Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
মা আর জেঠুর রসালো পরকীয়া প্রেম – পর্ব ২ • Bengali Sex Stories

মা আর জেঠুর রসালো পরকীয়া প্রেম – পর্ব ২ • Bengali Sex Stories

বাবা কখনো মাকে এভাবে প্রেমঘন চুম্বন দেয়নি। জেঠু মাকে এভাবে চুমু দিতে দেখে আমি খুবই খুশি এবং একই সাথে প্রচণ্ড উত্তেজনা বোধ করলাম।
এদিকে মাও জেঠুর এমন পুরুষালি চুম্বনে নরম হতে লাগলো। মার এমন হাল ছেড়ে দিতে দেখে জেঠু সাহস পেয়ে মাকে শুইয়ে দিলো। জেঠু মার মেক্সি খুলতে লাগলো। মা আবার জেঠুকে বাধা দিতে চাইলো কিন্তু ব্যর্থ হলো। জেঠু মার মেক্সি খুলো ফেলল। মা ভেতরে শুধু একটা পাতলা পেন্টি পরা। কোনো ব্রা বা ব্লাউজ ছিলো না। জেঠু মার সুগঠিত মাই জোড়া দেখে নিজেকে সামলাতে পারলো না। মার মাইয়ের উপর ঝাপিয়ে পরলো।

প্রায় ৫ মিনিট মার মাই চুষে জেঠু নিজের পাঞ্জাবি আর লুঙ্গি খুলতে লাগলো। জেঠু পুরো নেংটো হয়ে মার পেন্টিটা খুলে ফেলল। দেখলো মার শেভ করা ইশত ফোলা গুদটা থেকে রস বেরচ্ছে। জেঠু বুঝতে পারলো মা তৈরি গুদে বাড়া নেয়ার জন্য। জেঠুর মার উপর শুয়ে চোদার পজিশন নিতে চাইলে মা তার কোমল হাত দিয়ে জেঠুর রোমশ চওড়া বুকে ধাক্কা দিতে লাগলো।

কিন্তু শেষমেশ হাল ছেরে দিলো। আর জেঠুও পজিশন নিয়ে নিলো, মার বুকের দুদিকে দু বাহুতে ভর দিয়ে, মার দুই পা দুদিকে দিয়ে তার মাঝে কোমর বসিয়ে জেঠু তার খাড়া মোটা বাড়া মার গুদে মুখে রেখে একটা চাপ দিতেই বাড়াটা পুরোটা ঢুকে গেলো মার গুদে। মা চিৎকার দিতেই জেঠু মার ঠোট ঠোট চেপে মার চিৎকার থামালো। এভাবেই কিছুক্ষণ চুপচাপ মার ঠোট চুষে জেঠু আস্তে আস্তে কোমর ওথানামা করতে লাগলো। মার এমন রসালো গুদ কিন্তু এখনো বেশ টাইট। মার টাইট গুদ দেখে জেঠু ভিষন রকমের উত্তেজিত হয়ে উঠলো।

ছোটভাইয়ের সুন্দরী বউকে চোদার সখ এতদিনের পূরণ হওয়ার প্রবল উত্তেজনায় জেঠু নিজেকে ধরে রাখতে পারলেন না। ৫ মিনিটের মাথায়ই জেঠু মার রসালো গুদে বিশাল বিশাক ঠাপ মেরে ভলকে ভল্কে ঘন ফ্যাদা স্খলন করতে লাগলেন।

মার কাম জেগে উঠার মাঝেই জেঠুর এমন হঠাৎ থেমে যাওয়ায় মা অবশ্য একটু খুশিই হয়েছে, যাক এগুলো তাড়াতাড়ি শেষ হবে। বেশিদুর গরাবে না। কিন্তু এদিকে জেঠুর এত দ্রুত বীর্যপাত হওয়ায় মনে মনে তিনি একটু লজ্জিত। এত সহজে ফ্যাদা ঢালার লোক তিনি নন। কিন্তু আজ নিজের ছোটভাইয়ের এমন কামুক বউকে চোদায় প্রবল উত্তেজনা তাকে গ্রাস করে ফেলেছে। তাই নিজেকে বেশিক্ষণ ধরে রাখতে পারেনি।

