Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
বন্ধুর দিদি আর ননদের গুদ এক বিছানায় চুদলাম – Bangla Choti Golpo

বন্ধুর দিদি আর ননদের গুদ এক বিছানায় চুদলাম – Bangla Choti Golpo

আমি হচ্ছি পার্থ আর আমি ন্যূ দিল্লীতে গ্রেটার কৈলাসে থাকি আর একটা প্রাইভেট কোম্পানীতে চাকরী করি. এমনি আমার কলকাতাতেই জন্মও আর পুরো এডুকেশন হয়েছে তবে চাকরির খাতিরে ন্যূ দিল্লী আসতে হয়েছে. এক বড় অফীসের কাজের খাতিরে তিন মাসের জন্য আমাকে গুয়াহাটিতে ডেপুটেসনে যেতে হয়েছিলো. গুয়াহাটিতে আমার কোনো জানা শোনা ছিলনা আর আমি গুয়াহাটি শহরের জন্য একেবারে নতুন ছিলাম. আমার এক বন্ধু ছিলো, নাম সুকান্ত, আর সেই বন্ধুটা আমাদের বাড়ির কাছে কয়েক মাস আগে থাকতে এসে ছিলো. সুকান্তর সঙ্গে আমার খুব ঘনিস্ঠতা হয়ে গিয়েছিল.

যখন সে যখন জানল যে আমাকে অফীসের কাজে তিন মাসের জন্য গুয়াহাটি যেতে হবে আর গুয়াহাটির আমি কোনো কিছু চিনি না তখন সে আমাকে বলল, “আরে ভয় পাচ্ছ কেনো? আমার বড় দিদি গুয়াহাটিতে থাকে. দিদি আমার থেকে মাত্র দেড় বছরের বড় আর তার বিয়ে গুয়াহাটিতে হয়েছে. তুমি আমার দিদির বাড়িতে গিয়ে তিন মাসের জন্য পেয়িংগ গেস্ট হিসেবে আরামে থাকতে পার. আমি আজকে রাত্রে আমার জামাইবাবু আর দিদির সঙ্গে ফোন কথা বলে নেবো.” তারপর সুকান্ত নিজের কথা মতন নিজের দিদি আর জামাই বাবুর সঙ্গে রাত্রে কথা বলে নিলো আর পরেরদিন সকালে আমাকে বলল, “পার্থ, কোন চিন্তা নেই, আমার দিদি জামাইবাবু তোমাকে নিজের বাড়িতে পেয়িংগ গেস্ট হিসেবে রাখতে রাজী হয়ে গিয়েছে. এইবার তুমি বীণা চিন্তাতে গুয়াহাটি যেতে পার.” আমি সুকান্তকে অনেক অনেক ধন্যবাদ দিলাম আর নিজের সময়ের মতন গুয়াহাটি চলে গেলাম.
আমি আমার প্রোগ্রাম মতন এক দিন সকাল বেলা গুয়াহাটি পৌঁছে গেলাম আর একটা অটো রিক্সা নিয়ে বন্ধুর দিদি জামাইবাবুর বাড়ি পৌঁছে গেলাম. দিদির বাড়িতে দেখলাম যে মাত্র তিন জন প্রাণী, দিদি, জামাইবাবু আর জামাইবাবুর এক ছোটো বোন. বাড়িতে সবাইকে দেখলাম বেশ হাঁসি খুশি প্রাণী. ওনাদের পরিচয়ে করিয়ে দি আপনাদের সঙ্গে:
জামাইবাবু: নাম – অশোক, বয়েস প্রায় ৪০ বছর, আর্মীতে কাজ করেন আর তাই শরীরটা এখনো বেশ শক্ত বন্ধনে বাঁধা. কাজের জন্য প্রায় বাইরে বাইরে থাকতে হয়ে আর ১০ – ১৫ দিন পরে বাড়িতে আসেন তাও মাত্র ২ – ৩ দিনের জন্য.
দিদি: নাম – নীলিমা, বয়েস প্রায় ৩২ – ৩৩ বছর. দেখতে বেশ ফর্সা রং আর খুব সেক্সী. শরীরটা দোহরা কিন্তু একটুকুও মোটা নয়. দিদি কোনো কাজ করেন না খালি একজন হাউস ওয়াইফ.
দিদির ছোটো ননদ: নাম – স্নিগ্ধা, বয়েস প্রায় ২০+. দেখতে মোটা মুটি বেশ ভালো তবে গায়ের রংটা একটু বেশি চাপা. এখনো পর্যন্তও স্নিগ্ধার বিয়ে হয়নি আর তাই টাইম পাস করার জন্য একটা প্রাইভেট স্কুলে টিচারি করে.
আমি শনিবারে দিদির বাড়িতে পৌঁছে ছিলাম আর তখন জামাইবাবু বাড়িতে এসেছিলেন. জামাইবাবু আমাকে অনেক খাতির করে বাড়তে নিয়ে গেলেন আর কয়েক ঘন্টার ভেতরে আমি বাড়ির সবাইের সঙ্গে বেশ জমিয়ে নিলাম. আমি নতুন বলে একটু কম কথা বলছিলাম কিন্তু জামাইবাবু আমার সঙ্গে চুটিয়ে আড্ডা মারতে থাকলেন আর থেকে থেকে ঠাট্টা ইয়ার্কী করতে থাকলেন.
