Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
মার ভোদা চুষে দিয়ে নিজের মাকে ধন্য কর

মার ভোদা চুষে দিয়ে নিজের মাকে ধন্য কর

তখন শীতকাল ছিল। bangla choti golpo ma এইরকম একদিন সকালে আমি কলেজ থেকে একটু তারাতারি ফিরে এলাম, বাড়িতে এসে ঘরে কাউকে না পেয়ে আমি ছাদে দেখতে গেলাম। ছাদে ঢুকার আগে আমি শুনতে পেলাম আমার মা আর আমাদের কাজের ছেলে আবুল কথা বলছে।

আবুল গ্রামের ছেলে, আমাদের বাড়িতে ৩ মাস হল কাজ করছে। তার বয়স ১৯/২০ হবে, গ্রামের ছেলে তাই একদম সাধারন চালচলন ও কথাবার্তা। সে আমার মাকে সবসময় “মা” বলে ডাকে।

আবুল একটা হাফ প্যান্ট পড়ে আছে আর মা ছাদের মেজেতে চাদর বিছিয়ে রোদে শুয়ে আছে নাইটি পড়ে। মা আবুলকে বলছে ম্যাসাজ করে দিতে। আমি লুকিয়ে দেখতে লাগলাম মাকে ম্যাসাজ করা।

মা প্রথমে তার হাত ম্যাসাজ করতে বলল। আবুল তারাতারি হাত ম্যাসাজ করে এবার মার পা থেকে হাঁটু পর্যন্ত টিপতে লাগল। মা আবুল যে পাটা টিপছে সেটা উঠিয়ে একটু ফাঁক করে হাঁটুতে ভাজ করে নিল। এতে মার নাইটি পা থেকে নিচে পড়ে এক সাইড আমার চোখের সামনে ভেসে উঠল। আমি মার থাই পর্যন্ত দেখতে পাচ্ছিলাম। আমি জানি শালা আবুল এটা দেখে মজা নিচ্ছে।এরপর মা উঠে তার নাইটি খুলে ফেলল। bangla choti golpo ma

আমি দেখলাম মা একটা টাইট ব্রা আর ম্যাচিং প্যানটি পড়ে আছে। ব্রা অনেক ছোট এতে মার মাই প্রায় পুরা দেখা যাচ্ছে আর লাল প্যানটি এত ছোট যে আমি এখান থেকে মার ভোঁদার চুল দেখতে পাচ্ছি। মা হেসে উবু হয়ে শুয়ে আবুলকে বলল তার পিঠে ম্যাসাজ করতে। আবুল কিছু তেল তার হাতের তালুতে নিয়ে মার পিঠে মাখাতে লাগল।

আবুল ব্রার ফিতার কাছে গিয়ে আবার তারাতারি হাত নিচে নামিয়ে এনে ম্যাসাজ করতে লাগল। এবার নিচে মার প্যানটির কাছে আসতেই প্যানটির জায়গাটুকু বাদ দিয়ে নিচে মার নরম থাই ম্যাসাজ করতে লাগল।মা আবুলকে ধমক দিয়ে বলল, “আমার ব্রার ফিতার কাছে আর উপড়ে তেল মাখালি না কেন? আচ্ছা বুঝতে পারছি তোর অসুবিধা হচ্ছে, ঠিক আছে আমি ব্রার ফিতা খুলে দিচ্ছি।

এরপর মা পিঠে হাত দিয়ে ব্রার হুক খুলে দিল। ব্রা খুলে ফেলতেই দেখতে পেলাম মার দুই মাইের দুই সাইডের কিছু অংশ। আবুল সেখানে তেল মেখে ম্যাসাজ করল।এবার আবুল ধমক যাতে না খেতে হয় তাই প্যানটির কাছে আসতেই বলল, মা আমি তোমার পাছাতে তেল মালিশ করে দিব? bangla choti golpo ma

কেমন খসখস করছে তোমার চামড়া।মা বলল, ঠিক আছে আমার প্যানটি টা নামিয়ে দে আর পাছা দুটা ভাল করে মালিশ করে দে, আগের দিন তুই তেল দিস নাই পাছায় তাই খসখস করছে চামড়া।আমি অবাক হয়ে দেখলাম আবুল মার প্যানটি টেনে নিচে নামাচ্ছে আর মা কোমর উচু করে সাহায্য করছে।

