Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
চোর চুদল গৃহবধূকে
চোর চুদল গৃহবধূকে

চোর চুদল গৃহবধূকে

আমার নাম ইসরাত, আমি গৃহিণী। আমার স্বামী অনেক বড় মাল্টিন্যাশনাল কোম্পানিতে জব করে। আমরা দুইজন একটা বড় ফ্ল্যাটে একা থাকি। বিয়ের ৬ মাস হয়েছে মাত্র, বাসায় শুধু আমরা আর কাজের মহিলা থাকি । চোর চুদল গৃহবধূকে

হঠাত করে একদিন একটা জরুরী কাজে তিন দিনের জন্য আমার হাজব্যান্ডের দেশের বাইরে যেতে হলো। সে খুব চিন্তিত ছিলো আমার জন্য, কিন্তু আমি তাকে আশ্বস্ত করলাম যে কাজের মহিলা তো আছে। সে চলে যাওয়ার পর প্রথম দিন ঠিকমতোই কাটল।

কিন্তু পরের দিনই কাজের মহিলার বাড়ি থেকে খবর এলো যে ওর ছেলে খুব অসুস্থ। সে চলে গেলো, আমি তাকে রিকুয়েস্ট করলেও না গিয়ে তার উপায় ছিলো না। কাজেই আমি বাসায় একা হয়ে গেলাম। কিন্তু এপার্টমেন্টের অন্যান্য ফ্যামিলিগুলো ভালো হওয়ায় ততোটা সমস্যা ছিলো না।

choti kahini new-বৃষ্টিতে ভিজে ছাদে মাকে চুদলাম

রাতে খুব একা লাগছিলো। আমি কিছুক্ষন এপাশ অপাশ করে ঘুমিয়ে পরলাম। ঘুমের মধ্যে আমার গায়ে কারো হাত টের পেলাম। আমি অবচেতন মনেই টের পেলাম কেউ আমার গায়ে চড়ে দুধ টিপছে। ঘুমের ঘোরে আমি মনে করলাম আমার স্বামীই আমার পাশে ঘুমাচ্ছে আর এসব করছে।

আমি নাইটি পরে ঘুমাচ্ছিলাম, একটু পরে টের পেলাম একটা হাত আমার নাইটির মধ্যে হাত ঢুকিয়ে আমার পাছা খামছে ধরলো। আমার ঘুম ভেঙ্গে গেলো। আমি ভয়ে শিহরিত হয়ে দেখলাম একটা অপরিচিত লোক আমার শরীর হাতড়াচ্ছে। আমি চিৎকার দিয়ে ছিটকে সরে গেলাম।

কিন্তু লোকটা লোমশ হাত দিয়ে আমাকে ধরে ফেললো। আমি চিৎকার দিয়ে বললাম , ‘’ কে তুমি? কিভাবে ঢুকলে বাসায়?’’ লোকটা বিশ্রী হাসি দিয়ে বললো, ‘’ ঢোকসিলাম তো চুরি করনের লাইগ্যা, কিন্তু এমন খাসা মাল পাব বলে তো জানতাম না রে’’ আমি ভয়ে চিৎকার করে দৌড় দিতে চাইলাম, কিন্তু তার হাতে এত জোর ছিলো যে আমি ছোটাতে পারলাম না।

আমি সভয়ে বললাম, ‘’ খবরদার আমি চিৎকার করলে কিন্তু লোক এসে তোমাকে মেরে ছাতু বানিয়ে ছাড়বে’’ সে হঠাত আমাকে হ্যাচকা টান মেরে জড়িয়ে ধরে একটা বন্দুক আমার মুখে ঠেসে ধরে বলল, ‘’ চুপ শালী খানকি, একদম খুলি উড়িয়ে দিয়ে তোর লাশকে চুদ্মু যদি চিৎকার করসস’’।

boudi gangbang sex নিপুণ রায় বৌদির গুদে ২ দেওরের ঠাপ

আমি অনুনয় করতে লাগলাম, ‘’ প্লিজ রহম কর, যা চাও নিয়ে যাও, কিন্তু আমার সর্বনাশ করিও না প্লিজ’’ সে হেসে বলল, ‘’ তোর শরীলটা নিমু রে মাগী’’ বলে সে একটা ছুরি বের করে আমার নাইটির মাঝখান দিয়ে এক পোঁচ মেরে নাইটিটা ফর ফর করে ছিড়ে ফেললো। আমি ঘুমানোর সময় নিচে কিছু পরি না।

