Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
ডাক্তার সাহেব আমার গুদ ফাটিয়ে রক্ত বের করে দিল
voda choda 3x

ডাক্তার সাহেব আমার গুদ ফাটিয়ে রক্ত বের করে দিল

আমি সাদিয়া। বিয়ে হয়েছে প্রায় তিন বছর, বাচ্চা নেয়ার জন্য ভিভিন্ন ডাক্তারের কাছে গিয়েছি কিন্তু কোন ফল হল না। আমার শ্বামী খুব সচেতন তাই তিনি সুধু মহিলা ডাক্তারের কাছে নিয়ে যান আমাকে দেখাতে।

একদিন পাশের বাসার ভাবী আমাকে বলল তার নাকি আমার মত একই সমস্যা ছিল। তিনি যে ডাক্তারের কাছ থেকে উপকারটা পেলেন তার কার্ড টা আমাকে দিলেন এবং বললেন তুমার শ্বামী কবির যেন না যানে, কেন না কবির মহিলাদের পুরুষ ডাক্তারের কাছে যাওয়া টা পছন্দ করেন না। তার পরদিন, কবির কে না জানিয়ে চলে গেলাম ডাক্তারের চেম্বারে। আমার গুদ

ডাক্তার সাহেব কে আমার সমস্যার কথা বললাম তিনি আমাকে বললেন আপনার জন্য কিছু টেস্ট দিলাম এই গুলি এক্ষণই করে আমার চেম্বারে নিয়ে আসুন। আমি সব টেস্ট গুলু করার পর, উনার চেম্বারে নিয়ে গেলাম। উনি আমাকে বললেন চিন্তা নেই আপনার বাচ্চা আবস্যই হবে তার জন্য আপনাকে এক ঘণ্টার একটি টেস্ট দিতে হবে, এই টেস্ট টি আমি নিব আপনি কি রাজি আছেন? আমি বললাম বাচ্চার জন্য আমি যে কোন টেস্ট দিতে রাজি।

বাবা এখন হর্ন টিপার মতো করে আমার মাই টিপছে

তারপর তিনি আমাকে বললেন এই টেবলেট টা খেয়ে ঐ খানে সুয়ে পরুন। উনার কথামত আমি টেবলেট টা খেয়ে সুয়ে পড়লাম। আমার কেমন জানি লাগছে। আমার সম্পূর্ণ চেতনা রয়েছে, শরীরটা হালকা মনে হটছে। গায়ে জোর নেই। মনপ্রাণ চনচন করছে। ডাক্তার আমাকে তুলে দার করলো, একে একে আমার শাড়ি, ব্লাউস, বডিস সায়া সব খুলে একে বারে লেংটা করে দিল।

তারপর ডাক্তার আমার দুই উরু ফাক করে তার মাঝে হাটু মুরে বসলো।দুহাতে আমার গুদ্খানা চিরে ধরে গুদের লাল চেরার মধ্যে জিভ ঢুকিয়ে দিয়ে চুক চুক করে গুদ চুষতে লাগলো। পুরুষ ছেলে মেয়েমানুষের গুদ চুষে দিলে যে এত সুখ হয় তা আমার ধারণার বাইরে ছিল। আমি অসয্য সুখে কাতরাতে লাগলাম।

চোখে মুখে অন্ধকার দেকলাম, আমার দেহের প্রতিটি রক্তকনিকারা যেন দাপাদাপি করে বেড়াতে লাগে। আমার গুদ দিয়ে সাদা সাদা কামরস বের হয়ে ডাক্তার-এর মুখে পড়তে থাকে। আমার গুদ

ডাক্তার সেই রসগুলো খেয়ে নিল। জিভ দিয়ে ভগান্গ্কুরে খুব জোরে জোরে ঘষ্টানি দিতেই আমি চোখ-মুখে অন্ধকার দেকলাম। দমবন্ধ করা সুখে আকুল হয়ে গুদের আসল রস বের করে দিয়ে সুখের সর্গে উঠে গেলাম।