এবার আবুল মার পাছায় তেল মাখিয়ে দিয়ে মার থাই টিপতে লাগল এরপর মার পাছা টিপতে লাগল। এবার আবুল মার পুটকির চারপাশে তেল মেখে মালিশ করতে লাগল। এবার পাছা ফাঁক করে মার পুটকির ছেদায় হাত দিয়ে ঘষতে ঘষতে একটা আঙ্গুল পুটকির ছেদায় ঢুকিয়ে দিল।মা বলল, এই বোকাচোদা, কি করছিস আমার পুটকির ছেদায়। তারাতারি ছেদার ভিতর আঙ্গুল ঢুকিয়ে তেল লাগা।

আবুল মার কথা শুনে তারাতারি পাছা ভাল করে ফাঁক করে ধরে আস্তে একটা আঙ্গুল ছেদার ভিতর ভরে দিল। আমি দেখতে লাগলাম আস্তে আস্তে আবুল পুরা আঙ্গুল ঢুকিয়ে দিল। মা সুখে উঃ আঃ করে উঠল। আবুল এবার আস্তে আস্তে মার পুটকির ছেদায় আঙ্গুল ভিতর বাহির করে মাকে সুখ দিতে লাগল। এভাবে প্রায় ৫ মিনিট পর মা আবুলকে থামতে বলল।

মা এবার ঘুরে পিঠের উপর শুল মার ভোদা এখন আবুলের চোখের সামনে। আবুল চোখ গোল করে মার ভোঁদার দিকে তাকিয়ে দেখছে। মা আবুলের দিকে তাকিয়ে ব্রা খুলে ফেলে দিয়ে বলল, “আবুল এইবার আমার মাই গুলাতে তেল মালিশ করে দে, দেখ আমার মাইের বোটা কেমন করে তোর দিকে তাকিয়ে আছে তোর হাতের আদর পাওয়ার জন্য। আয় বাবা একটু আমার মাই গুলা মালিশ করে আরও সুন্দর বানিয়ে দে। bangla choti golpo ma

এই বলে মা হেসে হেসে তার মাইের বোটা আঙ্গুল দিয়ে মুচড়াতে লাগল।আমি দূর থেকে দেখতে লাগলাম মার বড় বড় মাই গুলা উপর নিচে হচ্ছে তার উত্তেজনার নিঃশ্বাসের সাথে সাথে। মার মাইের বোটা উত্তেজনায় শক্ত হয়ে ফুলে উঠছে। আমার ইচ্ছে করছে গিয়ে মার মাইের বোটা মুখে নিয়ে চুষি। মার ভোদাও দেখা যাচ্ছে। মা দুই হাঁটু একসাথে চেপে রাখাতে আমি শুধু তার ভোঁদার কালো বাল দেখতে পাচ্ছিলাম।

সে এক অসাধারন দৃশ্য। আবুল চোখ বড় করে মার নগ্ন শরীরে চোখ বুলাচ্ছে। এই গেয়ো আবুলের প্রতি আমার হিংসা হতে লাগল।আবুল এবার মার মাইের কাছে গিয়ে মার মাইের উপর হালকা করে হাত রাখল।আবুলের চেহারায় খুশী একটা ভাব দেখতে পেলাম মার মাই দুটা হাত দিয়ে ছুয়ে ছুয়ে দেখতে লাগল। এরপর নরম মাই দুইটা আস্তে আস্তে টিপতে লাগল আর মা হাসতে লাগল।

আবুল মনের সুখে তার মাইে হাত বুলাতে বুলাতে মার মাইের বোটা চিমটি দিয়ে ধরে টানতে লাগল। বোটা দুটা আস্তে আস্তে বড় হয়ে উঠল। আবুল একহাতে মাই টিপতে লাগল আর অন্য হাতে মাইের বোটা নিয়ে খেলতে লাগল।এরপর কিছু তেল হাতের তালুতে নিয়ে মার মাইে মেখে দিল, আবুল মাইের মাঝখান থেকে শুরু করে আস্তে আস্তে পুরা মাই ডলতে লাগল।