বিকেল বেলা জামাইবাবু দিদি কে বললেন যে উনি একটু বাজার থেকে ঘুরে আসছি আর তুমি রাত্রে খাবার বানিওনা. রাত্রে খাবার হোটেল থেকে আনিয়ে নেবো কারণ আমাকে আমার শালা বাবুর ভালো করে খাতির করতে চাই আর তাছাড়া আমি সোমবারে ১০ – ১৫ দিনের জন্য রাজস্থান যেতে হবে. দিদি বলল, ঠিক আছে তোমরা বাজার ঘুরে আটটা পর্যন্তও বাড়ি ফিরে এসো ততখনে আমি হোটেল থেকে রাত্রের খাবার অনিয়ে নেবো. তারপর আমি আর জামাইবাবু দুজনে বাজার ঘুরে প্রায় আটটার সময় বাড়ি ফিরে এলাম আর ঘরে গিয়ে জামা কাপড় চেংজ করে হাত পা ধুয়ে হল ঘরে চলে এলাম. হল্ঘরে দিদি আর জামাইবাবু সোফাতে বসে ছিলেন. দিদির বাড়িতে দুটো বেডরূম, একটা হল আর একটা রান্নাঘর ছিলো আর দুটো বেডরূমের মাঝখানে একটা কমন বাতরূম ছিলো. এই সময় জামাইবাবু একটা শর্ট পরে ছিলেন আর দিদি একটা পাতলা কাপড়ের নাইটি পরে ছিলেন.
খানিক পরে জামাইবাবু সোফাতে বসে বসে দিদিকে বললেন, “আরে শোনো, কিছু পাপড় বা অন্য কিছু ভেজে দাও, আমরা একটু ড্রিংক করতে চাই.” জামাইবাবুর কথা শুনে দিদি উঠে রান্নাঘরে গিয়ে পাপড় ভেজে আর তার সঙ্গে তিনটে গ্লাস নিয়ে এলেন. দিদির হাতে তিনটে গ্লাস দেখে আমি একটু চমকে গেলাম কিন্তু কিছু বললামনা. হঠাৎ করে জামাইবাবু আমাকে জিজ্ঞেস করলেন, “পার্থ, তুমি ড্রিংক কর তো?”
আমি: একটু হেঁসে আর ঘাড়টা নীচু করে বললাম, হ্যাঁ কখনো কখনো ড্রিংক করি.
জামাইবাবু: কতটা নাও? জামাইবাবুর কথা শুনে দিদি হেঁসে দিলো তবে কিছু বললনা.
আমি: পরেরদিন যদি ছুটে থাকে তাহলে ৩-৪ পেগ নিয়েনি.
জামাইবাবু: তাহলে তো ভালই হলো কারণ কাল রবিবার আর আমাদের সবাইকার ছুটি আছে. চলো আমরা আনন্দ করে জমিয়ে ড্রিংক করি. এই বলে জামাইবাবু দুটো গ্লাসে বড় পেগ আর একটা গ্লাসে ছোটো পেগ ঢাললেন. ছোটো পেগটা দিদিকে দিলেন আর তারপর আমরা তিন জনে ধীরে ধীরে আমাদের ড্রিংক গুলো চুমুক দিতে থাকলাম. ড্রিংক করতে করতে জামাইবাবু আমাদের জোক্স শোনাছিলেন. প্রায় রাত নটার সময় জামাইবাবুর ছোটো বোন স্নিগ্ধা বাড়ি এলো আর তখন আমরা আমাদের ড্রিংক করা বন্ধ করে রাত্রে খাবার খেলাম আর শুতে গেলাম. আমার শোবার ব্যাবস্থা হল ঘরে করা হয়েছিলো আর দিদি আর জামাইবাবু নিজের ঘরে আর স্নিগ্ধা নিজের ঘরে শূতে চলে গেলো. ড্রিংকর নেশা আর সারা দিনের জার্নির জন্য ক্রান্ত থাকার দরুন আমি তাড়াতাড়ি ঘুমিয়ে পড়লাম.
রাত প্রায় ১২।৩০ টার সময় আমার ঘুম ভেঙ্গে গেলো আর আমি উঠে বাথরূমে গেলাম. আমি যখন বাথরূম যাচ্ছিলাম তখন আমি দিদির ঘর থেকে চুরির আওয়াজ শুনতে পেলাম কিন্তু পেচ্ছাব জোরে চেপে ছিলো বলে সোজা বাতরূম ঢুকে গেলাম. বাতরূম থেকে ফেরবার সময় আমি কৌতুহল বসত দিদির ঘরের দরজার একটা ফুটো দিয়ে ভেতরে উঁকি মারলাম আর দেখলাম যে দিদি বিছানার উপরে একেবারে লেঙ্গটো হয়ে পা দুটো উপরে করে শুয়ে আছে আর জামাইবাবু দিদি দুই মাঝখানে উপুর হয়ে শুয়ে দিদিকে জোরে জোরে ঠাপ মেরে মেরে চুদছেন. জামাইবাবুর ঠাপ খেতে খেতে দিদি আস্তে আস্তে গোঙ্গাছিলো আর থেকে বলছিলো, “আরও জোরে হ্যাঁ হ্যাঁ আরও জোরে চোদো আমাকে, ওহ আমি চোদা খাবার জন্য ভীষন ভাবে গরম হয়ে গেছি. জোরে জোরে আর চেপে চেপে নিজের বাঁড়াটা আমার গুদে ঢোকাতে থাকো রাজা আমার, আমার খুব ভালো লাগছে. ওহ কতো সুখ দিচ্ছ আমাকে……”
আমি দেখলাম যে জামাইবাবু আরও ৮ – ১০টা ঠাপ মারার পর জামাইবাবুর মাল আউট হয়ে গেলো আর তারপর দিদির পাশে দিদিকে জড়িয়ে ধরে শুয়ে পড়লেন. তখন দিদি জামাইবাবুর দিকে ঘুরে জামাইবাবুকে দুহাতে ধরে বলল, “শালা গান্ডু মাদারচোদ আমার গুদের জল না বেড় করে তুমি তোমার ফ্যাদা আউট করে শুয়ে পড়লে এইবার আমি কেমন করে আমার জল খোসাবো? শালা খালি বড় বড় বুলি ছাড়ো আর করবার সময় কিছু পার না. শালা গান্ডু বাপের ছেলে ঠান্ডা একটা নূনু নিয়ে আমার মতন মাগী চুদতে কেনো যে আসিস? আমাকে সেই রোজকারের মতন আঙ্গুল ঢুকিয়ে গুদের জল খসাতে হবে.” এই বলে দিদির নিজের দুটো আঙ্গুল একসঙ্গে গুদের ভেতরে ঢুকিয়ে গুদ খেঁচে জল খশিয়ে দিলো আর চোখ বন্ধ করে শুয়ে পড়লো. দিদি অবস্থার জন্য আমার খানিকটা দুঃখ হলো আর আমিও আমার বিছানাতে গিয়ে শুয়ে ঘুমিয়ে পড়লাম.
