Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
প্রথম চোদন ছাত্রী সোহিনী (৪র্থ পর্ব)

প্রথম চোদন ছাত্রী সোহিনী (৪র্থ পর্ব)

প্রথম চোদন ছাত্রী সোহিনী (৩য় পর্ব)

আগেই বলেছি যে এটা আমার জীবনের প্রথম অভিজ্ঞতা। তাই লোকের মুখে ইতিপূর্বে বহুবার শুনেও কল্পনাও করতে পারিনি কোনো নারীদেহে অবগাহনে এমন অতুলনীয় আনন্দের অনুভূতি হতে পারে!

অলিভ তেল মিশ্রিত, ওই রসে টইটুম্বুর আঠালো গুদে ওর লালা মাখানো আমার সুখাঙ্গটা আমূল ঢুকে গেলো ঠিক নরম লোভনীয় মাখনে উত্তপ্ত ছুরির মতো! এত নরম, তুলতুলে গরম গুদের স্পর্শে আমি অভিভূত হয়ে গেলাম, সামনে আয়নায় ওর মুখের ভাবভঙ্গি পাল্টে গেলো দেখলাম। এক হাতে লিপস্টিক, অন্য হাতে ড্রেসিং টেবিল টা ধরে “আঃ” করে উঠলো বেশ সশব্দে, তখন সবে আমি প্রথম ঠাপ দিয়েছি। কিছু একটাতে যেনো আমি বাধা পেলাম, আমার বাঁড়াটা যেনো পুরোপুরি ঢুকতে পারলো না!

“এই তুমি ভার্জিন?”

“হুঁ” খুব আলতো করে ওর মুখ দিয়ে বেরোলো।

“কী হলো লিপস্টিক টা লাগাও” বললাম আমি।

ও যেই সেটা আবার করতে গেলো, আমি আবার ঠাপ দিলাম আরেকটু জোরে। তারপর আরও একটু জোরে। তারপর হঠাৎ যেনো কিছু একটা ভেদ করে ঢুকে গেলাম।

“আঃ, আমার হাইমেন!” বলে উঠলো ও। আর আমিও দ্বিগুণ উৎসাহে বেগ বাড়াতে থাকলাম।

আমার ঠাপের চোটে ওর মুখে ঠোঁটের পরিবর্তে লিপস্টিক এদিক সেদিক লেগে যাচ্ছিল। বেশ কিছুক্ষন এই ভাবে লাগিয়ে, ওর মুখটাকে আমার দিকে ঘোরালাম, আর দু হাতে লিপস্টিক এর দাগ গুলো পুরো মুখে মাখিয়ে দিলাম।

“এই বার তোমাকে দেখে মনে হচ্ছে আমার বিচ।” ও তখন বিছানায় উঠে বসেছে, আর ওর রক্তাক্ত গুদে বিছানার চাদর লাল।

ওকে দেখেই বোঝা যাচ্ছিল যে বিষয়টা ওর হিসেবের অনেক বাইরে চলে গেছে। ও কেবল ইলেকট্রনিক স্ক্রিনে পর্ণ দ্যাখা একটা উৎসাহী সেক্সী তরুণী, বিচ হওয়া কাকে বলে ওর কোনো ধারণা নেই!

এরপর কী করা যায় ভাবতে ভাবতে ওর স্টাডি টেবিলে বসলাম, নিজের বাঁড়াটাকে ওই দামী অলিভ তেলে সপসপে করে নিতে নিতে। ও দেখি ওর রক্তাক্ত গুদ দেখতে দেখতে হঠাৎ বলে উঠলো ” তুমি তো আমাকে খানকী বানিয়ে দিলে! তোমারও তাহলে আমাকে লাগানোর খুব শখ ছিল, কী তাই তো?” ও ধীরে ধীরে হাসতে থাকলো, সেই লাস্যময়ী, বাঁড়া জুড়িয়ে দেওয়া হাসি। আমিও ততক্ষণে আইডিয়া পেয়ে গেছি।

“এই এদিকে এসো, তোমার যে একটা ফুটো বাকি আছে, সেটাও চেখে নি।”

এবার ও ঘোর আপত্তি করলো, “না, ওটায় খুব লাগবে, ওটা না!”

তবে আমিও না শোনবার পাত্র নই, তাই একটু বুদ্ধি খাটালাম, মিথ্যে করে বললাম ” জানো সোহিনী, তোমার মতোই আমিও ক্রাশ খেয়েছি তোমার ওপর। আমিও কিছু দৃশ্য ভেবেছিলাম।”

উজ্জ্বল চোখে ও বললো “কী?”