কাজেই আমি একেবারে ন্যাংটো হয়ে গেলাম। সে মোবাইল বের করে পট পট করে কয়েকটা ছবি তুলে ফেললো। এরপর সে বলল, ‘’এবার কই যাবি মাগী, যদি চিৎকার করসস তো সারা দুনিয়া দেখবে তোর শরীর’’ আমি কাদতে লাগলাম। সে লোভী চোখে আমার দিকে তাকিয়ে আছে। সে বলল, ‘’রে চোদন কত ছেমড়ি দেখসি, কিন্তু এমন টসটসে সাদা মাল কখনো দেকসি না , তরে তো আজ আমি মালে ভাসায় দিমু রে।‘

’ আমার লজ্জায় আর ঘিন্নায় মরে যেতে ইচ্ছে করলো। সে আবার বলল, ‘’মাগি কি করবি বল? ছবি ছাইড়া দিমু নাকি নিজ থেকে চোদতে দিবি?’’ আমি আর উপায় না দেখে কাদতে কাদতে নিচের দিকে তাকিয়ে সম্মতিসূচক মাথা নাড়লাম। লোকটা ঝাপিয়ে পড়লো আমার দেহের উপর।

আমাকে ষক্ত করে জড়িয়ে ধরে চুমাতে শুরু করলো আমাকে। লাগলো। তার দুই হাত দিয়ে আমার পাছা চেপে ধরে পাগলের মতো চুমু খাচ্ছে আর আমার ঠোঁটগুলো চোষতে লাগলো, আমার মনে হচ্ছে কেউ যেন আমার মুখ আর ঠোঁট খেয়ে ফেলছে। ওর লালসাভরা অত্যাচারে আমি যেন অসহায় ভাবে শোষিত হচ্ছিলাম। এরপর সে আমাকে কোলে তোলে নিয়ে আমার সারা শরীর চেটে খেতে লাগলো আর কচলাতে লাগলো।

চুদতে গিয়ে ধরা পরে আরো গুদ চুদার সুজোগ পেলাম

আমার সারা শরীর ওর নোংরা লালায় ভরে গেলো আর ঘাড়ে গলায়, পেটে কামড়ের দাগ বসে গেলো। আমি কাদতে কাদতে ওর দ্বারা নিষ্পেষিত হতে থাকলাম। এরপর সে আমাকে জোর করে মাটিতে বসালো। সে আমার চোখের সামনে তার লুঙ্গি খুলে ফেলল। আমি হতবাক হয়ে দেখলাম প্রায় ৭’’ সাইজের আর ২ ইঞ্চি মোটা একটা লিকলিকে কালো ধোন লাফিয়ে বের হয়ে এলো। আমি বিশ্বাস করতে পারছিলাম না, আমার চোখ আটকে গিয়েছিলো অই বিশাল বাড়ায়।

সে হেসে বললো, ‘’কি রে মাগী? এমন ভ্যাকভ্যাকাইয়া কি দেখস? ধন দেখস নাই আগে? ল, খা এইটা’’ আমি ঘিন্নায় মরে গেলাম একদম, ‘’হাতজোড় করে বললাম, ‘’ প্লিজ এটা আমি পারব না, খুব নোংরা’’ । সে একটা থাপ্পড় মেরে বলল, ‘’ঠিক আছে রে, দিমু একটা ল্যাংটা ছবি নেটে’’।

আমি সাথে সাথে না না বলে কেদে উঠলাম। সে ধনটা আমার মুখে লাগিয়ে দিলো, আমার আর উপায় ছিলো না। আমি চোখ বন্ধ করে মুখ খুললাম। সে আস্তে আস্তে ধনটা আমার মুখে ঢোকাতে শুরু করলো। প্রথমেই একটা নোনতা সবাদ মুখে লাগলো, নিসচিতভাবে সে প্রশ্রাব করে পানি নেয় না। আমার বমি আসছিলো। সে আরো খানিক্টা ঢুকিয়ে অর্ধেকের মতো বাড়া ঢুকিয়ে দিলো। প্রস্রাবের গন্ধে যেন আমার উটকো চলে আসছিলো।