পরেরদিন সকলে ৭.00 টার সময় আমার ঘুম ভাঙ্গল আর আমি উঠে ব্রাস করে নাস্তা করে নিলাম. সারা দিন আমার কোনো কাজ ছিলনা বলে আমি বোর হতে লাগলাম. হঠাৎ করে জামাইবাবুর একটা ফোন এলো আর উনি ফোন এটেন্ড করার পর মন খারাপ করে দিদিকে বললেন, “আমাকে আজকের দুফুরের ফ্লাইটে ১৫ – ২০ দিনের জন্য রাজস্থান যেতে হচ্ছে, কারণ একটা এমার্জেন্সী এসে গেছে.” এই বলে জামাইবাবু উঠে ভেতরের ঘরে চলে গেলেন নিজের জামা কাপড় ঠিক করতে. জামাইবাবুর ফ্লাইট দুফুরে ২.৩৫ সময় ছিলো আর তাই আমি আর দিদি দুফুর ১.৩০ সময় জামাইবাবুকে এয়ারপোর্ট ছেড়ে এলাম. এয়ারপোর্ট থেকে ফেরবার পর দিদি আমাকে বলল, “চলো পার্থ খাবার খেয়ে নাও.” এই সময় বাড়িতে খালি আমরা তিন জনে ছিলাম. আমরা খাবার পর একটা সীডী লাগিয়ে সিনিমা দেখতে লাগলাম.
বিকেলবেলা আমি দিদি কে বললাম, দিদি আমি বাজারে যাচ্ছী, বাজার থেকে কিছু আনতে হবে?” দিদি আমাকে বলল, “না তেমন কিছু নয়, খালি ফেরবার সময় একটা জিন আর কিছু কাবাব নিয়ে এসো.” আমি প্রায় সন্ধ্যে ৭.০০ টার সময় জিন আর কাবাব নিয়ে বাড়িতে ফিরলাম. বাড়ি ফিরে দেখলাম যে বাড়িতে স্নিগ্ধার কোনো এক বান্ধবী এসেছে. খানিক পরে স্নিগ্ধা দিদিকে বলল, “আমি একটু আমার বান্ধবীর সঙ্গে একজনের বাড়ি যাচ্ছি, আজ তার এংগেজ্মেংট আছে.” দিদি বলল, “ঠিক আছে, কিন্তু কতখনে ফিরে আসবে?” তখন স্নিগ্ধার বান্ধবী বলল, “দিদি আমরা কাল সকাল বেলা ফিরবো কারণ আজ সারা রাত ধরে নাচ গান চলবে.” এই শুনে দিদি মানা করতে লাগলো আর বলল, “স্নিগ্ধা তোমার দাদা বাড়িতে নেই তাই তোমার ওই বাড়িতে সারা রাত থাকা ঠিক হবে না.” কিন্তু স্নিগ্ধা আর তার বান্ধবী অনেক বলার পর দিদি বলল, “আচ্ছা বাবা কিন্তু কাল সকালে তাড়াতাড়ি ফিরে এসো.” এই কথা সোনার পর স্নিগ্ধা তার বান্ধবীর বাড়ি চলে গেলো.
এইবার বাড়িতে খালি আমি আর দিদি রয়ে গেলাম. স্নিগ্ধা আর তার বান্ধবী যাবার পর দিদি আমাকে বলল, “পার্থ, বাড়িতে এখন খালি আমরা দুইজনে আছি, চল আমরা হোটেল থেকে খাবার অনিয়েনি. তুমি কি বলো?” আমি দিদি কে সঙ্গে সঙ্গে বললাম, “হ্যাঁ তুমি ঠিক বলেছো.” তখন দিদি আবার বলল, যতখনে হোটেল থেকে খাবার আসছে আমি একটু জিন খেয়েনি. অনেক দিন জিন খাইনি. পার্থ তুমি কি একটু জিন খাবে আমার সঙ্গে?” আমি ঘাড় নেড়ে বললাম, “না, আমাকে কাল সকালে অফীস যেতে হবে আর অফীস গিয়ে অডিট করতে হবে.” আমার কথা শুনে দিদি বলল, “আরে জিন তো একটা লেডীস ড্রিংক. তুমি যদি একটু খাও তো কিছু হবেনা আর সেই সঙ্গে তুমি আমার সঙ্গ দিতে থাকবে.” আমি তখন বললাম, “ঠিক আছে, তবে আমি আগে একটা ফোন করে লোকল ব্রান্চের ম্যানেজারের কাছে একটা এপয়ন্টমেন্ট নিয়ে নিতে হবে.” ফের আমি আমার গুয়াহটির ব্রান্চের ম্যানেজারের সঙ্গে কথা বললাম আর সেই ভদ্রলোক আমাকে মঙ্গলবারের সকাল ১০.০০টার সময়ের এপয়ন্টমেন্ট দিলেন. এই শুনে আমি একটু নারভাস হয়ে গেলাম কারণ আরও একদিন বাড়িতে থাকলে আমি ভীষন বোর হয়ে যাবো বলে.