“এসো আমার কোলের ওপর বসো বলছি।”

ও চুপচাপ ভালো বাচ্চা মেয়ের মতো এসে বসলো। আমি তখন বললাম – “আচ্ছা এখন দেখি তুমি কেমন পড়াশোনা করেছ। আমি তোমাকে প্রশ্ন করে যাবো, আর দুটো করে অপশন দেবো, একটা ঠিক, একটা ভুল। তুমি ঠিক বললে, তুমি যা করতে বলবে আমি করবো, আর ভুল হলে আমি যা…”

“হ্যাঁ হ্যাঁ বুঝেছি। শুরু করো।” চোখে মুখে খুব উৎসাহ মাগীর, বুঝতেই পারছে না সবটা ওর ওই পোঁদ মারার ষড়যন্ত্র! মুখে খুব হাসলাম আমিও, মনে মনে শুধু বললাম “ওই হাসি দেখবো পাঁচ মিনিট পর”

একজন পেশাদার জুয়ারীর মতো ওকে প্রথমে কয়েকটা খুব সহজ প্রশ্ন দিলাম। তারপর ওর কথামত আবার এক প্রস্থ আদর করলাম নিপল, গুদ এবং একটু আশ্চর্যজনকভাবে পোঁদটাও খেতে বলল। নিজে এদিকে ওখানে লাগাতে বারণ করেছে, অথচ চাটতে হবে, কী আশ্চর্য শখ এই খানকীর! আমিও তাই সেই সুযোগে একটু তেল মালিশ করে দিলাম ওর ওখানটা।

এরপর আমার চতুর্থ প্রশ্নে ও যথারীতি কুপোকাত। আমিও ক্ষুধার্ত হায়েনার মতো বললাম “নাও, আমারটা এবার পিছনে নাও।”

ওর কাঁদো কাঁদো মুখকে আমি আমল দিলাম না। ও যেই না ওটা পিছনে একটুখানি নিয়ে বলেছে ” একবার কিন্তু, আর হ্যাঁ, আস্তে আস্তে।”, আমি ওর দুই কাঁধ চেপে ধরে লাগালাম তিনটে ঠাপ। ও এবার বেশ জোরেই “আঃ” করে উঠলো। আর আমিও কাঁধ থেকে হাত নামিয়ে নিপল দুটোয় বেশ করে আদর করে দিলাম, ওর ও চিৎকার থেমে “হুম, হুম” করতে লাগলো।

ব্যাস, ওকে স্টাডি টেবিলে পুরো উপুর করে শুইয়ে, নিজে চেয়ার থেকে উঠে পোঁদে ঠাপাতে শুরু করলাম। ওর পোঁদটা আগেই তেলে আর থুথুতে মোটামুটি সপসপে করে রেখেছিলাম, তাই ঘাপগাপ চালিয়ে গেলাম, একটা মেশিনের মতো। আমার দুই হাত ওর দুটো নিপলে ক্লিপের মতো আটকে।

“এই ছিল তোর মনে খানকীর ছেলে?” আমার উদ্দ্যেশে বেশ জোরে বলে উঠলো ও। ফলে আমি বেগ আরও বাড়ালাম। এবার আর কোনো কথা না শুধু ওর “আঃ আঃ আঃ আঃ ফাক ফাক” বলে সুরেলা শীৎকার কানে এলো মাত্র!

“এবার একটু সুযোগ দেওয়া যাক তোমায়” বলে নিজের বাঁড়াটা বের করলাম। “আচ্ছা গুদে লাগালে কেমন লাগে?”

বাজারী বেশ্যার মতো বলে উঠলো “দারুণ! ওখানেই লাগাও না!”

“এবার কিছু প্রশ্ন করবো, ঠিক উত্তর দিলে তোমার ওই পছন্দের জায়গাতে লাগাবো, নাহলে তো তুমি জানোই….” এইটুকু বলে ওর ওই লাল হয়ে যাওয়া ফর্সা পাছা দুটোয় দুটো থাপ্পর মারলাম, থলথলে ব্যাগ দুটো যেনো কেপে উঠলো!

“ঠিক আছে করো প্রশ্ন!’

আমিও প্রশ্ন করে দিলাম। এগুলো এখনও ওকে পড়াইনি পর্যন্ত, আন্দাজে কিছু একটা বলতে হবে ওকে!