এরপর মার মাই ভাল করে মালিশ করতে লাগল আর মাইের বোটা মাঝে মাঝে দু আঙুলের মাঝে নিয়ে টিপতে লাগল। আবুলের মাই টিপা খেয়ে খেয়ে মা উত্তেজিত হয়ে উঠল। আমি দেখলাম মা আস্তে আস্তে তার হাত আবুলের প্যান্টের কাছে নিয়ে আবুলের ধনের উপর রাখল। এরপর আস্তে আস্তে ধন উপর নিচ করতে লাগল এরপর মুঠো করে ধরল। আবুল মার মাই টিপছে আর মা আবুলের ধন টিপতে লাগল।

এরপর মা বলল, বাবা আবুল এবার আমার মাই দুটা ঝাকিয়ে দে।” এরপর উঠে বসল। এরপর আবুল মার মাই দুই হাতে ধরে জোরে জোরে ঝাকাতে লাগল আমার মনে হল মার মাই মনে হয় বুক থেকে ছিঁড়ে পরবে। আবুলও আরও কিছুক্ষন মাই ঝেকে ঝেকে মাকে আরাম দিল এরপর মা আবার বিছানায় শুয়ে আবুলকে ধন্যবাদ দিল। মা আর একবার আবুলের ধন জোরে চেপে ধরে হেসে বলল, “আবুল বাবা এবার আমার রানে মালিশ কর। bangla choti golpo ma

আবুল হেসে তার বসার আসন চেঞ্জ করে মার রানের কাছে এসে বসল। মার রানে হাত রেখে আস্তে আস্তে টিপতে লাগল। এরপর বলল, মা তোমার রান দুইটা ভাল করে ফাঁক করে দাও যাতে আমি ভিতরে তেল লাগাতে পারি।মা তারাতারি তার পা ভাজ করে ফাঁক করে দিল যাতে তার ভোদা দেখা যেতে লাগল। আমি মার বালে ঢাকা ভোদা দেখতে লাগলাম, ভাবলাম এই ভোদা এখন আবুলের ধনের জন্য যেটা অনেকক্ষণ ধরে শক্ত হয়ে আছে।

আবুল মার রান মালিশ করতে লাগল তারপর আস্তে আস্তে তার আঙ্গুল মার ভোঁদার মুখের সামনে নিয়ে বালে আঙ্গুল বুলাতে লাগল। মা আবুলের দিকে তাকিয়ে হেসে বলল, এই আমার বালে তেল লাগিয়ে দে। আবুল ভোঁদার মুখে বালের উপর তেল মেখে ঘষতে লাগল।এরপর মার ভোঁদার দুই ঠোঁট ফাঁক করে ঘষে দিল মার শরীর কেঁপে উঠল। আবুল আরও সাহসি হয়ে মার ভোঁদার দুই ঠোঁট জোরে জোরে ঘষতে লাগল। মা চোখ বন্ধ করে আবুলের হাতের ঘষা খাচ্ছে। আবুল আস্তে আস্তে ভোঁদার মুখ থেকে বাল হাঁটিয়ে মার ভোদা ফাঁক করে ধরল। bangla choti golpo ma

এরপর একটা আঙ্গুল ভোঁদার ঠোঁটের ভিতর সাইডে রাখতেই মা চোখ খুলে বলল, “কি দেখছ সোনা আমার ভোদা তোমার সুন্দর লাগছে তো? আমার ভোদা দেখতে তোমার খুব ভালো লাগে তাই না? আর দেরী করছিস কেন আমার ভোঁদার ভিতর তোর আঙ্গুল ঢুকিয়ে আমাকে আরাম দে হারামজাদা।

আমার ভোদায় আগুন জালিয়ে দিয়েছিস এবার আঙ্গুল দিয়ে আমার ভোদা খেঁচে জ্বালা কমা।আবুল হেসে মার ভোদায় প্রথমে এক আঙ্গুল ঢুকিয়ে দিল এরপর আর একটা আঙ্গুল ঢুকাল।এবার আস্তে আস্তে আঙ্গুল ভোঁদার ভিতর ঢুকাতে আর বাহির করতে লাগল।