‘’ অই হারামজাদী, চোষ বলতেসি’’ আমি দম আটকে চোষা শুরু করে দিলাম। এর আগে শুধু স্বামীর বাড়া চুষেছি, তাও তার অনেক অনুরোধে। এবার এরকম একটা বাজে ধন চোষতে হচ্ছে। সে বলল, ‘’ঠিকমতো না চোষলে তোর আর রেহাই নেই’’। আমি বাচার জন্য উম আম করে চোষা শুরু করলাম। সে যেন স্বর্গসুখ পাচ্ছিলো। এরকম সুন্দরী ধনী মহিলা তার ধন চুষে দিবে এটা সে জীবনেও ভাবে নি।

rosomoy gupto choti golpo খালার নুনু খেলা

আমি টের পাচ্ছিলাম মুখের ভিতর তার ধোনটা শক্ত হচ্ছিলো আরো, ধোনের ভিতরের রগগুলো ফুলে উঠছিলো। হঠাত করে সে আমার মাথা চেপে ধরে ধোনটা আমার মুখে ঠেসে ধরলো আর মুখে ঠাপ মারতে শুরু করলো। এদিকে বাড়ার ধাক্কায় আমার প্রান যায় যায় অবস্থা। বাড়া গলা ভেদ করে কন্ঠনালী পর্যন্ত ঢুকে গেছে। আমার চোখ দিয়ে টপটপ করে পানি পড়া শুরু করলো। কিন্তু ওর মনে এক ফোঁটাও দয়া হল না।

ও একইভাবে নিশ্রংসের মত আমার চুলের মুঠি ধরে মুখের গভীরে ভয়ংকরভাবে ঠাপ মেরে চলল। পক পক পক শব্দ হচ্ছিলো গলা থেকে। আমার মুখের মধ্যে সে রাম ঠাপ দেয়া শুরু করলো । আমার মুখ দিয়ে লালা ঝরছিল। আমার গলায় ব্যথা হয়ে গেল, আমি শ্বাস নিতে পারছিলাম না।

এভাবে প্রায় ১০ মিনিট সে আমার মুখ চোদল। এরপর আএ আমাকে তুলে বিছানায় ছুড়ে ফেললো। বিশ্রী হাসি দিয়ে বলল, ‘’এমন দুধেল গাইকে চোদার কত যে স্বপ্ন দেখসি।‘’ সে আমার দুধগুলোর উপর ঝাপিয়ে পড়লো. একটা দুধ তার হাত দিয়ে চটকাতে শুরু করলো ময়দা ডলার মতো. আর একটা দুধ এর কালো বোঁটাটা চুষতে ও কামরতে লাগলো।

তার দুই হাত দিয়ে আমার পাছা চেপে ধরে পাগলের মতো চুমু খাচ্ছে আর আমার ঠোঁটগুলো চোষতে লাগলো, আমার মনে হচ্ছে কেউ যেন আমার মুখ আর ঠোঁট খেয়ে ফেলছে। এক হাত দিয়ে আমার ফর্সা রান গুলো আকড়ে ধরে অন্য হাত দিয়ে সারা শরীরে নাড়তে নাড়তে নোংরাভাবে চুমাতে থাকলো।

সে এবার আমার পা ফাঁক করে ধরে এক হেচকা টান দিয়ে আমার শরীরের উপর চড়ে বসলো। এরপর ধোনটাকে আমার গুদে ঘষতে লাগলো। আমি ঘিন্নায় আর লজ্জায় চোখ বন্ধ করে ফেললাম। সে আস্তে আস্তে তার বিশাল ধোনটা ঢোকানো শুরু করলো। গুদ চড়চড় করে ফাঁক হয়ে যাচ্ছে।

Bangla ChotiStories বাসর রাতে বউ আর শালিকে এক বিছানায় চোদা

এবার সে আমার গুদে একটা জোরালো ঠাপ দিল আর আমার গুদের গর্তে ওর দানবিক ধোনের অর্ধেকটা হারিয়ে গেল। আমি ভীষণ যন্ত্রণায় কোঁকিয়ে উঠলাম। আমার চোখ ফেটে আবার জল বেরোচ্ছে। আরো দু-দুটো জবরদস্ত ঠাপের পর এক ধাক্কায় পুরো ধোনটা ঢুকিয়ে দিলো।

আমি ও মা গোওওওওও আআআহহহহহহহ না না না বলে রাম চিৎকার দিলাম; আমার মনে হচ্ছে আমার গুদ ছিড়েফুড়ে যেন একটা রড ঢুকে গেছে। সে ধোনটা গুদে চেপে ধরে আমার দুধ কচলাতে কচলাতে আমার নাকমুখ চোষতে লাগলো। এরপর আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপ দিতে লাগলো।