“শচ সমঝ কার জবাব দেনা সোহিনী, ইয়ে তুমাড়ি গুদ ওর গার কা সাওয়াল হে” উফফ কি হাসি পাচ্ছিল! ও টেবিলের ওপর মুখ গুজে ভেবে যাচ্ছে, তারপর একটা গরম গরম ভুল উত্তর দিল!

ব্যাস সঙ্গে সঙ্গে নিপলদুটি কে আঙ্গুলের ফাঁকে জোরে চেপে, পোঁদটাকে তোলপাড় করতে শুরু করলাম। ও আবার চিৎকার শুরু করলো। ভাবলাম বলবো যে চুপ থাকতে, কিন্তু উল্টো করা ওর ওই মুখ থেকে চিৎকার শুনে পোঁদ মারবার স্পিড আরও বাড়িয়ে দিলাম।

কিছুক্ষণ পর পোঁদ থেকে বাঁড়া বের করে জিজ্ঞেস করলাম “পরের প্রশ্ন করি?” দেখি কোনো উত্তর দিচ্ছে না, অজ্ঞান হয়ে গেলো নাকি? পোঁদে আচ্ছা করে থাপ্পর মেরে একটা, আবার একই প্রশ্ন করলাম। তখন বলল “যা পারো করো, তবে আমার সোনাইটাকেও একটু আদর করো, ও খুব ভালো মেয়ে।”

নিজের গুদ সম্পর্কে কাউকেই কোনোদিন এমন কথা বলতে শুনিনি। হাসতে হাসতে বললাম “তথাস্তু!” তারপর বাঁড়াটাকে বের করে গুদের বাইরের স্তরে বেশ করে ঘষে তারপর লাগিয়ে দিলাম। পোঁদে অলিভ তেলের শিশির মুখ টা খুলে সাঁটিয়ে দিলাম। ঝুঁকে থাকা নিপল দুটো কে আবার দু হাতে কচলাতে কচলাতে শুরু করলাম রাম চোদন! আমার পেটের ধাক্কা লাগে শিশিতে, আর ফলে আমার শরীরের ছন্দের সাথে তাল রেখে শিশি থেকে তেল ছলকে পড়ে ওর ওই মিষ্টি, টাইট পোঁদের ফুটোয়, সে এক দৃশ্য!

গুদে বাঁড়ার স্পর্শ পাওয়া মাত্রই ও নিজে আগুপিছু করতে থাকে। হেসে বলি, “কী তুমি আমার বাঁড়াটাকে চুদছ নাকি?”

ও কিছু একটা বলতে যায়, কিন্তু কিছু বলার আগেই আমি নিজের বাঁড়ার স্পিড এত বাড়িয়ে দিই যে ওর মুখ থেকে, যে মুখে আধ ঘণ্টা আগে আমার বাঁড়া নেচে বেরিয়েছে, সেই মুখ থেকে শুধু পরিতৃপ্তির “আআআআআআআআ” বেরোতে থাকে।

আবার কিছুক্ষণ পর, বাঁড়া আর তেলের শিশির অবস্থান অদলবদল করে নিই, এবার আমার থলের ধাক্কায় তেলের শিশি থেকে তেল ওর গুদ ভাসায়। তবে এবার নিজের হাত দুটোকে অন্যভাবে ব্যবহার করি, বাম হাতের তিনটে আঙ্গুল ওর মুখে ঢুকিয়ে দিই, আর ডান হাত দিয়ে চুলের মুঠি ধরে থাকি, আর প্রথম জলপথে লুঠ করার স্বাদ পাওয়া জলদস্যুর মতো ওর চটচটে দুটো ফুটো পালা করে করে ছিন্নভিন্ন করতে থাকি…

ও প্রাণপণে চিৎকার করে ওঠে মাঝেমাঝে “আর না, একটু আস্তে আস্তে। মরে যাবো এবার।” আমি আমল দিই না। মুখ থেকে তিনটে আঙুল বের করে, ওকে প্রশ্ন করি “তাহলে আজ থেকে তোর পরিচয় কী?”

ও কোনো উত্তর দিচ্ছে না দেখে আরও বেগ বাড়াই, আরও! “কী রে বল, তুই আমার খানকী তো? আমার বিচ তো?”