আবুল মার দিকে পাছা দিয়ে বসে ছিল। মা আবুলের পাছা খামচে ধরে একহাতে প্যান্ট নিচে নামিয়ে পাছা ন্যাংটা করে ফেলল। এদিকে আবুল মার ভোঁদার ভিতর আঙ্গুল দিয়ে আর মা আবুলের পাছা নিয়ে খেলতে লাগল। মা আস্তে আস্তে একটা আঙ্গুল আবুলের পুটকির ছেদায় ঢুকিয়ে দিল। আবুল এবার অন্য হাত দিয়ে মার ভোঁদার বিচিতে ঘষতে লাগল। bangla choti golpo ma

ভোঁদার বিচিতে হাত পরতেই মা লাফ মেরে উঠল আর আবুলের পুটকির ভিতর জোরে আঙ্গুল নাড়াতে লাগল। এদিকে আবুলও জোরে জোরে মার ভোদায় আঙ্গুল চালাতে লাগল। আমি জানি যে কোন সময় মা তার রস বের করে দিবে।

কয়েক সেকেন্ডের মধ্যেই মা পা দাপাতে দাপাতে মাল বের করে দিল।মা এভাবে শান্ত হয়ে কিছুক্ষন শুয়ে রইল এরপর আবুলকে বলল তার ভোদা ভাল করে মুছে দিতে।আবুল একটা ভিজা রুমাল দিয়ে ভাল করে মার ভোদা মুছে দিল।

এরপর মা বলল, “তুই সত্যি লক্ষ্মী ছেলে, চল এবার বিছানায় গিয়ে তোকে মাল বের করে দেই।আমার এখনও বিশ্বাস হচ্ছে না যে মা আবুলকে চুদতে যাচ্ছে। মা তোয়ালে দিয়ে তার শরীর ডেকে বেডরুমে চলে গেল পিছে পিছে আবুল।

বেডরুমে ঢুকে মা আবুলের দিকে তাকিয়ে বলল বিছানায় শুয়ে পড়। আবুল মার কথামত শুয়ে পড়ে বলল, মা তুমি তোয়ালেটা খুলে ফেল না, খুলে পুরা ন্যাংটা হয়ে যাও। তোমাকে আমার ন্যাংটা দেখতে খুব ভালো লাগে। তোমার ন্যাংটা শরীরটা অনেক বেশী সুন্দর।bangla choti golpo ma

মা হাসতে হাসতে বলল, “ওহ মা তুই তোর মাকে ন্যাংটা করে দেখতে ভালবাসিস… কি দুষ্ট ছেলেরে বাবা।আয় বাবা আমি তোকে ন্যাংটা হয়ে দেখাচ্ছি আর তোকে আমার শরীরটা খেতে আর খেলতে দিব।”
আবুল আগেই বিছানায় শুয়ে আসে মা আস্তে আস্তে তার তোয়ালেটা খুলে তার ন্যাংটা শরীর আবুলের কামনা ভরা চোখের সামনে মেলে ধরল।

আবুল চোখ দিয়ে মার ন্যাংটা সেক্সি শরীর গিলতে লাগল। মা হেসে বিছানায় গিয়ে আবুলের পাশে শুয়ে আবুলের বুকে হাত বুলাতে বুলাতে আস্তে আস্তে নিচের দিকে নেমে প্যান্টের উপর রাখল।প্যান্টের উপর দিয়ে আবুলের ধন চেপে ধরল, আবুলের ধন তখন নরম হয়ে আছে। এবার মা প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে আবুলের ধন নাড়তে লাগল ধনের বিচি টিপতে লাগল।মা হাসতে হাসতে বলল, প্যান্টের ভিতর কি লুকিয়ে রেখেছ আমার সোনা বাবা? আমি অনেক মজা পাচ্ছি এটা ধরে। আমি কি একটু দেখব।

