Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
আমার দুই বোন পর্ব - ২ | Amar Dui Bon Part - 2 | Bangla Choti Golpo

আমার দুই বোন পর্ব – ২ | Amar Dui Bon Part – 2 | Bangla Choti Golpo

ক্লাসের মেয়েদের কাছ থেকে অনেক পর্ন দেখেছি তবে সেই ধোন এর কাছে বাচ্চা। দাদা নিজের ঠাটানো বাড়াটা নিয়ে পিয়ার মুখের কাছে আনল আর পিয়া ওটা মুখে নিয়ে আরামে চুষতে লাগলো। সত্যি কি এত মজা ওটার টেস্ট , আমারও খুব ইচ্ছা হলো দাদার ওটা খেয়ে দেখতে , তবে এখন তো সম্ভব নয় তাই দেখতে লাগলাম।

পিয়া ধোনটা চুসেই যাচ্ছে আর দাদা ওর গুদের চেরায় একটা আঙুল দিয়ে গুদের ঠোটগুলো এদিক ওদিক করছে। হটাৎ দাদা ধোন টা বের করলো ওর মুখ থেকে আর নিজে এসে পিয়ার গুদে মুখ লাগলো। পিয়া আবার সেই আওয়াজ করে উঠলো। আহঃ আহঃ আহঃ। পিয়া খাটের বিছানা চাদর আকড়ে ধরে নিজের সুখ এর ইঙ্গিত করছে আর মাঝে মাঝে নিজের গুদে দাদার মাথাটা চেপে ধরছে।
এর কিছুক্ষন পর দাদা পিয়ার গুদ থেকে মুখ তুললো আর শুরু করতে চললো সেই আদিম কান্ড যা তারা কখনো ভাবতেও পারেনি , যে ভাই বোন কখনো এমন ভাবে নিজেদের অঙ্গ নিজেরা উপভোগ করবে। প্রথমে একটা বালিশে পিয়াকে ভালো করে মাথা দিয়ে শোয়াল। তারপর একটা পা নিজের কাঁধে নিল ও নিজের ধোন টা গুদের মুখে সেট করলো আর আস্তে করে একটা চাপ দিলো যাতে প্রথমে তার বোন বেশি কষ্ট না পাই।
এক ঠাপে ওই দৈত্যাকার ধোন টা তার অর্ধেকটার ঢুকলো না পিয়ার গুদে বরং পিয়া এক চিৎকারে পুরো ঘর কেপে গেল। আচোদা গুদটা আজ নিজের দাদার কাছে সতীত্ব হারালো , সাথে কুমারীত্ব ও। দাদা খুব আস্তে আস্তে নিজের বোনের গুদে তার ধোন টা ঢুকাচ্ছিল আর বের করছিল। পিয়া দি এখন পুরো উলঙ্গ।
দাদা বসে বসে ঠাপাতে কষ্ট হচ্ছিলো তাই দুটো ঠাপ দিয়ে গুদের ভিতর থেকে ধোন টা বের করে আনলো আর খাট থেকে নিচে নেমে গেল। আমি দেখলাম দাদার চোখ মুখ দিয়ে কামনার আগুন দাউ দাউ করে জ্বলছে। দাদা পিয়ার একটা পা ধরে টান দিলো খাটের এক পাশে , পা টা ধরে নিজের কাঁধে তুলে নিলো। আর আচোদা গুদটার দিকে দেখলো আর ধোনটা গুঁজে দিলো , এবার আর কোনো আটকা পড়লো না সোজা পুরো ধোনটা ঢুকে গেল পিয়াদির গুদে।

ভাই বোনের চোদন থেকে দেবর বৌদি তে মিলন – bangla story – bhai-boner-chodon-theke-deor-boudir-milonভাই বোনের চোদন থেকে দেবর বৌদি তে মিলন – bangla story – bhai-boner-chodon-theke-deor-boudir-milon
ভাই বোনের চোদন থেকে দেবর বৌদি তে মিলন – bangla story – bhai-boner-chodon-theke-deor-boudir-milon

আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে লাগলাম ওদের চোদন লীলা। ঠাপের আর কোনো বিরাম নেই একবার এক পা কাঁধে একবার দুই পা কাঁধে একবার দুই পা ফাক করে বিভিন্ন পজিশনে পিয়ার গুদটা ফালাফালা করতে লাগলো দাদা। পিয়াও নিজের দাদার কাছে পুরো নারী জীবনের আসল সুখ নিতে লাগলো । নিজেকে উজাড় করে দিলো।
দাদাও অনেক সময় এক নাগাড়ে গুদে বাড়া ঠাসতে লাগলো পিয়া তো গুদে দুই তিন বার জল ছেড়ে দিয়েছে তবে দাদার মাল পড়ার কোনো নাম নেই, সে অবিরাম খাট কাঁপানো ঠাপাচ্ছে আর হাত দিয়ে পিয়ার দুদ দুটোকে ডলছে। পিয়া শুধু গোঙাচ্ছে আর বলছে আহঃ আহঃ উহঃ উঃ মাগো মা ওঃমাঃ মেরে ফেল আমায় আরো জোরে তোর বোনকে তুই খা দেখ আমি তোর নাম খারাপ করিনি, আহঃ আহঃ উমঃইস অঃ আমার শিল তুই কাটলি। তোর বোনকে আরো জোরে চোদ , উঃ আহঃ চুদে চুদে তোর ছেলের মা বানিয়ে দে।
এবার দাদার মুখ খুললো তাও সে গালাগালি দিয়ে। আমার বোন টা যে এত সেক্সি তো আগে জানতাম না তবে প্রতিরাতে ওই মাগী পাড়ায় গিয়ে টাকা দিয়ে মাগী চুদতে হতো না। পিয়া দি বললো এখন থেকে আমি তোর মাগী দাদা। তুই যখন খুশি আমাকে চুদতে পারিস , আর তুই কোথাও জাবি না। বলতে বলতে দাদা জোরে একটা ঠাপ দিলো আর পিয়া দি আহঃ করে কাকিয়ে উঠলো ,দাদা নির্দয়ের মতো দুটোমাই মুঠোতে চেপে বড়ো বড়ো ঠাপ দিতে লাগলো আর পিয়া ব্যথায় বিছানা চাদর আকড়ে ধরে আহঃ আহঃ করে চিৎকার করতে লাগলো। দাদা ঠাপাচ্ছে আর বলছে নে মাগী নে আমার মাল তোর পেটে ঢালছি নে তোকে আজ চুদে পেট বাধবো।তারপর আমাদের ছোট বোন কে চুদেও পেট বাধবো।
তারপর আরো কটা বড় ঠাপ মেরে পিয়াদির গুদের ভিতর মাল ঢালতে লাগলো । আমি বুঝলাম যে দাদা ঠাপাচ্ছে আর কাঁপছে ।আর পিয়া দি দাদা কে আকড়ে ধরে নক বসিয়ে দিলো পিঠে।পুরো মালের শেষ বিন্দু প্রযন্ত গুদের ভিতর ঢাললো দাদা তারপর নেতানো ধোনটা বের করে নিল গুদ থেকে,পিয়ার গুদের জলে ধোনটা এত কম আলোয় চকচক করতে লাগলো। দুজনে এলিয়ে পড়লো খাটে।
ওদের চোদন লীলা দেখতে দেখতে আমার হাতও কখন যে গুদের আসে পাশে চলে গেছে সেটা ঠাওর হয়নি , বুঝলাম যখন আমার হাত আমার গুদের জলে ভেসে গেছে তখন । আমি প্রথমে বাথরুম গিয়ে প্যান্টি টা চেঞ্জ করলাম তারপর নিজের ঘরে গিয়ে ঘুমিয়ে পড়লাম আর ভাবতে লাগলাম একটু আগে ঘটে যাওয়া আকস্মিক ঘটনা ,বিশেষ করে শুধু একটা কথা আমার মন কে একটা আসার আলো জাগিয়েছে যে দাদা বলেছে তার ছোট বোনকেও চুদে পেট বাধবে। তবে কি সত্যি দিদির মত আমিও দাদার এই চোদন খাবো? আমিও এত সুখ পাবো যতটুকু সুখ পিয়া দি পেয়েছে? এত কিছু ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়েছি আমিও জানিনা। সকালে ঘুম ভেঙে দেখি পিয়া দি ঘরে নেই মানে রাতে পিয়া ঘরে আসেনি। মনে রাতে আরো চোদনের বন্যা হয়েছে পিয়ার দেহে।
সকালে সবাই কেমন ঠিক যেন কিছু হয়নি এমন ভাবে সবাই সাধারণ ভাবে কথা বলতে লাগলো। এই ভাবে সারাদিন কেটে গেল । দুপুরে দাদা দোকান থেকে ভাত খেতে বাড়ি আসলো। পিয়া দি যেন অপেক্ষা করছিল দাদার , বাড়ি আসতেই আমাকে বললো ভাত বেড়ে রাখতে , বলে দুজনে চলে গেল উপরে দাদার রুমে। আমার বুঝতে বাকি রইলো না যে কেন উপরে গেছে দুজনে । কান পেতে রইলাম।
প্রায় দু তিন মিনিট পর পিয়ার গোঙানি শুনতে পেলাম। আমার গুদে আবারও জল চলে এল। কিন্তু কি করবো অপেক্ষা ছাড়া আর কোন কাজ নেই , ওই পিয়া মাগী কি জাদু করেছে কি জানি দাদা আমার দিকে তাকানোর সময় পাচ্ছে না। আমিও আমার টপ তা এমন করে পড়লাম যাতে দুদ গুলো ভালো করে দেখা যায়। দাদাকে যদি কোনো ভাবে ইমপ্রেস করা যায়।
প্রায় দশ মিনিট পর দাদা আসল। জামার বোতাম খোলা হাতা গুলো উলটো পাল্টা করে ভাজ করা চুল এলোমেলো গলায় কামড়ের দাগ আর জামার কলারের পাশে পিয়ার লাল লিপিস্টিকের ছাপ। দেখে মনে হচ্ছে বাংলা সিনেমায় কাউকে রেপ করে ঘর থেকে বেরোলে যেমন দেখত হয় ঠিক তেমনি লাগছে দাদা কে।
আমি ভাত দিলাম নিচু হয়ে আর আমার দুদ গুলো অর্ধেকের বেশি দেখা যাচ্ছিল , দাদা আড় চোখে দেখে নিলো একবার । দাদা খেয়ে কোনো কথা না বলে চলে গেল। আমি উপরের ঘরে গিয়ে দেখলাম পিয়া তখনও দাদার খাটে সুয়ে আছে একটা ছোট চাদর গায়ে দিয়ে । পুরো বুঝতে পারলাম পিয়ার গায়ে এখনো কোনো কাপড় নেই।

ভালো লাগলে নিচে কমেন্ট করে জানিও।