ও শুধু “হ্যাঁ, হ্যাঁ” বলতে পারে। কিছুক্ষণ পর নিজের বাঁড়া বের করে ওর মুখ ঘোরাই আমার দিকে। এতক্ষণ পর মুখের দিকে তাকিয়ে খেয়াল করি কেঁদে কেঁদে ওর দু চোখ, ঠিক ওর গুদ আর পোঁদ এর মতোই লাল! চুদাচুদির শখ বহুক্ষণ আগেই ঘুচে গেছে!

আমার তখন প্রায় নামবার মুখে, বললাম “মুখটা খোলো”

“আর না দাদা, আর না। আমার দুবার জল খসে গেছে, আর পারছি না, আর না।”

কথাগুলো শুনে মাথায় রক্ত চেপে গেলো। গালে দুটো প্রচন্ড থাপ্পর বসালাম, “মুখ খোল রেন্ডি!” তাও দেখি মুখ বন্ধ। এবার নাকের দুটো ফুটো চেপে ধরলাম, বাধ্য হয়ে দম নেবার জন্য যেই না ও মুখ খুলেছে, ব্যাস, বীরভূমের রসালো লাংচার মতো ঢুকিয়ে দিলাম মুখে, তারপর নাক ছেড়ে দু হাতে গাল আর মাথা ধরে , চোখ বুজে ঠাপাতে লাগলাম।

কয়েক সেকেন্ডের মধ্যে পাঁচ-ছয়বারের কিস্তিতে বীর্য স্খলন সম্পূর্ণ হলো। বাঁড়াটা ওর মুখ থেকে বের করে দিলাম, ওর বন্ধ ঠোঁটদুটোর ফাঁক দিয়ে ক্রিমের মতো একটু বেরিয়ে এলো।

বাথরুমে গিয়ে জামা কাপড় ছেড়ে ভালো করে সাবান মেখে স্নান করে, পাঁচ মিনিটের মধ্যে পুনরায় জামাকাপড় পড়ে বেরিয়ে দেখি টেবিলের ওপরে আমার নামে একটা খাম, অর্থাৎ আমার বেতন। ওটা পকেটস্থ করে বেরোতে যাচ্ছি, দেখি ও লেঙচে লেংচে বিধ্বস্ত শরীরে হেঁটে আমার সামনে দাঁড়ালো “তোমায় আমি সত্যিই খুব ভালোবাসি দাদা। অনলাইন ক্লাসে তোমার ভিডিও অন করে এত যত্ন নিয়ে পড়ানো, আমাকে সর্বদা উৎসাহ দেওয়া, সত্যিই তুমি কত ভাবো আমার কথা। তোমাকে আজ আমার সব কিছু দিয়ে দিলাম। খালি একটা প্রশ্ন, আমার বি.এসসি টা শেষ হলেই আমরা বিয়ে করবো তো?”

একদিন আগের আমি হলে এত কথাও বলতে দিত না ওকে, হয়ত নিজেই জীবনের প্রথম বিয়ের প্রস্তাব / প্রতিশ্রুতি ওর সামনে পেশ করতাম। তবে বলা বাহুল্য এই এক দিনে, এই কয়েক ঘন্টায় আমি এতটাই পাল্টে গেছি, যে প্রশ্নটা শুনে আমার ভীষণ হাসি পেলো। অতিকষ্টে সেটা চেপে নিজের স্বভাবসিদ্ধ জ্ঞানী ভঙ্গিতে ওর মাথায় হাত বোলাতে বোলাতে শুধু বললাম “মন দিয়ে পড়াশোনা করো।”

এই কথাটা শুনে বোধয়, একটা প্রচ্ছন্ন হ্যাঁ ভেবে ওর বোকাচুদি মুখটা হাসিতে ভরে উঠলো।

সেদিন বাড়িতে এসে দুপুরে ঘুমিয়ে বিকেলে সোহিনীর বাবাকে ফোন করে স্পষ্ট জানিয়ে দিই যে সোহিনী একেবারেই পড়া শোনা করছে না, কাজেই আমার পক্ষে সম্ভব নয় ওকে পড়ানো! সোহিনীর নম্বরটা ফেসবুক, ফোন, WhatsApp সব জায়গা থেকেই ব্লক মেরে দিই।

এই ভাবেই শরীর ও মন সব দিক দিয়ে ওকে চুদে চুরমার করে ভীষণ আত্মবিশ্বাসের সাথে নেক্সট শিকারের অপেক্ষা করতে করতে, এখন গল্পটা টাইপ করছিলাম।

(সমাপ্ত)