দিদি উঠে রান্নাঘর থেকে কিছু চানাচুর আর পোট্যাটো চিপস্ নিয়ে আর সঙ্গে দুটো গ্লাস নিয়ে এলো আর দুটো লার্জ পেগ বানলো. যখন দিদি দিদি পেগ বানাছিল্লো তখন দিদির বুকের আঞ্চলটা পরে গেলো আর আমি দিদির বড় বড় মাই গুলো ব্লাউস উপর থেকে দেখতে লাগলাম. পেগ বানাবার সময় দিদি নিজের আঞ্চল ঠিক করলো. ড্রিংক করতে করতে আমরা কলকাতার বিষয়ে কথা বলতে লাগলাম. কথা বলতে বলতে আমি আর দিদি প্রায় ৪ – ৪ পেগ খেয়ে নিলাম. দেখলাম দিদির একটু একটু নেশা ধরতে শুরু করেছে. তাও দিদি আবার থেকে ছোটো পেগ বানিয়ে জিন খেতে থাকলো. ছোটো দুই পেগ খাবার পর দিদি ভুলভাল বকতে লাগলো আর পা টলতে লাগলো. আমি দিদি কে বললাম, ব্যাস দিদি আর খেয়ো না. চলো আমরা খাবার খেয়েনি. রাত অনেক হয়ে গিয়েছে.” আমার কথা শুনে দিদি বলল, “পার্থ, তুমি খাবার লাগাও.” আমি কোনো মতে দিদি কে খাবার খাইয়ে দিলাম আর নিজেও খেয়ে নিলাম.
খাবার খাওয়া হবার পর দিদি আমাকে বলল, “পার্থ তুমি আমাকে ধরে ধরে একটু টয়লেটে নিয়ে চলো আর তার পর আমাকে বেডরূমে ছেড়ে দিও.” আমি দিদির কোমরটা ধরলাম আর দিদির একটা হাত আমার কাঁধে নিয়ে কোনোমতে দিদিকে টয়লেটে নিয়ে গেলাম. টয়লেটে ঢুকবার পর দিদি দরজা বন্ধ করলো কিন্তু পুরো বন্ধ করলনা. আমি আধখোলা দরজা দিয়ে দেখতে পেলাম যে দিদি প্রথমে নিজের শাড়ি আর সায়া দুটোই ধরে উপরে করলো আর তার পর প্যান্টিটা হাঁটু পর্যন্তও নাবিয়ে পেচ্ছাব করতে বসল. আমি দিদির গোল গোল আর ভারি ভারি পাছার দাবনা গুলো পরিষ্কার ভাবে টয়লেটের আলোতে দেখতে পাচ্ছিলাম. এই সব দেখে আমার বাঁড়া খাড়া হয়ে গেলো. পেচ্ছাব হয়ে গেলে একটু জল নিয়ে গুদটা ধুয়ে দিদি আস্তে আস্তে বাইরে এলো আর আমি আবার দিদিকে ধরে ওনার বেডরূম নিয়ে গেলাম. বিছানাতে শোবার সঙ্গে সঙ্গে দিদি এলিয়ে পড়লো আর জড়ানো আওয়াজে আমাকে বলল, “পার্থ, তুমিও এই ঘরে আমার কাছে শুয়ে পর. শোবার আগে ঘরের বড়ো লাইটটা নিবিয়ে ছোটো লাইটটা জ্বালিয়ে দিও.”
আমি তখন আবার হল ঘরে গিয়ে নিজের আন্ডারওয়েরটা খুলে রেখে খালি পাইজামা আর একটা গেঞ্জী পরে দিদি কাছে গিয়ে শুয়ে পড়লাম. শোবার আগে দেখলাম যে দিদির শাড়ি আর আঞ্চলটা এইদিক ওইদিক হয়ে গিয়েছে. দিদি আমার জন্য পালন্কেতে দেওয়ালের দিকে জায়গা ছেড়ে দিয়ে শুয়ে ছিলো তাই আমি দেওয়ালের দিকেই চুপচাপ শুয়ে পড়লাম. এতখন ধরে আমি আমার বন্ধুর বোনকে নিজের বোন মনে করছিলাম আর তাই আমার মনের ভেতরে দিদিকে নিয়ে কোনো খারাপ ভাবনা ছিলনা. কিন্তু বিছানার উপরে শাড়ি আর অঞ্চল ঠিক না করে দিদিকে শুতে দেখে আমার মনের ভেতরে কেমন যেন হতে লাগলো.
আমার বাঁড়াটা পাইজমার ভেতরে খাড়া হয়ে টনটন করছিলো আর মাথার মধ্যে দিদির সেক্সী শরীরটা ঘুরছিলো. হঠাৎ আমার মাথাতে কাল রাতের ঘটনা (গুদের ভেতরে দুটো আঙ্গুল ঢুকিয়ে গুদের জল খোশানোর) ঘুরতে শুরু করে দিলো. আমি অনেক চেস্টা করে মাথার ভেতর থেকে এই সব কথা বেড় করে আস্তে আস্তে ঘুমিয়ে পড়লাম. রাত প্রায় ১.৩০টার সময় আমার ঘুম ভেঙ্গে গেলো কেননা আমার খুব জোরে পেচ্ছাব পেয়েছিলো. আমি পালন্কেতে দেওয়ালের দিকে শুয়ে ছিলাম বলে উঠতে হলে আমাকে দিদির উপরে দিয়ে যেতে হতো আর তাই দিদির উপর থেকে যাবার জন্য আমি আস্তে করে দিদির পায়ের উপরে আমার একটা হাত রাখলাম. দিদির পায়ের উপরে হাত রাখতেই আমার মাথা ঘুরে গেলো কারণ দিদির শাড়িটা হাঁটু পর্যন্তও উঠে গিয়েছিলো আর আমার হাতটা দিদির খোলা উরুর উপরে রাখা ছিলো. আমার হাত দিদির খোলা উরুর উপরে রাখলেও দিদি কিছু বললনা.
আমি তাড়াতাড়ি বিছানা থেকে উঠে টয়লেটে গেলাম.
