয়ে পড়ল একে একে। আমার ঘরটার পাশেই ঋতুর ঘর। আপুও ওর সাথে ঘুমায়। একবার ও ঘরে যাব নাকি। new bhai bon choti

মুহূর্তেই মাথা থেকে ঝেড়ে ফেললাম চিন্তাটা। আবার ভাবলাম গেলে কীই বা হবে। টানাপোড়েনে কেটে গেল অনেকটা সময়। অনেকটা যন্ত্রচালিতের মত উঠে দাঁড়ালাম।

পায়ে পায়ে এগিয়ে গেলাম দুঘরের মাঝের দরজাটার সামনে। ভেতর থেকে আটাকানো। সমস্যার কিছুই না। পাল্লাটা একটু চাঁড় দিয়ে আঙ্গুল ভরে দিয়ে খুলে ফেললাম।

জানালা দিয়ে বারান্দার লাইটের আলো ঘরে একটু পড়েছে। চোখ সময় নিয়ে সয়ে নিল। ঐ তো তানজিলা বিছানার এক ধারে পরম নিশ্চিন্তে ঘুমাচ্ছে।

আমি গিয়ে গিয়ে দাঁড়ালাম তার ডান পাশে । মশারীটা গুটিয়ে নিলাম। একটা প্রিন্টের কামিজ আর গাঢ় নীল রঙের সালোয়ার পরে চিৎ হয়ে শুয়ে আছে। ওড়নাটা মাথার কাছে রাখা।

ছন্দময় নিঃশ্বাসের সাথে দুধদুটো ওঠানামা করছে। দুধগুলোর নড়াচড়া দেখে ধোনটা খাড়া হয়ে গেল। তানজিলার মুখটা গোলকার। মাঝখান দিয়ে গজেছে একটা টিকোলো নাক।

নাকের নিচে পাতলা একজোড়া ঠোঁট। উপরের ঠোঁটের ডান দিকে একটা তিল। এই একটা তিলই পুরো চেহারাটার মাধুর্য বাড়িয়েছে অনেক। bhai bon chodar golpo

চোখের পাঁপড়ি গুলো ঢেউ খেলিয়ে বাঁকানো। ঘন একজোড়া ভুরু বাঁকিয়ে যে কাউকে কাত করে দিতে পারবে। লম্বায় ৫ ফুট ৩এর মত। গোল গোল সুডৌল হাতপা।

দুপাশ থেকে ক্ষয়ে আসা সরু কোমর। এককথায় অসাধারন। আপু শুয়েছে পাদুটো ভাঁজ করে হাঁটু দুটো উপরে রেখে। ডান হাতটা পেটের উপরে আলতো করে রাখা।

আরেকটা পাশে ঋতুর গায়ের উপর। আমি মোহগ্রস্থের মত আমার ঠোঁট নামিয়ে আনলাম তার ঠোঁটের উপর। এক স্পর্শেই মনে হল স্বর্গে চলে এলাম।

আপুর শরীরটা মনে হল কেঁপে উঠল। জেগে উঠবে নাকি? উঠলে উঠুক আর পরোয়া করিনা। আবার চুমু দিলাম। এবারেরটা আগের চেয়ে অনেক শক্ত করে।

আবার দিলাম। আপু পাদুটো সোজা করে দিল। ঠোঁটদুটো ফাকা করল। মনে হয় তার শরীরও জেগে উঠছে। তার ডানপাশের লোভনীয় তিলটায় চুমু দিলাম।

এলোপাথাড়ি চুমু দিচ্ছি টসটসে মুখখানায়। আরও বেপরোয়া হয়ে গেলাম। উপরের ঠোঁটটা মুখে পুরে চুষতে লাগলাম। আপুর নিঃশ্বাসের ধরন বদলে গেল।

আগের মৃদুমন্দ থেকে ঘনঘন ফেলতে লাগল। চুমু দিলাম চিবুকটাতে তারপর ঠোঁটজোড়া ঠেকিয়েই ঘষতে ঘষতে নিচে নামতে লাগলাম মসৃণ গাল বেয়ে।

কণ্ঠার কাছে গিয়ে ঠোঁটজোড়া ঘষতে লাগলাম ডানপাশে ঘাড় বরাবর।ঘাড়ের কাছে ছোঁয়ানোর সাথে সাথে আপু একটা অস্ফূট শব্দ করল। শালী জেগে জেগে আদর খাচ্ছে নাকি?