আমার গুদের এত গভীরে কখনো বাড়া ঢুকে নি, য়মি ব্যথা । কোকাতে লাগলাম। আমি দেখলাম সে হায়েনার মতো হাপাচ্ছে আর যেন পাগল হয়ে যাচ্ছে চরম চোদনসুখে। এবার আরম্ভ হলো প্রানঘাতী রাক্ষুসে ঠাপে আমার গুদ চোদা। আমার গুদ যেন ফেটে যাবে। তার শরীর যাপ্টে শরেছে আমাকে।

তার এক হাত দিয়ে আমাকে পেছিয়ে ধরে আরেক হাত দিয়ে পাছা খামচে ধরে ঠাপের স্পিড বাড়িয়ে দিলো, আমি ঠাপের ঠেলায় বিছানার চাদর আকড়ে ধরে ব্যথায় চিৎকার করতে করতে চোদন খেতে লাগলাম। সে চোদতে চোদতে একনাগাড়ে খিস্তি দিয়ে যাচ্ছিলো।

ojachar choti golpo অজাচার গুদ অনেক মাল দিলাম

এদিকে আমার কি অবস্থা আমি লিখে বোঝাতে পারবো না। এভাবে যে চোদা যায় আমার ধারণাই ছিলো না। তার তাগড়া শরীর টা থপাস থপাস শব্দ করে আমার উপর আছড়ে পড়ছিলো। একেকটা ঠাপে আমার শরীর থর থর করে কাপছিলো আর আমি গলা ফাটিয়ে চিৎকার করছিলাম।

তীব্র গতিতে অসংখ্য ঠাপের মাঝে আমার দেহ মোচড়িয়ে বিদ্যুতের ঝলকের মত কেপে উঠল এবং গল গল করে আমার মাল আউট হয়ে গেলো। কিন্তু তার মধ্যে থামার কোন লক্ষণ ছিলো না। সে বলল, ‘’এমনে চোদা খাইসস জীবনে?’’ আমি কোন উত্তর দেয়ার মতো অবস্থায় ছিলাম না।

আমি লাফিয়ে উঠছিলাম ঠাপের ঠেলায়। সে আমার দুধ আকড়ে ধরে আরো জোরে ঠাপাতে লাগলো। এরপর সে আমাকে বিছানার ধারে শুইয়ে দিয়ে নিজে দাঁড়ালো। তারপর আমার পা তুলে নিলো তার কাঁধে। কাধে তোলায় পা দুইটা চেপে গুদের মুখ সংকুচিত হয়ে যেতে মোটা বাড়া তেড়েফুঁড়ে গুদে ঢুকছে আর বেরুচ্ছে আমি প্রচণ্ড চোদনে আবারো চিৎকার করা শুরু করলাম।

new choti lal voda রত্নার লাল ভোদা চুদে একাকার করে দিব

আমি যেন বেহুশ হয়ে যাব। সে আমার দুধে, রানে, পেটে, পাছায় সমানে থাপড়াচ্ছিলো। তার রামচোদনে আমার সারা শরীর বেকে যাচ্ছিলো। আমি স্থান কাল পাত্র সব ভুলে যাচ্ছিলাম।

আমি যত বাবা গো মা গো আঃ আউচ আর দিওনা আহ আহ আহ আঃ উঃ আমি মরে যাব বলে ছটফট করছিলাম – সে ততই আমাকে চেপে ধরে গুঁতিয়ে গুঁতিয়ে পুরো ধোনটা গেঁথে দিতে লাগল. এরপর সে আমাকে ঘুরিয়ে দিয়ে পিছন থেকে ডগি পজিশনে বাড়া ঢোকালো আর আমার দুধ খাবলে ধরে আবারো রামঠাপ দেয়া শুরু করলো।

এই ঠাপের যেন কোন শেষ নাই। আমার টসটসে শরীরটাকে জাপটে ধরে সে তুমুল ঠাপ দিতেই থাকলো। আমি সম্পূর্ণরূপে হাল ছেড়ে দিয়েছি। আমার চিৎকার এখন গোঙানিতে রূপ নিয়েছে। সে ঠাপের পর ঠাপ মারছে আর আমি আহ আহ আহ উহ উহ করে যাচ্ছি।