পেচ্ছাব করবার পর আমার মনটা আবার দিদির দিকে গেলো আর সঙ্গে সঙ্গে আমার ল্যাওড়াটা চর চর করে খাড়া হয়ে গেলো. আমি মনে মনে ভাবলাম যে দিদি তো ঘুমাচ্ছে আর আমি যদি এখন দিদির শরীরে হাত লাগাই তাহলে দিদি কিছু বুঝতে পারবেনা. আর যদি দিদির ঘুম ভেঙ্গে যায় তো বুঝবে যে আমি ঘুমের ঘোরে হাত ঘোরাচ্ছি আর কিছু বলবেনা. আমি আবার বিছানাতে শূতে যাবার আগে লাইটটা অফ করে দিলাম আর তাতে চারিদিকে একেবারে অন্ধকার হয়ে গেল আর আমি আস্তে আস্তে বিছানার কাছে চলে এলাম আর দিদির পাশে শুয়ে পড়লাম. শুয়ে পড়ার পর আমি আস্তে আস্তে দিদির কাছে সরে গেলাম আর আস্তে করে আমার একটা হাত দিদির পেটের উপরে রাখলাম.
খানিক পরে যখন দেখলাম যে আমার হাত রাখাতে দিদি কোনো নড়াচড়া করলনা তখন আমি আস্তে আস্তে হাতটা উপরে দিকে নিয়ে গিয়ে আস্তে করে ব্লাউসে ঢাকা একটা মাইয়ের উপরে রেখে দিলাম. দিদির একটা মাইয়ের অর্ধেকটা আমার হাতের নীচে চলে এলো. এরপর আমি আস্তে আস্তে দিদির মাইটা টেপা শুরু করে দিলাম. অর্ধেক মাই টিপতে টিপতে আস্তে আস্তে দিদির পুরো মাইটা হাতের নিয়ে টেপা শুরু করলাম. ব্রাওসের নীচে ব্রা পরে থাকার জন্য মাইয়ের বোঁটাটা খুঁজে নিতে পারছিলাম না. আমি লক্ষ্য করলাম যে দিদি এখনো অঘোরে ঘুমাচ্ছে আর আস্তে আস্তে আমার বাঁড়াটা খাড়া হয়ে টনটন করতে শুরু করে দিলো. ব্লাউস আর ব্রার উপর থেকে মাই টেপাতে সেরকম জুত হচ্ছিলনা. কলকাতাতে আমি বাসে আর লোকল ট্রেনে না জানি মেয়ে আর মাগীদের মাই টিপেছি তাই এখন আর সেইরকম মজা হচ্ছিল্লো না.
আমি মনে মনে ভাবলাম যে এইবার দিদির আসল মালটার খবর নেওয়া উচিত আর তাই আমি আস্তে করে আমার একটা হাত দিদির পায়ের উপরে রাখলাম. আমার হাতটা দিদির শাড়ির উপরে পড়লো আর আমি বুঝতে পারলাম যে হাতটা আরও একটু নীচে নিয়ে গেলে দিদির খোলা পেটে হাত দিতে পারবো আর আমি তাই করলাম. সঙ্গে সঙ্গে আমার হাতটা দিদির মোলায়েম, নরম আর মসরীন উরুর উপরে পড়লো. আমার হাতের ছোঁয়াতে দিদি এইবার একটু নড়া চড়া করলো আর তারপর আবার শান্ত হয়ে ঘুমিয়ে পড়লো. আমিও খানিকটা সমেয়ের জন্য থেমে গেলাম আর তার পর হাতটা আস্তে আস্তে উপর দিকে নিয়ে যেতে লাগলাম. আমার হাতের সঙ্গে লেগে দিদির শাড়ি আর সায়া উপরে উঠতে লাগলো.
দিদি আবার একটু নড়াচড়া করলো আর আবার ঘুমিয়ে পড়লো. এইবার আমার খালি মনে হতে লাগলো যে আমি কতখনে আমার হাতটা দিদির দুই পায়ের মাঝখানে নিয়ে গিয়ে ভালো করে হাতরাতে পারবো. আমি লক্ষ্য করলাম যে দিদির দুই পা একেবারে জোড়া আছে আর তাই আমার আঙ্গুল বা হাত দিদির গুদের কাছে যেতে পারছেনা. আমি তবুও আমার হাতটা আস্তে আস্তে উপরে নিয়ে গিয়ে আমার আঙ্গুল গুলো দিদির দুই পার মাঝখানে ঢোকাবার চেষ্টা করলাম. আমার এমনি করাতে দিদি আবার থেকে নরা চড়া করলো আর নিজের একটা পা হাঁটুর কাছ থেকে মুরে নিলো আর তাইতে দিদির পা দুটো খুলে গেলো. আমি এই অবস্থা দেখে তাড়াতাড়ি আমার হাতটা দিদির দুই পার মাঝখানে নিয়ে গেলাম. এইরকম করাতে আমার বুড়ো আঙ্গুলটা দিদির গুদের বেদির উপরে পড়লো আর একটা আঙ্গুল প্যান্টির উপর থেকে গুদের চেড়ার উপরে চলে গেলো. যে আঙ্গুলটা গুদের চেড়ার উপর ছিলো সেটা দিয়ে দিদির গুদের গরমী অনুভব করতে পারছিলাম আর তার সঙ্গে জায়গাটা একটু একটু ভেজা ভেজা লাগছিলো.
ঘরের ভেতরে একেবারে অন্ধকার ছিলো আর আমার বুকটা উত্তেজনাতে বেশ জোরে জোরে ধক ধক করছিলো. আমি ভাবছিলাম যে এরপর আমি কি করবো? কারণ দিদির গুদটা প্যান্টিতে পুরোপুরি ঢাকা পরে ছিলো. আমি যদি প্যান্টির ভেতরে হাত ঢোকাই তাহলে দিদি জেগে যেতে পারে, কিন্তু এতখন দিদি তেমন কোনো নড়াচড়া করেনি দেখে আমার সাহস বাড়তে লাগলো. আমি ভাবলাম যদি প্যান্টির পাস থেকে আমার আঙ্গুল ঢুকিয়ে দি তাহলে আমি দিদির গুদটা ভালো করে ছুঁয়ে দেখতে পারবো. আমি আস্তে আস্তে আমার একটা আঙ্গুল দিয়ে প্যান্টির একটা সাইড টেনে তুললাম আর আঙ্গুলটা প্যান্টির ভেতরে ঢুকিয়ে দিলাম. আমার আঙ্গুলটা দিদির গুদের এক কোনে পৌঁছে গিয়েছিলো.