ডাক্তার উঠে বসে দুহাতে গুদ্তা চিরে ধরে গুদের মুখে বিরাট আকৃতির বাড়ার মুখটা ঠেকিয়ে চাপ দিতেই পুচুত করে বাড়ার কেল্লাটা আমার গুদে ঢুকে গেল। ডাক্তার আমার বুকের দিকে ঝুকে পড়ে দুহাতে দুটো মুঠোভরা মাই ধরে হাতের সুখ করে টিপতে লাগলো। আমার মুখের মধ্যে জিভ পুরে দিয়ে আমার মুখের লালাঝোল চুষে খেতে লাগলো।

তারপর কোমরটা তুলে ঘপাত করে সজোরে একটা রাম ঠাপ মারলো, ডাক্তারের আখাম্বা লেওরাতা আমার গুদের অত্যন্ত তাইতভাবে ঢুকে গেল। আমি যন্তনায় কাতরে উঠলাম। আমার গুদ ফেটে দরদর করে রক্ত গড়িয়ে পড়ল। সাদিয়া, তোমার জন্য আমার সব কিছু ফ্রী। তোমার গুদ ফাটিয়ে রক্ত বের করে দিলাম, আজ থেকে তোমার বাচ্চা হবার দায়িত্ব আমার।

আমার কথা সুনে চললে তোমার বাচ্চা হবার চিন্তা থাকবে না। এই বলে ডাক্তার আমার একটা মাই চুষতে লাগলো অন্য একটাই মাই টিপতে লাগলো। ডাক্তারের টেবলেট এর প্রবাবটা ক্রমশ কেটে জাত্চিললো। আমার হাতে পায়ে গায়ে জোর ফিরে এল। আমার কিন্তু কিছু করার ছিল না। ডাক্তার-এর ঠাটানো বিরাট আকৃতির বাড়াতা আমার গুদে ভরা। মাই চুষায় ও টেপে আমার গুদ শিরশির করছিল।

গুদ দিয়ে সর কাটছিল। সত্যি বলতে কি আমার ভালই লাগছিল। এক ধরনের মাদকতা অনুভব করছিলাম। গুদে বাড়া ঢুকিয়ে আমার খাড়া খাড়া শক্ত শক্ত মাই দুটো অনেকক্ষণ ধরে চুষল ডাক্তার। এবারে কমর তুলে তুলে ছোট ছোট করে ঠাপ মারতে লাগলো। আমার ছোট শক্ত গুদের মধ্যে আখাম্বা মত বাড়া শক্তভাবে ঢুকছিল আবার বের হত্ছিল।

বাংলাদেশী ভাই বোন চুদাচুদি চটি কাহিনী

বাড়ার কেল্লাটা গুদের গভীরে নাড়ির মুখটায় বারবার ঘষা খাটছিল। এক অপূর্ব পুলকে সুখে আমি যেন আকুল হয়ে উত্চিলাম। গুদ দিয়ে হর হর করে কামরস কাটছিল। ক্ষত্চর ডাক্তার দাত দিয়ে আমার মাইয়ের মাংসগুলো কামড়ে কামড়ে লত বসিয়ে রক্তাত্ক্ত করে তুলছিল। আশ্চর্য বেপার, তাতে আমি কোনো বেথা বিষ অনুভব করছিলাম না।

বরং এক ধরনের সুখ অনুভব করছিলাম, ডাক্তার বারাটা তুলে তুলে জোরে জোরে ঠাপ মারছিল। ঠাপের তালে তালে পচ পচ ফচ ফচ শব্ধ হত্ছিল। প্রায় আধাঘন্টা ধরে ডাক্তার আমার মাই দুটি টিপে চুষে ধালাবালা করে কমর খেলিয়ে গুদ মারছে। প্রচন্ড সুখে আকুল হয়ে আমি দুহাতে ডাক্তারের গলা জড়িয়ে ধরে গুদ্তাকে উপর দিকে তুলে তুলে দিতে লাগলাম। হঠাৎ আমার মাথার মধ্যে ঝিলিক দিয়ে উঠলো।