তাই জেঠু মনে মনে ফন্দি আটলো। এত তাড়াতাড়ি তাদের এই মধুর মিলন যাত্রা শেষ করা যাবে না। তাই জেঠু কিছুক্ষন ওভাবেই মার উপর শুয়ে থেকে মার গুদ থেকে বাড়া বের করে নিলো। এরপর জেঠু মার উপর থেকে নিচের দিকে নামতে লাগলো। মা বুঝতে পারছিলো না জেঠু কি করতে চাইছে।

জেঠু মুখ টা মার গুদের কাছে এনে দুহাতে মার দুই থাই ধরে দুদিকে ফাক করলো, এরপর জেঠু তার মুখ টা মার গুদের দিকে আগাতে লাগলো। মা জেঠুর এমন কর্মকান্ড দেখে মাথা ধরে ঠেলে সরাতে চাইলেও পারলো না। জেঠু মার সদ্য চোদা গুদের মধ্যে মুখ ডুবিয়ে দিলো। মার সারা দেহ শিহরিত হয়ে উঠলো। আহ করে মৃদু শিৎকার দিলো।

এদিকে জেঠু মার গুদের রস মিশৃত নিজের সদ্য স্খলিত হওয়া ফ্যাদা নিজেই চুক চুক করে চুষে চুষে খেতে লাগলো।

এদিকে আমি জেঠু আর মার এমন অদ্ভুত প্রেমঘন দৃশ্য দেখে নিজেও ভিষন ভাবে উত্তেজিত হয়ে উঠেছি। লক্ষ করলাম আমার দুই উরুর মাঝে কেমন যেনো শিরশির অনুভব হচ্ছে, আর কেমন যেনো ভেজা ভেজাও লাগছে।

এদিকে জেঠু গুদ চোষনে মাও আরাম পেতে আরম্ভ করেছে। এতক্ষন জেঠুর মাথা ঠেলছিলো, আর এখন নিজেই জেঠুর মাথার চুল খামছে ধরে নিজের গুদে ঠেসে ধরছে। আর মুখে সুখের শিৎকার বের করছে। আর বলছে– আহ! ওহ! উম্মম্ম! আপনি আমাকে একি সুখ দিচ্ছেন! উন্ম আহ!
জেঠু মার গুদ থেকে তার ভেজা ঠোট তুলে বললো– কি বলেছিলাম তোমাকে অনেক সুখ দেবো।

জেঠু এভাবেই প্রায় ২০ মিনিটা মার গুদ চুষলো আর মা ৩ বার তার গুদের জল খসালো। এতক্ষনে জেঠুর বাড়া আবার শক্ত হয়ে গেছে। জেঠু গুদ চোষা শেষ করে আবার মার উপর চড়ে পজিশন নিতে লাগলো। এবার মা নিজেই নির্লজ্জের মত জেঠু কে আকড়ে ধরে নিজের সাথে চেপে ধরলো। নিজের হাত দিয়েই জেঠু পাকা বাড়াটা মুঠোয় নিয়ে নিজের গুদে সেট করলো। আর জেঠু কোমড় চাপ দিতেই ফরফর করে পুরো বাড়াটা অদৃশ্য হয়ে গেলো মার গুদের গভীরে।

জেঠুর মার পিচ্ছিল রসালো গুদে থপাস থপাস তালে ঠাপ মারতে লাগলো। জেঠুর বাড়ার গোড়ায় ঝুলতে থাকা বিশাল রোমশ বিচির থলেটা মার ফর্সা পাছায় আছরে পরছে বারবার।

মা কখনো বাবার কাছ থেকে এমন প্রেমঘন পুরুষালী চোদন খাননি। তাই আমার মা আজ একমাত্র চোদার কাঙ্গাল হয়েই নিজের সতিত্ব বিসর্জন দিয়ে নির্লজ্জের মত জেঠুকে পাগলের মত আকড়ে ধরে তার দেহের তলে শুয়ে গুদ কেলিয়ে ঠাপ খাচ্ছে।