আমি আস্তে আস্তে আঙ্গুলটা নড়াতে বুঝতে পারলাম যে দিদির গুদটা রসে ভিজে রয়েছে আর তাই আমার আঙ্গুলটা আরামসে দিদির গুদের মুখের কাছে চলে গেলো. আমি আঙ্গুলটা গুদের মুখে নিয়ে যেতে যেতে বুঝলাম যে দিদির গুদটা একেবারে পরিষ্কার করে শেভ করা আছে আর খুব নরম আর মূলায়েম. আমি আস্তে আস্তে আমার আঙ্গুলের ডগাটা গুদের ভেতরে ঢুকিয়ে আস্তে আস্তে নরানো শুরু করে দিলাম. এইরকম ৫ – ৬ বার আঙ্গুলটা গুদের ছেঁদার ভেতরে ঢোকাতে আর বাইরে বেড় করতে দিদি হঠাত করে জেগে উঠলো আর আমি ঘাব্রিয়ে গিয়ে ভাবতে লাগলাম যে আমি এইবার কি করবো, আমার তো সাহস শেষ হয়ে গিয়েছিলো.
আমি খালি ভাবছিলাম যে আমার সব কিছু শেষ হয়ে গেল বা যাবে. দিদি নিজের হাতটা নিয়ে গুদের উপরে রাখলো আর আস্তে আস্তে হাত বোলাতে লাগলো আর গুদের উপরে আমার হাতটা পেয়ে আমার হাতটা ধরে চুপ করে শুয়ে থাকলো. আমার মনে হলো দিদি বোধ হয়ে গুদের উপরে আমার হাতটা পেয়ে ঘাবরে গিয়েছে. আমি আমার হাতটা ওমনি ভাবে রেখে মটকা মেরে শুয়ে থাকলাম যেন ঘুমের ঘোরে আমার হাতটা দিদির গুদের উপরে চলে গেছে. আমি চোখ বন্ধ করে ভাবছিলাম এবং গুদের ভেতর থেকে আমার হাত বেড় করে দিদি আমাকে একটা ধাক্কা মারবে আর আমাকে বকা দেবে.
কিন্তু দিদি তেমন কিছুই করলনা আর যেটা করলো আমি সেটার কল্পনাও করিনি. দিদি গুদের উপর থেকে আমার হাতটা সরিয়ে দিয়ে গুদটা খানিকখন ধরে চুলকালো আর তারপর প্যান্টিটা কোমর থেকে নাবিয়ে দিলো আর দিদির গুদের অর্ধেকটা বেরিয়ে পড়লো. এই সব করার পর দিদি আবার ঘুমিয়ে পড়লো. আমার আঙ্গুলটা এখনো দিদির গুদর ভেতরে ঢোকানো ছিল. আর যখন দিদি গুদের অর্ধেকটা খুলে দিয়ে দিদি আবার ঘুমিয়ে পড়লো আমি বুঝতে পারলাম যে দিদি চুপচাপ শুয়ে শুয়ে মজা নিতে চাই.
আমি আরও খানিক পরে সাহস করে গুদের ভেতর থেকে আঙ্গুলটা বেড় করে আমার হাতটা প্যান্টির ভেতরে ঢুকিয়ে দিলাম আর মাঝের আঙ্গুলটা সোজা দিদির গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম. গুদটা রস ভর্তি থাকার জন্য আমার আঙ্গুলটা বীণা বাধায় অর্ধেকের বেশি গুদের ভেতরে ঢুকে গেলো আর সঙ্গে সঙ্গে দিদি পা দুটো আরও ভালো করে দুই দিকে ছড়িয়ে দিলো আর নিজের হাত দিয়ে আমার হাতটা ধরে গুদের উপরে ঘোষতে ঘোষতে আস্তে আস্তে গোঙ্গাতে থাকলো. আমি এই সব দেখে আমার অন্য একটা অঙ্গুলে গুদের ভেতরে পুরে দিলাম আর দুটো আঙ্গুল চালাতে চালাতে দিদির গুদটা আস্তে আস্তে খেঁচেতে লাগলাম.

আরো বাংলা চটি :

আমার এমনি করার খানিকপরে দিদির শ্বাঁস জোরে জোরে পড়তে শুরু করে দিলো. এতখন ধরে আমি খালি হাতটা দিয়ে দিদির গুদটা নিয়ে খেলা করছিলাম কিন্তু এইবার আমি দিদির আরও কাছে সরে এসে নিজের মুখটা দিদির মুখের কাছে এমন ভাবে রাখলম যাতে আমার ঠোঁটটা ঠিক দিদির ঠোঁটের কাছে রাখা থাকলো. আমার এতখন আস্তে আস্তে দুটো আঙ্গুল দিয়ে দিদির গুদটা খেঁচছিলাম তবে এইবার আমি আমার আরেকটা আঙ্গুল দিদির গুদের ভেতরে ঢুকিয়ে তিনটে আঙ্গুল দিয়ে দিদির গুদটা জোরে জোরে আঙ্গুল চোদা করতে লাগলাম. দিদি কিন্তু এখনো ঘুমিয়ে থাকার নাটক করে যাচ্ছিলো. আমি মনে মনে ভাবলাম যে অনেক নাটক হয়ে গিয়েছে এইবার জীবনের আসল মজা নিয়ে নেওয়া যাক.