আমি চোখে মুখে অন্ধকার দেকলাম, প্রচন্ড সুখে আমার চক্ষু দুটি বুজে এল, দাত্কপাতি লাগলো। ডাক্তারকে সজোরে জড়িয়ে ধরলাম, আমার খুব জোরে জোরে নিস্সাস প্রস্সাস প্রবাহিত হতে লাগলো। গুলিবিদ্ধ হরিনীর নেই আমার সারা শরীরটা থর থর করে কেপে উঠলো। গুদের ভিতরটা খুব শক্ত হয়ে উঠে আপনা থেকেই ডাক্তারের আখাম্বা বারাটা কামড়ে কামড়ে ধরল। আমার গুদ

আমার সারা শরীরটা থরথর করে কেপে কেপে উঠতে লাগলো, আমি প্রচন্ড সুখে আকুল হয়ে উঠে পিচিক পিচিক করে গুদের আসল রস বের করে দিয়ে সুখের সর্গে উঠে গেলেম। সাদিয়া- ওরে বেতিচুদা গুদের রস বের করে দিলি? নে চুদমারানি হারামিচদানি মাগী এবারে তর ধসা গুদে আমার বাড়ার রস ঢালছি। এই বলে ডাক্তার দুহাতে আমার শক্ত মাই দুটো খুব জোরে মুঠো করে ধরে আখাম্বা বারাটা আমার গুদের গভীরে সজোরে ঠেলে ধরল।

Chotigolpo bangla বোনের কোমর জড়িয়ে ধরে চুমু খেয়ে ঠাপানো

ডাক্তারের বিরাট আকৃতির বারাটা আমার গুদের মধ্যে বীর্যের চাপে ফুলে ফুলে উঠতে লাগলো বাড়ার মাথা থেকে ফট ফটাস করে গরম বির্যগুলো গুদের গভীরে ঝরে পরার সময় আমার দারুন সুখ হত্ছিল। আমি শুধু উহ আহ করে উঠে চোখ বুজলাম। ডাক্তারও বীর্যপাতের পরম সুখে আকল হয়ে হি হি হু হু করে হাসতে লাগলো।

বলল আহ ওপে চুতমারানি আজ তর গুদ ফাটিয়ে গুদ মেরে খুব সুখ পেলাম। এমন সুখ আমি কোনদিন পাইনি। তারপর ভণ্ড ডাক্তার আমাকে বললেন, এখন থেকে তুমাকে সপ্তাহে এক দিন আমার চেম্বারে এসে টিটমেণ্ট নিতে হবে আমার কিছু ডাক্তার বন্ধুরা আছে তারাও মাজে মধ্যে তুমাকে ফ্রী টিটমেণ্ট দিবে।

এ কথা বলার পর হঠাৎ তিনি আমাকে বলে দিলেন পরবর্তীতে যদি চেম্বারে না যাই তা হলে তিনি আমাকে যে চুদেছেন তার ভিডিও টা আমার শ্বামির কাছে পাঠিয়ে দিবে। এর পর থেকে ডাক্তার এবং তার বন্ধুরা মিলে আমাকে অনেক বার চুদেছে। তার ঘটনা টা আপনাদের পরে কোন এক দিন বলব।

আরও পড়ুনঃ-

  1. বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chuda
  2. Bangla Golpo New Choti চা বাগানে ঘুরতে যেয়ে বউ ও বন্ধুর চোদাচুদি
  3. আমার মা নার্স নাকি মাগী-মা মাগী চুদা
  4. ছেলেকে তার ভোদা দেখিয়ে জোর করে চোদার জন্য
  5. মা ছেলে বাসর রাতের চটি ma chele basor
  6. চটি গল্প পড়ে সুন্দরী মায়ের গুদ মারলো ছেলে
  7. রাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলাম
  8. ছোট ভাইয়ের কাছে চোদা খেলাম
  9. পরের বৌয়ের সাথে গাড়িতে গ্রুপ সেক্স করলাম-বৌয়ের সাথে গ্রুপ সেক্স
  10. শিমুলের মা ও আমার প্রতিশোধ – আয়ামিলের বাংলা চটি সাহিত্য