আমাকে দেখতে দে সোনা আমি আদর করে দেই।আবুল হি হি করে হেসে বলল, “ওহ মা এটা শুধু তোমার, তোমার যা মন চায় তুমি কর। আমার ওটাকে নিয়ে তুমি খেল, তুমি যখন আমার ধনটা নিয়ে খেল আমার অনেক মজা লাগে।মা আবুলের প্যান্ট নিচে নামিয়ে আস্তে আস্তে ধন বের করে আনল। আমি আবুলের ধন অবাক হয়ে দেখতে লাগলাম লম্বায় প্রায় ৭ ইঞ্চি আর মোটা ৪ ইঞ্চি হবে।

আর ধনের বিচি দুইটাও বড়। মা ধনটা ধরে মুখের সামনে এনে গন্ধ শুকল আবুল হাসতে থাকল। আবুলের ধনের মাথায় এক ফোটা কাম রস দেখা গেল মা জিভ দিয়ে চেটে রসের ফোটা খেয়ে নিল আবুল উঃ উঃ আঃ আঃ করে উঠল।মা তার শরীর আস্তে আস্তে আবুলের পায়ের কাছে এনে আবুলের ধন মুখে ভরে নিল। bangla choti golpo ma

মা আবুলের দিকে তাকিয়ে দেখল আবুল হাসছে। মা আবুলকে চোখ মারল আবুল এক হাত মার মাথার উপর রেখে বলল, মা আমার ধনটাকে মুখে নিয়ে খাও তাহলে আমার অনেক মজা লাগবে। নিজের ছেলের ধন চুষে রস বের করে দাও আমার খানকি ছিনাল মা।মা বলল, তোর কি আমার মুখে ঢুকাতে চাস আবুল আমাকে বল সোনা।বাবু বলল, ” তুমি আমার ধনটা চোষ মা। নিজের ছেলের ধন চুষে খাও।

মা খানকির মত হেসে বলল, তুই খুব হারামজাদা ছেলে তোর নিজের মাকে ধন চুষতে বলছিস আর মাল খেতে বলছিস। দাড়া খানকির ছেলে আজ তোকে এমন শাস্তি দিব আমাকে দিয়ে ধন চুষানোর জন্য, আজ আমি তোর ধনের মাল খেয়ে ফেলব। নে ধনটাকে লম্বা করে ধরে বিচি গুলা আমকে দে। তোর বিচিতে অনেক মাল জমে আছে খেলে পেট ভরে যাবে।

মা কথাগুলো বলে আবুলের ধনের মাথা জিভ দিয়ে চাঁটতে লাগল। ধন তখনও নরম থাকায় মা দুই হাতের তালুর মধ্যে নিয়ে ঘষতে লাগল। মুহূর্তের মধ্যে আবুলের ধন মার হাতে শক্ত হয়ে ৭ ইঞ্চি আকার নিল। ধন শক্ত হতেই মার মুখে হাঁসি ফুটে উঠল। এরপর মা ধনের মাথা চেটে দিল এরপর ধনের মাথার চামড়া টেনে নিচে নামিয়ে মুন্দিতা মুখে নিয়ে চুষতে লাগল।

মাঝে মাঝে দাত দিয়ে ধনের মাঝখানে কামড়ে দিল। এরপর লম্বালম্বি ভাবে আবুলের ধন চাঁটতে লাগল আবার ধনের মুন্দিতে দাত দিয়ে হালকা হালকা কামড় দিতে লাগল। কিছুক্ষন ধনের মুন্দি কামড়ে পুরা ধন আস্তে আস্তে মুখে ভরে নিল।

মা পুরা ধন একেবারে মুখে ঢুকিয়ে তারপর আস্তে আস্তে বের করে এনে মুন্দিতে একটা চাটা মারে। প্রতিবার মার চাটা মারার সাথে সাথে আবুল কেঁপে কেঁপে উঠছে। এবার মা ধন মুখের ভিতর ভরে তার মাথা উপর নিচ করে ধন চুষতে লাগল। bangla choti golpo ma