আমি যখন আমার থার্ড আঙ্গুলটা দিদির গুদের ভেতরে ঢোকালম তো দিদি আস্তে করে আহ করে উঠলো. মুখেতে আহর আওয়াজ বেড় করতে দিদির মুখটা একটু খুলে গেলো আর আমি সঙ্গে সঙ্গে আমার জীভটা দিদির মুখের ভেতরে ঢুকিয়ে দিদির ঠোঁটে চুক চুক করে চুমু খেতে লাগলাম. চুমু খেতে খেতে আমার হাতটা গুদের উপর থেকে সরিয়ে নিয়ে দিদিকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরলাম. দিদি একটু নড়ে চড়ে বলল, “উমম্ম্ম্ম্ম্ং পার্থ তুমি কি করছো? চলো সরো আমার উপর থেকে. কেউ যদি জানতে পায় তাহলে সর্বনাশ হয়ে যাবে” এই বলে দিদি আমাকে দুই হাত দিয়ে নিজের উপর থেকে সরাতে চাইলো. কিন্তু আমি দিদিকে দুই হাত দিয়ে ভালো করে জাপটে ধরেছিলাম তাই দিদি আমাকে সরাতে পাড়লনা. আমি তখন দিদি কে বললাম, “দিদি আমি জানি যে প্রায় আধ ঘন্টা ধরে চোখ বন্ধ করে ঘুমিয়ে থাকার ভান করে আছো আর গুদেতে আঙ্গুল দিয়ে খেঁচে দেওয়া তোমার খুব ভালো লেগেছে আর চুপচাপ তার মজা নিয়ে চলেছও.” .
আমার কথা শুনে দিদি আমাকে দুই হাতে ঠেলে ফেলে দেবার চেস্টা বন্ধ করে দিলো আমাকে বলল, “শয়তান ছেলে, আমার সঙ্গে এই সব করতে তোর একবারের জন্য ভয় করলো না? আমি তোর বন্ধুর দিদি আর তোর থেকে বয়সে বড় সেটা তুই জানিস কি না?” দিদির কথা শুনে আমি বললাম, “হ্যাঁ দিদি প্রথমে প্রথমে ভয়তো লাগছিলো, কিন্তু এখন আর কোন ভয় করছেনা. এখন তো জেনে গিয়েছি যে তোমার আমার সঙ্গে এই সব করতে অপত্তি নেই.” এতটা বলে আনি দিদির পীঠ থেকে হাত দুটো সরিয়ে নিয়ে দুই হাত দিয়ে এইবার আমার হাত দুটো দিদির পোঁদের নীচে দিকে নিয়ে গেলাম আর তারপর দুই হাত দিয়ে দিদির প্যান্টিটা দুহাতে ধরে নীচের দিকে টানতে লাগলাম. তখন দিদি আমাকে বলল, “পার্থ তুই কি আমার সঙ্গে ওই সব কাজ করতে চাস? আমি কিন্তু তোর সঙ্গে সব কিছু করতে রাজি আছি কারণ তুই আমাকে অনেক গরম করে দিয়েছিস. এই বলে নিজের হাত দিয়ে প্যান্টিটা পুরো খুলে ফেলল আর পালন্কের এক কোনায় রেখে দিলো.
এই দেখে আমিও আমার পাইজামাটা খুলে ফেললাম আর আস্তে আস্তে দিদির শরীর থেকে শাড়ি, সায়া, ব্লাউস আর ব্রা খুলে ফেললাম. এখন অন্ধকার ঘরে আমি আর দিদি দুজনেই একেবারে লেঙ্গটো হয়ে গেলাম আমি দিদির উপরে শুয়ে মন দিয়ে দিদির মাই দুটো টিপতে টিপতে খানিক বাদে দিদির একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করে দিলাম. দিদি নীচে শুয়ে শুয়ে মাই চোষাতে চোষাতে আমার মাথাতে হাত বোলাতে লাগলো. খানিক পরে দিদি একটা হাত নীচের দিকে নিয়ে গিয়ে আমার খাড়া ল্যাওড়াটা ধরে আস্তে আস্তে নাড়তে শুরু করে দিলো আর বলল, “পার্থ অনেক খেলা করা হয়ে গিয়েছে, চল এইবার আমরা আসল কাজ শুরু করি.” এই বলে দিদি আমার লকলকে বাঁড়া হাতে ধরে নিজের খোলা গুদের মুখের উপরে আস্তে আস্তে রগ্রাতে লাগলো.
দিদির গুদের ছেঁদাটা রস গড়িয়ে গড়িয়ে একেবারে হর হরে হয়ে ছিলো আর আমি একটু আস্তে করে একটা ধাক্কা মারতেই আমার বাড়ার মুন্ডীটা পক্ করে দিদির গুদের ভেতরে ঢুকে গেলো। দিদির গুদের ভিতর কালো বাড়াটা ঢুকতেই দিদি আহহ্ করে কঁকিয়ে উঠল। আমি তখন দিদিকে দুইহাতে জড়িয়ে ধরে আস্তে আস্তে আমার বাঁড়াটা দিদির গুদের ভেতরে ঢোকাতে আর বেড় করতে শুরু করলাম. দিদির গুদের ভেতরে আমার বাঁড়াটা বেশ টাইট ফিটিঙ্গ ছিলো বলে আমাকে বাঁড়াটা ঢোকাতে আর বেড় করতে একটু জোড় লাগাতে হচ্ছিল. কয়েকটা আস্তে আস্তে ঠাপ মারার পর আমি একটা জোরে ঠাপ মারলাম আর সঙ্গে সঙ্গে আমার ৮” বাঁড়াটা পুরোপুরি দিদির গুদের ভেতরে সেঁদিয়ে গেলো.