এদিকে আমি আমার আদরের স্নেহময়ী সুন্দরি মাকে আমার সবচেয়ে পছন্দের ব্যক্তি জেঠু মশাইর রোমশ দেহের নিচে পিষ্ট হতে দেখে প্রথম্বারের মত বান দিয়ে গুদের জল কাটছি। নিজের অজান্তেই কখন যে একটা আঙ্গুল আমার কচি গুদের মধ্যে দিয়ে রেখেই খেয়াল ই নেই।

প্রায় ৩০ মিনিট এভাবেই গেলো। হঠাৎ জেঠু তার ঠাপের গতি বাড়িয়ে দিলো আর কেমন যেনো গোঙ্গাতে লাগলো। মা জেঠুর চওড়া পিঠ খামচে ছিলো ফেলল। জেঠুর শরীর বিদ্যুৎ স্পৃষ্টের মত থরথর করে কাপতে লাগলো। জেঠু আবারো মার গুদের গভীরে বীর্যপাত করলো। মাও শেষবারের মত জল খসিয়ে থেমে গেলো।

তারা ওভাবেই শুয়ে পরলো। আমিও তাদের আর ডিস্টার্ব না করে নিজের ঘরে চলে গেলাম। আর মনে মনে ভাবতে লাগলাম এ আমি কি দেখলাম। আমি এত উত্তেজিত এর আগে কখনোই হইনি। এছাড়া মা আর জেঠুর এমন মধুর মিলনেও আমি অনেক অনেক খুশি। মনে মনে ভাবলাম ইশ! যদি জেঠুর সাথেই মার বিয়ে টা হতো তবে কি মজাটাই না হতো। জেঠুকেই আমি বাবা বলে ডাকতে পারতাম। তিনি আমাকে আর মাকে সবসময় সুখে রাখতে রাখতেন। আর বড় জেঠির মত নিশ্চই তিনি আর মা মিলে অনেক সন্তান জন্ম দিতেন। আমারো অনেক ভাই বোন থাকত। ভেবেই আনন্দে আমার চোখে জল এসে যায়।

সেদিন রাতেও আমি জেঠুর সাথে ঘুমালাম। আজ জেঠুর সাথে শুতে গিয়ে আমার কেমন যেনো অনুভব হোচ্ছিলো। যখন চিন্তা করছিলাম এই লোকটাই আজ বিকেলে নেংটো হয়ে মাকে নেংটো করে চুদলো। ভেবেই আমার শরীর শিউরিয়ে উঠছিলো। আর আজ আমার কেমন যেনো লজ্জা লজ্জা করছিলো। অন্যান্যদিন আমি জেঠুকে জোড়িয়ে ধরে তার রোমশ বুকে মাথা রেখেই ঘুমিয়ে পরতাম। কিন্তু আজ জেঠুর কে ছুতেই আমার কেমন যেনো লজ্জা করছিলো। জেঠুকে আজ বেশিই পুরুষালি লাগছিলো।

এরকম ভাবতে ভাবতে হঠাৎ জেঠুই আমার কোমল দেহেটা নিমিশে তার চওড়া বুকের সাথে মিশিয়ে নিলেন। এভাবেই আমরা ঘুমিয়ে পরলাম সে রাতে।

এরপর আর ৩ দিন থেকে জেঠু চলে গেলেন। কিন্তু আনন্দের বিষয় এই বাকি দিনগুলোও প্রতি বিকেলেই যখন আমি আমার রুমে ঘুমাতে যেতাম আর বাসায় অন্য কেউ থাকতো না, তখন জেঠু মাকে মন ভরে তার রুমের ভেতরে চুদতো। আমিও ঘুম থেকে উঠে তাদের মধুর মিলন উপভোগ করতাম। আর তাদের মিলন দৃশ্যে উত্তেজনায় আমার কচি গুদখানা ভিজে উঠতো, আমার সরু আঙ্গুল গুলো প্যান্টের ভিতর ঢুকিয়ে গুদে নাড়াচাড়া দিতাম।