এদিকে মা মাথা উপর নিচ করে ধন চুষে যাচ্ছে আর এখাত দিয়ে আবুলের ধনের বিচি টিপছে। আবুল মার পাছার কাছে হাত নিয়ে মার পাছা তার দিকে টানতে লাগল। মা তার ধন চুষা বন্ধ করে তার দুই পা আবুলের মাথার দুই দিকে দিয়ে ৬৯ পজিশন নিল। এবার মা আবুলের ধন আর আবুল মার ভোদা চুষতে থাকল।মা বলে উঠল, মার ভোদা চুষে দিয়ে নিজের মাকে ধন্য কর। চোষ সোনা আমার ভোদা চোষ। চুষে চুষে আমাকে খেয়ে ফেল।

আমি দেখলাম আবুল মার দুই রান ফাক করে ধরল। আবুলের হাত তখনও মার ভোদার উপর এবার ভোদার দুই ঠোঁট ফাক করে একটা আঙ্গুল ভিতরে ঢুকিয়ে নাড়তে লাগল। এদিকে মা আবুলের বড় শক্ত ধন মুখে নিয়ে মন দিয়ে চুষে চলছে।

এবার আবুল দুই আঙ্গুল দিয়ে ভোদার মুখ ফাক করে ধরল। এরপর মাথা নিছু করে প্রথমে ভোদা চেটে দিল এরপর ভোদা চুষতে লাগল। কিছুক্ষনের মধ্যেই আবুল পাকা খেলুয়ারের মত মার ভোদা চুষতে লাগল। মা আবুলের মাথা তার ভোদায় চেপে ধরল। আবুল এবার ভোদার বিচি নিয়ে খেলতে লাগল।

মা আবুলের ধন আর মুখে রাখতে পারল না উঃ আঃ করে উঠল।মা চিৎকার করে বলল, এই শালা খানকির ছেলে আমার ভোদার ফুটা নিয়ে কি করছিস?আমার ভোদায় আগুণ জ্বলছে আমার ভোদা চোষ চুষে চুষে আমাকে মজা দে হারামজাদা।আমি বুঝতে পারছিলাম যে কোন সময় মার মাল বের হবে।

মা আবার আবুলের ধন মুখে নিয়ে চুষতে শুরু করে দিল। এদিকে আবুল এবার জিহ্বা দিয়ে মার ভোদার মধ্যে গুতা মারতে লাগল, জিহ্বা দিয়ে মার ভোদা চুদতে লাগল। এভাবে কিছুক্ষন চলার পর মা উঠে ঘুরে আবুলের মুখামুখি হয়ে পাছাটা আবুলের মুখের সামনে রাখল যাতে ভোদা ভালভাবে চাটতে পারে।

আবুল সাথে সাথে মার মাই দুই হাতে টিপে ধরে মার ভোদায় মুখ লাগিয়ে চুষতে লাগল। আবুল মার ভোদার ঠোঁট চুষতে লাগল আর জিহ্বা ভোদার ভিতর ঢুকিয়ে দিল। মার শরীর কেঁপে কেঁপে উঠল। মা তার ভোদা আরও জোরে আবুলের মুখের সাথে চেপে ধরল। bangla choti golpo ma

এদিকে আবুল মার মাই নিয়ে খেলা করছে মাঝে মাঝে মাই জাকা মারছে। এবার আবুল মাই থেকে হাত সরিয়ে মার পাছায় রেখে পাছা টিপতে লাগল। মা নিজের মাই নিজের হাতে নিয়ে টিপতে লাগল, বোটা মুচড়াতে লাগল। এভাবে ১ মিনিট পর মা তার ভোদা জোরে জোরে আবুলের মুখে ঘষে মাল বের করে দিল। এরপর আস্তে আস্তে আবুলের মুখ থেকে হাসি মুখে উঠে এল।

মা মুখে দুষ্ট হাসি রেখে বলল, ওহ কি লক্ষ্মী ছেলে আমার, আমাকে কত আনন্দ দিল আমার ভোদা চুষে।আমার ভোদার রস ভাল করে খেয়েছিস বাবা? আমি তোর ভোদা চুষায় অনেক খুশি হয়েছি। এবার তুই তোর পা দুটা ফাক করে বিচি দুটা জুলিয়ে দে, আমি তোর বিচি দুটা চুষে তোর ধনের উপর চড়ে সুখ নিব।