আমার গুদের ভেতর পচাৎ পচাৎ ফচৎ ফচৎ পচ পচ ফচ ফচ ফচাৎ ফচাৎ পচৎ পচৎ শব্দ হতে লাগলো ,শব্দ শুনে ওর চোদন গতি আরও বেড়ে গেছে, মনে হচ্ছে ধোন দিয়ে গুতায় গুতায় পুরা দুনিয়াটা আমার গুদের ভেতর ঢুকায় দেবে, সে ফসাত ফসাত করে ঠাপাচ্ছে, আমি আহআহআহ আহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া করে যাচ্ছিলাম।

mom son fuck আমার মা শিরিন সুলতানা I

আমি আবারো মাল ছাড়লাম, এবারের অর্গাজম আরো জোরে হলো। আরো ১০ মিনিট চোদার পর সে আমাকে শক্ত করে ধরে আমার বিবাহিত গুদে বীর্য ঢেলে দিলো। গরম আর আঠালো মালে যেন আমার গুদ ভেসে গেলো, চুইয়ে চুইয়ে পড়তে লাগলো গুদ বেয়ে। এতক্ষন আমার কেমন কেটেছে সেটা একমাত্র আমিই ভালো জানি।

সে বাড়া বের করে আমার পাশে শুয়ে পড়লো। আমি মড়ার মতো উপুড় হয়ে শুয়ে কাদতে থাকলাম। কিছুক্ষন পর একটু সুস্থ হয়ে উঠলাম আর যেই ঊথতে গেলাম সে টেনে আমাকে তার উপর শুইয়ে দিয়ে জড়িয়ে ধরলো। আমার শরীর কচলাতে কচলাতে বল্ল, ‘’মাগী কই যাস? আরেক রাউন্ড হইবো এবার’’।

আমার বাধা দেয়ার মতো শক্তি ছিলো না। আর সত্যি বলতে আমার গুদ আর নারীস্বত্বা যেন তার ধোনে বশীভূত হয়ে পড়েছিলো। সে এবার আমাকে কোলে তুলে নিল। দুই পা দুইদিকে ছড়িয়ে পাছা খামচে ধরে চুমাতে লাগলো। আমিও মনের অজান্তেই কিস করছিলাম তাকে। এরপর অই পজিশনেই সে আমার মালে ভরা গুদে বাড়া ভরে দিলো।

voda bara choti পিছলা ভুদায় পকাৎ করে বাড়ার মুন্ডি ঢুকে গেল

সে তার ধোন আমার গুদে রেখেই দেয়ালের সাথে আমাকে চেপে ধরে আমার পাছা শক্ত করে খামচে ধরে শূন্যে তোলে ধরলো। এরপর জোরে জোরে আমাকে উপর নীচ করতে লাগলো। আমার শরীরটা জোরে জোরে নেমে আস্তে লাগলো তার ধোনের উপর।

আমার স্বামীর গায়ে এত জোর নেই, সে এভাবে চোদে নি কখনো আমাকে। আমি যেন সব ভুলে যেতে লাগলাম আর তাকে জড়িয়ে ধরে আহ আহ ইস ইস আআআআআআহহহহহহ করে যাচ্ছিলাম। আমি যেন বিশ্বাস করতে পারছিলাম না, আমি কল্পনাই করি নি কোনদিন এমন তীব্র চোদন্ন খাওয়ার সৌভাগ্য আমার হবে।

আমার শরীর উপর নীচ লাফাচ্ছিলো একই সাথে সে নীচ থেকে ঠাপ দিচ্ছিলো, সেই ঠাপ যে কি জিনিস আমি বলে বোঝাতে পারব না। সে আমার পাছায় ঠাপড় দিয়ে দিয়ে খিস্তি দিয়ে দিয়ে রামচোদন দিচ্ছিলো। মনের অজান্তেই আমার ব্যথা ও কষ্টের চিৎকার সুখের চিৎকারে পরিণত হয়েছিলো।

আমার ঘামানো শরীর এখন পুরো তার দখলে। দুই দেহ যেন এক হয়ে গিয়েছিলো। আমি চরম উত্তেজনায় আমার পা দিয়ে তার কোমর পেচিয়ে ধরে এই রাম ঠাপ হজম করছিলাম। এই চোদনের যেন কোন শেষ নাই, য়ামি তাকে জোরিয়ে ধরে গোঙ্গাতে লাগলাম , ‘’ জোরে জোরে আআহহ আআহহহ আরো জোরে প্লিজ আআআহহহহহহ’’ সেও উন্মত্ত সিংহের মতো চুদতে থাকলো।