আমার এসব নিয়ে মাথা ঘামানোর উপায় বা ইচ্ছা কোনটায় নেই। কামিজের ফাঁক গলে চুমু দিচ্ছি কাঁধে। বিউটি বোনে চুমু দিয়ে আরেকটু নিচে নামলাম। new bhai bon choti

কামিজের অর্ধচন্দ্রাকৃতির কাটা অংশ ধরে মধ্যে চলে এলাম। দুই স্তনের মাঝের খাঁজে এসে ঠোঁট সরালাম। ঘেমে আছে জায়গাটা। আলতো করে জিভ ছোঁয়ালাম।

নোনা ঘামটাই আমার কাছে সবচেয়ে মিষ্টি লাগল। নাক ঢুকিয়ে গন্ধ নিতে লাগলাম। আহ কি পরম সুখ। হাতদুটো দিয়ে এতক্ষণ চোয়ালটা ধরে ছিলাম।

আপনা আপনি তা নেমে গেল বুকের কাছে। পাতলা কামিজের নিচে অন্তর্বাসহীন একজোড়া স্তন। খুব বেশী বড় না আবার ছোটও না।

হাতদুটোর মুষ্টি ভোরে গেল দুধ দুটি দিয়ে। দুধগুলো নরম আর শক্তের মাঝামাঝি। জন্মান্তরের অমোঘ টানে টিপে যাচ্ছি, আনন্দও হচ্ছে বড়।

আপুর শ্বাস-প্রশ্বাস আগের চেয়ে অনেক গাঢ় হয়ে গেছে । মনে হচ্ছে মটকা মেরে পড়ে রয়েছে। আর পরমানন্দে টেপা খাচ্ছে। খা মাগী দুধ টেপা খা।

কেউ তো আর এত আদর যত্ন করে দুধ টিপে দেবে না। এত যত্ন করে ঠোঁটদুটোও চুষবে না। এবার কাপড়ের উপর দিয়েই স্তনের বৃন্তে চুমু দিলাম। bhai bon chodar golpo

একটু বড় করে হা করে পুরো ডান দুধটা মুখে ঢোকানোর চেষ্টা করলাম। লাভ হল না। বোঁটাটা আর গোড়ার খানিকটা মুখ ভরে দিল।তাই আমি চপচপ করে চুষতে লাগলাম।

আর বাম দুধটা ডান হাতে টিপছি ইচ্ছামত। মনে হল ক্ষিদে পেয়েছে আর দুধটা রসাল কোন খাবার, চুষে চুষে পেট ভরাচ্ছি। শালীকে চোদার গল্প

তৃষিতের মত ঠোঁট নাড়াচ্ছি, দাঁত দিয়ে কুটকুট করে কামড়াচ্ছি ছোট্ট বোঁটাটা। দাঁত দিয়ে গোড়াটা চেপে ধরে জিভ দিয়ে নাড়াচ্ছি। কাপড়টা লালায় লালায় ভিজে গেছে।

মনে মনে এতদিন যেভাবে দুধ চুষব বলে কল্পনা করেছি তার পুরো বাস্তবায়ন করে চলেছি ঘুমন্ত আপুর উপর। আপু তখনও নিঃসাড়ে ঘুমিয়ে।

মাঝে মাঝে তার ক্ষীণ কাতরানি শুনতে পাই। জোরে কামড়াতে পারছি না যদি চেঁচিয়ে ওঠে। আপুর দুই হাত এখন দেহের দুই পাশে পড়ে আছে। এবার অপর দুধটাকে আক্রমন করলাম।

একটাকে চুষে আরেকটাকে পিষে কামনা মেটাচ্ছি।মহা সুখে দুধগুলো টিপে থামলাম। ঘেমে গেছি একেবারে। ট্রাউজারের নিচের পুরুষাঙ্গটা শক্ত থাকতে থাকতে বিরক্ত হয়ে অনেক রস বমি করেছে।bhai bon chodar golpo

ভিজিয়ে দিয়েছে পুরা, চামড়ায় ছোঁয়া দিয়ে জানান দিচ্ছে। টিশার্টটা খুলে ফেললাম। তানজিলার কামিজটাও খুলে দিতে ইচ্ছা করল।

তুলে দিলাম অনেকটা কিন্তু পেটের অল্প একটু বের হল। টানাটানি করে কাজ হল না শরীরের নিচে আটকে আছে। তাতেই সন্তুষ্ট হলাম কারন নাভিটা বেরিয়েছে।

এই আবছায়া অন্ধকারেও সাদা পেটটা দেখা যাচ্ছে। হাত দিলাম কি মসৃণ আর নরম। মধ্যে খানে সুগভীর নাভী। তারচার পাশে পেটটা একটু ফুলোফুলো।

কোন ভাবনা চিন্তা না করে নাক পুরে দিলাম। মনে হল দেহের সমস্ত সুবাস জমা হয়েছে এই ছোট্ট গহ্বরে। ফুসফুস ভরে গন্ধ নিয়ে জিভটা দিলাম পুরে।

দেহটা একটু মুচড়ে উঠল। অজান্তেই হাত চলে গেল সালোয়ারের ফিতায়। টান দিলাম। আচমকা আপু উঠে বসল। ত্রস্তহাতে কামিজটা ঠিক করল। new bhai bon choti

আমাকে হকচকিয়ে দিয়ে বলল, কি হয়েছে তোমার? এখানে কি? পাশে রাখা টিশার্টটা দিয়ে মুখ মুছিয়ে দিতে দিতে বলল এত ঘেমে গেছ কেন? এখন যাও ঘুমাও।

আমি হতবুদ্ধি হয়ে দাঁড়ালাম। আপুর হাত থেকে টিশার্টটা নিয়ে নিজের রুমে চলে এলাম।