মা আবুলের ধনের বিচির কাছে মুখ নিয়ে প্রথমে চেটে দিল, এরপর চুষতে লাগল এবং একটু পর বিচি পুরা মুখের ভিতর নিয়ে চুষতে লাগল আর এক হাত দিয়ে আবুলের ধন ধরে আগে পিছে করে খেঁচতে লাগল। আবুল এরকম আদরে নিজেকে আর ধরে রাখতে পারছে না, সে বলল, মা তুমি চোষা না থামালে আমার মাল তোমার মুখে বের হয়ে যাবে, তাহলে তোমার ভোদা শান্তি পাবে না।

তারচেয়ে তুমি এবার আমার ধনটা তোমার ভোদায় নিয়ে আমাদের দুজনকে সুখ দাও।আবুলের কথা শুনে মা আবুলের বিচি ছেড়ে দিয়ে আবুলের শক্ত ধনের উপর ভোদা ফিট করে আবুলের ৭ ইঞ্চি ধন ভোদার ভিতর ঢুকিয়ে নি। bangla choti golpo ma

এরপর কয়েক সেকেন্ড একইভাবে বসে ধন ভোদার ভিতর ভালভাবে সেট করে নিল। এরপর আস্তে আস্তে ধনের উপর লাফাতে লাগল। মার পাছা উপর নিচ করার সাথে সাথে তার মাই গুলা বাতসে দুলতে লাগল। আবুল মাই গুলা হাতে ধরে টিপতে লাগল মাইের বোটা মুচড়াতে লাগল।

মা মজার সাথে পাছা উপর নিচ করে ভোদায় ধন ঢুকিয়ে আর বের করে চোদা খেতে লাগল।মার চেহারা দেখে মনে হচ্ছে মার আবার মাল বের হবার সময় হয়ে গেছে। মা চোখ বন্ধ করে মাথা পিছনে হেলিয়ে চোদা খেতে লাগল।

আবুল মাথা উচু করে মার মাই মুখের সামনে আনার জন্য টানতে লাগল মা চোখ খুলে একটু আগে বেড়ে মাই দুইটা আবুলের মুখের সামনে ধরল যাতে আবুল মুখে নিয়ে চুষতে পারে। এদিকে মা ভোদা দিয়ে আবুলের ধন চুষতে লাগল।

আবুল ছোট বাচ্ছার মত মার মাই খামলে খামলে খেতে লাগল আর জোরে টিপতে লাগল।মা বলল, সোনা আমার মাই গুলা ভালো করে খাও। এগুলো তোর মত বদমাশ ছেলের জন্যই। আমার মাই গুলা যেন উপোষী না থাকে।

এই মাই টিপে টিপে মাই বের করে দে।মা এবার জোরে জোরে উঠবস করতে লাগল, আর উঃ উঃ আঃ আঃ আওয়াজ করতে লাগল। আবুলও উঃ উঃ আঃ আঃ করে চিৎকার করতে করতে একদম ঠাণ্ডা হয়ে গেল। আমি বুঝলাম আবুল মার ভোদার ভিতর দিয়ে মার পেটের মধ্যে মাল ঢেলে দিল। bangla choti golpo ma

মা দাত খিচে আরও কয়েকটা ঠাপ মেরে মেরে নিজের রস বের করে আস্তে আবুলের বুকের উপর শুয়ে পড়ল।মা এভাবেই কিছুক্ষন আবুলের বুকের উপর শুয়ে রইল আর আবুল মার মাই নিয়ে খেলতে লাগল। এরপর মা আস্তে আস্তে উঠে পড়ল আর আবুলের নরম ধন পচ করে ভোদার থেকে বের হয়ে এল।

মা আবুলের ধনের দিকে তাকিয়ে দেখে হাতে নিয়ে চুমা দিল আর মুখে নিয়ে চুষে চুষে পরিস্কার করে দিল।এরপর মা আবুলের পাশে বিছানায় শুয়ে দুজনে চুমা খেতে লাগল।আমি আমার নিজের দিকে খেয়াল করে দেখি আমারও মাল বের হয়ে প্যান্ট ভিজে গেছে। আমি চুপচাপ সেখান থেকে চলে এলাম।