এরপর সে নিছে শুয়ে পড়লো আর আমাকে তার উপরে তুলে ধনের উপর আমার গুদ সেট করলো। আমার পাছায় দাবনা মেরে বলল, ‘’খানকি এবার যত জোরে পারিস লাফা, এমন ধন আর পাবি না’’। আমি হন্যে হয়ে উঠলাম, এমন কিছুই আমি চাচ্ছিলাম, আমি নিচে চাপ দিতেই ফকাত করে ধন ঢুকে গেলো। চোর চুদল গৃহবধূকে

আমি এরপর উপর নীচ হতে থাকলাম। তার বুকে হাত রেখে জোরে জোরে লাফাতে লাগলাম। আমি যে এভাবে রাইড করতে পারি আমার জানা ছিলো না। কিন্তু তার ধোনের জাদু এমন যে আমাকে পিওর বেশ্যা বানিয়ে দিয়েছিলো। আমি পাগলের মতো রাইড করছিলাম, এমনভাবে যেন এটার উপরই আমার জীবন নিরবর করছিলো।

সেও নীচ থেকে সমানে ঠাপ দিয়ে যাচ্ছিলো। আমি বাজি ধরে বলতে পারি এমন চোদনলীলা আর কোথাও হয় নি কোনদিন। আরো কিছুক্ষণ এমন করার পর টের পেলাম তার ধোন আবার ফুলে ফুলে উঠছে। সে আবার আমাকে বিছানায় শুইয়ে দিয়ে মিশনারি পজিশনে ঠাপানো শুরু করলো। চোর চুদল গৃহবধূকে

মাসির মোটা গরম পোদ আমার কাঁধের ভিতর ঢুকে যাচ্ছে

আমাদের দুজনের শরীর ঘেমে গিয়েছিলো, তার তাগড়া নোংরা শরীর আমার অপরূপ শরীরের সাথে লেপ্টে গিয়েছিলো।সে চরম জোরে জানোয়ারের মতো ঠাপাতে লাগল। আমি আবারো সারা শরীর কাপিয়ে মাল ছেড়ে দিলাম। চোর চুদল গৃহবধূকে

সে আরও কয়েক রাম ঠাপের পর চিতকার দিয়ে আমাকে আরো জোরে জরিয়ে ধরে আবারো মাল দিয়ে আমার গুদ ভাসিয়ে দিলো। আমরা কিছুক্ষন জড়িয়ে ধরে শুয়ে রইলাম। আমি যেন আজ রাতে বুঝলাম নারী হওয়ার সুখ কাকে বলে। একজন নারীকে পূর্ণ তৃপ্তি এমন পুরুষই দিতে পারবে। চোর চুদল গৃহবধূকে

সেজন্য পুরোপুরি নিজেকে সমর্পণ করে দিতে হবে এমন জানোয়ারের কাছে। সকাল হয়ে যাওয়ায় সে চলে গেলো, কিন্তু আমার ফোন নাম্বার নিয়ে গেলো। এরপর আরো অনেকবার সে আমাকে বিভিন্ন যায়গায় নিয়ে চুদেছে। স্ত্রী, রমনী, নারী এসব শব্দের চেয়ে মাগী, খানকি এসব শব্দই আমার বেশী প্রিয় হয়ে গেলো। চোর চুদল গৃহবধূকে

আরও পড়ুনঃ-

  1. বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chuda
  2. Bangla Golpo New Choti চা বাগানে ঘুরতে যেয়ে বউ ও বন্ধুর চোদাচুদি
  3. আমার মা নার্স নাকি মাগী-মা মাগী চুদা
  4. ছেলেকে তার ভোদা দেখিয়ে জোর করে চোদার জন্য
  5. মা ছেলে বাসর রাতের চটি ma chele basor
  6. চটি গল্প পড়ে সুন্দরী মায়ের গুদ মারলো ছেলে
  7. রাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলাম
  8. ছোট ভাইয়ের কাছে চোদা খেলাম
  9. পরের বৌয়ের সাথে গাড়িতে গ্রুপ সেক্স করলাম-বৌয়ের সাথে গ্রুপ সেক্স
  10. শিমুলের মা ও আমার প্রতিশোধ – আয়ামিলের বাংলা চটি সাহিত্য