আমার পুরো বাঁড়া গুদে নেবার পর দিদি খালি একবার আহ করে উঠলো আর নিজের একটা হাত আমার পোঁদের উপরে রেখে একটা আঙ্গুল আমার পোঁদের ভেতরে ঢুকিয়ে দিলো আর এমনি করতে আমার বাঁড়াটা দিদির গুদের আরও গভীরে ঢুকে গেলো. আমি তখন আমার হাত দুটো দিদির পীঠের নীচ থেকে বেড় করে দিদির পাছাটা দু হাতে ধরে উপরে দিকে তুলে ধরে একটা আঙ্গুল দিদির পোঁদের ভেতরে ঢুকিয়ে দিলাম. সঙ্গে সঙ্গে দিদি ওহ করে কোমর তুলে ধরলো আর আমার বাঁড়াটা দিদির গুদের আরও ভেতরে ঢুকে একেবারে সেট হয়ে গেলো. এরপর দিদিকে ওমনি করে ওপরে তুলে ধরে গপাত গপাত করে চোদা শুরু করলাম দিদি আমাকে দুই হাত জড়িয়ে ধরে আমার গালের সঙ্গে নিজের একটা গাল ঘোষতে ঘোষতে আমাকে বলল, “ওহ পার্থ আজ কতো দিন পরে আমার গুদটা একটা মোটা আর লম্বা বাঁড়া গিলছে. আমার খুব ভালো লাগছে, চোদো চোদো পার্থ আরও জোরে জোরে চোদো.
আজ সারা রাত ধরে আমাকে চুদে চুদে আমার গুদ্ ভরে গিয়েছে, তোমার বাঁড়াটা আমার গুদের মাপের বলে আমার খুব ভালো লাগছে. ওউ ওউ ওহ আইিীইইই ইসসসসসসসস সোনা আমার দাও আরও চেপে চেপে ভরো তোমার বাঁড়াটা আমার গুদের ভেতরে. আজ সারা রাত ধরে আমাকে চুদে চুদে আমার গুদটা ফাটিয়ে দাও সোনা মানিক আমার.” আমি দিদির কথা গুলো শুনতে শুনতে ঝপ ঝপ করে ঠাপাতে থাকলাম. পুরো ঘরের ভেতরে এই সময় খালি আমাদের চোদা চুদির পচ পচ পচাত পচাত আওয়াজ শোনা যাচ্ছিল্লো. আরও ১০ – ১২ মিনিট ধরে ঠাপ খাবার পর দিদি নীচ থেকে শুয়ে শুয়ে আমাকে চার হাতে পায়ে জড়িয়ে ধরলো আর আস্তে আস্তে দিদির শরীরটা শক্ত হতে লাগলো. দিদি আমাকে দুই হাত আর দুই পা দিয়ে জড়িয়ে ধরে আমাকে বলল, “পার্থ, আরও জোরে জোরে চোদো নিজের বন্ধুর দিদিকে. পার্থ, আজ তোমার ঠাপ খেতে খেতে যদি আমার গুদটা ফেটে যায় তাহলে আমার কোন দুখঃ থাকবেনা.
ওহ আমার আমার খুব ভালো লাগছে, যখন যখন তোমার জামাইবাবু আমাকে চোদে তখন আমাকে মাঝখানে ছেড়ে গুদের ভেতর থেকে বাঁড়াটা বেড় করে নেয়. তোমার জামাইবাবু আমার গুদ চুদে নিজের মাল বেড় করে দেয় আর আমার পুরো শরীরে আগুন লাগিয়ে ছেড়ে দেয়ে. আইইইইইই আআজ আমিইইই খুব সন্তুস্ট. তুমি আরও জোরে জোরে আমাকে চুদতে থাকো. ওহ আমাআআর রাজাআঅ আআহহাঅ আমার হবেএএ হবেএএ, ওহ কতো দিন পরে আমার সুখ জল খোসবে” এই সব বলতে বলতে দিদির গুদের আসল জল খোসিয়ে আমার বাঁড়াটা ভাসিয়ে দিলো. দিদির গুদ জল খোসলেও আমার বাঁড়ার মাল বেড় হয়নি আর তাই আমার বাঁড়াটা টনটন করছিলো আর আমিও আমার গায়ের জোরে লম্বা লম্বা ঠাপ মারতে মারতে দিদির গুদ চুদতে থাকলাম. খানিক পরে দিদি আবার থেকে আবার গরম হতে লাগলো আর আমাকে বলল, “সাবাস পার্থ সাবাস, তুমি আমার গুদের রাজা আমার গুদ জল খসাতে পেরেছো এতদিন পর. এর পর তুমি যখন বলবে আমি শাড়ি খুলে তোমাকে আমার গুদ চুদতে দেবো, দাও দাও আরো ভেতরে ঢুকিয়ে দাও.” আমি কোন কথায় কান না দিয়ে দিদিকে চুদতে থাকলাম. দিদি নীচে শুয়ে শুয়ে নিজের কোমর তুলে তুলে তল ঠাপ দিতে দিতে দিদি আবার গুদের জল খসালো.
দিদির কথা বার্তা শুনতে শুনতে আমিও আমার চোদার স্পীডটা যতটা পারা যায় বাড়িয়ে দিলাম আর আরও ১০ – ১২ টা ঠাপ মারার পর আমি বাঁড়াটা যতটা পারা যায় গুদের গর্তে ঢুকিয়ে দিয়ে অমার ফ্যাদার পিচকারী ছেড়ে দিলাম আর দিদির উপরে উপুর হয়ে শুয়ে পড়লাম. আমি প্রায় ১০ – ১৫ মিনিট দিদির উপরে শোবার পরে আমাকে দিদি আস্তে ওঠালো আর একটা তোয়ালে দিয়ে আমার সারা গায়ের ঘাম পুঁছে দিলো আর তার পর লেঙ্গটো হয়ে বাতরূমে পেচ্ছাব করতে গেলো. পেচ্ছাব করার পর গুদটা ভালো করে ধুয়ে দিদি ঘরের বড় লাইটটা জ্বালিয়ে দিয়ে আবার লেঙ্গটো অবস্থাতেই বিছানাতে এসে বসল আর আমার খোলা গায়ে হাত বোলাতে বোলাতে বলল, “পার্থ, তোমার ল্যাওড়ার কোনো তুলনা হয়না. তোমার বাঁড়াটা খুব সুন্দর আর বেশ তেজী আছে.

The post বন্ধুর দিদি আর ননদের গুদ এক বিছানায় চুদলাম – Bangla Choti Golpo appeared first on Bangla New Choti Golpo.