বিকেলের পরে বাকি বেলা তারা যেনো কিছুই হইনি এমন ভাব করে চলত। কিন্তু আমি লক্ষ করতাম প্রায়ই জেঠু আর মার চোখাচুখি হলে তারা মুচকি হাসছে।

এরপর জেঠু চলে যাওয়ার পর আমাদের আবার আগের মত চলতে লাগলো। মা আমাকে স্কুলে দিয়ে – নিয়ে আসে। লক্ষ করতাম জেঠু চলে যাওয়ার পর মাকে ভিষন রকমের মন মরা লাগত৷ আমাদের পরিবারে একমাত্র মাকেই আমি সবচেয়ে ভালোবাসি৷ মাকে এমন মন মরা দেখে আমারো খারাপ লাগতো ভিষন। মাকে জিজ্ঞেস করলে বলত, কই কি হবে? কিছু হয়নি তো। আমি আর ঘাটাতাম না।

হঠাৎ আবার খেয়াল করতে লাগলাম যে ইদানিং মা খুব ফোন কথা বলছে। ফোনে কথা বলার সময় আমার আড়ালে থাকার চেষ্টা করে, আমি লক্ষ করতাম মা লাজুক ভঙ্গিতে কথা বলছে, ঠিক যেভাবে নতুন প্রেমিকা তার প্রেমিকের সাথে ফোনে প্রেম করে। এবং আমারো বুঝতে একটুও দেরি হলো না যে ওটা জেঠু৷ আর আমারো মনের মধ্যে আবারো আনন্দের জোয়ার আসলো, যে জেঠু চলে যাওয়াতে তাদের নতুন করে গড়ে ওঠা এক গোপন সম্পর্ক টা পুরোপুরি শেষ হয়ে যায়নি। বরং দূরে থেকেও লুকিয়ে লুকিয়ে তারা ফোনে প্রেমালাপ করে যাচ্ছে।

একদিন বিকেলে খেয়াল করলাম মা দরজা বন্ধ করে রুমের ভেতর। মা সাধারণত দিনে দরজা বন্ধ করে থাকে না। আমি কৌতুহল বসত ভেতর উকি মেরে দেখলাম, মার সম্পূর্ন নেংটো হয়ে আছে। মা মৃদু শিৎকার করছে আর এক হাতে গুদে অঙ্গুলি করছে, আরেক হাতে নিজের একটা মাইয়ের বোটায় শুরশুরি দিচ্ছে। মার ফাক করা দুপায়ের মাঝে ল্যাপটপ রাখা তাতে ভিডিও কলিং অন করা৷ ল্যাপটপে দেখা যাচ্ছে জেঠু তার অফিসে নিজের রুমে চেয়ারে বসে আছে, আর মার গুদাঙ্গুলি দেখে দেখে নিজেও প্যান্টের জিপার ভেদ করে তার মোটা বাড়াটা মুঠোয় নিয়ে খেচে যাচ্ছে।

তাদের ভিডিও সেক্স দেখে আমিও উত্তেজিত হয়ে আমার প্যান্ট নামিয়ে মার মত করেই জোরে জোরে গুদাঙ্গুলি করতে থাকি।

বেশ কিছুক্ষণ যাওয়ার পর মার শরীর থরথর করে কাপতে কাপতে গুদের জল খসালো। মার গুদের জল খসানো দেখে জেঠুও আর নিজেকে ধরে রাখতে পারলেন না। তিনিও বাড়া ঝাকিয়ে ঝাকিয়ে সাদা বীর্য স্খলন করতে লাগলেন৷

এদিকে আমিও চরম উত্তেজিত অবস্থায় ছিলাম দৃশ্য দেখে। কিন্তু মা উঠে ল্যাপটপ বন্ধ করে উঠে আসছিলো। আমি দ্রুত প্যান্ট উঠিয়ে আমার রুমে চলে এলাম।